মাসির সাথে রঙ্গ পার্ট ৩

February 12, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.
মাসির নরম মাখনের মতো ৩৬ সাইজ এর দুদু দুটো টিপতে টিপতে লাল করে ফেললাম। আর মাসি ক্রমাগত উম্ম উম্ম উফফ আহঃ মিলন ছিঁড়ে ফেল আমার দুদু দুটো বলে গোঙাতে লাগলো। আর আমার বাঁড়া টা কে প্রানপন চুষতে লাগলো । এরকম ভাবে ১৫ মিনিট পর আমি বললাম বুলা আমার আসছে আসছে। মাসি কোনোমতে হাঁফাতে হাঁফাতে বললো আমার মুখেই দাও সোনা কতদিন টাটকা বীর্য খাইনি। বলতে বলতেই আমি বললাম মাসি আসছে নাও আমার বীর্য। এই বলে আমি মাসির মুখে আমার সাদা আঠালো থকথকে বীর্য এক কাপ ঢেলে দিলাম। আর মাসিও দেখলাম কোঁত করে পুরো টা একে বারে গিলে নিল।

আমি মাসির মুখ থেকে আমার বাঁড়া বের করে মাসির গোলাপি ঠোঁটে আবার ঘষতে লাগলাম। মাসির দুদু গুলো সাথে সাথে আবার চটকাতে শুরু করলাম। দেখতেই দেখতে মাসি আবার গরম হয়ে উঠলো। আমি মাসির দুদুর বোঁটা গুলো ধরে গোল করে ঘুরাতে লাগলাম আর তাতে মাসি একদম কামে উত্তুঙ্গ হয়ে উঠলো। আর মাসির নরম ঠোঁট আর হাতের ছোঁয়া পেয়ে আমার বাঁড়া আবার ভীম মূর্তি ধারণ করলো। মাসি এরপর গোঙাতে গোঙাতে বললো মিলন আর নয় সোনা আমার উপোষী গুদ টা তোর লেওড়া দিয়ে চুদে খাল করে দে। আর পারছিনা।

আমি বললাম দেব বুলা দেব। তবে একটা শর্ত আছে।
মাসি কোঁকাতে কোঁকাতে বললো কি শর্ত?
আমি বললাম আমার বীর্যে তোমাকে আরেকটা বাচ্চা নিতে হবে।
মাসি বললো এটা অসম্ভব।
আমি বললাম শোনো খানকি সেদিন তোমার আর মেসোর সব কথায় আমি শুনেছি।

তাই বেশি না চুদিয়ে বাচ্চা নে। এই বলেই আমি মাসির ক্লিটোরিস টা দিলাম মোচড়ে। কঁকিয়ে মাসি বললো হ্যাঁ হ্যাঁ তাই নেব। এখন তুই ঢোকা। আমি বললাম দাঁড়াও এই তো সবে শুরু। বলে আমি আমার বাঁড়া টা তে ভালো করে ভেসলিন লাগিয়ে মাসির গুদের চেরায় লম্বা লম্বী ঘষতে লাগলাম। মাসি তাতে কাটা ছাগলের মতো কাতরাতে থাকলো।

মাসি বললো উম্ম উম্ম ঢোকা না বোকাচোদা। আমি বললাম নে রে খানকি বলেই মারলাম একটা হোৎকা ঠাপ আর মাসির গুদে আমার বাঁড়ার অর্ধেক সেঁধিয়ে গেল। মাসি চিৎকার করে উঠলো ও মা গো আমার গুদ ফেটে গেলো গো। মাসির গুদ কিন্ত ভালোই টাইট। এরপর আমি শুরু করলাম ঘোড়ার মতো গাদন। আর ঠাপের তালে তালে মাসির ডবকা দুদু দুটো দুলতে লাগলো আর আমি মাঝে মাঝেই খোপাখপ করে ধরে টিপতে লাগলাম। মিনিট ১০ এর মধ্যেই মাসি উম্ম উফফ আঃ আহঃ আসছে আসছে বলে কাঁপতে কাঁপতে জল খসিয়ে নেতিয়ে পড়লো। আমি আমার বাঁড়া টা মাসির গুদ থেকে বের করে নিলাম।
মাসি দেখে বললো কি হলো বার করলি কেন। আমি বললাম চুপ খানকি দেখ আমি কি করিম এই বলে মাসির দুধের খাঁজে বাঁড়া টা ঢুকিয়ে শুরু করলাম মাসির মাই চোদা। মাসি তো সুখে পাগল হয়ে যেতে লাগলো।

আমি মিনিট 5 মাই চোদার পর মাসি কে উল্টে দিয়ে কুত্তি বানালাম। মাসি কিছু বোঝার আগেই পেছন থেকে এক রাম ঠাপ মেরে আমার ধোন কে মাসির তলপেট পর্যন্ত গেঁথে দিলাম। আর মাসি দেখলাম জোরে আহঃ মা গো বলে চিৎকার করে বালিশে মুখ গুঁজে দিল। এরপর আমি পেছন থেকে মাসির দুদু দুটো কে ধরে গায়ের জোরে ঠাপাতে লাগলাম আর মাসি শুধু আহঃ আহঃ ওওও করে গোঙাতে লাগলো ।
আমি এরপর বুঝতে পারলাম আমার মাল পড়ার সময় হয়ে গেছে। আমি বুলার পিঠে চুমু খেয়ে বললাম বুলা সোনা কোথায় ফেলবো? বাচ্চা নিতে গেলে তো ভেতরেই ফেলতে হয় তাহলে ওখানেই ফেলি?

মাসি আরামে বললো হ্যা দাও দাও আমাকে আবার পোয়াতি বানিয়ে দাও। তোমার বীর্যে আমার গুদ ভাসিয়ে আমার নারীত্ব কে জাগিয়ে দাও। আমি বললাম নাও বুলা নাও এই দিলাম। বলতে বলতেই আমি চিরিক চিরিক করে থকথকে গরম ফেদাতে মাসির গুদ ভাসিয়ে দিলাম আর মাসিও জল খসিয়ে নেতিয়ে পড়লো। আমি মাসির কানে কানে বললাম কেমন লাগলো বুলা সোনা?

মাসি আবেশে বললো খুব ভালো ,মনে হচ্ছে আমি পোয়াতি হয়ে যাবো।আমি বললাম কেন গো তোমার periods চলছে? মাসি বললো হুঁ। আমি তখন আনন্দে মাসি কে জড়িয়ে ধরে মাসির দুদু তে হাত বোলাতে লাগলাম। হঠাৎ আমার মাসির ডবকা ফর্সা পোঁদের দিকে নজর পড়লো । আমি মাসির পাছায় হাত বোলাতে বোলাতে বললাম বুলা মেসো তোমার পোঁদ মারেনি?

মাসি তখন বললো যে নিজের বউ এর গুদ মারতে পারেনা ঠিক ভাবে সে আবার মারবে পোঁদ। আমি তখন আমার আঙ্গুল এ ভেসলিন লাগিয়ে আমার তিনটে আঙ্গুল পক করে মাসির পোঁদের ফুটোয় ভরে দিলাম। ভরে দিতেই মাসি যন্ত্রনা যে উফফ করে বলে উঠলো মিলন ওখানে আবার কি হলো লাগছে। ছাড় । আমি বললাম বুলা আমি তোমার পোঁদ মারবো সোনা। বুলা আঁতকে উঠে বললো না না আমি শুনেছি পোঁদ এ বাঁড়া ঢোকালে খুব যন্ত্রনা হয়।

আমি তখন বললাম মাসির পোঁদে আঙ্গুল চালাতে চালাতে কেমন যন্ত্রনা হয় শুনি, আর তোমাকে কে বলেছে যে কথা শুনি। মাসি বললো না সে বলা যাবে না। যেই বলা আমি আরো জোরে জোরে আঙ্গুল চালাতে শুরু করলাম, আর সাথে সাথে বাম হাতে করে মাসির ক্লিট টা কে নাড়াতে শুরু করলাম। মাসি কমে আর যন্ত্রনায় বলতে লাগলো উম্ম আহহ আহহ মিলন ছাড় ছাড় আর পারিনা লাগছে পোঁদে খুব লাগছে রে।

আমি বললাম আজ তোমার কুমারী পোঁদ তো আমি মারবই। তবে তুমি বলো কে তোমাকে একথা বলেছে। মাসি তখন খানিক বাধ্য হয়েই বললো। আমাকে বলেছে দিদি। মনে তোর মামী আমি বললাম মালা মামী তোমাকে বলেছে একথা। তখন মাসি বললো হ্যাঁ রে। শুনেই আমার ধোন খাড়া হয়ে উঠলো।

বাকি অংশ পরের পার্ট এ।
কমেন্ট প্লীজ।


Tags: , , ,

Comments are closed here.