নবযৌবনাদের কৌমার্য হরণ -৬

January 20, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.
কিন্তু তৃষিতা এতটাই গভীর নিদ্রায় নিমগ্ন ছিল, সে ঘুনাক্ষরেও টের পাইনি যে তারই নিজের মাস্তুতো দাদা তার অব্যাবহৃত যৌনাঙ্গ দেখে ফেলেছে এবং সেখানে চুমুও খেয়েছে! একটু বাদে তৃষিতা ঘুমন্ত অবস্থাতেই আমার বিপরীত দিকে এমন ভাবে পাশ ফিরল, যে তার উন্মুক্ত মাখনের মত নরম এবং রাজভোগের মত গোল এবং স্পঞ্জী পাছাদুটো আমার তলপেটের সাথে চেপে গেল।

ফলে যা হবার তাই হলো! আমার লুঙ্গিটা আগেই কোমর অবধি উঠে গেছিল। তৃষিতার নরম পাছার ছোঁওয়া চাপে আমার বাড়া পুরো ঠাটিয়ে উঠে কাঠের মত শক্ত হয়ে গিয়ে তার পাছার ঠিক তলায় দাবনার খাঁজে ঢুকে গেল আর ঝাঁকুনি দিতে লাগল! আমি তৃষিতাকে এমন ভাবে জড়িয়ে ধরলাম যাতে আমার দুটো হাত তার কচি মাইদুটোর উপর বসে গেল। বাড়ার ঝাকুনি খেয়ে তৃষিতার ঘূম পাতলা হয়ে গেল এবং সে নিজের পাছার তলায় হাত বাড়িয়ে বোঝার চেষ্টা করল কোন শক্ত জিনিষ তার দাবনায় খোঁচা মারছে।

আধঘুমন্ত তৃষিতা ঠিক ভাবে না বুঝতে পেরে ঘুমের ঘোরেই আমায় জিজ্ঞেস করল, “এই দাদা, আমার দাবনার মাঝে কি একটা শক্ত জিনিষ আটকে আছে রে?” আমি মুচকি হেসে বললাম, “তুই এপাস ফিরে নিজেই দেখে নে, কি আটকে আছে!”

তৃষিতা চোখ বুজেই আমার দিকে ফিরল। আমি তার হাতে আমার সিঙ্গাপুরী কলাটা ধরিয়ে দিলাম। আমার বাড়া হাতে ধরতেই তৃষিতার ঘুম পুরো হাওয়া হয়ে গেল এবং সে চমকে উঠে বলল, “দাদা, এটা কি রে? এটা কি তোর নুঙ্কু? এটা ত খূব ছোট্ট ছিল, যেটা ছেলেবেলায় আমি মাঝে মাঝেই হাতে নিয়ে চটকাতাম আর খেলতাম! সেই জিনিষটা কবে আর কি করে এত বড় হল?”

আমি নাইটির উপর দিয়েই তৃষিতার মাইদুটোয় হাত বুলিয়ে হেসে বললাম, “শোন বোন, বয়স বাড়ার সাথে সাথে তোর মামদুটো যেমন বড় আর তোর দাবনাদুটি যেমন ভারী হয়েছে, ঠিক তেমনই আমার নুঙ্কুটাও বড় হয়ে গেছে। এখন এটাকে নুঙ্কু না বলে বাড়া বলে। শুধু আমার কেন, কোনও মেয়ের ছোঁওয়া বা চাপ খেলে যে কোনও ছেলেরই বাড়া ঠাটিয়ে উঠে শক্ত হয়ে যায়! দেখ সোনা, ছেলেবলায় ত তোর মাসিক হত না, কিন্তু এখন হয়! এটাই মেয়েদের শরীরে যৌবনের লঙ্কণ! এখন তোর শরীর যৌনসম্পর্কের জন্য পূরো তৈরী!”

আমি তৃষিতাকে নিজের কাছে টেনে নিয়ে তার একটা মাই টিপতে এবং অন্যটা চুষতে আরম্ভ করলাম। কিশোরি মেয়েটা আমার আহ্লাদে ছটফট করে উঠছিল এবং মুখের ভীতর মাইটা আরো বেশী চেপে ধরছিল। আমি সুযোগ বুঝে মাই টেপা বন্ধ করে তার দাবনাদুটোর উপরের অংশে হাত বুলাতে এবং মাঝে মাঝে তার কচি যৌবনদ্বার স্পর্শ করতে লাগলাম।

আমার সোহাগের তাড়ণায় তৃষিতার গুদ রসে ভরে গেছিল। এক সময় সে নিজেই আমার হাতটা দাবনার উপর থেকে টেনে নিয়ে গুদর উপর রেখে দিল এবং চোখ বন্ধ করে আমার সোহাগ উপভোগ করতে লাগল। আমি এক সময় তার কচি গর্তের চেরায় আমার একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। তৃষিতা ‘উই মা’ বলে সীৎকার দিয়ে বলল, “এই দাদা, কি করছিস? তোর ঐ মোটা আঙ্গুলে আমার ব্যাথা লাগেনা, বুঝি? আচ্ছা, আঙ্গুলটা একটু নাড়াতে থাক ত! আমার খূব মজা লাগছে!”

আমি ইচ্ছে করেই আঙ্গুলটা সামনে পিছন করতে লাগলাম, যাতে তৃষিতা বাড়ার অনুভূতি পায়। গুদে আঙ্গুলি হেলন উপভোগ করতে দেখে আমি তৃষিতা কে বললাম, “বোন, আমার আঙ্গুল নাড়ানো ত তুই বেশ উপভোগ করছিস। এবার আমার ধনটা নিজের গুদে ঢুকিয়ে নিয়ে দেখ, এর কয়েকগুণ বেশী মজা পাবি! তবে বাড়ির কারুর কাছে বলবিনা, কিন্তু! বললে তারা কিন্তু খূব বকাবকি করবে আর আমাদের দুজনকে একবারও কাছে ঘেঁষতে দেবেনা!”

তৃষিতা মুচকি হেসে বলল, “ওরে দাদা, এইটুকু বোঝার আমার যঠেষ্টই বয়স হয়েছে, রে! আমার কি মাথা খারাপ, যে আমি এইসব কথা বাড়ির লোকজনকে জানাবো? তুই যেটা বললি, আমার বেশ কয়েকটা বান্ধবীর সেই অভিজ্ঞতা হয়ে গেছে। এবং বেশীর ভাগ ক্ষেত্রেই তাদের সহসঙ্গী হয়েছে, তাদের কোনও দাদা বা বয়ফ্রেণ্ড। আমি তাদের কাছ থেকেই জেনেছিলাম এই খেলাটা নাকি খূবই মজার, চুটিয়ে সুখ ভোগ করা যায়! আমারও অভিজ্ঞতা করার ভীষণ ইচ্ছে আছে! কিন্তু আমার ভয় করছে আমি আমার সরু গুদে তোর ঐ বিশাল বাড়া কি করে নেব! এই, খূব ব্যাথা লাগবে, তাই না রে?”

আমি তৃষিতার মাথায় হাত বুলিয়ে সাহস দিয়ে বললাম, “না রে বোন, তেমন কিছু নয়! প্রথমবার ঢোকানোর সময় সামান্য ব্যাথা লাগবে, কিন্তু একবার গোটা জিনিষটা ঢুকে গেলে আর ব্যাথা লগবেনা, উল্টে ভীষণ মজা লাগবে।! তোর ঐ বান্ধবীরাও এই একই কথা বলবে! একবার মজা পাবার পর সব মেয়েই ঐ প্রথম চাপের ব্যাথা ভুলে যায় এবং পুনরায় চোদন খাবার জন্য ছটফট করতে থাকে। আমি খূবই আস্তে আস্তে ঢোকাবো, তোর তেমন কিছু কষ্টই হবেনা!”
তৃষিতা মুখে কিছু বলল না কিন্তু মুচকি হেসে আমার বাড়া একটু খেঁচে দিয়ে ইশারায় বুঝিয়ে দিল যে সে রাজী আছে। কি মজা, আমার ষোড়শী সুন্দরী মাস্তুতো বোন আমায় তার গুদ উন্মোচনের অনুমতি দিয়ে দিয়েছে!

আমি আর একটুও সময় নষ্ট না করে সাথেসাথেই নিজের গেঞ্জি আর লুঙ্গী খুলে পুরো উলঙ্গ হয়ে গেলাম। তৃষিতা আমার বুকে হাত বুলিয়ে বলল, “দাদা, তোর শরীরের গঠনটা কি সুন্দর, রে! তোকে ন্যাংটো দেখলে শুধু আমি কেন, অন্য যে কোনও মেয়ে তোর সামনে পা ফাক করতে রাজী হয়ে যাবে! দাদা, তুই যদি সত্যিই আমার বর হতিস, আমি সারাদিন পুরো উলঙ্গ হয়ে তোকে জড়িয়ে ধরে শুয়ে থাকতাম!”

আমি ইয়ার্কি করে বললাম, “বোন, তুই ত এখনও নাইটি পরেই আছিস! ন্যাংটো আর হয়েছিস কই?” তৃষিতা মাদক সুরে জবাব দিল, “নাইটিটা আমার গায়ে থাকলেও আমার কোনও সম্পদই ঢাকা নেই, রে! আমি ত আগেই তোকে আমার সব কিছু দেখিয়ে দিয়েছি! তুই নিজের হাতে নাইটিটা খুলে দিয়ে আমায় তোর মতন পুরো উলঙ্গ করে দে! যৌবনকালে আমার প্রথম উলঙ্গ হওয়া তোর হাতেই হউক!”

আমি তৃষিতার বলামাত্রই তার একমাত্র আভরণ নাইটিটা খুলে তাকে পুরো উলঙ্গ করে দিলাম। ঘরের বড় আলোয় তৃষিতার তরতাজা যৌবনে উদ্বেলিত ফর্সা শরীর আরো জ্বলজ্বল করে উঠল। ন্যাংটো হবার ফলে আমাদের দুজনেরই বাসনা যেন আরো কয়েকগুণ বেড়ে গেল।

আমার সেদিনের সেই ছোট্ট বোন, শৈশবে যার আমি বহুবারই পেচ্ছাবের ফুটো দেখেছি, আজ এমন মনমোহিনি রূপে আমার সামনে দাঁড়িয়ে ছিল! যেখানে ভাইবোনের স্নেহের বন্ধনের আর কোনও অস্তিত্ব ছিলনা! ছিল শুধুই কাম আর দৈহিক আকর্ষণ, যেটা যে কোনও দুটি নারী আর পুরুষের মাঝে তৈরী হয়! তাই দুটো উতপ্ত শরীর এক হয়ে মিশে যাবার জন্য ছটফট করতে লাগল। তৃষিতা শুধু একবার বলল, “দাদা, একটু আস্তে ঢোকাস! তোর যন্ত্রটা বড্ড বড়, রে! আমার কেমন যেন ভয় করছে!”


Tags: , , , ,

Comments are closed here.