নবযৌবনাদের কৌমার্য হরণ -৭

January 21, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

নবযৌবনাদের কৌমার্য হরণ -৬

আমি প্রথমে তৃষিতার মাথায় হাত বুলিয়ে তার সাহস যুগিয়ে তার তরতাজা মাইদুটো টিপে তার বাসনা আরো বাড়িয়ে তুললাম। তারপর তাকে চিৎ করে শুইয়ে দিয়ে তার উপর উঠে তার পায়ের সাথে আমার পা জড়িয়ে দুইদিকে সরিয়ে দিলাম, যাতে তার গুদের ফাটলটা আর একটু খুলে যায় এবং বাড়া ঢোকানোর সময় সে কোনও প্রতিবাদ না করতে পারে।

এরপর আমি তৃষিতার অক্ষত গুদের সরু চেরায় আমার আখাম্বা বাড়ার ডগ ঠেকিয়ে একটু চাপ দিলাম। আমার বাড়ার ডগ তার সতীচ্ছদ ফাটিয়ে ভীতরে ঢুকে গেছিল। আমি আগেই হাত দিয়ে তৃষিতার মুখ চেপে রেখেছিলাম যাতে সে গুদ ফাটার ব্যাথায় চেঁচামেচি না করতে পারে। তাও তৃষিতা ব্যাথায় ককিয়ে উঠেছিল, কারণ তার মাখনের মত নরম গুদ সামান্য চিরে গেছিল। যদিও আমি সেটা তাকে বুঝতে দিইনি!

কয়েক মুহুর্ত বাদে আমি দ্বিতীয়বার চাপ দিলাম। আমার বাড়ার বেশ র্কিছু অংশ ভীতরে ঢুকে গেল। তৃষিতা ব্যথায় কাতরাচ্ছিল। আমি তার ঠোটে চুমু খেয়ে বললাম, “ব্যাস বোন, যা হবার হয়ে গেছে! তোকে আর এর থেকে বেশী ব্যাথা সহ্য করতে হবেনা! তুই কুমারী থেকে পরিপক্ব নারী হয়ে গেছিস! এবার যেটা হবে তুই তাতে শুধু আনন্দ আর মজাই পাবি, সোনা!”

আমি তৃষিতা কে একটু সামলে ওঠার সুযোগ দেবার পর খূব আস্তে আস্তে ঠাপ দিতে আরম্ভ করলাম। আমার বাড়া থেকে প্রচুর কামরস বেরুনোর ফলে তার যোনিপথ আরো কিছুটা পিচ্ছিল হয়ে গেল এবং ধীরে ধীরে আমার বাড়ার অধিকাংশটাই তার গুদের ভীতর আসা যাওয়া করতে লাগল। ততক্ষণে তৃষিতাও ব্যাথা কাটিয়ে উঠে অনেকটাই ধাতস্ত হয়ে গেছিল, তাই সেও আস্তে আসতে ঠাপের সুখ ভোগ করতে লাগল।

আমি বুঝতেই পেরেছিলাম তৃষিতা নিজেকে ঠিক এ্যডজসট করে ফেলেছে, কারণ সে কোমর তুলে তুলে ঠাপের তালে তলঠাপ দেওয়া আরম্ভ করেছিল। যদিও সদ্য কুমারীত্ব হারানো কিশোরী মেয়েটা তিন চার মিনিটের মধ্যেই প্রথমবার জল খসিয়ে চরমসুখ ভোগ করে ফেলেছিল।

এতক্ষণে তৃষিতার মুখে হাসি ফুটল। সে আমার দুটো গালে চুমু খেয়ে মুচকি হেসে বলল, “দাদা, তুই আমায় নতুন বিশ্বে নিয়ে গেলি! আমি আজ অনভিজ্ঞ কুমারী থেকে অভিজ্ঞ প্রাপ্তবয়স্কা নারী হয়ে গেলাম! আমি আমার বান্ধবীদের সমান যায়গায় পৌঁছে গেলাম! আমার যে কতটা আনন্দ হচ্ছে, আমি তোকে বোঝাতে পারছিনা! আমি বুঝতে পারছি, তোর বাড়ার চাপে আমার গুদ ফেটে গেছে, কিন্তু এখন আমি সব জ্বালা যন্ত্রণা সহ্য করে নিয়েছি!

তুই কি ভেবেছিলি আমি তোর বাড়ার চাপ সহ্য না করতে পেরে পা টেনে গুদ চেপে ধরব? আর সেজন্য কি তুই তোর পা দিয়ে আমার পা দুটো ফাঁক করে আটকে রেখেছিস? এই নে, আমি আমার পা আরো বেশী ফাঁক করে দিলাম! ঢুকিয়ে দে, তোর গোটা বাড়াটাই, আমার গুদের ভীতর! নিশ্চিন্ত থাক, আমি সহ্য করে নিতে পারবো! তুই আমায় এ ভাবেই আরো বেশ কিছুক্ষণ ঠাপাতে থাক, আমার আবারও জল খসবে!”

আমি উৎসাহিত হয়ে আমার ছোট বোনকে দ্বিগুণ উৎসাহে ঠাপাতে থাকলাম এবং কিশোরী মেয়েটা সুখের সীৎকার দিতে থাকল। প্রায় পনরো মিনিট বাদে আমার বীর্য নিষ্কাসন হল যেটা আমি তৃষিতার গুদের ভীতরেই ঢেলে দিলাম।

তৃষিতার গুদ থেকে বাড়া বের করে নামার পর আমি লক্ষ করলাম, ইন্দ্রাণীর মত তার গুদ থেকেও আমার বীর্য আর তার রক্ত মিশে গিয়ে গোলাপি রংয়ের গাঢ় তরলে পরিণত হয়েছে। পাছে তৃষিতা ভয় পায়, তাই আমি তাকে শুইয়ে রেখেই তার গুদ পরিষ্কার করে দিলাম।

এক রাতের মধ্যেই দুই মাস্তুতো ভাইবোন প্রেমিক প্রেমিকায় পরিণত হয়ে গেল। তৃষিতার সদ্য চোদন খাওয়া গুদকে বিশ্রাম দেবার জন্য আমি ঐ রাতে আর তাকে চুদিনি, শুধু তার মাইয়ের খাঁজে মুখ ঢুকিয়ে ঘুমিয়ে ছিলাম। তবে তৃষিতা যে কটা দিন আমার বাড়িতে ছিল, আমি প্রতিরাতেই তাকে ন্যাংটো করে চুদে নিজের এবং তার শরীরর জ্বালা মিটিয়ে ছিলাম।

আমার কামের চতুর্থ শিকার হয়েছিল আঠারো বছর বয়সী আমারই বাড়ির কাজের মেয়ে রূপা। সে তখনও কুমারী হলেও যেহেতু প্রাপ্তবয়স্কা ছিল, তাই তার গুদ ফাটিয়ে আমি কোনও অপরাধ করনি।

রূপার মা বাসন্তীই আমাদের বাড়ির কাজটা নিয়েছিল। বেশ কিছুদিন যাবৎ বাসন্তী অসুস্থ থাকার কারণে তার বড় মেয়ে রূপা কাজের দায়িত্ব নিজের হাতে তুলে নিয়েছিল। রূপা কুমারী হলেও তার শারীরিক বিকাস একটু যেন বেশীই ছিল, তাই তার মাই এবং পাছা সাধারণের থেকে একটু বড় এবং দাবনাদুটো একটু বেশীই ভারী হয়ে গেছিল।

রূপা সাধারণতঃ শালোওয়ার কুর্তা পরেই কাজে আসত। কাজের মেয়ে হওয়া সত্বেও রূপা কিন্তু তার মাইদুটো সঠিক সাইজের ব্রেসিয়ারের এবং পাছাদুটো সঠিক সাইজের প্যান্টির বন্ধনে আটকে রাখত। কাজ করার সয় রূপা শরীর থেকে ওড়না খুলেই রাখত, যার ফলে তার ভী কাট কুর্তার মাঝখান দিয়ে তার মাইয়ের খাঁজ ভালভাবেই দেখা যেত। এমনকি সামনে ঝুঁকে ঘর পরিষ্কার করার সময় কুর্তার উপরের খোলা অংশ দিয়ে ব্রেসিয়ারের মোড়কে বাঁধা তার মাইদুটোর অধিকাংশটাই দেখা যেত।

কেন জানিনা, আমার কিন্তু রূপার চাউনিটা প্রথম থেকে একটু অন্য রকম লেগেছিল। তার চাউনিতে একটা যেন বিশেষ সেক্স অ্যাপীল ছিল। রূপা প্রায়শঃই একটা মাদক চাউনি দিয়ে আমার দিকে তাকিয়ে থাকত। ঐ সময় আমি নিজেও যেন কেমন জ্ঞান চৈতন্য হারিয়ে ফেলে তার দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে থাকতাম। আস্তে আস্তে রূপা আমার মনের মধ্যে ঘর করা আরম্ভ করল।

ঐসময় আমার মাস্তুতো বোন তৃষিতাও বাড়ি ফিরে গেছিল। ইন্দ্রাণী কে মাঝে মাঝে চোদার সুযোগ পেলেও তার গুদের প্রতি আমার আর সেই আকর্ষণটা ছিলনা যেটা একটা অক্ষতা মেয়ের আচোদা গুদের প্রতি থাকে। নতুন কোনও উঠতি বয়সের অক্ষতা ছুঁড়ি কে নতুন করে ভোগ করার জন্য আমার শরীর বারবার চনমনিয়ে আর ধন আবার চিনচিনিয়ে উঠছিল। ঠিক এমনই সময় রূপা আমার সংস্পর্শে আসল।

সেদিন সকাল থেকেই আমার বাড়ি ফাঁকা ছিল। অর্থাৎ আমি ছাড়া বাড়িতে আর কেউ ছিলনা। রূপা ঠিকসময় আমার বাড়িতে এসেছিল। কেন জানিনা সেদিন তাকে আরো বেশী সুন্দর দেখাচ্ছিল।

রূপা ওড়না নামিয়ে রাখতেই আমার শরীরে যেন আগুন লেগে গেছিল। আমি রূপার কাছ থেকে এ বিষয়ে এগুনোর জন্য একটা …… শুধু মাত্র একটা ইঙ্গিত পেতে চাইছিলাম, অথচ সে সাবলীল ভাবে ঘর পরিষ্কার করেই যাচ্ছিল।

ঠিক সেই সময় রূপার ডান পা থেকে মল খুলে মাটিতে পড়ে গেল। মল ছিঁড়ে যাবার ফলে রূপার মন খূব খারাপ হয়ে গেল। এই ঘটনার সুযোগ নিয়ে আমি তাকে বললাম, “রূপা, মলটা আমায় দে, আমি সারিয়ে দিচ্ছি!”

রূপা মলটা আমার দিকে এগিয়ে দিল। আমি পরিস্থিতির সুযোগে মল নেবার সময় তার কোমল হাতটা একটু টিপে দিলাম। রূপা লজ্জায় মুখ নিচু করে ঠোঁট কামড়াতে লাগল, কিন্তু সে অবস্থাতেও তার কামুক চাউনি এবং মাদক মুচকি হাসি আমার দৃষ্টি এড়াতে পারেনি। তাও তার মাত্র এইটুকু ইঙ্গিত তাকে আমার কাছে টানার জন্য যঠেষ্ট ছিলনা।


Tags: , , , ,

Comments are closed here.