প্রবাসে অবৈধ প্রেম – পঞ্চম পর্ব

February 11, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

প্রবাসে অবৈধ প্রেম- চতুর্থ পর্ব

বিজলী ছাড়া অন্য নারীর ঘরে ঢুকতে আমার ভীষণ অস্বস্তি বোধ হচ্ছিল। আমি বাড়ি ফিরতে চাইলাম। বাজু ভাই সেটা হতে দিল না। আমি বাড়ি গেলে ওর ভাই এর অভিসারে অসুবিধা সৃষ্টি হতে পারতো সেই জন্য আমাকে ঐ রাত টা আটকে রাখবার জন্য তার লোক কে দিয়ে আমাকে কিছুটা জোর করেই ভেতরে হাভেলির ভেতর একটা বিশেষ ঘরের ভেতর ঢুকিয়ে দিল। বাজু ভাই এর লোক টা একটু ষণ্ডা প্রকৃতির ছিল। গায়ের জোরে আমি পারলাম না। মনিবের হুকুম তামিল করে, আমাকে আলতো ধাক্কা দিয়ে ঘরের ভিতরে ঠেলে দরজা টা শশব্দে বাইরে থেকে বন্ধ করে দিল। ঘরের ভিতরে বিছানার দিকে চোখ যেতেই চমকে উঠলাম।

বাজু ভাই এর বলা হাভেলী তে আসা সেই নতুন মেয়েছেলে আর অন্য কেউ না মিস্টার আহমেদ এর স্ত্রী আমার বেশ পরিচিত সাবিনা বেগম। আমার মতো সাবিনা ভাবী ও আমাকে ওখানে ঐ ঘরের ভেতর দেখে বিস্ময়ে চমকে উঠেছিল। তার হাত দুটো বিছানার পিছনের অংশ র সঙ্গে বাধা ছিল। তার মুখ চোখ আর কাপড় চোপড়ের অবস্থা দেখে বুঝতে কোনো অসুবিধা হলো না যে গত রাত থেকে সাবিনা বেগমের মতন সরল নিরীহ নারীর উপর অত্যাচার কম হয় নি। তার দুই চোখের কোনে তখনও বেশ জল জমে ছিল।

আমি গিয়ে প্রথমেই সাবিনা ভাবির দুই হাতের বাধন খুলে তাকে মুক্ত করে দিলাম। ভাবী আমাকে দেখে হতবাক হয়ে গেছিলো, প্রাথমিক জড়তা কাটিয়ে দু একটা কথা বলার পর, আমাকে জড়িয়ে ধরে কাদতে শুরু করলো। নিজের সর্বনাশের কারণ গুলো সব একে একে বর্ণনা করলো। সব কিছু শুনে শিহরিত হয়ে গেছিলাম। একই সঙ্গে আমার স্ত্রীর জন্য আশঙ্কা টা বহুগুণ বেড়ে গেলো। শেষে সাবিনা ভাবী কে সামলে নিয়ে যখন উঠে অন্য একটা দরজা দিয়ে বেরিয়ে আসতে যাবো, তখন সাবিনা ভাবী আমার হাত টা জোরে আকরে ধরলো।

সাবিনা ভাবী বলে উঠলো,” আমাকে ছেড়ে চলে যেও না, আমি তোমার হাতে পায় ধরছি। তুমি যদি চলে যাও শয়তান গুলো কেউ না কেউ এসে আবার আমাকে বিছানায় বেধে রেখে অত্যাচার করবে।” আমি বললাম, তাহলে আমি কি করবো প্লিজ বলে দিন। আমার আর ভালো লাগছে না। সাবিনা ভাবী মুখ নামিয়ে নিচু স্বরে জবাব দিল, ” যা করতে আজ তুমি এই হাভেলী তে এসেছ, সেটা তুমি যদি চাও আমার সঙ্গেই করতে পারো।” আমি এই কথা শুনে চমকে উঠে সাবিনা ভাবির হাত টা ছেড়ে দিলাম। আমি বললাম, না না এটা হয় না, আহমেদ জী আমার বড়ো দাদার মতন , তুমি তার স্ত্রী , তোমাকে ভাবী বলে ডাকি, শেষ পর্যন্ত তোমার সঙ্গে ছি ছি ছি ছি…..আমি পারবো না।”

সাবিনা ভাবী আবারো আমার হাত আকরে ধরে বললো,” আমি তোমার ভাবী হয়েছি তো কি হয়েছে, আমি তো বলছি। তুমি ভেতরে ভেতরে কতটা কষ্ট পাচ্ছো সে তো আমি বুঝতে পারছি। সেই কষ্ট টা ভাগ করে নাও। তুমি আজ আমার সঙ্গে না করলে, অন্য কেউ এসে তোমার ভাবী কে বেঁধে রেখে সারা রাত জ্বালিয়ে পুড়িয়ে মারবে, এটা তোমার ভালো লাগবে?” আমি কিছু বলতে যাবো এমন সময় ঘরের বাইরে থেকে বেশ জোরালো স্বরে বাজু ভাইএর আদমির আওয়াজ ভেসে এলো,” ক্যা হউয়া ইঞ্জিনিয়ার সাহাব ? অভি তাক ঘাপা ঘপ শুরু নেহি কিয়া, আওয়াজ কিউ নেহি মিল রহ হে? নয়া লাদকি আপকে সাথ গোলমাল কর রহা হে ক্যা?”

সাবিনা ভাবী বললো, “শুনেছ তো। বাইরে বাজু ভাইএর আদমি ওত পেতে আছে। আসো আমরা শুরু করি। না হলে আমাদের দুজনের ই মুশকিল।” এই বলে সাবিনা ভাবী আমাকে বিছানায় এনে আলতো পুস করে শুইয়ে দিল। আর শুইয়ে দিয়েই আমার বুকের উপর এসে আমার শার্ট এর বাটন খুলতে খুলতে বললো,
” দিশা বেহেন সত্যি খুব লাকি তোমার মতন স্বামী পেয়ে। আমি আল্লার কাছে দোয়া করব তোমরা দুজনে যাতে খুব তাড়াতাড়ি এই নরক যন্ত্রণা থেকে মুক্তি পাও।” আমি কিছু বলবার আগেই সাবিনা ভাবী নিজের গোলাপের পাপ রির মতন ঠোঁট টা আমার ঠোঁটে লাগিয়ে চুমু খাওয়া শুরু করলো। বিদ্যুৎ ঝলকের মতন ঐ চুম্বন আমার শরীরে যৌণ উদ্দীপনা জাগিয়ে তুলল। আমি দু এক বার বললাম, ভাবী এটা ঠিক হচ্ছে না। ছাড়ো এটা ঠিক না। কিন্তু সাবিনা ভাবী আমাকে ছাড়লো না। ও বললো, ” ঠিক ভুলের ব্যাখ্যা নাই করলে, এই মুহূর্ত গুলো শুধু তোমার আর আমার ব্যাক্তিগত হয়ে থাক। আমি সব টুকু দিয়ে তোমাকে খুশি করবো। তোমার জন্য পুরুষের জন্য সব কিছু করা যায়।” আমি ওর জবাবে কিছু বলতে গেলে সাবিনা ভাবী আমাকে মাঝপথে থামিয়ে দিয়ে বললো,” আর কথা নয়, এখন শুধু ভালোবাসা।” এই বলে আমাকে আরো চেপে ধরে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে শুরু করলো।

মিনিট পাঁচেক এর মধ্যে আমিও সাবিনা ভাবির মতন পূর্ণ যৌবনবতী নারী দেহের সংস্পর্শে এসে গরম হয়ে উঠলাম। আমার পুরুষ অঙ্গ ঠাটিয়ে প্যান্টের ভেতর থেকেই খাড়া হয়ে দাড়িয়ে গেছিলো। আমি ও আর থাকতে না পেরে ভাবী র হাত দুটি চেপে ধরে তাকে উল্টে দিয়ে আমার শরীরে র নিচে শুয়ালাম। তার পর সাবিনা বেগমের বুক থেকে টান মেরে তার ব্লাউজ টা খুলে দিয়ে তাকে নগ্ন করে চুমুতে চুমুতে তার বুক পেট কাধ সব ভরিয়ে দিতে লাগলাম।

সাবিনা ভাবীও আমাকে সামনে সঙ্গত করতে লাগলো। সাবিনা ভাবী আমার আদর খেতে খেতে বার বার বলতে লাগলো, আহ্ আহ্ এই ভাবে আদর করে করে আজ আমাকে তোমার বাচ্চার মা বানিয়ে দাও….এর থেকে বড় সৌভাগ্য আমার জীবনে আর কিছু হবে না।” সাবিনা ভাবী নিজের হাতে আমার ট্রাউজার এর বেল্ট আর জিপ খুলে শরীর থেকে আলাদা করে দিল।

তারপর কিছুটা জোর করেই আমার পুরুষ অঙ্গ টা ওর যোনির মুখে সেট করে নিয়ে আমার কোমর আকরে ধরে চাপ দিয়ে একটা যৌন শীৎকার করে নিজের ভেতর ওটা নিয়ে নিল। আমার পুরো পুরুষ অঙ্গ টা সাবিনা বেগমের ভেতরে প্রবেশ করার পর আমিও আর উত্তেজনা চেপে রাখতে পারলাম না। আস্তে আস্তে ঠাপ দিতে আরম্ভ করলাম। সাবিনা ভাবির যোনি দুটি বাচ্চা হওয়ার পর ও বেশ ভালো টাইট ছিল।

আমার পেনিস কে ভালো আরামেই রেখেছিল। আমি চোখ বন্ধ করে স্থান কাল পাত্র সব ভুলে পাগলের মতো ঠাপ মারতে শুরু করলাম। সাবিনা ভাবি ও মুখ দিয়ে, ” আঃ আঃ ও মা গো, আ আ আরো জোরে আরো জোরে আ আ ও মা গো, আ আ আআ….” আওয়াজ বার করে যাচ্ছিল। আমার ঠাপের সঙ্গে সঙ্গে সাবিনা ভাবির ফোলা ৩৬ সাইজ এর দুধু গুলো ও হাত দিয়ে ভালো করে দলাই মালাই করছিলাম। সাবিনা বেগম আমার আদরে ভালোই মস্তি পাচ্ছিল। তবে এই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হলো না। সাবিনা বেগমের ভরাট পূর্ণ যৌবনময় শরীর তার সামনে আমি ২০ মিনিটের বেশি টিকতে পারলাম না। তার মধ্যে আমার অর্গানিজম বেরিয়ে গেলো। সাবিনা ভাবির কথা মত তার যোনি আমি আমার গরম সাদা বীর্যে ভরিয়ে দিলাম।

অর্গানিজম বেরিয়ে যাওয়ার পরও আমি সাবিনা বেগম এর শরীর টা ছাড়তে পারলাম না। আরো দশ মিনিট পর সাবিনা ভাবীও নিজের অর্গানিজম বের করলো। তারপর আমাকে জড়িয়ে ধরে আমার বুকে একটা ভালোবাসা ভরা চুমু খেয়ে সাবিনা বেগম বললো,” এত কম সময়ে এত আনন্দ আমাকে কেউ দিতে পারে নি। তুমি আজ আমার মন জিতে নিলে। এখানে আমি যত দিন আছি ততদিন তো বটেই এমন কি বাড়ি ফিরে গেলেও আমার শোওয়ার ঘর এর দরজা আজ থেকে তোমার জন্য সব সময় খোলা। বুঝেছ?? আহমেদ জীর সামনে ও দরকার পড়লে তোমার সঙ্গে আমি শোবো। যতদিন তুমি এখানে আছো মন প্রাণ ভরে সুখ নিয়ে নেবো।” আমি বিস্ময় ভরা স্বরে জিজ্ঞেস করলাম, ” এসব তুমি কি বলছো ভাবী? তুমি একজন সতী স্বাদ্ধী স্ত্রী, তুমি এটা করতে পারো না। এটা অন্যায়। তুমি এটা করতে পারো না, আমার স্ত্রী ও এটা পারে না।”

সাবিনা ভাবী আমার চুলে বিলি কাটতে কাটতে বললো, ” দেখ তোমাকে একটা সত্যি কথা বলছি। সব নারী রাই ভেতর ভেতর এক রকম হয় বুঝলে, এটা আমি এই হাভেলী তে আসবার দুদিন যেতে না যেতেই বুঝতে পেরেছি। আমি খুব সাধারণ নারী। তাই আমার চাহিদাও অতি সাধারণ। প্রথম দিকে কষ্ট হলেও, এখন আর আমার মনে কোনো আফসোস নেই। বরং চ আমি এখানে আগে আসলে আমার স্বামী কে এত কষ্ট পেতে হত না। এই শহরে যখন থাকতে হবে, যতদিন শরীর থাকবে যৌবন থাকবে এসব যন্ত্রণা ভোগ করতেই হবে। এটে লাভ আছে বই লোকসান তো নেই। শুধু শুধু বাজু ভাই দের মতন প্রভাব শালী দের সঙ্গে লড়াই করে কষ্ট পাওয়ার কোনো মানে হয় না। আমি এটা দেরিতে হলেও বুঝেছি। এখন তুমি আর তোমার স্ত্রী ও যত তাড়াতাড়ি এই সত্যি বুঝবে লাইফ টা তত সহজ হবে তোমাদের পক্ষে।”

আমি বললাম, ” বাজু ভাই তোমাকেও এসব কথা আমার মাথায় ঢোকাতে বলেছে তাই না? সরাসরি বলতেই পারতে। এত সব ভনিতার কি প্রয়োজন ছিল?” সাবিনা বেগম আমার হাত এর পাতায় চুমু খেয়ে বললো, ” আমার অপরাধ নিও না। আমি সত্যি তোমাকে খুব পছন্দ করি তুমি খুব হণেস্ট। তাই তোমার এটা মেনে নিতে কষ্ট হচ্চে । মাস খানেক এর ব্যাপার, এই শহর ছেড়ে যাওয়ার আগে এমন কিছু করো না। যাতে তোমার ট্রান্সফার আটকে যায়। বাজু ভাই দের কথা এখন চুপ চাপ মেনে নাও। তোমার বউ কে ভালো করে বোঝাও। সে চুপ চাপ ওদের আবদার মেনে চলতে শুরু করে। তারপর আমরা তো আছি তোমার সাথে এই ভাবে। আমরা চেষ্টা করবো তোমার লাইফ টা যতটা সহজ করে তোলা যায়।” আমি : ” ঠিক আছে, আমি ভেবে দেখবো, আমায় ছাড়ো। এখন আমি যাই অনেক রাত হয়েছে।” ” রাত এখনো বাকি, কোথায় যাচ্ছো, বাড়ি গিয়ে বউ কে ফ্রী পাবে না, আমার সঙ্গেই বাকি রাত টুকু শুয়ে কাটিয়ে যাও প্লিজ। ”

এই বলে সাবিনা ভাবী আবার আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে শুরু করলো। আমিও চোখ বন্ধ করে সেই চুমুর উত্তর দিতে শুরু করলাম। কয়েক মুহূর্তের মধ্যে সাবিনা ভাবী আবার আমাকে গরম করে তুলল। আমিও নিজেকে কিছুতেই আটকাতে পারলাম না। উত্তেজিত হয়ে, সাবিনা বেগমের নরম শরীরের উপর আরো একবার চড়ে বসলাম। গায়ের জোরে ঠাপ দিতে দিতে সাবিনা বেগমের শরীরের মাদকতায় হারিয়ে যাচ্ছিলাম। সাবিনা বেগমের বুকের ঠিক উপরি ভাগে একটা তিল ছিল…সেটা জিভ দিয়ে চেটে ভালো করে আদর করতে করতে দিশার কথা সাময়িক ভাবে ভুলেই গেলাম।

সাবিনা ভাবী আমাকে জ্বালা যন্ত্রণা থেকে মুক্তি দিতে চেষ্টায় কোনো ত্রুটি রাখছিল না। ও বার বার বলছিল, দিশা কে হিংসা হচ্ছে, ভাগ্য করে এসেছে, ও তোমার মত পুরুষ কে ও নিয়মিত বিছানায় পায়। আজ যখন তোমায় পেয়েছি কিছুতেই ছাড়বো না। আজ তুমি শুধু আমার আর কারোর না, আরো জো রে করো আরো জোরে আঃ আহঃ আহঃ আহঃ….” রাতে সাবিনা বেগমের সঙ্গে অসংখ্য বার যৌন সঙ্গমে মিলিত হলাম। পরের দিন সকালে বেশ বেলা করে ঘুম ভাঙলো। চোখ খুলতে সারা শরীর আর বিশেষত মাথায় একটা প্রবল যন্ত্রণা অনুভব করলাম।

বুঝতে বাকি রইল না কাল রাতে উত্তেজনায় নিজের শারীরিক ক্ষমতার বাইরে গিয়ে বাড়াবাড়ি রকম যৌনতায় লিপ্ত হয়ে পড়েছি। শরীরের প্রতি টা মাংস পেশী বাথ্যার সাথে সেটা জানান দিচ্ছিল। সবে মাত্র বিছানার উপর উঠে বসে নিজের রিস্ট ওয়াচ থেকে সময় টা দেখছি, ঘড়ি বলছে এগারোটা পনেরো বাজে, এমন সময় সাবিনা বেগম স্নান সেরে শুধুমাত্র একটা কাপড় জড়িয়ে ঐ ঘরে প্রবেশ করলো। সদ্য স্নান সেরে আসা অদ্ভুত সুন্দর দেহ সৌষ্ঠব এর দিকে মিনিট খানেক মুগ্ধ চোখে তাকিয়ে থাকার পর সাবিনা বেগম আমার দিকে তাকিয়ে হাসতে আমি সম্বিত ফিরে পেলাম। সাবিনা ভাবী আমার দিকে পিছন ফিরে নিজের চুল মুছতে মুছতে বললো,” এই তো উঠে পড়েছ, আমি ভেবেছিলাম তোমার সঙ্গে আজ স্নান সারবো। এখানে সব রকম ব্যবস্থা আছে বুঝলে। কিন্তু সারা রাত করে তুমি খুব ক্লান্ত ছিলে তাই আর তোমাকে ডাকলাম না।”

” একটু বাদে তোমার চা জলখাবার নিয়ে আসবে, তুমি যাও মুখ ধুয়ে আসো।। আজকে সারাদিন সারা রাত তোমাকে এখানেই থাকতে হবে বুঝলে, বাজু ভাই এর আদেশ।” আমি বললাম ” আমি আর দেরি করবো না, আমি এখন বাড়ি যাবো। দিশা আমি না ফিরলে খুব চিন্তা করবে।”

সাবিনা বেগম আমার দিকে এগিয়ে এসে আমার মাথার দুই পাশে কাধের উপর নিজের হাত দুটো প্রসারিত করে নিজের মুখ আমার কাছে এনে আমার গালে চুমু খেয়ে বললো,
” অত বউ এর কথা চিন্তা করতে হবে না। ও বেচারি আজ ভীষণ ব্যাস্ত থাকবে। আজ সন্ধ্যে বেলা বাজু ভাই নিজে অভিসারে যাবে তোমাদের বাড়িতে। সেই সময় তুমি উপস্থিত থাকলে দিশা বেচারীর সমস্যা বাড়বে বই কমবে না। তাই বলি ওকে ওর মতন ছেড়ে দাও না। তার চেয়ে এস না সব ভুলে এখানে প্রাণ ভরে ফুর্তি করো। বউ নেই তো কি হয়েছে, আমরা তো আছি এখানে। আমি আর বিজলী মিলে তোমাকে ভরপুর আনন্দ দেবো। তাছাড়া আজ সন্ধ্যে তোমার জন্য স্পেশাল নাচের ব্যাবস্থা করেছে বাজু ভাই। বিদেশি মদের ব্যাবস্থাও হয়েছে। তোমার দুঃখ ভুলানোর সব ইন্তেজাম আছে।”


Tags: ,

Comments are closed here.