আমার বৌ এর থেকে তোমার মাইগুলো কতো বড়

January 14, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

বলেছিলাম যে কিছুদিন আগে সুব্রত এর মেসো এসেছিলো। সুব্রত আমার স্বামী এর নাম। আজ বলবো উনার সাথে ঘটে যাওয়ার অভিজ্ঞতা।

তো হঠাৎ একদিন ওর মেসোশ্বশুর কল দিয়ে বললো, তোদের বিয়েতে আসতে পারিনি। বুঝিস তো যে, তোদের মাসি মারা যাওয়ার পর থেকে কেমন একঘুরে হয়ে গেছি। তোদের বিয়ের সময় তোদের মাসি অসুস্থ ছিলো তাই আসতে পারিনি। যাক, এখন যদি এসে তোর এখানে কিছুদিন বেড়িয়ে যাই এবং বৌমাকেও দেখে যাই তাহলে কি তোদের সমস্যা হবে?

ও বলে দিলো, এসে কিছুদিন বেড়িয়ে যেতে। মাসি মারা যাবার পর কোথাও বের হননি। একটু ভালো লাগবে। গ্রাম থেকে এসে একটু শহরের বাতাস খেয়ে যান। চাঙ্গা হয়ে যাবেন।

উনি দিন ঠিক করে আসলেন। আমরা তাকে স্টেশনে আনতে গেলাম। আগে কোনোদিন দেখিনি তাকে। উনি ট্রেন থেকে নামতেই সুব্রত আমার সাথে পরিচয় করিয়ে দিলেন। উনি আমাকে আশীর্বাদ করলেন। লোকটা ৫০ ছুঁইছুঁই। গ্রামের মানুষ তাই শরীর শক্ত। ভাবলাম গ্রামের মানুষ তাই খুব একটা স্মার্ট হবে না। ধুতি পরে আসবে। একটু আঞ্চলিক ভাষায় কথা বলেন কিন্তু ড্রেসআপ সুন্দর ছিলো।

গাড়ীতে যেয়ে বসলাম। উনার পাশে আমাকে বসে যাওয়ার পথে টুকটাক শহর দেখিয়ে দিতে বললেন। উনি এতো কাছে ঘেঁষে বস্লেন যে মাঝে মাঝে উনার কনুইর সাথে আমার বুকে ধাক্কা খাচ্ছিলো।

বাসায় যেতে যেতে সন্ধ্যা তখন। ওইদিন আবার সুব্রত ছূটি নিয়েছিলো তাই কাল সকালে তাড়াতাড়ি কাজে চলে যাবে কারন কি যেন মালের শিপমেন্ট আসবে। তাই সবাই গল্প করতে করতে তাড়াতাড়ি খেয়ে ফেললাম।

উনাকে বললাম, আপনি সোফায় বসুন। আমি আপনার জন্য গেস্টরুমটা গুছিয়ে দিচ্ছি। এই বলে আমি বিছানা গুছাতে গেস্ট্রুমে গেলাম। গুছাচ্ছিলাম এমন সময় সুব্রত এসে পিছন থেকে জামার ভিতর হাত ঢুকিয়ে মাইগুলো ধরে বললো, আজ না তোমাকে অনেক সুন্দর লাগছে।

আমি বললাম, বাড়ীতে লোক আসলে তোমার অসভ্যতা বাড়ে। এখন কিছু করো না। উনি ঘুমিয়ে নিক।
ও বললো, জেগে থাকুক। আমি আমার বিয়ে করা বৌকে আদর করবো। তাতে কি হয়েছে? আজ রাতে মাথায় একটা বুদ্ধি এসেছে।

আমি বললাম, উল্টাপাল্টা কিছু করো না। গ্রামের মানুষ। পরে পুড়ো গ্রাম জানাবে। এই বলে নিজেকে ছাড়িয়ে নিয়ে বিছানা ঘুছিয়ে মেসোশ্বশুরকে ঘুমাতে দিয়ে আসলাম আর বললাম, মেসো রাগ করবেন না। হয়তোবা আমি অনেক সকালে উঠেন কিন্তু আমার এতো সকালে উঠার অভ্যাস নেই। আবার কাল অনেক সকালেই সুব্রত চলে যাবে। আমি উঠে চা বানিয়ে দিবো আপনাকে। উনি বললেন, আমাকে নিয়ে টেনশন করো না। তোমার সুবিধামতোই সব করো।
আচ্ছা বলে সব গুছিয়ে নিজের বেডরুমে আসলাম। ড্রেস পালটে নাইটি পরে শুতে গেলাম ডিম লাইট জ্বালিয়ে।

সুব্রত ফ্রেশ হয়ে বেড়িয়ে দরজা পুড়ো না লাগিয়ে একটু ফাক করে রেখে বেডে আসলো।
আমি জিজ্ঞেস করলাম, দরজা বন্ধ করলে না কেনো??
ও বললো, যদি রাত বিরাতে উনার কিছুর দরকার পরে। যাক গে, বাদ দাও। এই বলে চুমু খেলো।
আমি বললাম, তাহলে যা খুশি করো কিন্তু শব্দ করো না।

সুব্রত আদর করতে লাগলো। নাইটি জোর করে খুলে দিয়ে মাই এর বোঁটাগুলো চুষতে লাগলো। এক হাত গুদের কাছে নিয়ে পচাৎ করে আঙ্গুল ভরে দিলো।
ও বললো, বুড়ো দেখলে তো তুমিও কম অসভ্যতা করো না। গুদ দেখি ভিজে খাল হয়ে আছে।
আমি বললাম, জানি না যাও।

নিচে নেমে ওর ধনটা চুষে দিলাম। ওর উপর উঠে বসলাম। ও নিচ থেকে ঠাপাতে লাগলো ইচ্ছে করে শব্দ করে। যদিও গুদটা ভিজে একদম পচাৎ পচাৎ করে শব্দ হচ্ছিলো। ও উঠে আমার কানে বললো, ওই দেখো দরজার পিছনে ছায়া দাড়িয়ে আছে। তোমার মেসোশ্বশুর লুকিয়ে দেখছে।

আমি বললাম, প্লিজ উল্টাপাল্টা কিছু করো না। পরে মুখ দেখাতে পারবো না। তুমি অফিস চলে গেলে তো পরে আমাকে ওর সাথে একা থাকতে হবে ওর সাথে। আমার কথা পাত্তাই দিলো না। আমাকে ধরে শুইয়ে দিয়ে ইচ্ছে মতো ঠাপাতে লাগলো। আমিও আরামে পাগল হয়ে যাচ্ছিলাম। শুয়ে ছিলাম তাই দেখতে পেলাম দরজা এর কাছে একটা ছায়া নড়াচড়া করছে। মেসো তাহলে আমাদের এসব শুনছে। এই চিন্তা করে আরো উত্তেজিত হয়ে পরলাম।

এমন সময় সুব্রত ওর ধনটা বের করে জোরে ঢুকিয়ে দিলো।
আমার মুখ দিয়ে “আহ” শব্দটা আচমকা বেড়িয়ে গেলো এবং অনেক জোরেই।
আমি ওকে বললাম, শয়তান কোথাকার এভাবে লাগে না আমার? এভাবে কেউ পুড়োটা ঢুকায়?
ও শব্দ করে বললো, ঈশ মেসো এর কথা ভেবে তো গুদ একদম ভিজিয়ে খাল বানিয়ে ফেলেছো। আবার উনার লাগছে।

ইশশ, মেসো ওপাশে দারিয়ে ওর খিস্তিগুলো শুনছে। এইভাবে আমার ২ বার জল খসিয়ে ও গুদে মাল ফেলে দিলো। আমি উঠে ধুতে যাবো তখনই দরজার পিছনের ছায়াটা সরে গেলো। ফ্রেশ হয়ে এসে ঘুমিয়ে পরলাম।

শীতের সকাল। সুব্রত একটু ঘুম ভাঙ্গিয়ে বললো, আমি যাচ্ছি। কাজ আছে। মেসোকে চা করে দিয়েছি। আমিও খেয়ে নিয়েছি। নিশ্চিন্তে ঘুমিয়ে পরে উঠে কাজ করো।

আমি আবার কম্বল মুড়িয়ে ঘুমিয়ে পরলাম। স্বপ্ন দেখলাম কে যেনো আমাকে আদর করছে। ঘুম ভেঙ্গে গেলো। বুঝলাম কেউ আমার পিছন থেকে মাইগুলো ধরে টিপছে। পাছায় ধনের ঘষা লাগছে। ঘুরতেই দেখলাম, আরে মেসো আপনি এখানে? কম্বল এর ভিতর আপনি ল্যাংটা হয়ে কেনো?

উনি বললেন, কাল রাতে তোমাদের দেখলাম। জানো তোমার অসুস্থ হওয়ার পর থেকে আমি একদম উপোস। সুব্রত এর মুখে যখন শুনলাম আমার কথা ভেবে তুমি গুদ ভাসিয়ে দিয়েছো। সারারাত শুধু তোমাকে নিয়ে ভেবেছি। সকালে ও চলে যাওয়ার পর দেখলাম তুমি শুয়ে আছো। এতো পাতলা নাইটি দিয়ে এমন বুক ঢাকে? আর নিজেকে সামলাতে পারলাম না পাতলা নাইটি এর ফাক দিয়ে তোমার বোঁটাগুলো দেখে।

আমি না না করছিলাম। উনি বলে উঠলেন, দেখো আমি তোমার বড়। তাও আবার শ্বশুর লাগি তাই বড়দের কথা শুনতে হবে। এমনটি করো না লক্ষিটি। এই বুড়োটাকে একটু আদর করতে দাও। উপোস ভাংতে দাও। আর কিছু করবো না। কতোদিন কনো মাই মুখে নেই না। তোমারগুলো দেখে আর পারছি না।

এই বলে উনি হাত দিয়ে কাধ থেকে নাইটি এর ফিতাটা সরাতেই একটা মাই বেড়িয়ে পড়লো। উনি মুখ নামিয়ে মাই এর বোটাটা মুখে পুড়ে নিলেন। চুষতে শুরু করে দিলেন মুখে নিতেই নিতেই। মুখের লালা দিয়ে ভিজিয়ে দিলেন বোটাটা।

আমি হতভম্ব হয়ে রইলাম আবার মনে মনে চাচ্ছিলাম ও। উনি বললেন, আমার বৌ এর থেকে তোমার মাইগুলো কতো বড়। এই বলে আরেক হাত দিয়ে আরেক কাধের নাইটি এর ফিতা নামিয়ে দিলেন।
আমি বললাম, প্লিজ মেসো এরকম করো না। আমি আপনার বৌমা লাগি।
উনি বললেন, মা বললে না? মা এর


Tags: , ,

Comments are closed here.