নতুন প্রাইভেট ইনভেস্টিগেটর- ৯

January 24, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

নতুন প্রাইভেট ইনভেস্টিগেটর- ৮

“আরো জোরে! হিট মি হার্ডার, নির্জন! আমার পাছা লাল করে দাও তুমি!”, চিবিয়ে চিবিয়ে বলল পারিজা।

“ইজ সি ইন্টু বিডিএসএম ওর সামথিং?”, ভাবল নির্জন। ডান হাত তুলে মারল আরেকটা চাপড় ওর লদলদে পাছায়, এবারে প্রচণ্ড শক্তি দিয়ে।

“আউউউউ… হুম্ম… বি ক্রুয়েল টু মি, বেইবি… আহহ!”

পারিজাকে ঠেলে বিছানায় ফেলল নির্জন। জেগিন্সটা একটানে খুলে ফাঁক করল পা দুটো, বসল দু পায়ের মাঝে।

“আই ডোন্ট এনজয় ওয়াচিং সামওয়ান সাফার! বাট ইফ ইউ ইনসিস্ট…”

বাঁ হাতের আঙ্গুল তিনটা এ মেজরের শেইপে ধরে রগড়ে দিল পারিজার ক্লিন সেভড ভোদা। রুপা কিংবা সাইফার ভোদার মতো পারিজার ক্লিট বাইরে বেরিয়ে নেই- পারিজার ভোদার ধরণটাকে বোধহয় বলে হর্স-শু – ভোদার দুপাশের দেয়ালের ভেতরের দিকে মুখ করা।

সামান্য ভিজেছে পারিজার ভোদা- বাঁ হাতের তিনটা আঙ্গুলই একসাথে ঢুকিয়ে দিল নির্জন, ভোদার মাথায় সেট করে। কুঁকড়ে গেল পারিজার দেহ- চিৎকার সাথে সাথেই।

“আহহহ…হুম্মম… আহহহ…”

এ ধ্বনি আনন্দের। “আ আ আ নন্দধারা বহিছে ভুবনে”- রেজোয়ানা চৌধুরী বন্যার গাওয়া রবিবাবুর গানটা অকারণে মনে পড়ল নির্জনের। বৃদ্ধা আঙ্গুল ভোদার উপরের বেদীতে রেখে দ্রুতগতিতে ফিংগারিং করতে লাগল সে, ডান হাতে আস্তে আস্তে স্প্যাংক করতে লাগল দুলতে থাকা স্তনে।

“এভাবে আস্তে আস্তে মার আমাকে! উফ… এভাবে মার!”

প্রতিবার আঙ্গুল তিনটা ঢোকার সময় আঘাত করে যাচ্ছে ক্লিট, প্রতিটা স্ট্রোকেই পিচ্ছিল হচ্ছে পারিজার ভোদা। বাঁ হাতের দ্রুতি বাড়িয়ে দিল নির্জন। দাঁতমুখ চিপে চালাতে লাগল হাত! ভোদায় হাত চালানোর একঘেয়েমি শব্দটাই আঘাত করতে লাগল কানে।

ফিংগারিং কোনদিনও খুব প্রিয় কোন কাজ ছিল না নির্জনের। নিজেকে কামলা মনে হয় ফিঙ্গারিঙ্গের সময়, যদিও করতে হয় মাঝেমাঝেই। তবে এসময়ে মেয়েদের মুখটা হয় দেখার মতো- কামজর্জর মুখ উত্তেজনায় যায় কুঁচকে, ঠোঁট দুটো হয়ে যায় ফাঁক, চোখ থেকে ঠিকরে বের হয় সুখদৃষ্টি। অনেকেই হাত দাঁতে দাঁত চিপে আটকাতে চেষ্টা করে শীৎকার।

“ও মা গো! ও আল্লাহ! উম্মম্ম… মেরে ফেলছে… উফ…”

পারিজার মুখের দিকে একটানা তাকিয়ে থেকে আঙ্গুল চালাতে লাগল নির্জন। ওর এক্সপ্রেসন বদলাচ্ছে প্রতিনিয়ত শ্রাবণের আকাশের মতো। এখন পুরু ঠোঁট দুটো ফাঁক করে হাঁ করেছে তো, পর মুহূর্তে ধরছে দাঁতে দাঁত চেপে; চোখদুটো এখন সিলিংমুখি তো ঠিক একসেকেন্ড বাদেই নিমীলিত!

“উহহহহ… আল্লাহ… আহহহহহ!”

একটানা চিৎকার করে রস ছেড়ে দিল পারিজা!

বাঁ হাত প্রায় অবশ হয়ে গিয়েছে নির্জনের- ধপ করে শুয়ে পড়ল ও হাঁপাতে থাকা পারিজার পাশে।

হাঁপাচ্ছে নির্জনও, বলল, “এভাবে যে চেঁচাচ্ছিলে, পাশের ঘর থেকে তোমার ম্যাম শুনলেন না??”

“তো আমার বয়েই গেল! নিজে কলিগের চোদা খাচ্ছে দিনরাত, আমি তো দেখেও না দেখার ভান করছি- উনিও করবেন!”

কিছুই জানে না, এমন ভাব করে উঠে বসল নির্জন। বলল, “ধুর কী ববলছো এসব? সত্যি নাকি?”

একটা বালিশ টেনে তাতে মাথা রাখল পারিজা। দ্রুত শ্বাস নিচ্ছে ও- স্তনদুটো ফুঁসে উঠে দমে যাচ্ছে যেন বারবার। বলল, “হুম। আগে কানাঘুষা শুনেছি ভার্সিটিতে। এখানে এসে যা দেখলাম!”

“কী দেখলে?”, উঠে, ছুঁড়ে ফেলা প্যান্টের পকেট থেকে সিগারেট বের করে জ্বালল নির্জন।

“অনেক কিছু। সেসব জেনে কাজ নেই তোমার!”, ওর ঠোঁট থেকে সিগারেটটা কেড়ে নিয়ে বলল পারিজা।

দমল না নির্জন। বলল, “সুড়সুড়ি তুলে থেমে যাওয়াটা খুব খারাপ জানো তো? তোমার ভোদা চেটে না চুদে চলে গেলে কেমন লাগবে?”

“কীসের সুড়সুড়ি?”, অবাক হয়ে জিজ্ঞেস করল পারিজা।

“এই যে কৌতূহল বাড়িয়ে দিলে ম্যামের চোদাচুদির কথা বলে। এখন বলছো না!”, খোলসা করল নির্জন!
“ওহ!”, বলল পারিজা, “এতই যখন শোনার ইচ্ছে তো শোন। সিরাজ, যার গিটার বাজালে এতক্ষণ, সে কিন্তু আমাদের জুনিয়র। কেবল সেকেন্ড ইয়ারে। তাকে ম্যাম আনল কেন? ওর সাথেও ম্যামের চলছে!”

“কী বললে?”, এবারে সত্যই অবাক হলো নির্জন। “এটাও হয় নাকি?”

“দুনিয়ায় যে কতকিছু হয়। তার কতটুকুই বা জানো তুমি?”

“তোমার ম্যাম তাহলে সিরাজের কাছেও চোদা খায়?”

সিগারেটটা নির্জনকে ফেরত দিল পারিজা, নিজের স্তনে হাত বুলিয়ে বলল, সামান্য নিচুস্বরে, “এখনো হয়তো চোদাচুদি শুরু করে নাই কিন্তু সেদিকেই যাচ্ছে। যা ফ্লার্টিং চলছে দুই পক্ষ থেকে, ইভেন আমার সামনেই!”

এই শীতেও গরম লাগছে নির্জনের, জ্যাকেটের নিচে অনুভব করছে ঘামের উপস্থিতি- পারিজার ভোদায় তো কম পরিশ্রম হলো না! জ্যাকেট আর নিচের গেঞ্জিটা খুলে ফেলল নির্জন।

“তোমার ম্যামের যা ফিগার! কী চোদাটাই না চোদা যাবে ওকে!”, সিগারেটে বড় একটা টন দিয়ে বলল নির্জন।

“ইউ পার্ভাট! আমার ম্যামকেও লাগাতে চাইছো এখন? আমাকে চুদে শান্তি হয় নাই?”, নির্জনের বাড়াটা খপ করে ধরে বলল পারিজা।

“চুদলাম কোথায়? এতক্ষণ তো মজা দিলাম তোমাকে!”

উঠে বসল পারিজা। নির্জনের ফুঁসতে থাকা বাড়া নিল হাতে। বলল, “এখন মজা নাও!”

ডান হাতে বাড়া কচলাতে কচলাতে পারিজা চুমু দিতে লাগল মোজার সামান্য ওপরে, হাঁটুর নিচে। ঊরুতে বুলিয়ে দিতে লাগল হাত। নির্জনের লোমশ পায়ে খেলতে লাগল জিভ। কেঁপে উঠল নির্জনের দেহ।

ছেলেদের পায়ে কোন অনুভূতিই নেই, এতদিন এমনটাই ধারণা ছিল নির্জনের। সে ধারণা ভেঙ্গে দিল পারিজা।

ব্যাঙের মতো লাফাতে লাগল নির্জনের বাড়া, পারিজা বাড়াটা শক্ত করে চিপে ধরে চামড়া ওঠানামা করতে লাগল। পারিজার মুখ উঠে এলো হাঁটু হয়ে ঊরু বেয়ে, বাড়ার আশপাশটা চাটতে চাটতে আরো উপরে উঠে এলো পারিজা, হাঁটু ও দুহাতের বাহুতে ভর দিয়ে।

নির্জনের তলপেট সময় নিয়ে চেটে দিল পারিজা- মাধ্যাকর্ষণের প্রভাবে ঝুলে রইল ওর চর্বিত দুধদুটো। নির্জনের মনে হলো, দুটো পর্বত যেন ঝুলে আছে উল্টোদিকে। দুহাতে স্তনদুটো ধরতে চাইতেই ওর হাত সরিয়ে দিল পারিজা।

“বললাম না, মজা নিতে? ফিল মাই লিপ্স, বেইবি, অল ওভার ইয়োর বডি!”

পারিজার কথা মেনে নিল নিজের সমস্ত ইন্দ্রিয়ানুভূতি জড়ো করল পারিজার দুই ঠোঁটে। অনুভব করতে লাগল পারিজার উষ্ণ কোমল ঠোঁটের গতি। নাভি চাটতে লাগল পারিজা জিহ্বা দিয়ে। সুড়সুড়ি লাগার সাথে আরেক অনির্বচনীয় সুখ যেন ছড়িয়ে পড়ল দেহে, অবশ হয়ে এলো যেন পুরো শরীর।

“উফ, পারিজা… উম্মম্মম…”

পেটের চারিদিক লালায় ভরিয়ে দিতে লাগল পারিজা। নির্জন হাত বুলিয়ে দিতে লাগল ওর পিঠে। হঠাৎ নির্জনের স্তনে দাঁত বসিয়ে দিল ও আলতো করে- অভিভূত হলো নির্জন নিজের প্রতিক্রিয়াতেই- এত ভালো লাগবে কল্পনাও করতে পারেনি সে।

“উম্মম… পারিজা…এটা কী করছো!”

চট করে নিচে নেমে বাড়াটা অর্ধেক মুখে পুরল পারিজা, বাড়ার গোঁড়ায় হাত রেখে। জিলিয়ান এন্ডারসন যেভাবে সেক্স এজুকেশনে ব্লোজব দেয়া দেখিয়েছিলেন, সেভাবেই বাড়া চুষে দিতে লাগল পারিজা। বাড়ার মাথা চুষতে চুষতে ছেনে দিতে লাগল বাড়ার চামড়া। এমন দ্বিমুখী আক্রমণে নাভিশ্বাস উঠে গেল নির্জনের।

ঠিক তখনই রিংটোন বেজে উঠল ফোনের।

“বালটা এখনও ঘুমায়নি?”, বাড়া থেকে মুখ সরিয়ে বলল বিরক্ত পারিজা। ঠোঁটে হাত দিয়ে নির্জনকে শব্দ করতে নিষেধ করে ফোন কানে লাগিয়ে বলল, “হ্যালো, বাবু, এখনো ঘুমাওনি?”

ফোন কানে রেখেই পারিজা ফিরে এলো নির্জনের বাড়ায়- ডান হাতে খেঁচতে লাগল নির্জনের লালায় চপচপ করতে থাকা বাড়া।

“আমি রিপোর্ট লিখছিলাম আজকের। এসব লিখে না রাখলে ভুলে যাব। মিসিং মি, হানি?”

বাড়াটা মুখে আবার পুরল পারিজা, দোলাতে লাগল মাথা ফোনের ওপাশের কথা শুনতে শুনতে। বলল, “যা চাপ! আমি তো ফেইসবুকে যাওয়ার সময়ও পাচ্ছি না। সন্ধ্যা থেকেই লিখতেছি!”

নির্জন দুহাত মাথার পেছনে নিয়ে দেখতে লাগল পারিজার কর্মকাণ্ড। এমনটা শুধু পর্ন ভিডিওতেই দেখেছিল নির্জন। ও বাড়াই যে কোন মেয়ে চুষে দেবে, বফ কিংবা স্বামীর সাথে ফোনে কথা বলতে বলতে- কল্পনাও করেনি কোনদিন।

“কীসের সাউন্ড? আচার নিছিলাম তেঁতুলের। খাচ্ছি- সিইইই… খুব টক। খাবা নাকি?”

তেঁতুলই বটে! বাঘা তেঁতুল!

পারিজার ভ্রুকুটি ও নিঃশব্দ “না না” সত্ত্বেও উঠে এলো নির্জন। ঢাক্কা মেরে শুইয়ে দিল ওকে। পা দুটো ফাঁক করে নিজেকে স্থাপন করল মাঝে। তাড়াতাড়ি কল মিউট করে, পারিজা বলে উঠল, “প্লিজ! আর দুইটা মিনিট! ও বুঝতে পারবে!”

“পারবে না! বোকাচোদাটা বুঝলে এতক্ষণে তোমার সাথে ব্রেকাপ করত!”

বিছানার চাদরে মুছে নিল নির্জন লালায় ভেজা বাড়াটা। কয়েক সেকেন্ডের মধ্যেই পারিজার গুদে ঝর্ণা বইতে শুরু করবে। এক্সট্রা লুবের প্রয়োজন নেই- বরং অতিরিক্ত পিচ্ছিল ভোদা চোদার চেয়ে হাত মারা ভাল!

পারিজা নিজেই নির্জনের কোমর জড়িয়ে ধরল পা দুটো দিয়ে। বাড়া ভোদামুখে সেট করে, আলতো ঠাপ দিল নির্জন- ভোদার দুদিকের টাইট দেয়াল চিড়ে বাড়াটা ঢুকে গেল ভেতরে। মুখ ফাঁক হয়ে গেল পারিজার। ফোনের ওপাশে বফ না থাকলে নির্ঘাত চিৎকার করে উঠত ও!

“হুমম্মম… তুমি কালও অফিসে যাবে? কাল না শুক্রবার?”, বলল পারিজা মুখে হাত রেখে।

দুহাত রাখল নির্জন পারিজার দুলতে থাকা স্তনে। নির্মম রিরাংসায় খামচে ধরল স্তনের বোঁটা। ঠাপাতে লাগল সর্বশক্তি দিয়ে।

“হুম্মম… কী বললে? হুম্মম্মম…হুম্মম্ম বুঝতে পারছি!”

নির্জনের এমন পশুর মতো চোদনে শীৎকার আটকানো রীতিমত দুঃসাধ্য হয়ে গেল পারিজার জন্য, কমিউনিস্ট হাতে চেপে ধরল মুখ।

বিছানাটাও কাঁপছে প্রচণ্ড- যেন ভূমিকম্প আঘাত করেছে শহরে, খাটের ধপধপ শব্দের সাথে যুক্ত হয়েছে পারিজার ঊরুতে নির্জনের ঊরুর আঘাতের থপথপ আওয়াজ।

“আঃ… বাবু, আমাকে বাথরুমে যেতে হবে… হুম্মম্ম… আমার পেটটা বোধহয় খারাপ করেছে… হুম্মম্ম… সরি… ফোন দিচ্ছি এসে!”

কথাগুলো কোনমতে বলেই ফোনটা কাটল পারিজা। মুখ দিয়ে বেরিয়ে এলো এতক্ষণ ধরে আটকে রাখা অনিয়ন্ত্রিত শীৎকার, “আহ…!”

জেগে থাকলে গোটা ফ্লোরের মানুষ জেনে গিয়েছে পারিজার চোদা খাওয়ার কথা। এটাকে আর্তচিৎকার ভেবে কেউ সাহায্য করতে না এলেই হয়!

“বফের সাথে কথা বলতে বলতে চোদা খেতে কেমন লাগে? মজা লাগে?”, ঠাপাতে ঠাপাতে বলল নির্জন।

“হ… খুব মজা… চুদলেই মজা লাগে… চুদলে খালি মজা… খালি মজা… আঃ… চুদ আমারে… চুইদা চুইদা মাগী বানায় দে!”

এতক্ষণ তুমি, আপনি, তুই মিশেল করে কথা বলছিল পারিজা- এবারে চোদনের ঠ্যালায় প্রমিতের বদলে বেরিয়ে এসেছে আজন্ম চর্চিত ঢাকাইয়াও!

“চুতমারানির পোলা, আমারে বফের লগে কথা কওয়াইতে কওয়াইতে চুদছস। অল্পের লাইগা বাইচ্চা গেচিগা.. আঃ আঃ অল্পের লাইজ্ঞা… মাগির লাহান কাম করাইচস আমারে দিয়া… চুদছস… অখন এই মাগিরে চোদ তুই!”

কোমর তুলে শক্তি সঞ্চয় করে ঠাপ দিচ্ছে নির্জন। কোমরের গতি কমে এসেছে ওর কিন্তু এভাবে ঠাপানোয় বাড়াটা যাচ্ছে আরো গভীরে। “গভীরে যাও… আরো গভীরে যাও…এই বুঝি তল পেলে ফের হারালে!”

পারিজার কথা সব কানে আসছে না ওর, এলেও বুঝতে পারছে না সব কথা। পারিজার প্রলাপ গোঙানি হয়ে আসছে ওর কানে।

“চুতমারানির পোলা, চুদ। চুদইদা মাইরা ফ্যাল… চুদ চুদ… বাড়ার মালে ভাসাইয়া দে আমারে!”

বিছানা থেকে নামল নির্জন; পারিজার পা ধরে টেনে নিয়ে এলো ওকে বিছানার কিনারে। এবারে দাঁড়িয়ে চুদবে ও, কাজে লাগাবে পায়ের শক্তি।

পারিজার ভোদা অতিরিক্ত রসে এতটাই পিচ্ছিল হয়ে গিয়েছে যে, কিছুই প্রায় ফিল করছে না ও, কোনরকম বাঁধা ছাড়াই বাড়া ঢুকছে ভোদায়। আবারও বিছানার চাদর তুলে ভোদাটা মুছে নিল নির্জন, মুছল বাড়াটাও।

বাড়া সেট করে ঠাপ দিতেই পারিজা বলে উঠল, “আঃ… হ্যাঁ… এমনে চোদ… এমনে…আঃ আঃ…এমনে মরদের লাহান চোদ… ষাঁড়ের লাহান চোদ!”


Tags: , , , ,

Comments are closed here.