দাম্পত্যের অচেনা শৃঙ্খল – পর্ব ০১

February 16, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

তুলি’র এনজিও যাত্রা
===============
বাম দিকের ব্রেস্টে বোঁটাটার ঠিক নিচে একটু পর পর একটা তীক্ষ্ণ গুতা খাচ্ছি। মনে হচ্ছে একটা অদৃশ্য কাটা কম্পাস হাতে কেউ বসে আছে পায়ের কাছে। সিএনজি যতবারই ভাঙাচোরা রাস্তায় ঝাঁকি খাচ্ছে ততবারই টুক করে একটা গুতা দিচ্ছে। একবার ভাবলাম হাত ঢুকিয়ে দেখবো নাকি? কিন্তু জ্যামের মধ্যে এত এত লোকের সামনে হাত ঢুকিয়ে দেখতে বেশ অস্বস্তি লাগছিল। তার উপর আজকে জামাটা বগলের কাছটায় একটু বেশি টাইট লাগছে। হাত ঢুকাতে গিয়ে পাশের সেলাই খুলে আসলে তখন নতুন বিপদ হবে। তার থেকে আপাততঃ গুতোটা একটু সহ্য করে নিই। আমার নবাবজাদা টেইলার কোনোদিনই নতুন ডিজাইনের কোনো জামা বানালে বুকের আশেপাশের সাইজটা ঠিক মতো বসাতে পারে না। হয় পেটের কাছে টাইট বানাবে, নাহলে বগলের নিচে কাপড় ঢলঢল করবে, একটা কিছু হবেই। এমনকি শরীর থেকে মাপ দিলেও লাভ হয়না। কিন্তু যখনই তাকে এসব বলতে যাবো, তখন পান খাওয়া দাঁত বের করে বলবে, ‘আপা এক্কেরে টেনশন লইয়েন না, ঠিক কইরা রাখমুনে, পরশু দিন আইসা নিয়ে যাইয়েন।’ এরপর হয়তো চার/পাঁচ পরশু দিন পার করে তারপর ঠিক হয়।

আড়ং-এর কাছাকাছি চলে এসেছি। এখান থেকে তো আর বেশিক্ষন লাগার কথা না। আজকেই অফিসে প্রথম দিন, দেরি হয়ে যায় কিনা, একটু একটু টেনশন হচ্ছে। যদিও হাতে প্রায় পনের মিনিটের মতো সময় আছে, তারপরেও, সকাল বেলা ঢাকায় কোথায় কোথায় জ্যাম লাগে, তার ঠিক নেই। শিশু মেলার সামনে আসতে জয়ের ফোন এল,
‘টুকুস, পৌঁছেছো?’ জয় আমাকে বিভিন্ন আদরের নামে ডাকে।
‘না, এখনো হয়তো আরো দশ মিনিট।’
‘দেরি হয়ে যাবে না? ন’টা তো প্রায় বাজছে।’
‘মনে হয় না, হয়তো কাটায় কাটায় পৌঁছাবো। তুমি কোথায়? ওদের স্কুলে দিয়েছো?’
‘দিয়েছি। আজ অফিসে চলে এলাম একটু আগে আগে।’
‘খেয়ে বেরিয়েছো তো সবাই?’
‘হুঁ, তোমার অরিত্র যততুটুকু খায় আর কি। মামনি টিফিন দিয়ে দিয়েছে ওদের।’
‘আচ্ছা, আমি রাখি এখন তাহলে। লাঞ্চে ফোন দিব, ওকে?’
‘ওকে, সোনামনি। কিছু লাগলে বোলো।’ জয় ফোন রেখে দিল।

জয় বেশ দায়িত্ববান একটা হাজবেন্ড। আমার ছোট্ট ছেলেটা, অরিত্র খাওয়া নিয়ে বড়োই যন্ত্রনা করে, কিন্তু জয় ঠিক-ই সকালে দু’জনকেই খাইয়ে বেরুবে। বাঙালি কয়টা ছেলে এমন পাওয়া যায়? বাবা শখ করে ব্যাংকার ছেলের সাথে বিয়ে দিয়েছিলেন। আমাদের আবার ব্যাংকার পরিবার। কিন্তু আমার মা ছেলে নিজে দেখে শুনে জয়ের সাথে বিয়েতে মত দিয়েছিলেন। জয় যখন মা-কে তাঁর বিখ্যাত মাটন কড়াই এর রেসিপি তা বললো, তখনই আসলে মা জয়কে কে বেশ পছন্দ করেছিলেন।

আগের চাকরিতে কাজ কর্ম কম থাকলেও বেতন বেশি ছিল না। ভাগ্য ভালো, জয়ের বুদ্ধিতে পাবলিক হেলথ-এ মাস্টার্স টা করেছিলাম। সেজন্যই এই ইন্টারন্যাশনাল এনজিও-তে ভালো চাকরিটা পেয়েছি। বেতন বেশ ভালো। কিন্তু ঢাকার বাইরে ঘোরাঘোরি করা লাগবে। মাসে একটা দুইটা ট্যুর নাকি নরমাল। তারপরেও ঢুকে গেলাম, কারণ বেতনটা বেশ আকর্ষণীয়। আর বিভিন্ন বোনাস আছে। সবচেয়ে বড় কথা, ইন্টারন্যাশনাল এনজিও’র সিলটা ক্যারিয়ারে ভালো কাজে দেবে। সাত পাঁচ ভাবতে ভাবতে চলে এলাম নতুন অফিসের সামনে। ভেতরে ঢুকে রিসেপশনে বললাম ‘আমি তুলি, আজকে আমার জয়েনিং।’ রিসিপশনিস্ট মেয়েটার চেহারাটা খুব মায়াকাড়া। খুব যত্ন নিয়ে চোখে কাজল দিয়েছে। মেয়েটা খুব সুন্দর করে কথা বলে, আমাকে সালাম দিয়ে একটু অপেক্ষা করতে বললো।

একটু পর এইচ আর-এর একটা ছেলে আসলো। খুব চটপটে। সালাম দিয়ে বললো ওর নাম নিলয়। এখন এসিস্ট্যান্ট ম্যানেজার হিসেবে আছে। ওর ডেস্কে নিয়ে গিয়ে জয়েনিং লেটারটা নিল আমার কাছ থেকে। তারপর নিয়ে চললো আমার বসের রুমে। আমি এখানে ঢাকা বিভাগের টিম কোঅর্ডিনেটর হিসেবে জয়েন করেছি। সরাসরি কান্ট্রি হেডকে রিপোর্ট করতে হবে। উনি চার তলায় বসেন। কাছের দরজা ঠেলে আমাকে নিয়ে পরিচয় করিয়ে দিল নিলয়। ক্লিন শেভ্ড, ছোট করে কাটা চুল, নাকের উপর চিকন রিডিং গ্লাস, সাদা স্ট্রাইপ শার্টে পাশ থেকে দেখতে বেশ সুন্দর লাগছে ওনাকে দেখতে। বয়স কত হবে, চল্লিশ এর উপর হয়তো। জুলফির কাছে কিছু পাকা চুল। ল্যাপটপের সাথে লাগানো দ্বিতীয় মনিটরে কাজ করছিলেন। নিলয়ের কথা শুনে ঘুরে তাকালেন আমাদের দিকে।

‘স্যার, তুলি ম্যাডাম আজকে জয়েন করলেন। আমাদের এইচ আর-এর সব ফর্মালিটিজ শেষ। ম্যাডামকে কি আমি ওনার রুম দেখিয়ে দিব?
‘না ঠিক আছে, আমি একটু কথা বলবো ওনার সাথে। তুলি, আপনি বসুন। থ্যাংকস নিলয়।’
‘থ্যাঙ্ক ইউ স্যার।’ নিলয় চলে গেল।

‘আমি সুরেন দত্ত। আমাকে তো ইন্টারভিউতে দেখেছেন। কান্ট্রি হেড হিসাবে বাংলাদেশের সমস্ত ডিভিশন আমাকে রিপোর্ট করে। আপনাকে আমরা নিয়েছি মূলত আমাদের পার্মানেন্ট কন্ট্রাসেপ্টিভ এর কিছু নতুন স্টেরিলাইজেশন এসেছে। এর মধ্যে ইউকে’র ফেমকেয়ার নতুন একটা ফিলশি টিউবাল লাইগেশন ক্লিপ নিয়ে এসেছে। আমরা চাইছিলাম ঢাকা ডিভিশনে একজন দক্ষ কাউকে নিয়োগ দিতে, যে নতুন করে আমাদের ম্যাস রিচ করতে পারবে।

আসলে আমরা ঢাকাকে মডেল হিসেবে নিতে চাই। আপনি আমাকে রিপোর্ট করবেন। আর ঢাকা ডিভিশনে আমাদের ১২ টা আউটরিচ অফিস আছে, ওখানকার টিম লিড’রা আপনাকে রিপোর্ট করবে। একটা টেলি কনফারেন্স করে সামনের সপ্তাহেই ওদের সবার সাথে আপনার পরিচয় করিয়ে দিব। আপনি তো আগে (একটা এনজিও’র নাম বললেন)-এ প্রজেক্ট ম্যানাজার ছিলেন তাই না?

‘জ্বি, আমি ওদের নতুন কিছু ক্যাম্পেইন লিড করেছি। ভালো রেসপন্স ছিল। এক্সেপ্টেন্স রেশিও প্রায় ১২% এর উপরে ছিল। ফ্যামিলি প্ল্যানিং মিনিস্ট্রি আমাদেরকে ফান্ড দিয়েছিল প্রজেক্ট সাকসেস এর জন্য। আর এনজিও-তে গভর্নমেন্ট এর কোনো পলিসি ফান্ডিং আমাদের এর আগে কখনো ছিল না। তবে আমার দৃঢ় বিশ্বাস আমি নতুন কিছু প্ল্যান নিয়ে কাজ করতে পারবো।’

‘নাইস, আপনি তাহলে চলুন, আপনার চেম্বার দেখিয়ে দিচ্ছি। আর ফ্লোরে পরিচয় করিয়ে দিচ্ছি। আমাদের কিছু স্টাডি ম্যাটেরিয়াল আছে, আইটি কে বলে দিব, আপনাকে দিয়ে দিবে। আপনার ইমেইল আজকেই করে দিতে বলবো। চলুন, নাকি আর কোনো প্রশ্ন আছে?’

‘না ঠিক আছে চলুন। যাওয়া যাক। আউচ!’ সাথে সাথে বাম ব্রেস্টে হাত চলে গেল আমার। আমি লজ্জায় ঘুরে গেলাম, সুরেন স্যার পিছন থেকে বললেন,
‘কোনো সমস্যা?’

‘না-না ঠিক আছে।’ চেয়ার থেকে উঠার সময় বেয়াড়া গুতোটা একেবারে যেন বাম দিকের নিপলটা ছিদ্র করে ফেলেছে। লজ্জায় আমার মাথা কাটা যেতে লাগলো। প্রথম দিনেই ওনাকে কোনো বিশেষ ইঙ্গিত দিচ্ছি এমন মনে না করলেই বাঁচি। ইশশশ। কি লজ্জা!

পরিচয় পর্ব শেষে আমার চেম্বারে এসে বসেছি। আইটি থেকে নতুন ল্যাপটপ দিয়ে গেল। রুমটা মাঝারি সাইজের। কিন্তু নতুন বিল্ডিং বলে বেশ ঝকঝকে তকতকে সব কিছু। আর ওরা তো ইন্টারন্যাশনাল গাইডলাইন ফলো করে, তাই, সবকিছুই বেশ গুছানো। ভাবছি একটু ওয়াশরুমে গিয়ে ব্যাপারটা দেখা দরকার আসলে হচ্ছেটা কি আমার ব্রেস্টে। রুম থেকে বেরিয়ে শেষ মাথায় দেখলাম ওয়াশ রুম। একটা স্টলে ঢুকে জামাটা খুলে ফেললাম। জামাটা আসলেই অনেক টাইট। টেইলরের কাছে নিয়ে অল্টার করতেই হবে। ভাগ্য ভালো লেডিস ওয়াশরুমে স্টল গুলো উঁচু তাই কেউ দেখলো না ভেতরে কি চলছে। জামা খুলে ব্রা-য়ের কাপড় থেকে আলগা করলাম জিনিসটা। আমার প্রচন্ড হাসি পেল। গাঢ় নীল রংয়ের ফোমের ব্রা-টা জয় কিনে এনেছিল। লেবেল কাটলেও লেবেলের সুতার মতো চিকন প্লাস্টিকের স্ট্রিপটা ফেলেনি। বেচারা আমার জন্য সব রেডি করে দেয়। ওর ওপর রাগ ও করতে পারি না। কিছুক্ষন স্ট্রিপের সূক্ষ্ম মাথাটা দেখে বিনে ফেলে দিলাম। যাক। আপাততঃ ব্রেস্টটা একটু শান্তি পাবে। তবে, তখন সত্যিই একটুখানি কেটে গিয়েছিল বোঁটাটা। বোঁটার ভাঁজে একটুখানি রক্ত লেগে আছে। ব্রা-য়ের কাপড় দিয়েই একটু ক্লিন করে নিলাম। হাত দেয়া ঠিক হবে না।

সকাল সকাল বোঁটা নিয়ে গবেষণা করে কিছুটা উত্তেজিত লাগছিল। আমার বোঁটা গুলো একটু লম্বা মতো, ঠেলে বেরিয়ে থাকতে চায়। তাই, চাইলেও পাতলা ব্রা পরতে পারি না। নিপল ঠেলে বেরিয়ে যায় জামার উপর দিয়ে যখন তখন, অস্বস্তিকর। দুপুর পর্যন্ত এই ওই করে কাটিয়ে দিলাম। জয় ফোন দিল একটার দিকে,
‘এই যে, ম্যাডাম, কি খবর আপনার?’
‘হুম ভালো, তুমি লাঞ্চ করতে উঠেছো?’
‘হ্যাঁ, আজকে নাসির ভাইয়ের জন্মদিন, খাওয়াচ্ছে আমাদেরকে। ওই যে, আমাদের ফ্লোরের হাবা টাইপ বস।’
‘অর্কদের আনতে কে যাবে জানো?
‘বাবা যাবে বোধহয়। মামনি-ই ব্যবস্থা করবে, তুমি টেনশন করো না। তোমার কেমন চলছে?’
‘আছে, ভালোই মনে হচ্ছে, দেখা যাক। বাসায় এসে বলবো সব। আচ্ছা, রাখি এখন?’
‘হুম।’

জয় জিভ দিয়ে সুরুৎ করে একটা চাটার শব্দ করলো। যেন আমার নিচটা একটু চেটে দিল দূর থেকে। ও একদম বুঝতে চায় না, এমনিতেই সবসময় হর্নি লাগে, এর উপর যখন তখন এসব করে আমার মাথাটা খারাপ করে রাখে। এমনিতেই সকালে ব্রেস্ট হাতাহাতি করে একটু কেমন লাগছিল। এর উপর জয় ওর সেই মাথা খারাপ করা সাকিং মনে করে দিল। প্যান্টিটা একটু ভিজে উঠছে টের পাচ্ছি। পায়ের উপর পা তুলে প্যান্টিটাকে ভ্যাজাইনার খাঁজে ঢুকিয়ে একটু ঘষতে লাগলাম। সিগারেট প্যান্টের মতো ডিজাইন করতে গিয়ে পাজামাটাও টাইট বানিয়েছে টেইলর। টেইলর মফিজ ভাই-এর চৌদ্দ গুষ্ঠি উদ্ধার করলাম মনে মনে।

আমি অবশ্য বাই-সেক্সুয়াল, তাই নিজে নিজে ঘষলেও ভালো লাগে। প্রথমে তো বুঝিনি। কিন্তু ইন্টারমিডিয়েট পরীক্ষার পরে যখন সুমনা আপুদের বাসায় বেড়াতে গেলাম এক মাসের জন্য তখন বুঝেছি, আমার দুটাই ভালো লাগে। সুমনা আপুই শিখিয়েছিল কিভাবে ছেলেদের মতো করে উপরে বসে সিজারিং করতে হয়। সিজারিং এ এতো মজা, আগে বুঝিনি। সবচেয়ে বড় ব্যাপার হলো, কারো বের হয়ে গেলেও কোনো সমস্যা নেই, অন্যজন চালাতেই থাকে যতক্ষণ না দুই জনের আরাম হচ্ছে। পুরুষদের সাথে এই মজাটা পাওয়া যায় না। ভালো খারাপ যাই হোক, পুরুষদের একবার বের হলো তো শেষ। থাকো বসে আরো বিশ মিনিট, এটা চুষো, সেটা ধরে নাড়ো। ততক্ষনে আমার সব নেমে যায়। আর মুড্ থাকে না। আমার কাছে মনে হয় একমাত্র নারী দেহই প্রকৃতিতে সম্পূর্ণ। যেমন, ছেলেদের ব্রেস্ট থাকলেও সেটা কোনো কাজে আসে না। কিন্তু নারী দেহ যেমন অস্বাভাবিক সুন্দর, তেমনি প্রতিটা অঙ্গ কাজেরও। পুরুষদের যেমন কিছু কিছু জায়গা স্পর্শকাতর, কিন্তু আমার শরীরের যেখানেই হাত পড়ে আমার তো সেখানেই কাম কাজ করে।

কেন যেন হঠাৎ সুরেশ স্যারের কথা মনে হলো। কি একটা বিশ্রী ব্যাপার হলো তখন। ছিঃ! উনি কি ভাববেন নাকি যে আমি ইচ্ছে করে ওনার দৃষ্টি আকর্ষণ করার জন্য এমনটা করেছি? তাও আবার সেক্সী করে ‘আউচ!’, উফ বললেও তো হতো। আসলে সকাল থেকে গুতো লেগে লেগে নিপলটা খুব সেনসিটিভ হয়ে ছিল। তাই তখন মুখ দিয়ে হঠাৎ বেরিয়ে গেছে। তবে ওনার ফিগারটা বেশ। মাঝে মাঝে খুব মন চায়, সুরেশ স্যারের মতো কোনো ব্যক্তিত্ববান পুরুষ একটু জোর করে আমার উপর ঝাঁপিয়ে পড়ুক। আর আমি মিথ্যা বাধা দিয়ে ওনার উত্তেজনা আরো বাড়িয়ে দিই। জয়কে আমি অনেক অনেক ভালোবাসি। আর জয়ও আমাকে প্রচন্ড ভালোবাসে। এমনকি আমাদের সেক্স লাইফও খুব ভালো। কিন্তু মাঝে মাঝে যেমন একটু ডিনারে বাইরে খেতে যাই, তেমনি যদি একটু পরপুরুষের স্বাদ পাই তো সমস্যা কোথায়? চিন্তাটা আর বাড়তে দিলাম না। প্যান্টির সামনেটা পুরা ভিজে গেছে। সালোয়ারটাও মনে হচ্ছে ভিজে যাবে। ধুর! একটা কিছু ওখানটায় ঢুকিয়ে অফিস করতে পারলে ভালো হতো। একটা দীর্ঘশ্বাস ফেলে কাজে মন দিলাম।

সন্ধ্যার দিকে একটা খুবই বিশ্রী ব্যাপার ঘটলো। সারাদিন বসে একটা ড্রাফট প্ল্যান তৈরী করেছি। ভাবলাম আজকেই সুরেশ স্যারকে একটা ডেমো দেখিয়ে যাই। প্রেজেন্টেশন না, শুধু লিখে রেখেছি, ওনাকে বুঝিয়ে বলবো কিভাবে সব আগাতে চাইছি। আর, তা ঠিক আছে কিনা। সাতটার একটু আগে আগে স্যারকে ফোন দিলাম। উনি পনেরো মিনিট পর যেতে বললেন সেন্ট্রাল মিটিং রুমে। চার তলায় মিটিং রুমটা খুঁজে পেতে একটু সময় লাগলো। ফ্লোরেও কেউ ছিলোনা যে জিজ্ঞেস করবো। শেষে দেখলাম একটা রুমের দরজায় ‘All discussions end here.’ লেখা।

এটাই মিটিং রুম হবে ভেবে দরজা খুলতে গিয়ে যা দেখলাম তার জন্য আমি ঠিক প্রস্তুত ছিলাম না। আমি পাশ থেকে দেখলাম, সুরেন স্যার কোমরে হাত দিয়ে পেটটা ঠেলে দাঁড়িয়ে একটা সাদা বোর্ডের দিকে মুখ হা করে তাকিয়ে আছেন, চোখে চশমা নেই। আর, নিচে বসে রিসিপ্সনের সেই সাধাসিধা চেহারার মেয়েটা স্যারকে জোর গতিতে ব্লোজব দিচ্ছে। ওনার বট গাছের গুঁড়ির মতো ভারী পিনাসের মাথার চামড়া সরে গিয়ে চকচকে গোলাপি মুন্ডিটা বের হয়ে ছিল। সেটাই চেটে খাচ্ছিল রিসিপশনিস্ট মেয়েটা। আমার শব্দ শুনে দুইজনই হতভম্ব। মেয়েটা দ্রুত রুমের শেষ মাথায় চলে গেল। স্যার প্যান্টের চেইন লাগাতে লাগাতে অনেকটা ধমকের সুরে বলছেন,
‘আমি বলেছি সেন্ট্রাল মিটিং রুম! সেন্ট্রাল মিটিং রুম!’

‘সরি স্যার, আমি চিনতে পারিনি।’ আমি বের হয়ে এলাম। আমার হাত পা কাঁপতে লাগলো। কি দেখলাম এইটা আমি? তাও প্রথম দিনে? কি একটা লজ্জা পেলাম। এই জন্যই ফ্লোর খালি, বা হয়তো ব্যাপারটা ওপেন সিক্রেট, তাই তারা দরজা লাগানোরও প্রয়োজন মনে করেনি।

আমি দ্রুত আমার চেম্বারে চলে আসলাম। ছিঃ ছিঃ কি একটা বেইজ্জতি। ওনাদের থেকে আমার নিজের কাছেই বেশি লজ্জা লাগছে। এমনিতেই সারাটা দিন আমি নিজেই ভিজে ছিলাম, এর উপর ঠিক বাসায় যাওয়ার আগে এই ঘটনাটা না দেখলেও চলতো। আমার হার্ট লাফাতে লাফাতে যেন গলা দিয়ে বেরিয়ে আসতে চাইছে। কি করবো বুঝতে পারছি না। অন্য কেউ হলে না হয় একটা কথা ছিল, উনি তো আমার ডাইরেক্ট বস। বাসায় চলে যাবো কিনা ভাবছিলাম, এর মধ্যে ইন্টারকমে ফোন এলো। আমি ধরতেই ওপাশ থেকে সুরেন স্যার বলছেন,
‘আমাদের সেন্ট্রাল মিটিং রুম দোতলায়। আপনি কি কোনো ইম্পর্টেন্ট কিছু বলতে চান?’

‘স্যার, সরি, আমি আসলে বুঝতে পারিনি। ইম্পর্টেন্ট বলতে আমার ড্রাফট প্ল্যানটা একটু শেয়ার করতে চাচ্ছিলাম।’ কন্ঠস্বরে প্রফেশনালিজম ধরে উত্তর দিলাম আমি।

‘ঠিক আছে, আপনি চাইলে চার তলায় ম্যানেজার’স মিটিং রুমটাতে আসতে পারেন। যদি খুব ইম্পর্টেন্ট না হয় তাহলে আগামীকাল বিকালের পরে আমি ফ্রি আছি।’

ভাবলাম যা হবার তো হয়েছেই, আজকে দেখাবোই। প্রফেশনালিজম কাকে বলে ওনাকে হাড়ে হাড়ে টের পাইয়ে দিব। বিড়াল নাকি প্রথম রাতেই মারতে হয়। তাই বললাম, ‘ঠিক আছে, আমি কি তাহলে সেই মিটিং রুমেই এখন আসবো?’
‘হ্যাঁ, আসুন।’ বলে ফোন রেখে দিলেন।

আমি দ্রুত নোটবুকটা আবার হাতে নিলাম। উপরে উপরে প্রফেশনালিজম দেখালেও ভেতরে আমার অবস্থা কেরোসিন। মাত্র পরশু দিন আমার পিরিয়ড শেষ হয়েছে। দুইদিন ধরে সারাদিন হর্নি হয়ে থাকি। আর এর উপর লাইভ সেক্স দেখলাম কত বছর পর! আমার অজান্তেই নিচটা বারবার ভিজে যাচ্ছে। মনে যাই থাক, আমি গেলাম মিটিং রুমে। এবারে আর ঠেলে ঢুকলাম না। নক করলাম প্রথমে। ভারী গলায় ‘কাম-ইন’ বলে ভেতরে আসতে বললেন সুরেন স্যার। আমি ঢুকে দেখি উনি ওনার ব্যাগ ট্যাগ নিয়ে যাওয়ার জন্য তৈরী। ছোট কনফারেন্স টেবিলটার কিনারায় বসেছেন। বেচারার জন্য খারাপ লাগলো, আমি এসে বাগড়া না দিলে হয়তো মেয়েটা ওনাকে একটু সুখ দিতে পারতো। যাই হোক। আমি টেবিলে নোটবুক রেখে যেন কিছুই হয়নি এমনভাবে কথা বলা শুরু করলাম।

‘আজকে আমি আমাদের কন্ট্রাসেপ্টিভ প্রজেক্ট ম্যাটেরিয়াল গুলো দেখছিলাম। আপনি যেই ফেমকেয়ার এর কথা বলেছেন, ওদের সাইটেও কিছু ইনফরমেশন পেয়েছি। সেগুলোর ভিত্তিতে আমি একটা প্রজেক্ট এর কনসেপ্ট আপনাকে দেখাতে চাচ্ছিলাম।’
‘ওকে’ হতাশাভরা ভারী গলায় উনি আমাকে চালিয়ে যেতে বললেন।
‘ফেমকেয়ার নতুন একটা ফিলশী টিউবাল লাইগেশন এনেছে, যেটা পার্মানেন্ট ফ্যামিলি প্ল্যানিং এ ফিমেল পার্টনারদের জন্য।’
‘টেকনিক্যাল ডিটেইলস-এ না গিয়ে আমাকে মূল প্ল্যানটা বলুন, প্লিজ।’ ওনার গলায় চরম বিরক্তি।

আমি উঠে বোর্ডের সামনে চলে গেলাম। ছক এঁকে ওনাকে বুঝাচ্ছি কিভাবে ঢাকা সেন্ট্রাল থেকে মধ্যবিত্ত ফ্যামিলি টার্গেট করে তারপর ঢাকা বিভাগের বাকি এলাকা গুলোতে রোল আউট করবো। পাবলিক হেলথ এর মাস্টার্সে নতুন জ্ঞান যা শিখেছিলাম, সব দিয়ে সাজিয়ে গুছিয়ে ওনাকে বুঝাচ্ছি। উনি এমন একটা জায়গায় বসেছেন যেখান থেকে আমি বোর্ডে লিখার সময় ওনার দিকে পিছন ফিরে লিখতে হচ্ছে। বোঝানোর সময় আবার ওনার দিকে ফিরে বুঝাচ্ছি। আমি লিখার সময় বেশ তারিয়ে তারিয়ে আমার ভারী হিপটা দেখছেন বলে আমার কাছে মনে হলো। কারণ আমি ঘুরে যতবারই ঘুরে তাকিয়েছি, দেখেছি আমার হিপের দিক থেকে চোখ তুলে আমার দিকে তাকাচ্ছেন। সেসব পাত্তা না দিয়ে আমি আমার পারফর্মেন্স দেখাতে লাগলাম। এখন আস্তে আস্তে উনি আমাকে বিভিন্ন প্রশ্ন করা শুরু করেছেন। ওনার কাছে আমার প্ল্যানটা বেশ ইন্টারেস্টিং লেগেছে। কারণ একবার উনি বললেন, ‘This is very new concept!’ আমার মাঝে হঠাৎ বিপুল উৎসাহ এসে গেল। একটু আগের কথা ভুলে আমি ধরে ধরে ওনাকে বুঝিয়ে দিচ্ছি ঠিক কিভাবে আমি আগাতে চাই।

আমার উৎসাহ যে চরম সেটা বুঝতে পারলাম যখন উৎসাহের চোটে আমার হাত থেকে মার্কার টা টুপ্ করে পড়ে গেল মেঝেতে। মার্কারটা উঠানোর জন্য যেই নিচু হয়েছি, তখন তো বুঝতেই পারছেন কি হলো। আমি শুধু মনে মনে একবার গাল দিতে পারলাম, ‘হারামজাদা মফিজ!’। কারণ ভারী পাছার চাপে আমার টাইট সালোয়ারটার পাছার দিকে ফটাশ করে সেলাই ছিড়ে গেল। আমি তো লজ্জায় শেষ। আমার ভেজা প্যান্টিতে এসির ঠান্ডা বাতাস লাগতেই বুঝলাম যে জামাটা কোমরে আটকানো ছিল, আর ওনার সামনে আমার ভেজা প্যান্টিটা হা হয়ে গেল। আমি তড়িঘড়ি করে পিছনটা ঢেকে বসে পড়লাম একটা চেয়ারে। আমার তখন লজ্জায় মাথা কাটা যাচ্ছে যেন। একটু আগে ওনাকে যেই কাহিনীতে ধরলাম এখন আমার সাথেই সেটা হলো? চাকরিটা কি আর করবো কিনা এমন ভাবছিলাম, তখন উনি বললেন,
‘মিস তুলি, আপনি কি প্লিজ কন্টিনিউ করবেন? আপনার এপ্রোচটা ভালো হয়েছে। আমি গ্লোবাল হেড অফিসে এই প্ল্যানটা শেয়ার করতে চাই।’

আমার তখন পায়ের রক্ত মাথায় উঠে যাচ্ছে। আমি কি উত্তর দেব? নিশ্চিত চেয়ারটা ভিজিয়ে ফেলেছি একটু। শেষ মেষ সাহস নিয়ে বললাম, ‘ঠিক আছে। স্যার, তাহলে আমি আপনাকে শুধু শেষ একটা পার্ট দেখিয়ে শেষ করি।’ আমি ওনার দিকে পিছন ঘুরে বোর্ডে লিখা শুরু করতেই টের পেলাম, আমার পাছার উপর ফাটা স্যালোয়ার-এর ফুটো দিয়ে উনি একটা আঙ্গুল আমার ভেজা প্যান্টিতে ঘষছেন,
‘আপনি কি এটাই দেখতে চেয়েছিলেন?’
‘প্লিজ স্যার, আমরা একটা অফিসিয়াল এনভায়রনমেন্ট-এ আছি।’

‘তাহলে আনঅফিসিয়াল এনভায়রনমেন্টে ব্যাপারটা ঠিক ছিল?’ তখনও উনি আমার রসে ভেজা প্যান্টির উপর দিয়ে আঙ্গুল ঘষছেন। আমি নড়াচড়া করতে ভুলে গিয়েছি। এমনিতেই শরীরটা সকাল থেকে গরম হয়ে ছিল। প্ল্যান ছিল বাসায় গিয়ে জয়কে আজকে আচ্ছা মতো লাগানোর। কিন্তু এভাবে এখানেই এতো কিছু হয়ে যাবে, তাও একেবারে প্রথম দিনে, সেটা মানতে একটু কষ্ট হচ্ছিল। ওনার মতো ব্যক্তিত্ববান পুরুষদের নিচে নিজেকে এতদিন চিন্তা করে এসেছি। আজকে সেই সুযোগটা ছেড়ে দিব? কিন্তু এভাবে কারো সামনে শুয়ে যাওয়াটাও তো আমার সাথে বেমানান।

তাই ঘুরে বললাম,
‘স্যার প্লিজ। এটা একটা মিটিং রুম, এছাড়া দরজাও খোলা।’ ইশশ, দরজা খোলা বলতে গেলাম কেন! মানে দরজা লাগানো থাকলে ঠিক ছিল? শিট!
‘আজকে তো শুধু আপনিই নতুন জয়েন করলেন, আর আপনি যেহেতু এখানেই, তাহলে দরজা খোলা থাকলেও কোনো সমস্যা নেই। আপনার মতো ভুল করার লোক অফিসে আর নেই।’ ততক্ষনে উনি আমাকে সামনে থেকে জড়িয়ে ধরেছেন। স্যালোয়ার এর ফুটোটা ওনার খুব কাজে দিচ্ছে। দু’হাতে আমার মাংসল পাছার বলদুটো খামচে ধরে আমার ভোদার উপর ততক্ষনে দ্রুত আঙ্গুল বুলাচ্ছেন। হঠাৎ সেনসিটিভ জায়গায় সরাসরি হাত পড়াতে আমি একটু শিউরে উঠলাম।

ছোট্ট একটা শীৎকারও দিলাম,
‘আহঃ! স্যার, আজকে আমার প্রথম দিন। এখনও কেউ কাউকে চিনিনা।’ আমি তখনও মূর্তির মতো ওনার বাহুবন্ধনে দাঁড়িয়ে আছি।

‘আমি তো চিনতেই চাচ্ছি। আর আমাদের কাজই তো রিপ্রোডাকটিভ সিস্টেম নিয়ে। আজকে নাহয় প্র্যাকটিক্যাল শুরু হোক। এখানে লজ্জা পাওয়ার তো কিছু নেই। আপনি কি ম্যারিড?’ আমাকে উনি জিজ্ঞেস করছেন আমি ম্যারিড কিনা, আর ততক্ষনে একটা হাত পেছন দিয়ে স্যালোয়ারের ভেতরে ঢুকিয়ে দিয়ে খালি পাছাটা খামচে খামচে ধরেছেন। কি আশ্চর্য্য! জীবনে কোনোদিন এমনটা কেউ বলে? পাছা চটকে বলছে আমি ম্যারিড কিনা?

‘হ্যাঁ, কেন শুনি?’ ওনার চোখে চোখ রেখে জিজ্ঞেস করলাম।

‘না, ম্যারিড হলে একরকম আনম্যারিড হলে অন্য রকম।’ ততক্ষনে আমার একটা কানের ডগা চুষতে শুরু করেছেন। ‘হ্যাঁ, উমমম’ করে শীৎকার দিলাম আমি। কান আমার বেশ উইক পয়েন্ট। উনি খুবই চালু লোক। দেখে বুঝাই যাচ্ছে নারীদেহের ভাঁজে ভাঁজে কোথায় কামনা জাগিয়ে তুলতে হয় সেটা খুবই ভালো বোঝেন। উফফফ আমি আর পারলাম না। নিজেকে সপেঁ দিলাম। জড়িয়ে ধরলাম মাত্র আজকেই পরিচিত হওয়া আমার বসকে।

সুরেন স্যার আমার ব্রেস্টে এতক্ষন পর হাত দিলেন। কিন্তু ব্রেস্টের আসল জায়গায় হাত না দিয়ে, নিচে দিয়ে হাত বুলিয়ে দিচ্ছেন। আমার তখন যায় যায় অবস্থা। সারাদিনের উত্তেজনায় তখন ইচ্ছে করছিল ওনাকে বসিয়ে দিই ভোদার সামনে। মৌমাছির মতো একটু ঘুরে ঘুরে চাক থেকে চুইয়ে পড়া মধু খাক। কিন্তু এভাবে বসকে প্রথমদিন নির্লজ্জের মতো বলতে ইচ্ছে করলো না। আমি ঠিক করলাম চুপ করে থাকবো।

‘আপনার আউটফিটটা আমার খুব পছন্দ হয়েছে। এদুটো কিন্তু খুব সুন্দর বানিয়েছেন আপনার বর। উনি বেশ মাইডিয়ার লোক মনে হচ্ছে।’

ততক্ষনে আমার আর কথা বাড়াতে ইচ্ছে করছে না। উনি আমার উত্তেজনা টের পেলেন। আমাকে কনফারেন্স টেবিলের উপর বসিয়ে দিয়ে জামাটা তুলে ফেলতে চাইলেন। কিন্তু শক্ত ভাবে চেপে থাকা জামা তুলতে পারছিলেন না। আবার বুকের কাছে এত টাইট যে জামা গায়ে রেখেও দেয়া যাবেনা। আমি তাই চট করে হাত উঠিয়ে জামা খুলে ফেললাম। আমার ভেতরে তখন আগুন জ্বলছে। আমার বুকের নীল শিরা গুলো ফর্সা চামড়া ভেদ করে অস্পষ্টভাবে দেখা যাচ্ছে। সকাল থেকে অনেক ধকল গেছে আমার ব্রেস্ট এর উপর। ওনার একটা হাত বসিয়ে দিলাম আমার এক ব্রেস্টে। উনি তখন ঝট করে আমার ঠোঁটে ওনার ঠোঁট ডুবিয়ে দিলেন। আমি ওনার মাথাটা দুই হাতে ধরে ওনার জিভের সাথে ছোঁয়াছুঁয়ি খেলছি। আমার নীল ব্রা-টা তুলে বড় ব্রেস্ট দুটো আলগা করে দিলেন। এক হাতে কিভাবে যেন দুটো বোঁটাকেই ধরে নাড়াতে লাগলেন। তখন আমি কিছু দেখতে পাচ্ছি না চোখে, শুধু বুঝতে পারছি আমার একটা বড় মোটা জিনিস লাগবে ভোদায়। সুরেন স্যার এক হাতে আমার স্যালোয়ারের ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে সামনেটা টেনে বড় করে দিলেন। আমি শুধু ‘উমমম উমমম’ করে বাধা দেয়ার নিষ্ফল চেষ্টা করলাম। সুবিধাই হয়েছে ওনার আজকে। মনে মনে আরেকবার বললাম ‘মফিজের বাচ্চা!’। পরে মনে হলো, ভালোই তো হলো, প্রথম দিনেই স্বামীদের মতো করে বিড়াল মারছি।

আমার পা দু’দিকে সরিয়ে দিয়ে আমার মাঝামাঝি চলে এলেন উনি। বলবান পুরুষালি থাবায় আমার বুকের বারোটা বাজিয়ে দিচ্ছেন। আর আমার নির্লজ্জ্ব ব্রেস্ট দুটোও ওনার হাতের খেলায় এদিক ওদিক লাফিয়ে বেড়াচ্ছে। প্যান্টির ফাঁকা দিয়ে আমার ভোদায় হাত দিয়েই ঠোঁট থেকে মুখ তুলে বললেন, ‘আপনি তো দেখছি একেবারে রেডি, মিস তুলি!’

‘রেডি তো দেরি করছেন কি কারণে?’ আমি দ্রুত স্যালোয়ারের বাঁধন খুলতে গেলে উনি আমাকে থামালেন, ‘এভাবেই থাক না, অনেক সেক্সী লাগছে।

স্যালোয়ার পরা কাউকে ফুটো দিয়ে লাগাচ্ছি ভাবতেই আমার ভালো লাগছে।’ আমি কিছু বলতে পারলাম না, কারণ ততক্ষনে আমার ঠোঁটে উনি আবার ঠোঁট ডুবিয়ে দিয়েছেন। আমার ভেতরটা একেবারে প্লাবিত হয়ে গেছে। ক্লিটে ওনার আঙুলের ঘষায় আমি কয়েকবার ওনার হাত চেপে ধরলাম। ভেতরে আঙ্গুল দিতে চাইলাম। কিন্তু উনি নাছোড়বান্দা, আমাকে টিজ করে যাবেন। ওনার আঙ্গুল গুলো ভোদার চারপাশে ঘোরাঘুরি করলেও ভেতরে ছোঁয়াচ্ছেনই না। আমি যতটা পারছি টেবিলের উপর পাছা ঘুরিয়ে ভোদার ভেতরটা নাড়ানোর চেষ্টা করছি। এমন নাছোড়বান্দা মানুষ হয়? দেখতে পাচ্ছেন আমি হর্নি হয়ে আছি! একটা আঙ্গুল ভেতরে দিলে কি হয়! আমি লজ্জা ভেঙে বললাম, ‘প্লিজ, স্যার, প্লিজ, টিজ করবেন না ওখানটায়। আমি আর পারছি না।’

উনি এই সিগন্যালের অপেক্ষাতেই ছিলেন। সাথে সাথে নিচে নেমে গেলেন। আমাকে কনফারেন্স টেবিলের একেবারে কিনারায় এনে বসালেন। প্যান্টিটা ফাঁক করে ধরে স্যালোয়ারের নিচের ছেড়া অংশটা দিয়ে ক্লিটের ওপর ঘুরিয়ে ঘুরিয়ে জিভ চালাতে লাগলেন। ‘উউউউউউউমমম উউউউউউ আউ!’ করে তখন শীৎকার করে যাচ্ছি। উনি নিচে নামলেও আমার দুটো দুধই খামচে অস্থির করে তুলছেন। মাঝে মাঝে একটা আঙ্গুল আমার মুখে ঢুকিয়ে দিচ্ছেন।

আমি ওনার মাথাটা দু’হাতে ধরে আমার ভোদার জায়গামতো ওনার জিভটা লাগাচ্ছি। উনি খেলাটা বুঝতে পেরে আমার উপর ছেড়ে দিলেন। আমি ওনার মাথাটাকে ধরে আমার নিচ থেকে টেনে ওপরে ওঠাচ্ছি। উনি শুধু জিভ বের করে নাড়িয়ে যাচ্ছেন। প্রচন্ড মজা পেলাম আমি। কারণ আমার মতো করে আমি মজা নিতে পারছি। একটু পর উনি জিভটা লম্বা করে বের করে দিলেন। তখন লম্বা জিভের ছোঁয়ায় আমার আরো উত্তেজনা চলে আসলো। একদম পুরো নিয়ন্ত্রণ আমার হাতে। নিজের মতো করে ওনার জিভটা দিয়ে আমার ভোদার ফাটলটা ঘষতে লাগলাম।

উনি খুবই দুষ্টু, মাঝে মাঝে আমার ভোদার পাপড়িতে দাঁত বের করে ঘষে দিচ্ছেন। আমার ব্রেস্টে প্রবল সুখ আর ক্লিটের উপর ছন্দে ছন্দে ওনার শক্ত জিভের ছোয়া বেশিক্ষন নিতে পারলাম না। আমার হঠাৎ পানি ছাড়তে শুরু করলো। ‘আআআআ’ করে প্রবল শীৎকারে আমার অর্গাজম হয়ে গেল। ওনার চোখে মুখে পানি ছিটকে পড়তেই উনি চট করে সরে গিয়ে প্রবল বেগে আমার ক্লিটটা ঘষে দিতে লাগলেন। আমার ধারাটুকু শেষ হওয়া পর্যন্ত উনি প্রবলভাবে ক্লিটের বারোটা বাজিয়ে দিলেন। আমার তখন হাঁসফাঁস লাগছে। ভেতরে কিছু একটা দিতেই হবে। আমি হঠাৎ খেয়াল করলাম, আমার মোটামুটি সব কাপড় খোলা হয়ে গেলেও ওনার প্যান্টের চেইনই এখনো খুলেননি। আমার একটু খারাপ লাগলো, বেচারা আমার জন্য ব্লোজবটা ঐসময় শেষ করতে পারেননি। আমি বললাম,
‘দেখি তো আপনার পিনাসটা একটু, একদম লুকিয়ে রেখেছেন কেন?’

‘লুকিয়ে রাখবো কেন? দেখলাম আপনি একটু বেশি হর্নি হয়ে আছেন, তাই আর বের করি নি।’ একহাতে দ্রুত প্যান্টের চেইন খুলে আন্ডারওয়ার এর ফুটো দিয়ে ওনার বাঁশের মতো মোটা বাদামী ধনটা বের করলেন। আমাকে টেবিলের ওপর পুরোপুরি আড়াআড়ি করে শুইয়ে দিয়ে আমার মুখের কাছে ওনার চামড়ায় ঢেকে ধনটা ঠোঁটের ওপর ছোঁয়াচ্ছেন। আমি একহাতে ধরে ধনের মুন্ডিটা বের করে আনলাম। কি সুন্দর গোলাপি চকলেটের মতো। জয়েরটা তো মুসলমানি করা, তাই ওর মুন্ডিটাও বাদামি। কিন্তু ওনার গোলাপি মুন্ডিটা দেখেই আমার ভীষণ ভালো লাগলো। আমি ওনার ধনটা আমার চোখে মুখে কিছুক্ষন ছোঁয়ালাম। ততক্ষনে উনি আমার ভোদায় একটা আঙ্গুল ভরে দিয়েছেন। আমি ‘আঃ’ করে কঁকিয়ে উঠলাম। এতক্ষন পর কিছু একটা ঢুকলো ওখানটায়। আমি ওনার ধনটা মুখের ভেতর নিয়ে জিভ দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাটছি। কি সুন্দর নরম আর মাখনের মতো পেলব মুন্ডিটা। মনে হচ্ছে একদম আইসক্রিম। নোনতা প্রি-কাম বের হচ্ছে ওনার একটু একটু। আমি দুইহাতে ধরে ভালো করে চেটে চেটে দিচ্ছি। বেচারাকে একটা ভালো অভিজ্ঞতা দেওয়া দরকার। শত হলেও উনি তো আমার ডিরেক্ট বস।

আমার ভোদায় আঙুলের গতি বাড়িয়ে দিয়ে আমার দুটো বোঁটা মুখে নিয়ে চুষছেন। কি সুন্দর করে ঘুরিয়ে ঘুরিয়ে চুষছেন। একেবারে বাচ্চাদের মতো করে আদর করে ধরে। মাঝে মাঝে একটা ব্রেস্টকে পুরো মুঠো করে ধরে নিয়ে বোঁটাটাকে একেবারে খাড়া করে বের করে আনছেন। তারপর সেটাকে ফুলে থাকা বেলুনের মতো করে দাঁত দিয়ে আর জিভ দিয়ে ঘষে ঘষে চেটে দিচ্ছেন। এর মধ্যেই কখন যেন দাঁত দিয়ে চুষে কয়েকটা হিকি বসিয়ে দিলেন আমার ব্রেস্টে। আমি তখন ভোদায় আরো বড় কিছু চাইছিলাম। বুদ্ধি করে বিচিদুটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম আর হাত দিয়ে সুরেন স্যারের ধনটা খেচে দিচ্ছিলাম।

এতে বেশ কাজ হলো। উনি আমাকে টেবিলে উপর ঘুরিয়ে নিয়ে আমার পাছাটা টেবিলের বাইরে কিছুটা বের করে নিয়ে আসলেন, দুই হাতে আমার স্যালোয়ার পরা পা দুটো উপরে তুলে ভোদার ফুটোতে ওনার ধনটা ঘষতে লাগলেন। ‘মিস তুলি আপনি কি জয়েন করার জন্য রেডি?’ আমি তখন কামার্ত চেহারা নিয়ে শুধু মাথাটা উপর নিচ নাড়লাম। হাতে ধরে নিজেই ওনার ধনটা ভোদার মুখে সেট করে দিচ্ছি। প্যান্টির ফাঁক দিয়ে ভোদার ফুটোটা খুঁজে বসাতে একটু বেগ পেতে হলো। কিন্তু উনি নিজেই ধনটাকে নাড়িয়ে ভোদার মুখে বসাতে সাহায্য করলেন।

‘Your joining is accepted!’ বলে ধীরে ধীরে আমার ভোদায় ওনার ধনটা ঢুকাতে লাগলেন। যদিও ভোদাটা ভিজে একদম রেডি হয়েছিল, এর উপর আমি থুতু দিয়ে পুরো ধনটা মাখিয়ে দিয়েছিলাম, কিন্তু আমার ভোদায় ওনার প্রথমবার ঢোকাতে বেশ কষ্ট হচ্ছিল। উনি আমার টাইট ভোদা পেয়ে আস্তে আস্তে ছোট ছোট স্ট্রোকে অর্ধেকটা ধন ঢুকিয়ে ফেললেন।

আমার তখন খালি মনে হচ্ছিল উনি ছিড়ে ফেলুক আমার ভোদার দেয়াল। ছিড়ে ঢুকিয়ে দিক ওনার মোটা ধনটা। আমি টেবিলের পাশটা আঁকড়ে ধরে নিজেকে শক্ত করে আটকালাম। যাতে প্রবল স্ট্রোকের চাপে সরে না যাই। আমার আধখোলা ব্রা-য়ের উপর দিয়ে দুধ দুটো বেঢপভাবে ফুলে বের হয়ে আছে। বোঁটা দুইটা ফ্যাল ফ্যাল করে নতুন মানুষটাকে দেখছে যেন।

উনি একটু পর বাকি অর্ধেকটা একটা লম্বা ধাক্কা দিয়ে পুরো ধনটা আমার ভোদায় ভরে দিলেন। আমার ভোদায় যেন রসের বান ডাকলো। ভোদার দেয়াল মোটা ধনের চাপে টাইট হয়ে ওনার ধনটা কামড়ে ধরে আছে। উনি এরপর আস্তে আস্তে স্ট্রোকের গতি বাড়িয়ে দিলেন। আমিও ভোদার দেয়াল চেপে ধরে ওনার ধনটাকে একেবারে টাইট করে ভেতরে গেঁথে নিচ্ছিলাম। আমার জরায়ুর মুখে এ-স্পটে গিয়ে ওনার ধনের ধাক্কা লাগছে অবিরত। প্রচন্ড সুখে তখন আমার চিৎকার করতে ইচ্ছে করছিলো।

‘আঃ আঃ আঃ আঃ আমমম আঃ উমমম আঃ আঃ।’ করে আমি শুধু শীৎকার করে যাচ্ছি। ভুলে গেলাম আমি নিজের অফিসে। কিন্তু উনি কান্ট্রি হেড হিসাবে নিশ্চই আমার থেকে বেশি জানেন। আমাকে যেহেতু শব্দ করতে বাধা দিচ্ছেন না, তাই নিজেকে আর কষ্ট দিলাম না। মনের সুখে শীৎকার দিচ্ছি। ‘ফাক মি স্যার! ফাক হার্ডার! আঃ আঃ আঃ আআআঃ! লেট্স ট্রাই দ্যা নিউ প্রজেক্ট! উমমম!’ উনি একমনে আমার পা উঁচু করে ধরে কিছুক্ষন ঠাপানোর পর আমার পা ছেড়ে দিয়ে ঠাপাতে ঠাপাতে ব্রেস্ট দুটো পিষতে লাগলেন। আমি নিজে আমার ক্লিটে ক্রমাগত ঘষে যাচ্ছি। ‘উফ আঃ আঃ আমমম উঃ!’ করে শীৎকার করছি। উনি আমার পা দুটো আমার বুকে চেপে বসাতে পারছেন না। স্যালোয়ারটা টাইট হয়ে আমার পাছাটার শেপ একদম বের হয়ে আছে কাপড়ের উপর দিয়ে।

কিছুক্ষন এভাবে স্ট্রোকের পর আমার ব্রেস্ট দুটো খামচে ধরে আমাকে টেবিল থেকে টেনে ওঠালেন। আমার ঠোঁটে একটা গাঢ় কিস করে আবার শুইয়ে দিলেন। আমি শুধু তখন ওনার ক্রমাগত শক্তিশালী স্ট্রোকের ঠেলায় ধরাশায়ী। আমাকে টেবিলে শুইয়ে ধনটা গেঁথে রেখেই আমাকে উল্টে দিলেন। মোটা ধনটা যেন আমার ভোদাটাকে শক্ত করে আঁকড়ে ধরে ভেতরে ছিড়ে ঘুরে যেতে চাইলো।

ওনার এই ১৮০ ডিগ্রি ঘোরানোতে আমার জি-স্পটে একটা প্রবল ঘষা লাগলো। আমার শিরা ধমনীতে যেন একটা হয় ভোল্টেজ শক প্রবাহিত হলো তখন। আমাকে ঘুরিয়ে পা মেঝেতে নামিয়ে দিয়ে টেবিলের উপর আমার বুক রেখে ডগি স্টাইলে নিয়ে গেলেন। এত কিছু করলেন কিন্তু ওনার মোটা ধনটা আমার ভোদা ছেড়ে বেরই হলো না! কি টাইট করে ভোদায় ঢুকেছে রে বাবা!

আমার স্যালোয়ারটা তখন নিচে পুরোপুরি ছিড়ে ফাঁক হয়ে গেছে। উনি আমার টাইট হয়ে থাকা পাছায় ক্রমাগত চড় মারতে লাগলেন। আর স্ট্রোকের গতি বাড়িয়ে দিলেন। ওনার ধনটা তখন আমার জি-স্পটে একদম ঘষে ঘষে চলছিল। আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। নিজের ব্রেস্টে নিজে শক্ত করে চিপে ধরে ‘আঃ আঃ আঃ আঃ আঃ’ করে লম্বা একটা শীৎকার দিয়ে দ্বিতীয়বারের মতো অর্গাজম করলাম। আমি বুঝতে পারছি ওনার স্ট্রোকের গতি বেড়ে গেছে। আমার স্যালোয়ারের মাধুর্য্যে উনি বেশ হর্নি হয়ে গেছেন। নাহলে স্যালোয়ার খুলেই যেখানে আরাম করে লাগাতে পারতেন সেখানে স্যালোয়ার পরিয়ে লাগানোর একটাই মানে। আমাকে অর্ধনগ্ন অবস্থায় দেখে ওনার বেশি ভালো লাগছে।

হঠাৎ আমার ব্রেস্ট দুটো অমানুষিক শক্তিতে দুইহাতে চিপে ধরে স্ট্রোকের গতি প্রবলভাবে বাড়িয়ে দিলেন। আমাকে টেবিলের ওপর ঠেসে ধরে আমার ভোদার ভেতরে হড়হড় করে মাল ছেড়ে দিলেন। আমি ‘না না’ করে চিৎকার করে উঠলাম। কারণ আমি পিল খাই না। যদিও বেশ বুঝতে পারছিলাম কিছু আমার জরায়ুর একদম মুখে গিয়েই পড়েছে। আমি তখন বেশ টেনশনে পড়ে গেলাম। একটু আনন্দের জন্য কি বিপদ অপেক্ষা করছে কে জানে। জয় কক্ষনো আমাকে পিল খেতে দেয় না। কারণ ও মেয়েদের পিল খাওয়াটাকে পছন্দ করে না। উনি আমাকে চেপে ধরে ওনার শেষ ফোটা বের হওয়া পর্যন্ত অপেক্ষা করলেন। আমার ভোদা থেকে ওনার ধনটা বের করতেই চুইয়ে ওনার আর আমার কাম ভোদা থেকে বের হতে লাগলো। উনি একটা টিস্যু দিয়ে সেটা মুছে দিলেন।

আমাকে দাঁড়া করিয়ে করিয়ে আমার ঠোঁটে ওনার ঠোঁট চেপে একটা গভীর চুমু দিলেন। আমার মাথায় তখন অন্য টেনশন। উনি যে ভেতরে ফেললেন এখন কি হবে? যদিও অনেক ভালো লাগে আমার কিন্তু, এভাবে তো বিপদ। আমি সাহস করে বললাম,
‘স্যার, আসলে আমি তো পিল খাই না। যদিও এখন আমার সেফ পিরিয়ড চলার কথা, কিন্তু কিছু তো বলা যায় না।’
‘আরে সেসব নিয়ে টেনশন করছেন কেন? আমার তো চারটা বাচ্চা।’

‘মানে?’ অবাক হলাম আমি, ওনার চারটা বাচ্চা তো আমার কি? এইটা কি তাহলে শুধু আমার বাচ্চা হবে নাকি? অদ্ভুত!
‘মানে আমার তো বয়স হয়েছে। আর আমি সেক্সটা খুব এনজয় করি। তাই, আমার ভ্যাসেকটমি করিয়েছি পাঁচ বছর আগে।’
‘ওয়াও!’ আমি সব ভুলে ওনাকে জড়িয়ে একটা চুমু দিলাম। তাই-তো! উনি যদি অপারেশন করিয়েই থাকেন তাহলে তো বেশ! চরম! ওনাকে দিয়েই এখন থেকে ভেতরে ফেলা যাবে। গরম তরলটা যখন ভেতরে ছিটকে বের হয় তখন আমার বেশ লাগে! এমনকি আমার স্বামী বেচারাও তো ভেতরে ফেলতে পারেনা সবসময়।

‘সেক্সটা এনজয় করতেই অপারেশনটা করিয়েছি। এখন মনের মতো কোনো টেনশন ছাড়াই সুখে ভেতরে ফেলতে পারি। আপনার ভালো লেগেছে?’

‘অনেক!’ জামা কাপড় পরতে শুরু করলাম। ভালো করে দেখে নিলাম ব্রেস্টের কোথায় কোথায় হিকি বসিয়েছেন। আজকে জয়ের মুখ চেপে ধরে অন্ধকারে সেসব জায়গায় হিকি বসাতে হবে। নইলে বিপদ। আর পার্মানেন্ট কন্ট্রাসেপ্টিভ-এর কনসেপ্টটা আমার বেশ লাগলো। তাহলে তো আমি নিজেই আইইউডি বসাতে পারি। টানা দশ বছর তাহলে মনের সুখে যে কারো সিমেন নিতে পারবো ভেতরে। জয়ও প্রচন্ড খুশি হবে। আমার চিন্তায় বাধা দিয়ে স্যার আমাকে বললেন,
‘আপনার কি ট্রান্সপোর্ট আছে? ড্রপ করে দিব কোথাও?’

‘আমি চলে যেতে পারবো। আমার বাসা ধানমন্ডিতেই।’
‘ওহ, তাহলে ভালোই। কিছু মনে না করলে আমি ড্রপ করে দিই চলুন।’
‘নাহ, ঠিক আছে, আমি চলে যেতে পারবো।’
‘নো নো, চলুনতো।’ আমাকে একরকম জোর করেই রাজি করিয়ে গাড়িতে উঠলেন সুরেন স্যার।

পরে বুঝলাম কেন আমাকে জোর করে ড্রপ করে দিতে চাইছিলেন। কারণ, গাড়িতে পুরোটা সময় আমার পাছার নিচে হাত ঢুকিয়ে স্যালোয়ারের ফুঁটোতে আঙ্গুল দিয়ে আমার ভোদাটা রগড়ে দিচ্ছিলেন। উনি বেশ ভালোই মজা পেয়েছেন আজকে বুঝাই যাচ্ছে। যাক, তাহলে আমার চাকরিটা বেশ ভালোভাবেই শুরু হলো।

সুহৃদ, আমি নতুন লেখক। গল্প নিয়ে আপনাদের মতামত জানাতে আমার সাথে যোগাযোগ করতে পারেন। আপনার কোন সুপ্ত বাসনার প্লট নিয়ে গল্প লিখতে হলে জানান: জিমেইল/হ্যাংআউট: [email protected]


Tags: , , , ,

Comments are closed here.