জাকিয়া ও আজিজের যৌন জীবনযাপন ০২

February 15, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

(আজিজের কথা)
ক্লাসে আসার পর থেকে আমি খুব খোশ মেজাজে আছি। সুন্দর প্যাকেটে মুড়িয়ে গতকাল জাকিয়াকে একটা ব্রা প্রেজেন্ট করেছি। শুনেছি প্রেমিকারা এসব উপহার খুব পছন্দ করে। প্যাকেটে কি আছে তাকে অবশ্য কিছু বলিনি। তবে দুরুদুরু বক্ষে জাকিয়ার কাছ থেকে একটা গুড রেসপন্স আশা করছি। হয়তো কোনো একদিন সে আমাকে তার স্তন যুগোলের গোপন সৌন্দর্য দেখতে দিবে। সবার নজর এড়িয়ে ক্লাসে তাকে দেখছি আর মনে মনে ভাবছি আজকে সে আমার দেয়া ব্রেসিয়া পরে এসেছে। ওর বুকের দিকে তাকালেই মনে হচ্ছে আজকে ওর বুকের সৌন্দর্য আরো বৃদ্ধি পেয়েছে। মূহুর্তের জন্য জাকিয়ার সাথে চোখাচোখী হলেও ভাব দেখে কিছুই বুঝতে পারলাম না। আসলে এখনো ল্যাবের বাহিরে ওর সাথে আমার কোনো কথা হয় না। ওর নিষেধাজ্ঞা আছে।

দুপুরের পর অবশেষে সব প্রতিক্ষা আর সব টেনশনের অবসান হলো। ল্যাবের র‌্যাকের আড়ালে তাকে জড়িয়ে ধরে নরম গালে নাক ঘষে আদর করলাম। আমার আদরে সে গলে গেলো। চুমা খেয়ে, বুকে হাত বুলিয়ে জানতে চাইলাম,‘আমারটাই পরেছো তাইনা?’
‘না।’ ছোট্ট সংক্ষিপ্ত উত্তর।
‘কেনো? পছন্দ হয়নি?’ আবার টেনশনে পড়লাম।
‘পছন্দ হয়েছে..তবে..।’ জাকিয়ার মুখে রহস্যময় হাসি।
‘তবে কি?’ আমার বুক কাঁপছে।
‘সাইজে মেলেনি।’
‘ওওও..আরো বড় লাগবে?’ আমি হতাশা চাপা দিতে পারলাম না।
‘জি না। আমার লাগে ৩৪ আর তুমি এনেছো ৩৬। এর চাইতে সাইজে বড় আনলে চেয়ারম্যান ম্যাডামকে উপহার দিতে হবে।’
আমাদের ম্যাডামের দুধের সাইজ নিয়ে ছাত্রদের মধ্যে রীতিমতো চর্চা হয়। ছাত্রীদের মধ্যেও যে হয় সেটা এই প্রথম জানলাম। জাকিয়া ফিক ফিক করে হাসছে। এরপর হাসি থামিয়ে আমাকে ভয়ঙ্কর ভাবে জেরা করতে শুরু করলো,‘একদম সত্যি বলবা। মিথ্যা বললে আমি কাল থেকে ডিপার্টমেন্টে আসবো না।’
‘ঠিক আছে, তাই হবে।’ আতঙ্ক গ্রাস করলো। আমিও কোনো রিস্ক নিতে চাইনা।
‘তুমি কি ওটা নিজে কিনেছে?’
সত্যটা চাপা দেয়ার কোনো উপায় নাই। ভালোই ফ্যাসাদে পড়েছি। প্রশ্ন শুনে ঘাবড়ে গিয়ে বললাম,‘কোনটা?’
‘আরে হাঁদারাম এটার কথা বলছি।’ জাকিয়া ওর বুকে আঙ্গুল ঠেকিয়ে ইশারা করলো।
‘না। নিজে কিনিনি।’ সামলে নিয়ে মিনমিন করে উত্তর দিলাম। জাকিয়ার কাছে আমি কখনোই মিথ্যা বলতে পারি না।
‘তাহলে? কাউকে দিয়ে কিনিয়েছে?’ জাকিয়াও বেশ অবাক।
‘না না।’ বলার সময় ভীষণ জোরে জোরে মাথা নাড়লাম। মনে মনে ভাবছি কেনো যে এসব উপহার দিতে গেলাম।
‘তাহলে? কুড়িয়ে পেয়েছো? এসব যে রাস্তাঘাটে পড়ে থাকে তাতো জানতাম না।’ জাকিয়াও আমার কথার মাথুমুন্ডু বুঝতে পারছে না।
আমি মিনমিন করে বললাম,‘চুরি করেছি।’ ওর মাথার উপর দিয়ে দেয়ালের দিকে তাকিয়ে আছি। ওখানে একটা টিকটিকি ঘুরাফেরা করছে।

আমার উত্তর শুনে জাকিয়ার মুখ ঝুলে পড়লো। এমন ভাবে আমার দিকে তাকিয়ে আছে যেন কোনো আজব চিড়িয়া দেখছে। ওর ভাব দেখে আমি প্রচন্ড আতঙ্ক বোধ করছি। কাল থেকে যদি সে আর ল্যাবে না আসে তাহলে কি হবে ভেবে কলিজা শুকিয়ে আসছে। আমি হড় হড় করে গোপণ সত্যটা খুলে বললাম।
‘ভাবীর ড্রেসিং টেবিলে প্যাকেটটা রাখা ছিলো। ছবি দেখে বুঝলাম ভিতরে কি আছে। ভাবী তখন গোসল করছে। তোমাকে উপহার দিতে ভীষণ ইচ্ছা করছিলো তাই টুক করে তুলে নিয়ে এসেছি। কেউ দেখেনি। আর..’
‘আর কি..? তোমাকে কেউ সন্দেহ করেনি?’ জাকিয়ার জেরা তখনো চলছে।
‘ভাবী কাজের বুয়াকে সন্দেহ করে জেরা করছিলো।’
‘বুয়া তোমার নাম বলেছে নিশ্চয়?’
‘না না, তা হবে কেনো? বুয়া বলছিলো ‘আফা আপনি শুধু শুধু আমাকে সন্দেহ করেন। আমার শরীরটা দেখে না? শুধু হাড়। আমার শরীলে কি আপনার জিনিস ফিট করে..?’ তোতা পাখীর মতো আমি বলে চলেছি।

আমার কথা তখনো শেষ হয়নি। জাকিয়া ততোক্ষণে মুখে ওড়না চাপা দিয়ে হাসতে শুরু করেছে। হাসির ফাঁকে ফাঁকে বলছে,‘কি একখানা কপাল আমার..জীবনের প্রথম কেউ একজন ব্রা উপহার দিলো..সেটাও চোরাই মাল..।’ হাসির দমকে শরীর ফুলে ফুলে উঠছে। হাসতে হাসতে ওর দুচোখে পানি চলে এসেছে। আমি তখন মুগ্ধ চোখে জাকিয়ার দিকে তাকিয়ে আছি। সত্যিবলতে কি তাকে তখন আমার খুবই যৌনআবেদনময়ী মনে হচ্ছিলো।

সেই ব্রেসিয়ারটা ভাবীকে আর ফেরৎ দেয়া হয়নি। বিয়ের আগে পর্যন্ত সেটা জাকিয়ার হেফাজতে ছিলো। ওটা এখনো অব্যবহৃত আবস্থায় আমাদের হেফাজতে রাখা আছে। প্রথম উপহার বলে কথা! আমি এখনো জাকিয়ার জন্য ব্রা কিম্বা প্যান্টি কিনি না। তবে সে যখন কেনাকাটা করে আমি তখন দোকানের বাহিরে দাঁড়িয়ে আড়চোখে দোকানের সারি সারি ঝুলন্ত স্তন অবলোকন করি। আজকাল দোকানে ব্রা পাওয়া যায়না। সেখানে বিভিন্ন সাইজের স্তন ঝুলে থাকে অথবা র‌্যাকে ভাঁজ করে রাখা থাকে। যাইহোক নতুন ব্রা, পেন্টি সবসময় আমি তাকে পরিয়ে দেই। এ এক দারুণ নেশা।

আমাদের দিনগুলি নন স্টপ গতিতে এগিয়ে চলেছে। আমরা এখনো কেউ কাউকে কোনো প্রেমের বাণী শুনাইনি। ‘তোমাকে ভালোবাসি’ এমন ডায়লগও আওড়াইনি। আমরা প্রেমে পড়েছি কি না সেটাও ভালোভাবে জানি না। কিন্ত ল্যাবের নিরালা পরিবেশে কোনো বৈজ্ঞানিক আবিষ্কারের বদলে আমরা একজন আরেকজনের শারীরিক রহস্য আবিষ্কারে মেতে আছি। কোনো জোরাজুরি নাই। অসীম ধৈর্য্য আমার। তবে আমার মনের ভিতর নতুন নতুন বাসনা জাগছে।

ল্যাবে কাজ করছি হঠাৎ কারেন্ট চলেগেলো। এক ঘন্টার আগে আর আসবে না। কোনো রকমে দুজনের অস্তিত্ব বুঝতে পারছি। জাকিয়া বলার পরেও ইচ্ছে করেই মোমবাতি জ্বালালাম না। আমার মাথার ভিতর একটা বদ মতলব চাঁড়া দিয়েছে। দেখাই যাক কি হয়? জাকিয়া টুলে বসে আছে। আমি কাছে যেতেই সে আমাকে জড়িয়ে ধরে উঠে দাড়ালো। পরষ্পরের শারীরিক স্পর্শ আমাদের খুব ভালোলাগে। প্রথমে লম্বা চুমা তারপর স্বল্প দৈর্ঘ তারপর আবার লম্বা দৈর্ঘের চুম্বন।

জাকিয়া টের পেয়েছে ওর কাপড়ের উপর দিয়ে দুই রানের মাঝে শক্ত কিছু খোঁচা দিচ্ছে। জিনিসটার স্বত্বাধিকারী আমি। প্যান্টের চেন খুলে জাঙ্গীয়ার সাইড পকেট দিয়ে পেনিস বাহির করে রেখেছি। বিশেষ উদ্দেশ্য হাসিলের জন্যই জাঙ্গিয়াটা কেনা হয়েছে। জাকিয়া হাত নামিয়ে আমার খাড়া পেনিস হাতের মুঠিতে চেপে ধরলো। ওটা তখন লোহার মতো শক্ত হয়ে আছে।
‘এটা আবার কি?’
‘আমার পেনিস।’
‘পেনিস? এটা এতো গরম কেনো?’
‘শক্ত পেনিস একটু গরমই হয়।’ আসল কারণ আমারও জানা নাই।
‘এত্তো বড়?’ জাকিয়ার কন্ঠে বিষ্ময়। ‘এটা এতো মোটা কেন?
‘আমারটা এরকমই।’ কুন্ঠিত কন্ঠে জবাব দিলাম।
‘নাড়তেই ভয় লাগছে।’ জাকিয়ার আঙ্গুল আমার পেনিসে নড়াচড়া করছে।
‘আগে কখনো দেখোনি তো..দেখলে ভয় কেটে যাবে।’ আমি সাহস জোগাই। মনে আশা সে হয়তো দেখতে চাইবে।
‘এটা কি সবসময় এমন শক্ত থাকে?’
‘না। যখন তোমাকে আদর করি তখন শক্ত হয়।’
‘বুঝেছি এটা দিয়েই তোমরা মেয়েদের সাথে সেক্স করো।’ জাকিয়া সবজান্তার মতো বলে।
‘তুমি আগে কারো পেনিস দেখেছো?’
‘দেখবো না কেনো? ছোট ছেলেদের ঝুনু দেখেছি। সেটাতো পিচ্ছি একটা জিনিস।’
‘বয়স বারার সাথে সাথে এটাও বড় হয়।’ আমি বুঝিয়ে বলি।
‘সবার পেনিস কি তোমারটার মতো এতো বড় হয়।’
‘নাহ। কারো কারো আমারটার মতো বড় হয়।’
‘আমি বাবা এখন এতো বড় আর মোটা জিনিস নিতে পারবো না।’ একটু থেমে সে আবার বলে।
‘দেখলে পরে ধীরেধীরে ভয় কেটে যাবে, তখন নিও। আমি কখনো জোর খাটাবো না।’
‘আমি ঠিক তোমাকে একদিন খুশি করে দিবো।’

জাকিয়া টুলে বসে আমাকে জড়িয়ে ধরলো। খোলা পেনিস ওর গালে টাচ করছে। জাকিয়া গালে পেনিস চেপে ধরলো। একহাতে আস্তে আস্তে চাপ দিচ্ছে।
‘ভালোলাগছে তোমার?’
‘খুব ভালো লাগছে।’
‘কেমন লাগছে?’
‘শরীরের ভিতর কেমন জানি করছে আর খুব গরম লাগছে।’ জাকিয়ার গলা কাঁপছে।
‘রাধা মনি আমার পেনিসটা চুষে দিবা?’ আমি মাঝে মাঝে তাকে রাধা বলে ডাকি। এভাবে ডাকলে সেও খুব খুশি হয়।
‘আমি চুষলে তোমার ভালোলাগবে?’
‘আমার রাধা চুষলে খুব ভালোলাগবে।’
‘কি ভাবে চুষতে হয় সেটাইতো জানি না। তুমি আমাকে শিখিয়ে দাও।’
‘কেউতো আগে কখনো আমার পেনিস চুষেনি। তুমি চুষতে চুষতে শিখে নাও।’
‘আচ্ছা। এসো তাহলে চুষে দেই। আমার মাষ্টার বললে না চুষে কি পারি?’ জাকিয়াও আদর করে আমাকে মাষ্টার বলে ডাকে। কেনো ডাকে সেটা বলেনা। জানতে চাইলে বলে ডাকতে ভালোলাগে তাই ডাকে।

এখনও কারেন্ট আসেনি। আমি দাড়িয়ে আছি। জাকিয়া পায়ের কাছে বসে আমার পেনিস চুষছে। মানে আনাড়ির মতো চুষার টেষ্টা করছে। পুরা পেনিস মুখের ভিতরে নেয়ার চেষ্টা করছে। কিন্তু যন্ত্রটা মোটা আর লম্বা হবার কারণে কোনো দিকেই সুবিধা করতে না পেরে বিরক্ত হয়ে মুখ থেকে পেনিস বাহির করে বললো,‘ধ্যাৎ, এরকম হলে কি ভালোভাবে চুষাযায়?’
এরপর সে আবার পেনিস মুখে নিলো। এবার পেনিসের মাথা সহ কিছু অংশ মুখের ভিতর নিয়ে চুষতে লাগলো। কিছুসময় চুষার পরে মুখ থেকে পেনিস বাহির করে জানতে চাইলো,‘মাষ্টার তোমার ভালোলাগছে?’
‘খুব ভালোলাগছে। তোমার কেমন লাগছে সোনা?’
‘আমারও খুব ভালোলাগছে। একটু নোনতা লাগছে কেনো?’
‘পেনিস চুষলে ওটার মুখ দিয়ে কামরস বাহির হয় তাই হয়তো নোনতা লাগছে।’
‘ও আচ্ছা।’ জাকিয়া আবার পেনিস চুষতে লাগলো।
সে নিজের মনে পেনিস চুষছে। আরো কিছুক্ষণ এভাবে চুষলে ওর মুখের ভিতর বীর্জপাত হয়ে যাবে। ওটা করা যাবে না। আমি মুখ থেকে পেনিস টেনে বাহির করে নিলাম।
‘বাহির করলে কেনো? আমার তো চুষতে ভালোই লাগছে।’
‘রাধা সোনা, এভাবে চুষলে তোমার মুখের ভিতর আমার বীর্য বেরিয়ে যাবে।’
‘হোক না বাহির। মুখের ভিতর বীর্য পড়লে কি হবে?’
‘প্রথম বার তো তাই তোমার খারপ লাগতে পারে। তুমি আরেকদিন বাহির করো।’
‘আচ্ছা থাক তাহলে। এই মাষ্টার বীর্য বাহির না করলে তোমার খারাপ লাগবে না?’
‘রাতে হাত দিয়ে বাহির করলেই চলবে।’
‘তাহলে আমি হাত দিয়ে তোমার বীর্য বাহির করে দেই।’ জাকিয়া প্রস্তাব করলো।

ওর আগ্রহ দেখে আমি আর বাধা দিলাম না। প্রচন্ড উত্তেজনায় পেনিস টনটন করছে। জাকিয়া আমার পেনিস মালিশ করতে লাগলো। জাকিয়ার মুখের স্পর্শে পেনিশ আগেই তাতিয়ে ছিলো। নরম কোমল হাতের ছোঁয়ায় মিনিটের ভিতর মাল বেরিয়ে আসলো। জাকিয়া তখনো দুই হাতে আমার পেনিস মালিশ করছে। নিশ্চয় ওর দুহাতের তালু আমার মালে সয়লাব হয়েগেছে। নারীর হাতের ছোঁয়ায় বীর্যপাতের মজাই অন্যরকম। আমি এমন যৌনসুখ অনুভব করলাম যে সুখের সন্ধান ইতিপূর্বে পাইনি।

‘রাধা সোনা তোমার কি খারাপ লাগছে?’ আমি আবার জানতে চাইলাম।
‘নারে বাবা না। আমার একটুও খারাপ লাগেনি।’ একটু বিরতি। ‘তুমি মজা পেয়েছো?’
‘অসম্ভব মজা পেয়েছি।’
এরপর আবার প্রশ্ন,‘তোমার বীর্য এতো গরম কেনো?’ জাকিয়া হাত ধুয়ে রুমালে মুছতে মুছতে প্রশ্ন করলো।
‘সেটাতো আমিও জানি না।’ ভেজা রুমালে মুছে পেনিসটা জাঙ্গীয়ার ভিতর চালান করতে করতে বললাম।
‘তোমার পেনিসটা দেখতে পেলাম না। কালকে অবশ্যই দেখবো আর চুষে মাল বাহির করবো।’
‘দেখার এতো শখ কেনো?’
‘যেটা চুষলাম, মাল বাহির করলাম সেটা কেমন তা দেখতে হবে না?’
‘এসবে তোমার এতো আগ্রহ কেনো বলোতো?’
‘তোমার সব কিছুতেই আমার আগ্রহ..এটা আমার অধিকার। ধরা পড়লে কি হবে জানিনা। কিন্তু তোমার সাথে এসব করতে আমার খুব ভালো লাগে।’ জাকিয়ার সহজ-সরল উত্তর। আমি কোনো উত্তর দিলাম না, শুধু চুমা খেলাম।

বিদ্যুৎ আসার কোনো সম্ভাবনা নাই দেখে সেদিনের মতো সবকিছু সেঁটেসুটে আমি ল্যাব থেকে বেরিয়ে আসলাম। জাকিয়া আগেই চলেগেছে। একাকি হাঁটতে হাঁটতে জাকিয়ার কথা ভাছি। সেক্সুয়াল বিষয়ে আমি যা বলছি সে তাতেই রাজি। সবকিছুতেই সে স্বতর্স্ফূতভাবে সাড়া দিচ্ছে। আমার প্রতি তার অগাধ বিশ্বাস। আজকে সে বলামাত্রই পেনিস চুষেছে, এমনকি না হাতদিয়ে পেনিস কচলিয়ে আমার মাল বাহির করেছে। মাল হাতে পরলেও কোনো প্রতিক্রিয়া দেখায়নি। আর এটাও জানি যে, আগামীকাল আমি না বললেও সে ঠিকই আমার পেনিস চুষবে এবং চুষে মাল বাহির করবে। ওর মতো শান্ত মেয়ের পক্ষে এতোসব কি ভাবে সম্ভব? ওর রহস্যময় আচরণ আমাকে আষ্টেপিষ্টে বেঁধে ফেলছে। জাকিয়া কি ওভার সেক্সি?

তবে নিজের প্রবল যৌন আকাঙ্খার বিষয়ে আমি এখন খুবই স্যাঙ্গুইন। আগে কখনোই এবাবে কোনো মেয়ের সংস্পর্শে আসিনি। এমনকি বাসায় ভাবীর শরীরেও কখনো লোলুপ দৃষ্টি বুলাইনি। কিন্তু জাকিয়া আমাকে পাগল করে দিয়েছে। আমার ভিতরের যৌন সত্বা ওর শরীরের সংস্পর্শে এসে প্রকাশিত হচ্ছে। এসব আমাদেরকে কোথায় নিয়ে যায় সেটাই এখন দেখার বিষয়।

সেদিনের পর থেকে শরীর নিয়ে আমি ও জাকিয়া খুব সহজেই অনেক কথা বলি। আমাকে কিছু বলতে সে এখন আর কোনো লজ্জা পায় না। ছেলেদের হস্তমৈথুনের ব্যাপারে সে আমার কাছথেকে অনেককিছু জেনেছে। তাকে এটাও বলেছি যে আমি মাঝে মাঝে হস্তমৈথুন করি। মেয়েদের মাসিকের বিষয়ে আমার অজ্ঞতা ছিলো ব্যাপক। সে আমাকে সহজ ভাষায় সুন্দর করে বুঝিয়ে দিয়েছে। জাকিয়ার কাছে আমি গর্ভধারণের সেফটি পিরিয়ডের বিষয়টা জেনেছি। শুনে মনে হয়েছে মেয়েদের মাসিকের বিষয়টা আসলেই খুব রহস্যয়।

জাকিয়া তার অভিজ্ঞতা থেকে বলে, দোকানে পুরুষের সামনে একটা মেয়ে স্পষ্ট গলায় বলতে পারে না- সে ন্যাপকিন কিনতে এসেছে। সে অপেক্ষা করে কখন মানুষ কমবে। দোকানদার জানে মেয়েটা এই জিনিস কিনতে এসেছে তবুও কেমন করে যেন তাকায়, শুয়োরের মতো হাসে। ঋতুস্রাবের মতো সাধারণ একটি বিষয়কে আমরা খুব নিষিদ্ধ মনে করি।


Tags: , , , ,

Comments are closed here.