মিমির যৌন-তৃষ্ণা – নবম পর্ব

February 9, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

মিমির যৌন-তৃষ্ণা – ষষ্ঠ পর্ব

মিমির বুকের উপর বেশ কিছুটা তেল ঢেলে দিলো আর সারা বুক, স্তন আর পেটে আগে ভালো করে মাখিয়ে নিলো। প্রথমে ও স্তনগুলোকে মালিশ করার দিকে নজর দিলো। একটা সুডৌল স্তন দু হাতের মধ্যে নিয়ে ধীরে ধীরে হাতের চেটোগুলো ঘোরাতে লাগলো স্তনের উপর। মিমি ওর বুকটা ঠেলে ধরল মারকাসের হাতের উপর। আটা মাখার মতো করে মারকাস মিমির দুটো স্তনকে চটকাতে লাগলো। একহাতে একটা স্তন টিপে বোঁটাটাকে উপরের দিকে করে আঙুল দিয়ে বোঁটার চারপাশে পাক খাওয়াতে থাকলো, কখনোবা বোঁটাটাকে চিমটির মতো করে উপরের দিকে টেনে ধরতে থাকলো। মিমির শরীর কেঁপে কেঁপে উঠছে মারকাসের আঙ্গুলের অত্যাচারে।

মারকাস স্তনগুলোকে খুব করে মালিশ আর নিজের হাতের সুখ নিয়ে পেটের দিকে নেমে এলো। মিমির মাথার পিছনে বসে মারকাস ম্যাসেজ করতে থাকলো মিমির পেট। ওর হাতের আঙুলগুলো মিমির যোনীর উপরের চুলগুলোকে ছুঁয়ে যাচ্ছে। নাভিতে বেশ করে তেল দিয়ে আঙুল ঘোরানোর পর মারকাস মিমির যোনীর উপর আবার হাতের চেটো চেপে ধরল।

মারকাস আবার ওর ভগাঙ্কুরের সাথে খেলতে লাগলো। আঙ্গুলের ডগা দিয়ে নাড়ায়, কখনা বা চেপে, কখনো উপরের চামড়া টেনে তোলে। একসময় উপরের চামড়া টেনে তুলতে ভগাঙ্কুরের ছোট লাল ডানা বেড়িয়ে এলো। মারকাস ওটার মাথায় ডলতে থাকলো ওর তেল মাখান আঙুল।
মিমি তখন রীতিমতো শীৎকার করতে শুরু করেছে, ‘আমার ওটাকে দলে পিষে দাও, খুব জোরে নখ দিয়ে আঁচর কাটো। উফফফফ, মাগো’ এইসব।

মারকাস ওর মোটা আঙ্গুলের দুটো খুব সহজে মিমির যোনীতে প্রবেশ করিয়ে দিল আর ঘোরাতে থাকলো যোনীর দেওয়ালে আর বুড়ো আঙুল দিয়ে পাপড়িগুলোকে রগড়াতে লাগলো যোনীর উপরে। পাপড়িগুলো উত্তেজনায় ফুলে ঢোল, কালচে থেকে রক্ত এসে জমায় আরও কালচে ভাব লাগছে।

মিমির শীৎকার কখন গোঙানিতে এসে থেকেছে কেউ ঠাহর করতে পারে নি।

মারকাসের ধুতির সামনেটা খুব নড়াচড়া করছে, আর কোমরের কাছে লুঙ্গির গিঁট লিউস হয়ে খুলতে শুরু করেছে। কিছুক্ষণের মধ্যেই হয়তো খুলে যাবে মারকাসের ধুতি কারন মিমি ওর দু হাত দিয়ে মারকাসের ধুতি টেনে ধরেছে।

একসময় তাই হোল যেটা হওয়ার ছিল। মারকাসের ধুতি মিমির জবরদস্তিতে লুস হয়ে খসে পড়লো ।

মিমির মুখের সামনে একটা কুচকুচে কালো সাপ যেন হিলহিল করছে। যেমন কালো, তেমনি লম্বা আর মোটা। একেবারে কেরালিওন লিঙ্গ। মাথার চামড়া সরে নিচে নেমে গেছে লাল টকটকে মাথাটাকে খুলে। কি বিরাট মাথা আর তেমনি গভীর খাঁজ।

মারকাস ওর দুই আঙুল খুব দ্রুত গতিতে মিমির যোনীর ভিতর ঢোকাচ্ছে, বার করছে। আঙুলগুলো মিমির রসে ভিজে চপচপ করছে, চিকচিক করছে ঘরের লাইটের আলোয়। মারকাস যোনী থেকে আঙুল বার করে দুই আঙুলে চেপে ধরল মিমির দুটো পাপড়ি একসাথে, দুটোকে একে ওপরের সাথে রগড়াতে শুরু করলো আর মিমি থেকে থেকে গদি থেকে ওর পাছা তুলে মারকাসের হাতে চাপ সৃষ্টি করে যাচ্ছে।

মারকাসের কালো লিঙ্গের লাল টুকটুকে মাথা থেকে রস বেড়িয়ে আসছে আর টপটপ করে পড়ছে মিমির স্তনের উপরে, এতোটাই লম্বা মারকাসের হিলহিলে সাপ।

মিমি ওর এক হাত দিয়ে লিঙ্গের মাথা ধরে খুব করে চটকাতে থাকলো, সারা হাত ভিজে উঠলো মারকাসের নির্গত রসে। মিমি ওর বুড়ো আঙুল ঘোরাতে থাকলো মারকাসের লিঙ্গের মাথায়, বিশেষ করে লিঙ্গের কাঁটা ভাগে। মারকাস ওর লিঙ্গ মিমির হাতে ডলতে থাকলো। মারকাসের আঙুল মিমির ভগাঙ্কুর খুঁজে পেয়েছে, ভগাঙ্কুরের ভিতরের দানা মুক্ত করে ওর মিমির রসে ভেজা বুড়ো আঙুল দিয়ে ম্যাসেজ করতে লাগলো। মিমি ওর কোমর ঘোরাতে থাকলো ম্যাসেজের তালে।

মিমি বলে উঠলো, ‘গুদে একটু মুখ দাও, চষো আমায়।

সেলিম বলল, ‘মিমি, ওটা আমি নয় মারকাস।

মিমি মাথা ঝাঁকিয়ে বলল, ‘অ্যাই ডোন্ট কেয়ার হু ইট ইস, বাট সাক মি হার্ড।

সেলিম মারকাসকে বলল, ‘মারকাস ইউর ম্যাম ওয়ান্টস ইউ টু সাক হার। ডু ইট প্লিস।

মারকাস মিমিকে ছেড়ে উঠে দাঁড়ালো, বলল, ‘ওকে স্যার। অ্যাই সাক হার।

মারকাস চলে এলো মিমির পায়ের কাছে। একটা বালিশ টেনে নিলো হাতে আর মিমির পাছাটা একটু তুলে বালিশটা রাখল মিমির পাছার নিচে। এতে মিমির যোনী একটু উঁচু হয়ে থাকলো হাওয়ায়। মিমির পা দুটো দুদিকে যতটা ফাঁক করা যায় করে দিলো।

মিমির যোনী জেগে উঠলো সবার চোখের সামনে। পাপড়ি দুটো রক্ত সঞ্চালনে ফুলে রয়েছে, ফুলে রয়েছে যোনীর উপর ভাগ থেকে ঝুলে থাকা ওর ভগাঙ্কুর।

মারকাস উঠে এলো বটে কিন্তু মিমি ওর শরীর নাড়িয়ে বলে উঠলো, না না সেলিম ওরকম নয় টেল হিম টু ডু সিক্সটি নাইন। অ্যাই ওয়ান্ট টু টেস্ট হিম নাও।

সেলিম মারকাসকে ইন্সট্রাকশন দিলো, ‘মারকাস ম্যাম ওয়ান্টস টু সাক ইউ। অ্যান্ড ইউ সাক হার অ্যাট দা সেম টাইম।‘

মারকাস সেলিমের দিকে একবার তাকিয়ে আবার পজিশন চেঞ্জ করলো। মিমির বুকের কাছে নিজের পা দুটো ফাঁক করে নিজেকে ঝুঁকিয়ে দিলো মিমির পায়ের দিকে। মিমির ডু পা দুদিকে ফাঁক হয়ে ছড়িয়ে রয়েছে। সেলিম একটু ক্লোশ আপ করেছে মিমির যোনীকে। কোঁকড়ানো কালো চুলগুলো যোনীর দুপাশে ছড়িয়ে আছে, ফাঁকে দিয়ে দেখা যাচ্ছে মিমির যোনীর ফাঁক আর তার ভিতরে গোলাপি অংশ। ওইটুকু দেখা গেল তারপর মারকাসের কালো চুলে ঢাকা মাথা মিমির যোনীকে আড়াল করে দিয়ে নেমে এলো যোনীর উপর।

মারকাসের মুখ মিমির যোনীতে মুখ লাগাতেই মিমি ওর পাছা তুলে দিয়ে মুখ থেকে আওয়াজ বার করলো, ‘উমমমমম……’

মিমির পাছার নিচে হাত নিয়ে পাছাকে মুখের উপর জোর করে চেপে ধরল মারকাস। দুহাত আরেকটু ভিতরে ঢুকিয়ে যোনী দুহাতের আঙুলে ফাঁক করে ধরল।

এদিকে মারকাসের ঠোঁট মিমির ভগাঙ্কুরকে গ্রাস করেছে পুরোপুরি। ওর গাল ভিতরে ঢুকে আছে মানে ও ওর ঠোঁট দিয়ে মিমির ভগাঙ্কুরকে উত্তম ভাবে লেহন করছে। ওর ঠোঁট দুটো ভগাঙ্কুরের উপর খেলা করছে। মিমি ওর কোমর মারকাসের মুখের উপর ঘসে চলেছে সমানে আর মুখ দিয়ে অদ্ভুত সব আওয়াজ বার করে চলেছে।

মারকাসের বৃহৎ লিঙ্গ আর বিশালাকার অণ্ডকোষ নিয়ে মিমি যেন জেরবার হয়ে গেছে। কখন কাকে নিয়ে কি করবে ও যেন কিছুই বুঝতে পারছে না। কখন অণ্ডকোষ ধরে মুখে নেবার চেষ্টা করছে, তারপর যখন মারকাসের লকলকে সাপ মিমির মুখের উপর ঘসা খাচ্ছে তখন অণ্ডকোষ ছেড়ে লিঙ্গকে ধরার চেষ্টা করছে।

মিমি মারকাসের বড় লিঙ্গটাকে মুখের দিকে টেনে নিলো আর বিরাট হা করে মুখে ঢোকাল বেঢপ নবটাকে। মিমির মুখ যেন চিরে যাবে এতো স্ট্রেচ হয়েছে। তারমধ্যে ও জিভ দিয়ে মারকাসকে আরাম দেবার চেষ্টা করতে লাগলো। মারকাস ওর পাপড়িদুটোকে চুষে চুষে খুব ফুলিয়ে দিয়েছে। মুখের মধ্যে নিয়ে পাপড়িগুলোকে উপরে টেনে তুলে চুষে চলছে মারকাস। মিমি উম আর আহ শব্দ বার করে চলেছে মুখ থেকে।
মিমির মুখের মধ্যে প্রায় অর্ধেক লিঙ্গ ঢুকে আছে। মারকাস খুব ধীরে ধীরে মিমির মুখকে সঙ্গম করে চলেছে আর মিমি ওর এক হাৎ দিয়ে মারকাসের অণ্ডকোষ দলাই মলাই করে যাচ্ছে। মিমির ফর্সা মুখের সাথে মারকাসের কালো কুচকুচে লিঙ্গের রঙের বেশ কন্ট্রাস্ট লাগছে। গোলাপি ঠোঁট দুটো মারকাসের লিঙ্গের চারপাশে চেপে রয়েছে।

হঠাৎ মিমির মুখ দিয়ে গোঁ গোঁ শীৎকার বেড়িয়ে এলো। মারকাস মিমির পাছা আরও উঁচু করে তুলে ধরেছে। মিমির পাছা একদম ঊর্ধ্বমুখী। মারকাস জিভ দিয়ে লেহন করে যাচ্ছে মিমির পায়ুদ্বার। এই কারনে মিমির শীৎকার।

মিমির গলা শুনলাম, ‘সেলিম আর পারছি না, কেউ আমাকে চোদো। আমার গুদ আর সহ্য করতে পারছে না। প্লিস কেউ আমাকে করো প্লিস।‘

সেলিম মারকাসকে বলল, ‘মারকাস, ম্যাম ওয়ান্টস হার টু ফাক’।

মারকাস পায়ুদ্বারে শেষ বারের মতো চেটে মিমিকে আস্তে আস্তে গদিতে নামিয়ে দিলো। মিমির শরীর পাক খাচ্ছে। দেখে মনে হচ্ছে ওকে সঙ্গম করা এখন খুব জরুরী নাহলে ও পাগল হয়ে যাবে। ওর যোনী এখন খুব উত্তপ্ত, লাভা ফুটছে ভিতরে।

ওদিকে মিমির অস্থির গলা পাওয়া গেল, ‘সেলিম প্লিস।

মিমি ওর যোনীতে হাত দিয়ে ঘষছে। মাঝে মাঝে ভগাঙ্কুরে চিমটি কাটছে। মানে রীতিমতো গরম হয়ে আছে মিমি।
সেলিম একটানে খুলে ফেলল ওর প্যান্ট, বেড়িয়ে পড়লো ওর শক্ত লম্বা লিঙ্গ। যদিও মারকাসের থেকে ছোট, কিন্তু মারকাসের মতই মোটা। সেলিম মিমির মাথার সামনে গিয়ে ওর মাথা তুলে নিজের লিঙ্গ মিমির ঠোঁটে ঘষতে লাগলো আর বলল, ‘চোদবার খুব শখ, নে বাঁড়াটা চোষ আগে যেমন ভাবে মারকাসেরটা চুষে ছিলি।

মিমি ঠোঁট খুলতেই সেলিম মিমির মুখে ওর লিঙ্গটা প্রবেশ করিয়ে দিলো। মিমি লিঙ্গের মাথাটাকে চাটতে লাগলো লোভীর মতো। মিমির চোখ আধবোঝা আর মুখ দিয়ে ক্রমাগত ঘড়ঘড় শব্দ বেড়িয়ে আসছে।

সেলিম লিঙ্গটাকে মিমির মুখে ভিতর বাইরে করতে করতে বলল, ‘এই নে আমার বিচিগুলো, চটকা ধরে।‘ মিমির হাত টেনে ও ওর অণ্ডকোষে ধরিয়ে দিল, মিমি এক হাত দিয়ে বলগুলো চটকাতে লাগলো। বেশ কিছুক্ষণ চোষার পর সেলিম ওর লিঙ্গটাকে মিমির মুখ থেকে টেনে বার করে নিলো যদিও মিমি ছাড়তে চাইছিল না। তারপর মিমির পায়ের কাছে গিয়ে পাদুটোকে যতটা পারল ফাঁক করে দিয়ে নিজেকে পজিশন করলো মিমির যোনীর উপর। শক্ত লিঙ্গটা যোনী তাক করে রয়েছে। সেলিম ধীরে ধীরে মিমির যোনীর ভিতর ওর লিঙ্গ ঢোকাতে শুরু করলো আর মিমি চিৎকার করতে লাগলো, ‘হ্যাঁ, সেলিম জোরে ঢোকাও। ফাটিয়ে দাও আমার গুদকে। গাদাও আমাকে তোমার শক্ত বাঁড়া দিয়ে।

সেলিম এক ঠাপে পুরো ঢুকিয়ে দিলো যোনীর ভিতর নিজের লিঙ্গকে আর মিমি কোকিয়ে উঠলো আরামে। সেলিম লিঙ্গকে একদম বাইরে বার করে আনল শুধু ওর মাথাটা যোনীর ভিতর তারপর বিশাল একটা ঠাপে আবার ঢুকিয়ে দিলো যোনীর ভিতর। মিমি আবার শীৎকার করে উঠলো, ‘ইয়েস সেলিম। লাইক দিস। খুব আরাম লাগছে। উফফ, যেন কতদিন চোদন খাই নি। কতদিন যেন অভুক্ত ছিলাম। করো সেলিম, প্রানপনে করো, যত জোরে পারো করো। একদম ঠেলে দাও গুদের ভিতর যাতে আমি আমার নাভিতে তোমার ঠাপ অনুভব করতে পারি।‘

সেলিম ওর লিঙ্গ যোনীর মধ্যে ভিতর বাইরে করতে থাকলো। সেলিমের লিঙ্গ যখন প্রবিষ্ট হচ্ছে তখন মিমির পাপড়িগুলো লিঙ্গের সাথে ভিতরে ঢুকে যাচ্ছে আবার বাইরে বেড়িয়ে আসছে সেলিম যখন টেনে ওর লিঙ্গ বাইরে বার করছে। সে এক অদ্ভুত দৃশ্য।

সেলিমের সঙ্গমের ধরন দেখে মনে হচ্ছে ও বেশিক্ষণ ধরে রাখতে পারবে না। না পারারই কথা। যেভাবে ও সামনাসামনি মারকাস আর মিমির মৌখিক সেক্স দেখেছে একদম সামনে।

সেলিম ২৫ মিনিট ঠাপানর সাথে সাথে ঘোষণা করলো, ‘মিমি আমার বেরোবে আমি আর বেশিক্ষণ ধরে রাখতে পারবো না।‘

মিমি ওর সাথে সমানে কোমর তুলে ঠাপাতে ঠাপাতে বলল, ‘না সেলিম এখন বেরিয়ো না, আমার গুদের খিদে এখনো মেটে নি। তোমার বাঁড়া শক্ত রাখ।

সেলিম শেষ ঠাপ দিতে দিতে বলল, ‘আমি পারছি না ধরে রাখতে। ‘ বলে আহহ উহহহ সব বলতে বলতে সেলিম মিমির উপর স্থির হয়ে গেল। সেলিমের বীর্যস্খলন হয়ে গেছে। মিমি নিচের থেকে কোমর তুলে সেলিমের লিঙ্গে ঠাপন লাগাতে লাগাতে বলল, ‘ইসসসস, আমি এখন কি করবো সেলিম। আমার তো গুদ এখনো চুলবুল করছে। সেলিম তুমি পারলে না আর ধরে রাখতে? মাগো কোথায় যাই।

সেলিম ক্লান্ত হয়ে মিমির শরীরের উপর শুয়ে পড়েছে একদম নিস্তেজ। মিমি শুধু কোমর নাড়িয়েই চলছে। কিছুক্ষণ পর ক্লান্ত সেলিম মিমির শরীর থেকে নিজের শরীর তুলে নিলো। মিমি ওর হাত ধরে বলল, ‘সেলিম প্লিস মারকাসকে বোলো একটু করতে। বিশ্বাস করো আমি অপূর্ণ রয়ে গেছি। যে মুহূর্তে আমার খসবে তুমি আগেই বেড়িয়ে গেলে। প্লিস বোলো না মারকাসকে।

সেলিম ওকে একটা চুমু খেয়ে মারকাসকে বলল, ‘মারকাস, নাও ইউ ক্যান ফাক হার।
মারকাস বলল, ‘ইয়েস, নাও অ্যাই ফাক হার।

মিমির দু পায়ের মধ্যে বসতেই মিমি ওর পা দুটো ধরিয়ে দিলো দুপাশে। মারকাস ঝুঁকে মিমির দুপাশে হাত রেখে নিজেকে পজিশন করলো মিমির যোনীর উপর। মিমির যোনী থেকে তখনো সেলিমের বীর্য একটু একটু করে চুইয়ে চুইয়ে পড়ছে। মারকাস ওরই মধ্যে নিজের মস্ত কালো লিঙ্গকে মিমির যোনীর মুখে লাগিয়ে জোরে চাপ দিলো। মিমির যোনী নিজের রসে আর সেলিমের বীর্যে সপসপে ছিলই তাই ওই মোটা লিঙ্গ গিলতে মিমির কোন অসুবিধে হোল না। কিন্তু মিমির মুখ থেকে বেড়িয়ে এলো, ‘উফফ মাগো একদম আমার নাভি অব্দি পৌঁছে গেছে। একটা অদ্ভুত আরাম।‘

মারকাস ওর বিশাল লিঙ্গ দিয়ে মিমির যোনীতে লাঙ্গল চাষ করা শুরু করলো। একেকটা ঠাপে মিমির যোনী থেকে রস উপছে বেড়তে শুরু করেছে। মারকাস লিঙ্গের পুরোটা বার করে আবার ঢোকাচ্ছে জোরে জোরে আর একেকটা ঠাপে মিমির সারা শরীর কেঁপে উঠছে।

মারকাসের লিঙ্গের জন্য যোনীর দেওয়াল দুপাশে এতোটাই ফাঁক হয়ে গেছে যে মিমি ওই লিঙ্গের আঘাত সহ্য করতে পারছে। মিমির পিতের তলায় হাত দিয়ে মারকাস অবলীলাক্রমে মিমিকে তুলে নিয়ে নিজে উঠে দাঁড়ালো। কি অমানবিক শক্তি মারকাসের। মিমির সারা দেহটাকে তুলে নিয়ে দাঁড়িয়ে পরতে একটুও কষ্ট হোল না মারকাসের। মিমি ওর দুপা দিয়ে মারকাসের কোমর বেষ্টন করে নিলো। মারকাস দাঁড়িয়ে থেকে মিমিকে উপরে ওঠাতে লাগলো আবার নিজের লিঙ্গের উপর সজোরে বসাতে থাকলো। মিমি ওর দাঁত দিয়ে ্মারকাসের কাঁধের মাংস কামড়ে ধরেছে, সুখে ওর চোখ বোঝা। মিমির সারা পাছা থিরথির করে কাঁপছে। মারকাস ওই অবস্থায় বেশ কিছু ঠাপ মেরে গেল মিমিকে।

এরপর মারকাস উপরের টেবিলে মিমিকে শুইয়ে দিয়ে নিজেকে আলাদা করে নিলো ওর যোনী থেকে। মিমির যোনী থেকে লিঙ্গটা বার করে নিতেই যোনীটা বিশাল হাঁ করে আছে, ভিতরে ওর জরায়ু পর্যন্ত দেখা যাচ্ছে। পাপড়ি দুটো দৈত্য লিঙ্গের ঘষায় নেতিয়ে যোনীর বাইরে শুয়ে আছে, ভগাঙ্কুরের ছোট দানা বাইরে উঁকি মারছে।

মারকাস সেলিমের দিকে তাকিয়ে বলল, ‘স্যার অ্যাই ফাক হার ইন বাট।

সেলিম হাঁ হাঁ করে উঠলো, বলল, ‘এই না ওর গাঁড় মেরো না। ফেটে যাবে ওর গাঁড় তোমার ওই বিশাল বাঁড়ায়।‘

মারকাস বাংলার এক বিন্দু বুঝতে না পেরে ফ্যালফ্যাল করে তাকিয়ে রইল সেলিমের দিকে। সেলিম মিমির কাছে গিয়ে বলল, ‘সর্বনাশ মি্মি, মারকাস বলছে ও নাকি তোমার গাঁড়ে ঢোকাবে ওর ওই বিশালাকার বাঁড়াটা।‘
মিমি খুব ক্লান্ত মারকাসের ঠাপে, আস্তে আস্তে মুখ ঘুড়িয়ে সেলিমকে বলল, ‘যেখানে খুশি ও করুক। আমার গাঁড়ে, আমার গুদে, আমার মুখে অ্যাই ডোন্ট কেয়ার। কিন্তু ও করুক।

সেলিম বলল, ‘কি বলছ, তোমার গাঁড় ফেটে চৌচির হয়ে যাবে যে।

মিমি উত্তর দিলো, ‘বললাম না। সুখের যন্ত্রণা অনেক অনেক ভালো।
সেলিমের রাজি হওয়া ছাড়া আর কোন উপায় নেই। তবু ও মারকাসকে বলল, ‘ওকে মারকাস, ইউ ক্যান দু বাট কেয়ারফুলি। ডোন্ট হার্ট হার।

মিমির পাছা শূন্যে ভেসে রইল, পায়ুদ্বার উন্মুক্ত মারকাসের বিশালত্বকে স্বীকার করতে। কোঁচকানো গর্ত একবার ফুলছে আবার ভিতরে ঢুকে যাচ্ছে। ওইটুকু গর্ত কিভাবে অতো বড় লিঙ্গটাকে গ্রাস করবে।

মিমির পায়ুদ্বার রসে চপচপ । বাদামী রঙের গর্ত লাইটের আলোয় চিকচিক করছে। মিমির পায়ুদ্বারে ঠেকাল ধন টা। আস্তে আস্তে ঘোরাতে লাগলো গর্তটার চারপাশে। মিমি ওর পাছা মারকাসের মুখের উপর চেপে ধরার চেষ্টা করতে লাগলো। মারকাস মিমির পাছার মাংশল অংশ চেপে ধরে ওর মুখ ডুবিয়ে দিলো পাছার মধ্যে।

মিমির পায়ুদ্বার কিছুক্ষণ পর ছেড়ে মারকাস উঠে দাঁড়ালো ওর পায়ের উপর। ওর লকলকে শক্ত কালো লিঙ্গের বিরাট মাথা ঠেকাল মিমির বাদামী গর্তে। মিমির পাছার উপর হাত রেখে মারকাস ওর পাছা দিয়ে চাপ দিলো পায়ুদ্বারের উপর।

আবার চাপ দিলো মারকাস পাছাদুটোকে টেনে ফাঁক করে। লিঙ্গের অগ্রভাগ অদৃশ্য হোল একটুখানি। মারকাস কিছুক্ষণ মিমিকে সইতে দিলো ওর ব্যাথা। তারপর আবার একটু চাপ আবার একটু ঢুকে যাওয়া।

চোখ দুটো জোর করে বোজা, ভুরু কুঁচকে রয়েছে, ঘন ঘন শ্বাস পড়ছে মিমির। মিমির কষ্ট হচ্ছে কিন্তু যৌনতার আনন্দে ও বুঝতে দিচ্ছে না সেটা। সেলিম আবার মারকাসের দিকে ফিরল। মারকাস চাপ দিয়ে লিঙ্গের লাল মাথাটাকে ততক্ষণে ভিতরে ঢুকিয়ে দিয়েছে। মিমির পায়ুদ্বারের চারপাশ ফুলে উঠেছে ওতবড় মাথাটাকে ভিতরে ঢুকিয়ে।

মারকাস ক্রমাগত চাপ রেখে যেতে লিঙ্গের অর্ধেক মিমির পায়ুদ্বারে প্রবেশ করে গেল। মারকাস মিমির পাছার উপর হাত বোলাতে লাগলো আর চাপ দেওয়া বন্ধ রেখে। মিমি ঠোঁটে ঠোঁট চেপে রয়েছে। ও যে মারকাসের লিঙ্গের অর্ধেক ওর পাছায় নিয়ে নিয়েছে ওর মুখ দেখে যেন বোঝা গেল। মারকাস আস্তে আস্তে ওর কোমর নাড়াতে শুরু করলো।

খুব ধীরে লিঙ্গের মাথা পায়ুদ্বারের একটু ভিতরে রেখে মারকাস ওর লিঙ্গকে বার করে নিয়ে আবার আস্তে আস্তে ঢোকাতে থাকলো। প্রায় মিনিট তিনেক এইভাবে করার পর মারকাস বুঝল যে ওর ম্যামের আর কষ্ট হচ্ছে না তখন ও ধীরে ধীরে কোমরের গতি বাড়াল। ওর লিঙ্গ একবার ভিতর আবার বাইরে এইভাবে ও কোমর হিলাতে থাকলো। মিমি মুখ দিয়ে গোঁ গোঁ শব্দ করে চলেছে। মারকাসকে প্রশংসা না করা ছাড়া উপায় নেই কারন ও জানে যদি ও ওর লিঙ্গের পুরোটা ম্যামের গর্তে ঢুকিয়ে দ্যায় তাহলে ম্যামকে আর দেখতে হবে না। তাই ও ওর লিঙ্গের অর্ধেকটা সবসময় বাইরে রেখে কোমর নাচিয়ে চলেছে।

অনেকক্ষণ এইভাবে চলতে থাকলো, তারপর মারকাসের পাছা সংকোচন হতে শুরু করলো। মারকাসের সময় কাছে এসে গেছে। তিন চারবার লিঙ্গকে চালিয়ে মারকাস হঠাৎ স্থির হয়ে গেল লিঙ্গকে গর্তের ভিতর প্রবেশ করিয়ে। মারকাস ঝরছে মিমির ভিতর। লিঙ্গ মাঝে মাঝে ফুলে ফুলে উঠছে।

মিমির চুল সব মাথার উপর দিয়ে এলোমেলো ভাবে ছড়িয়ে পড়েছে। স্তনগুলো থিরথির করে কাঁপছে। মারকাস কিছুক্ষণ ওইভাবে থাকার পর ওর লিঙ্গটাকে আস্তে আস্তে টেনে বার করে আনলো মিমির পায়ুদ্বার থেকে। বেড়িয়ে যাবার সাথে সাথে মিমির দ্বারের থেকে গবগব করে মারকাসের বীর্য ঝরতে শুরু করলো। একেকটা থোক অনেক আর ঘন খুব। মিমির পাছা বেয়ে যোনী হয়ে টপটপ করে পড়তে থাকলো গদির উপর। গর্তটা বিশাল এক হাঁয়ের আকার নিয়েছে। তখনো বীর্য ধারার বেড়িয়ে আসা অব্যাহত। মিমি ওইভাবে কিছুক্ষণ থাকার পর ওর শরীরটাকে ধীরে ধীরে নামিয়ে দিলো গদির উপর। তারপর পা টান করে মুখ অন্যদিকে ঘুড়িয়ে শুয়ে পড়লো। পরোয়া করলো না ও গদির উপর মারকাসের জমা হয়ে যাওয়া বীর্যের উপর শুয়ে পড়েছে। ও বোধহয় এখন এতোটাই ক্লান্ত।

মিমি অনেকক্ষণ এখন শুয়ে থাকবে। সেলিম মিমির পাশে এসে দাঁড়ালো আর মিমির পিঠের উপর আস্তে করে হাত রাখল। মিমি নড়ে উঠলো।

সেলিম জিজ্ঞেস করলো, ‘কেমন বোধ করছ?’

মিমি ঘুরে গেল ধীরে, পেটের বেশ কিছুটা অংশে মারকাসের বীর্যের ছাপ, মিমি সেলিমের চোখের উপর চোখ রেখে উত্তর দিলো, ‘তোমরা দুজনে মিলে আমার শরীরের সব শক্তি নিংড়ে বার করে নিয়েছ। আমার আর নড়ার ক্ষমতা নেই। আমি একটু শুয়ে থাকি।

সেলিম বলল, ‘আমার মনে হয় স্নান করে নিলে ফ্রেস লাগবে। করবে নাকি স্নান?’

মিমি বলল, ‘এখন নয় সেলিম। আ্মি খুব ক্লান্ত। আমার গুদ আর গাঁড় দুটোই দবদব করছে।

সেই মুহূর্তে মারকাস ঢুকল ঘরে, ও ওদের পাশে এসে দাঁড়ালো। সেলিমের দিকে তাকাতে সেলিম ওকে বলল, ‘ইউর ম্যাম ইস ফিলিং ভেরি টায়ার্ড। সি ওয়ান্টস টু স্লিপ।

মারকাস বলল, ‘টায়ার্ড? নো ওয়রি। অ্যাই ডু হার অল রাইট।

মিমির কাঁধে হাত রেখে মিমিকে নাড়াল, জিজ্ঞেস করলো, ‘ম্যাম, ইউ ফিলিং টায়ার্ড? অ্যাই হেল্প ইউ।‘ বলে ও মিমির হাত ধরে টানতে গেল।

মিমি হাতটা ছাড়িয়ে বলল, ‘নো মারকাস, অ্যাই কান্ট স্ট্যান্ড। মাই লেগস, থাইস, মাই হোল বডি ইস ইন পেন।‘

মারকাস বলল, ‘ডোন্ট ওয়রি ম্যাম। অ্যাই ডু এভ্রিথিং অলরাইট। জাস্ট কাম উইথ মি।‘

মিমি সেলিমকে বলল, ‘প্লিস ওকে বোলো না। ও বুঝছে না আমার কি অবস্থা।‘

সেলিম মারকাসকে বোঝাবার চেষ্টা করলো, ‘মারকাস, বেটার টু লিভ হার। সি ইস নট ফিলিং ওয়েল। উই সুড নট ডিস্টার্ব হার।‘

মারকাস হাত নেড়ে বলল, ‘ সি বাথ ইন বাথটাব। দা ওয়াটার ইস মেডিকেটেড।‘ আবার ও মিমিকে টেনে তুলতে গেল।

মিমি দেখল মারকাস ওকে তুলবেই, ও আর কোন প্রতিবাদ না করে পা দুটো টেবিলের ধারে রেখে মারকাসের হাত ধরল। মারকাস ওকে ধীরে টেবিল থেকে নামাল, ওর কাঁধে হাত দিয়ে ওর শরীরের দিকে টেনে নিয়ে ধীরে ধীরে হাঁটাতে লাগলো বাথরুমের দিকে।

মিমির যেন খুব কষ্ট এমন ভাবে হাঁটছে। আর হবে নাই বা কেন যে মোটা লিঙ্গ ওর পাছায় ঢুকেছে তাতে বোঝাই যায় যে কষ্ট হচ্ছে। মিমি পা টেনে টেনে মারকাসের শরীরে ভর দিয়ে বাথরুমে গেল। মারকাস ওকে বাথটাবের কাছে নিয়ে দাঁড় করালো আর বলল, ‘ম্যাম নো ওয়রি। ইউ সিট ইন দিস ওয়াটার। ফর টেন মিনিটস। দেন ইউ টেল মি।‘

মিমি মারকাসের সাহারায় টাবের মধ্যে পা রাখল। মারকাস বলল, ‘ওয়াটার ইস লিটিল হট। বাট ইউ, নো প্রব্লেম।‘

মিমি খুব ধীরে টাবের মধ্যে বসল। মারকাস ওকে বসতে সাহায্য করতে লাগলো।

মিমিকে গলা অব্দি ওই জলে ডুবিয়ে মারকাস প্রশ্ন করলো, ‘ম্যাম, টেম্পারাচার ইস অলরাইট? অ্যাই মিন ওয়াটার।‘

মিমি হাসল ওর দিকে চেয়ে আর বলল, ‘ইটস গ্রেট। মাচ বেটার। থ্যাঙ্ক ইউ।

মারকাস বলল, ‘টেন মিনিটস অ্যাই টেক ম্যাম। ইউ সি দা ম্যাজিক।

মিমি হেসে চোখ বুঝে মাথা টাবের কিনারায় লাগিয়ে শুয়ে পড়লো যেন। মারকাস সেলিমকে বলল, ‘স্যার গিভ ম্যাম এ হার্ড ড্রিংক।

মারকাস সরে গেল। সেলিম টেবিলের উপর ক্যামেরা রেখে ড্রিংক আনতে গেল। কিছু পরে মিমিকে একটা গ্লাস হাতে দিয়ে বলল, ‘তুমি ধীরে ধীরে সিপ করো। আমি বাইরে আছি।

মিমি গ্লাস নিয়ে কিছু বলল না সেলিমকে মাথা নেড়ে সায় দিলো।

মিমি টাবের কিনারায় মাথা দিয়ে আস্তে আস্তে মদে সিপ করছে। তারপর মারকাস ঢুকল ঘরে। মিমির কাছে গিয়ে দাঁড়াতে মিমি ওর দিকে তাকাল। মারকাস জিজ্ঞেস করলো, ‘নাও হাও উ ফিল?’

মিমি হেসে উঠলো জোরে। বলল, ‘রিয়েলই মারকাস ইটস ম্যাজিক। অ্যাই ফিল নো পেন নাও।‘

মারকাস হাতটা জলে ডুবিয়ে দিলো, মিমিকে বলল, ‘ম্যাম ডোন্ট মাইন্ড লিফট দা বাট।‘
মিমি হাতের উপর ভর দিয়ে পাছাটা তুলে ধরল। মারকাস জলের মধ্যে কি করলো জানি না, ও হাত বার করে জিজ্ঞেস করলো, ‘পেন?’

মিমি উত্তর দিলো, ‘নো। অ্যাবসোলুটলি নট। অ্যাই আম ফিলিং মাচ বেটার নাও। থ্যাংকস মারকাস।‘

সেলিম এসে মিমির সামনে দাঁড়ালো, বলল, ‘ছোড়াটা বলল তুমি নাকি বেশ ভালো ফিল করছ? তাই কি?’

মিমি ওর দিকে তাকিয়ে বলল, ‘হ্যাঁ অনি, মারকাস ম্যাজিক জানে মনে হয়। আমার গায়ের ব্যাথা বেদনা কিছু নেই এখন। আমি এখন আগের মতই এনারজেটিক ফিল করছি।‘

সেলিম টাবের একটা পাশে বসল, মিমির চুলে হাত বোলাতে বোলাতে বলল, ‘থাক্স গড। তুমি যে বলছিলে তোমার গুদে গাঁড়ে সব ব্যাথা ছিল, ওগুলো?’

মিমি সিপ দিয়ে বলল, ‘বললাম তো সব ঠিক হয়ে গেছে। আমি আবার চোদাতে পারি।

সেলিম হেসে উঠলো, বলল, ‘বাপরে কিন্তু কাকে দিয়ে?’

মিমি ওর দিকে শয়তানি নজর দিয়ে বলল, ‘অ্যাই প্রেফার মারকাস।

সেলিম প্রশ্ন করলো, ‘কেন মারকাস কেন, ওহাই নট মি?’

মিমি উত্তর করলো, ‘তোমারটা আমি রোজ নিতে পারি বাট মারকাস তো ২-৩ , ওর সাথে একটু করতে দাও।
মারকাস এলো, ওদেরকে বলল, ‘স্যার ইউ টেক বাথ। লাঞ্চ ইস রেডি। ইট ইস অলরেডি লেট।

সেলিম বলল, ‘ইয়েস ইয়েস, আমি স্নান করে নিই। তোমার হয়ে গেছে মিমি?’

মিমি বলল, ‘হ্যাঁ হয়ে গেছে। আমি উঠছি।‘ মিমি মারকাসের সামনেই উঠে দাঁড়ালো নগ্ন অবস্থায়। মারকাস টাওয়েল এগিয়ে দিলো মিমিকে। মিমির সারা শরীর ভেজা চকচক করছে আলোয়। দুই পায়ের ফাঁক দিয়ে যোনী জল ঝরে পড়ছে যেন ও পেচ্ছাপ করছে।
তারপর মিমি হাল্কা নাইটি পরে লম্বা ঘুম দিয়েছিল।
রাতে ডিনার করে আবার ঘুমিয়ে গেছে।

পরের পর্বে……।

 


Tags: , ,

Comments are closed here.