নব যৌবনাদের স্বতিত্ব হরণ -১

January 9, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.
২০২০ সালের শেষের দিকের শীতকালটা বোধহয় জঘন্যতম! এমনিতেই শীতকালে সুন্দরীদের অঙ্গ প্রত্যঙ্গ ঢাকা থাকে, এবারে তার দোসর হয়েছে মাস্ক! অর্থাৎ মাই আর পোঁদের সাথে তাদের মুখটাও ঢাকা! করোনা আমার মত ছেলেদের সমস্ত আশা আকাংক্ষা ধুলিসাৎ করে দিয়েছে। কিসের চিন্তা করে আমরা খেঁচবো, বলুন ত?

স্কুল কলেজ সব বন্ধ, তাই রাস্তায় দাঁড়ালে উঁচু ক্লাসের স্কুলপড়ুয়া কিশোরীদের বা কলেজে পাঠরতা নবযুবতীদের দুষ্টু মিষ্টি কলরব একটুও শোনা যাচ্ছে না। তবু একটু হলেও, কখন সখনও জীন্সের স্লিমফিট প্যান্ট পরিহিতা নবযুবতীদের পাছার দুলুনি দেখা যায়! স্লিমফিট ছাড়া অন্য কিছু পরলে ত পুরোটাই ভাঁড়ে মা ভবানী!

ছেলেদের পক্ষে শীতের সব থেকে যন্ত্রণার আভরণ হল শাল! শাল গায়ে থাকলে নবযৌবনা বা নববিবাহিতাদের মাইয়ের খাঁজের গভীরতা দেখতে পাওয়া ত দুরের কথা, মাইয়ের সাইজ এবং গঠনটাও ঠিক ভাবে বোঝা যায়না। মেয়েটার ছুঁচালো. না কি থ্যাবড়া বা ঢ্যাপসা মাই কিছুই জানার উপায় থাকেনা।

আচ্ছা বাবা, এতরকমের পোষাক থাকতে মেয়েরা কেনইবা শাল গায়ে দেয়, আমি বুঝতেই পারিনা! আরে বাবা, আমরা ত কিছু নিয়ে বা কেড়ে নিচ্ছিনা, যার জন্য নিজের শরীরের সম্পদগুলি এইভাবে লুকিয়ে রাখার প্রয়োজন হয়! আমরা ত শুধুমাত্র দৃষ্টিভোগ করি, যাতে পরবর্তী সময় সেইগুলোর কথা ভেবে ‘আপনা হাত জগন্নাথ’ করে নিজেদের শরীর ঠাণ্ডা করতে পারি!

বাসে ট্রেনেও একই অবস্থা! শীতকালে কোনও সুন্দরী বগলকাটা জামা পরেনা, যার ফলে চলন্ত বাস বা ট্রেনের উপরের হ্যাণ্ডেল ধরে রাখলেও তাদের লোম বা চুল কামানো বগল দেখা যায়না! ভীড় বাসে উঠে কোনও সুন্দরী নবযৌবনার পিছনে দাঁড়িয়ে ভীড়ের সুযোগে তার পোঁদে হাত বুলানোর এখন কোনও সুযোগই নেই। পাছায় একটু হাত ঠেকলেই মেয়েটা এমন ভাবে তাকায় যেন আমার হাতে করোনা কিলবিল করছে, এবং পোঁদে হাত ঠেকলেই যেন তক্ষুণি তার পোঁদের গর্ত দিয়ে শরীরে করোনা ঢুকে যাবে! আরে ভাই, করোনা নাক মুখ দিয়ে ঢোকে, পোঁদের গর্ত দিয়ে কখনই ঢোকেনা! তাছাড়া এখন সেই ভীড় বাসই বা কই? সবাই ত প্রায় বাসের সীটে পোঁদ রেখেই বসে থাকে!

সিনেমা হলও বন্ধ! কোনও রূপসীকে সিনেমা দেখতে রাজী করিয়ে হলের ভীতর গভীর অন্ধকারের সুযোগে তার জামা আর ব্রেসিয়ারের ভীতর হাত ঢুকিয়ে মাইদুটো চটকানো বা প্যান্টির ভীতর হাত ঢুকিয়ে তার তরতাজা গুদে হাত বুলানোরও কোনও উপায় নেই। এমনকি জিমে বা সুইমিং পুলে কসচ্যূম পরে থাকা নবযুবতীদের অর্ধনগ্ন শরীরও দেখা যাবেনা, কারণ সেটিও বন্ধ।

সব থেকে বেশী অসুবিধার হচ্ছে মাস্কের জন্য! যে কয়টা উঠতি বয়সের মেয়ে, প্রাপ্তবয়স্কা নবযুবতী, নব বিবাহিতা বৌদি রাস্তায় বেরুচ্ছে, তাদের সবাইয়েরই নাক মুখ সব মাস্ক দিয়ে ঢাকা থাকছে। তার ফলে সুন্দরীদের সুন্দর মুখটাও দেখতে পাওয়া যাচ্ছেনা! তাদের গোলাপের পাপড়ির মত নরম ঠোঁটে কি রংয়ের লিপস্টিক বা লিপগ্লস লাগানো আছে, তাও বোঝার উপায় নেই!

পিকনিক স্পটে পিকনিক পার্টি নেই, তাই সেখানটাও মরুভূমি হয়ে আছে। ইদানিং কালে পিকনিক পার্টির সদস্য হিসাবে যঠেষ্ট সংখ্যক বিবাহিতা এবং অবিবাহিতা নবযৌবনাদের দেখা পাওয়া যায় কিন্তু এবছর?? না কিছুই নেই!

কই, গত শীতে ত এমন কোনও ঝামেলাই ছিলনা! আমি ত ভীড় বাসে কতইনা নবযৌবনার পোঁদে হাত বুলানোর সুযোগ পেয়েছিলাম। এমনকি বাসে বা ট্রেনে ঠেলাঠেলির সময় সুযোগ বুঝে কতইনা মেয়েদের মাখনের মত নরম কব্জি ধরে অবলম্বন দিয়েছিলাম। অনেক সময় ভীড়ের জন্য মেয়ে বা বৌদিদের বুকের ঢাকা সরে যাবার ফলে তাদের মাইয়ের খাঁজ দেখারও সুযোগ পেয়েছিলাম। প্রায়শঃই ত বগলকাটা জামা বা ব্লাউজ পরা অবস্থায় চলন্ত বাস বা ট্রেনের উপর দিকের হাতল ধরে থাকা দিদিভাই এবং বৌদিভাইয়েদের লোম বা চুল কামানো বগল দেখে মুগ্ধ হয়েছিলাম। কিন্তু এই শীতে? সব কিছুতেই যেন পূর্ণ বিরাম!

এই করোনা আসার অনেক আগে কলেজে পড়াকালীন আমার সেই বান্ধবী চয়নিকা, যে একসময় আমার প্রেমিকাতেও পরিণত হয়েছিল, কলেজের পড়া শেষ করে একটা ভাল মাইনের চাকরীও জুটিয়ে নিয়েছিল। দৈবক্রমে তার এবং আমার কর্ম্মস্থল খূবই কাছাকাছি ছিল, তাই আমরা দুজনে একসাথেই নিজের নিজের কর্ম্মস্থলে যাতাযাত করতাম।

কলেজ জীবনে চয়নিকা আমার শুধু গার্লফ্রেণ্ডই ছিল, কিন্তু আমরা দুজনেই চাকরীতে ঢোকার পর সে কখন যে আমার বান্ধবী থেকে প্রেমিকা হয়ে গেছিল আমরা বুঝতেই পারিনি। প্রেমিকা হবার পর আমরা দুজনে অনেক সময় ছুটির দিনে একটু দুরে অবস্থিত কোনও রিসর্টে গিয়ে ঘর ভাড়া নিয়ে সারাদিনও কাটিয়েছি, তখন চয়নিকা আমার সামনে পা ফাঁক করতে একটুও দ্বিধা করত না।

আমরা দুজনে ন্যাংটো হয়েই রিসর্টর ঘরে সারাটা দিন কাটাতাম, তখন চয়নিকাকে সারাদিনে অন্ততঃ তিনবার অবশ্যই চুদতাম এবং চয়নিকা নিজেও আমার ঠাপে খূবই মজা পেত। চয়নিকা সারাদিনই আমার বাড়া কচলাতে আর চুষতে থাকত। তবে আমরা দুজনে ভবিষ্যতে পরস্পরকে বিয়ে করে ঘর সংসার করব, এ কথা কোনওদিনই ভাবিনি। আমি ঠিক করেছিলাম চয়নিকার সাথে আমি শুধুই ফুর্তি করব এবং বিয়ে করে আমি অন্য কোনও গুদে বাড়া ঢোকাবো। ঠিক তেমনই চয়নিকাও জানত, বিয়ে হলে তার গুদে অন্য কোনও বাড়া ঢুকবে।

চয়নিকা আমায় ইয়র্কির ছলে একদিন বলেও ছিল, “জয়ন্ত, তুমি আমার চোদার পথটা চওড়া করে দিচ্ছ, যাতে ফুলসজ্জার রাতে আমার বরের বাড়া খূব সহজেই আমার গুদে ঢুকে যাবে এবং আমার একটুও ব্যাথা লাগবেনা। তোমার এই আখাম্বা বাড়ার ঠাপ খেয়ে আমার এমন অভ্যাস হয়ে গেছে যে কোনও ছেলের ছোট বাড়া আমার গুদে ঢুকবে, আমি ভাবতেও পারছিনা!

আশাকরি আমার বরের বাড়াটাও তোমার মতই বড় হবে, কি বলো? আচ্ছা ডার্লিং, তুমি ত বিয়ের পর আবার নতুন করে অন্য কোনও মেয়ের গুদ ফাটাবে! তাকেও ত আবার আমার মতই প্রথম রাতে খূব কষ্ট সইতে হবে, তাই না?”

আমি হেসে বলেছিলাম, “সেটা নাও ত হতে পারে! সেও ত তোমার মত নিজের কোনও নাংকে দিয়ে বিয়ের আগেই গুদ ফাটিয়ে রাখতে পারে! এখনকার কালে প্রায় সব মেয়েরই প্রেমিক থাকে সেজন্য কোনও মেয়েই অক্ষত গুদ নিয়ে ফুলসজ্জার খাটে ওঠে না!

আমি ত বলব, মেয়েদের বিয়ের আগেই গুদ ফাটিয়ে রাখা অনেক ভাল, তাহলে তারা ফুলসজ্জার রাতে নতুন করে আর কোনও কষ্ট পায়না এবং খূব সহজেই বরের বাড়া সহ্য করে নিতে পারে!”

চয়নিকা ইয়ার্কি করে বলেছিল, “তাই বলে ফুলসজ্জার রাতে নতুন বৌয়ের এঁঠো আর ব্যাবহার হয়ে থাকা গুদ মারতে তোমার কোনও দ্বিধা হবেনা?”
আমিও হেসে বলেছিলাম, “যা বাবা! দ্বিধা আবার কিসের? তোমাকে চুদে দিয়ে আমি নিজেও ত কোনও এক ছেলেকে এঁঠো আর ব্যাবহার হয়ে থাকা গুদে ফুলসজ্জা করতে বাধ্য করব! আবার এমনও ত হতে পারে, তোমার হবু বরই আমার হবু বৌয়ের সীল ফাটিয়ে রেখেছে! সেটা হলে ত খূবই ভাল হয়, তাই না?”


Tags: , , , ,

Comments are closed here.