লকডাউনে কাম-রস-রঙ্গ ০৫

December 23, 2020 | By Admin | Filed in: চটি কাব্য.
রাতের খাওয়াদাওয়া করে বান্টি, মুমুর সাথে ড্রইংরুমে টিভি দেখছি। সোফায় দুইপা মুড়ে দুজনের মাঝে গায়ে গা লাগিয়ে বসেছি। ন্যুড লাইফ স্টাইলে আমরা এখন এতটাই অভ্যস্ত যে, মনেই হয়না কোনো দিন কাপড় পরেছি। ইদানিং ছেলের দুধ চুষার নেশা হয়েছে খুব। সুযোগ পেলেই হয় আমার না হয় মুমুর দুধে মুখলাগায়। বেশি ঘাটাঘাটি করলে বোনের দুধের সেপ নষ্ট হয়ে যাবে বলার পর থেকে আমারটাই নাড়ে-চুষে বেশী। টিভি দেখার মাঝে এখন সে সেটাই করছে- হয় নাড়ছে নয়তো চুষছে। আমারও অভ্যাস খারাপ হয়েগেছে। পাশে থাকলে আমিও ছেলের পেনিস নাড়ানাড়ি করি।

হিন্দী সিরিয়ালে বউ শাশুরীর তর্কাতর্কি খুব আগ্রহ নিয়ে দেখছি এসময় বান্টির ডাক,‘আম্মু।’
‘বলো।’ আমার মনোযোগ টিভিতে।
‘নাড়ো।’
‘কি নাড়বো?’ তর্কযুদ্ধ ক্লাইক্সে পৌঁছেগেছে। বান্টি কি চায় বুঝতে পারছিনা।
‘আমার নুনু নাড়ো।’

বান্টির বলার ভঙ্গীতে মা-মেয়ে দুজনেই হাসতে লাগলাম। মুমু হাসছে আর আমাকে বলছে,‘দাও দাও তোমার খোকন সোনার নুনুটা নেড়েদাও।’
ছেলের পেনিস নেড়ে বাড়তি বোনাস হিসাবে চুষে দিলাম। পেনিস চুষে মাল বাহির করার পর থেকে মাঝেমাঝেই ছেলের পেনিস চুষি। বান্টি বায়না ধরলে মাঝেমধ্যে চুষে মালবাহির করি।
‘এবার চুষে খোকাবাবুর হোয়াইট ক্রিম বাহির করো।’ মুমু এখনো ভাইএর পিছনে লেগে আছে।
‘আমি কেনা? তুমি চুষে বাহির করো।’ মেয়েকে বললাম।
‘তোমার চুষা দেখে আমি আরো শিখতে চাই।’
‘আমার সাথে দুষ্টুমি হচ্ছে তাই না?’
‘বান্টি বলে তোমার চুষা নাকি আমার চাইতে ভালো হয়।’
এমন হাসি-ঠাট্টার মধ্যে ছেলেমেয়েরা তাদের আসল মনোভাব ব্যক্ত করলো। ওরা ইন্টারকোর্স করতে চায়।

মুমুর এখন সেফ পিরিয়ড চলছে। এসময় অনেক মেয়েরই যৌনচাহিদা তুঙ্গে অবস্থান করে। তাছাড়া মুমুর যৌনচাহিদাও বান্টির তুলনায় বেশী। ভাইএর সাথে সে প্রতিদিন ওরাল সেক্স করতে চায়। ইদানিং দুজনেই যৌনমিলনের জন্য অস্থির হয়ে আছে। আমি আপত্তি করলে ওরা শুনবে সেটা জানি। কিন্তু সেটাও আমার মনোপুত নয়। ভাইবোনের বাহিরে ওরা দুজন বন্ধুওতো বটে। সুতরাং ওদের মধ্যে শারীরের আদান-প্রদান হলেই বা ক্ষতি কি?

ওদের চোখের সামনে দিয়ে আমি রবিনকে নিয়ে দুইএক দিন পরপর বেডরুমে ঢুকছি। সেক্স করার সময় আমাদের যৌনমিলনের শীৎকার, হাসাহাসি, বিছানায় ধস্তাধস্তির আওয়াজ, চরম মূহুর্তে একটানা শীৎকার ধ্বনি ভাই-বোন দুজনেই শুনছে। সুতরাং ওরাও সেক্স করতে চাইবে সেটাই স্বাভাবিক। আমিও এই দিনটার অপেক্ষা করছিলাম যে কখন ওরা সেক্স করার কথা বলবে। দুজনকে নিয়ে বেডরুমে চলে আসলাম।

বেডরুমে আলোর বন্যা বইছে। মুমু, বান্টি চুমাচুমি দিয়ে শুরু করে এখন সিক্সটি নাইন পজিসনে ব্যস্ত। ওদের উত্তেজক কর্মকান্ড আমার যোনিপথকেও প্লাবিত করছে। ভাইবোনের শারীরিক প্রেম দেখতে দেখতে নিজের গুদ নাড়ছি, দুধ টিপাটিপি করছি। ডিলডোটা আমি হাতের কাছেই রেখেছি আর ওটার গায়ে একটা ডটেড কন্ডোম পরিয়ে নিয়েছি। গুদের দেয়ালে ডটেড কন্ডোমের ঘর্ষণ আলাদা কামউন্মাদনা তৈরী করে। এমন দিনে আমার গুদের স্পেশাল কেয়ার দরকার। ছেলেমেয়ে জানে আমি এটা ব্যবহার করি তবে তাদের সামনে এই প্রথম ব্যবহার করছি। একারণে নিজেও খুব উত্তেজিত। আমি রাবারের পেনিস গুদের মুখে ধরে চাপ দিলাম।

মুমু বান্টিকে বলছে,‘তুমি উপরে উঠো।’ তারপরেই মেয়ের অসহিষ্ণু গলার আওয়াজ পেলাম,‘মাম্মিই!’
‘বলো।’ এসময় আবার কেন ডাকে? আমার হাত থেমে গেলো। ডিলডো কেবল অর্ধেক যোনিপথ অতিক্রম করেছে।
‘বান্টি পেনিট্রেট করতে পারছে না।’ মেয়েটা একটুতেই অধৈর্য্য হয়ে পড়ে।
‘তাকে একটু জোরে পুশ করতে বলো।’
‘বলেছি কিন্তু তবুও পারছে না।’
‘তোমার কি লুব্রিকেন্ট লাগবে?’
‘ওহ নো মাম্মি। আমি অলরেডি লুব্রিকেন্টের বণ্যা বইয়ে দিয়েছি।’
মেয়ের রসিকতায় হেসে ফেললাম। আমার নদীতেও এখন কর্ণফুলীর জোয়ার।
‘প্লিজ আম্মু, তুমি একটু হেল্প করো।’ এবার বান্টির আকুতি।

পাগল ছেলে বলে কি? এই কাজে আমি কিভাবে হেল্প করবো? ওদের দিকে তাকিয়ে সমস্যাটা ধরতে পারলাম। মুমুর দুপাশে হাঁটু মুড়ে ওর উপরে বান্টি শুয়ে আছে। অনেকটা ব্যাঙএর মতো। কোমর এপাশ-ওপাশ, সামনে-পিছনে নিয়ে জায়গামতো পেনিস ঢুকানোর কসরত করছে ছেলে। মুমু দুই পা একত্রে চেপে রাখার কারণে যোনীমুখ চেপে আছে তাই বান্টি পেনিস পুশ করলেও লক্ষ্যভেদ করতে পারছে না। মনেমনে হাসলাম। ওর বাবারও প্রথম দিন এমন নাজেহাল অবস্থা হয়েছিলো। রবিনের অবশ্য কোনো সমস্যা হয়নি।

মেয়ের পাশে বসে তাকে পা দুইটা দুপাশে ছড়িয়ে দিতে বললাম। মুমু নির্দেশ পালন করলো। চুষার কারণে গোলাপী যোনী রক্তিম বর্ণ ধারণ করেছে। বোনের দুই পায়ের মাঝে কিভাবে পজিসন নিতে হবে বান্টিকে বুঝিয়ে দিলাম। বললাম,‘এবার পুশ করো।’ ওর পেনিসের মাথা এবার মুমুর ক্লাইটোরিসে চাপদিচ্ছে। মুমু আবার ক্ষেপে গেলো। ‘ধ্যাৎ তুমি কোনো কাজেরই না। আম্মু তুমি একটু গাইড করো নয়তো ভাইয়া আমাকে ব্যাথা দিবে।’
বুঝলাম আমাকেই মাঠে নামতে হবে। যুদ্ধ, প্রেম আর যৌনমিলনে সবই জায়েজ।

কোনো মা এমনটা করেছে কি না জানিনা। বান্টির পাশে বসে তাকে কোমর উঁচু করতে বললাম। ওর খাড়া পেনিস এবার নিচের দিকে তাক করে আছে। পাঁচ আঙ্গুলে ছেলের পেনিস ধরলাম। ওটা পিছলা হয়ে আছে। এসময় মেয়ের আগ্রহ দেখে চমৎকৃত হলাম। মুমু দুহাতে যোনীমুখের ঠোঁটদুটো মেলে ধরে আছে। জানিনা এটা সে কিভাবে শিখলো। ছেলের পেনিসের মাথা মেয়ের রসালো যোনীমুখে ঠেকিয়ে তাকে আস্তে আস্তে পুশ করতে বললাম। বান্টি খুব ধৈর্যের সাথে নির্দেশ পালন করছে। ছেলের নিতম্বে হাত রাখলাম। সব বাধা পেরিয়ে বান্টির পেনিস ধীরে ধীরে বোনের যোনীপথ পেরিয়ে গোড়া পর্যন্ত ঢুকেগেলো। মেয়ে একটুও শব্দ করেনি দেখে আমি এবারো চমৎকৃত হলাম। ভাইএর পেনিস শরীরে ধারণ করার জন্য সে এতটাই ব্যগ্র ছিলো যে সঙ্গমের প্রাথমিক ব্যাথা উপেক্ষা করতে পেরেছে।

এরপর আমাকে আর কিছু করতে বা বলতে হয়নি। যা করার ভাইবোন হাসাহাসি করতে করতে করলো। বান্টি পেনিস চালাচ্ছে আর মুমু চার হাতপায়ে তাকে জড়িয়ে ধরছে। চুমা খেতেখেতে আমার দিকে তাকিয়ে হাসছে। দুজনের চোখেমুখে প্রথম যৌনমিলনের আনন্দ-উচ্ছাস। বান্টির ছন্দহীন অঙ্গ চালনা, মুমুর নিয়ন্ত্রণহীন শীৎকার সবই উপভোগ্য। বান্টি প্রথমবার খুব তাড়াতাড়ি বীর্যপাত করলো। তবে দ্বিতীয়বারেই সে বোনকে যৌনতৃপ্তি দিলো। যৌনসঙ্গমের মধ্যদিয়ে দুজন কাঙ্খিত কামতৃপ্তি লাভ করলো। যৌনতৃপ্তির আনন্দে মুমুর চোখমুখ ঝলমল করছে। বান্টির গালমুখ চুমায় চুমায় ভরিয়েদিচ্ছে। আমার দিকে চেয়ে বললো,‘এটাই কি অর্গাজম?’
উপরনিচ মাথা ঝুঁকিয়ে বললাম,‘ইয়েস ডার্লিং।’
‘আই ওয়ান্ট ইট এগেইন..নাও। আমি এটা প্রতিদিন পেতে চাই।’ মেয়ে ঝকঝকে দাঁত বাহির করে হাসছে।
ওর হাসি দেখে মনেহলো মেয়েটা একটা কামুকী বনবেড়ালী। আমিও হাসলাম। আমার হাসিতে প্রশ্রয়।

তৃতীয় দফা সঙ্গমের সময় মুমু বান্টির উপর সওয়ার হলো। জীবনের প্রথম ওরা সঙ্গম করছে তাই কোনো বাধা দিলাম না। চেয়ে চেয়ে দেখেলাম আর মাঝেমাঝে ওদের আনাড়িপনায় প্রাণখুলে হাসলাম। নিজের গুদে ডিলডো চালানোর সময় মাঝেমাঝে কিছু টিপস দিয়ে দুজনের যৌনমিলনের আনন্দ বাড়িয়ে দিলাম। ভাইবোনের চুদাচুদি দেখতে দেখতে ইতিমধ্যে আমারও দুইবার এক্সট্রিম অর্গাজম হয়েগেছে।

আমার মেয়ে পনেরো বছর বয়সে যৌনসঙ্গমের স্বাদ পেলো আর আমি পেয়েছিলাম আঠারোয়। ভাইবোন ধীরে ধীরে সঙ্গমের কলাকৌশল শিখছে। ভাইএর সেক্স পারফরমেন্সে মুমু বেজায় খুশী। প্রথম প্রথম ওরা সেক্স করার জন্য মুখীয়ে থাকতো। কিন্তু আমাকে দুজনের স্বাস্থ্য আর সেফটির দিকে খেয়াল রাখতে হয়। তবে নিরাপদ দিনগুলিতে ওদেরকে যৌনমিলনে বাধা দেইনা। অন্য দিনগুলিতে ভাইবোন নিয়মিত বিরতিতে ওরাল সেক্স করে।

সেপ্টেম্বর মাস চলছে। স্কুল কলেজ এখনো বন্ধ। ডাইনিংএ বসে রবিনের বউ নিমার সাথে ভিডিও চ্যাট করছি। মুমু দৌড়ে ডাইনিংএ ঢুকলো, ওর পিছনে বান্টি। বান্টি বোনকে ধরার চেষ্টা করছে কিন্তু মুমু বারবার নগ্ন শরীরে ঢেউতুলে ভাইএর হাত গলিয়ে বেরিয়ে যাচ্ছে। বান্টির দন্ডায়মান পেনিস বাতাসে বাড়িমারছে। মুমুর স্তনজোড়া দোলখাচ্ছে। বান্টি আব্দার করছে,‘প্লিজ একবার..প্লিজ একবার।’ মুমু খিলখিল করে হাসতে হাসতে মাথা নাড়ছে। বান্টি আরেকবার ধরার চেষ্টা করতেই ওর হাত পিছলে মুমু ডাইনিং থেকে বেরিয়ে গেলো। ভিডিও ক্যামেরায় এসব দেখতে পেয়ে রবিনের বউ রসাত্নক মন্তব্য করলো।

‘মামী তোমার ছেলের পেনিসটা কিন্তু দারুন।’
‘তোর লোভহচ্ছে নাকি?’
‘চুষতে পেলে ভালো লাগবে আর তোমার আপত্তি না থাকলে একটু ঢুকিয়েও দেখতে চাই।’
‘ছেলের জিনিসে তোর তো দেখছি বেজায় লোভ।’
‘চুষতে আর ঢুকাতে দিবা কিনা সেটা বলো।’
‘বান্টির কলা এখনো পোক্ত হয়নি। আরো পোক্ত হোক তখন ভেবে দেখবো।’ আমি হাসতে হাসতে বললাম।
ডাইনিং থেকে দুজনকে বেডরুমে দেখতে পাচ্ছি। মুমু বিছানায় চিৎপটাং শুয়ে বামহাতে যোনীপুষ্প আড়াল করে রেখেছে। ওর দুই পা মেঝেতে ঝুলছে। নিমাকেও ওদের হুটোপুটি দেখালাম।

‘চোখের সামনে এতোকিছু ঘটছে, ছেলের সাথে তোমার সেক্স করতে ইচ্ছা হয়না?’ নিমার আগ্রহের অন্ত নাই।
‘তাতো হয়ই।’ আমি সত্যি উত্তোরটাই দিলাম। নিমাকে বললাম,‘মাঝেমাঝেই বান্টির সাথে সেক্স করার ইচ্ছা জাগে। এটাও বুঝি যে, আমি এগুলে বান্টিও এগুবে। মুমু আপত্তি করবেনা সেটাও জানি। কিন্তু কেনোজানি বাধাটা ভাঙ্গতে পারছি না।’
‘ছেলের সাথে সেক্স না করে আছো কি ভাবে? আমি হলে অনেক আগেই সেক্স করতাম।’

‘ওটা এখন মুমুর খেলনা। আপাতত মুমুই খেলুক। আমি পরে ভেবে দেখবো।’ আমি ভাইবোনের বাহাস শুনতে পাচ্ছি।
‘প্লিজ একবার..শুধু এক মিনিট..।’ বান্টি আব্দার করছে।
মুমু খিলখিল করে হাসতে হাসতে মাথা নাড়ছে। বলছে,‘তাহলে আমিও তোমারটা চুষবো আর চুষে বাহির করবো।’
‘এখন না, কালকে..মাই প্রমিজ..।’
‘এখানে মধু মাখাও তাহলে চুষতে দিবো।’ মুমুর ডান হাতের আঙ্গুল যোনীর দিকে নির্দেশ করছে।
‘এখন না, রাতে..প্রমিজ।’

‘তাহলে চুষতে দিবো না।’ মুমু শরীর উল্টে উপুড় হলো।
বান্টি বোনের উপর উপুড় হয়ে জড়িয়ে ধরে বললো,‘তুমি আমাকে ব্ল্যাকমেইল করছো।’
‘জি না ব্রাদার আমি তোমাকে ইনসিস্ট করছি।’
‘তাহলে আমারটাও মধু মাখিয়ে চুষতে হবে।’
‘ওকে, ডান।’ মুমু চিৎ হয়ে যোনীফুলের উপর থেকে বাধা সরিয়েনিলো।

রবিনের বউ নিমা এখনো লাইনে আছে। ‘মুমুটা মনেহয় তোমার মতোই সেক্স হাংগরী।’
‘ঠিক বলেছিস। পুরাপুরী আমার স্বভাব পেয়েছে।’
‘বান্টি আর কিছুদিন পরে বোনকে সামলাতে পারলে হয়।’
‘তোর খুব দুঃশ্চিন্তা হচ্ছে মনে হয়।’
‘শুধু আমি না তোমার ভাগনাও এটা বলে। সেতো তোমার মেয়েকে চুদার জন্য একপায়ে খাড়া। বলে মুমু একটা খাসা মাল। একবার চুদতে পেলে জীবন স্বার্থক।’ নিমা দাঁত বাহির করে হাসছে।

‘রবিনের ধোন আমি কামড়িয়ে ছিড়ে ফেলবো।’ আমার বলার ভঙ্গীতে হেসে দিলো। আমিও হাসলাম। আমার মাথার ভিতর ছেলের সাথে চুদাচুদির ভাবনা গুনগুন করছে।

বান্টি ও মুমুকে সঙ্গমরত অবস্থায় দেখলাম। মুমু ভাইএর উপর সওয়ার হয়ে নিয়মিত ছন্টে উঠ-বস করছে। অল্পদিনে সে এটা ভালোই রপ্ত করেছে। ওর ববছাঁট চুল ঘাড়ের উপর দোলখাচ্ছে। বান্টি একটাকিছু বলতেই সে ঘাড় ঘুরিয়ে আমার দিকে তাকিয়ে হাসলো। আমিও পাল্টা হাসি দিলাম। ওদের যৌনমিলন শেষ না হওয়া পর্যন্ত আমি দেখলাম। দেখতে দেখতে ঠিক করলাম রবিন আর নিমাকে রাতে আসতে বলবো।

রবিন বা নিমার সাথে এখন আর গোপনে কিছু করতে হয়না। ওরা বাসায় আসলে অবাধ যৌনাচারে মেতেউঠি। এখনতো রুমের দরজাও বন্ধ করিনা। শুধু পর্দা ফেলা থাকে। শৃঙ্গার বা সঙ্গমের সময় আমার যৌনকাতর আওয়াজ কেউ শুনছে এই ভাবনা আমার যৌনতাড়না আরো বাড়িয়ে দেয়। যোনীরসের জোয়ারে বিছানার চাদর ভিজে যায়। নিমার গুদ চাঁটতে চাঁটতে রবিনের সাথে চুদাচুদি করি। যোনি গহ্বরে রবিনের ষন্ডামার্কা ধোনের প্রতিটা আঘাতে আমি গলাখুলে চেঁচাতে থাকি। কামতৃপ্তির চরমদশায় না পৌঁছানো পর্যন্ত আমার এই চেঁচামেচি চলতেই থাকে।

ছেলেমেয়ের কাছে আমি কোনোকিছু লুকাতে চাইনা। কারণ এতে ওরা আরো বেশী কৌতুহলী হবে আর ওদের মনে ভুল প্রভাব পড়তে পারে। মুমু, বান্টি অনেকদিন আমাদেরকে সেক্স করতে দেখেছে। রবিন, নিমা প্রথম প্রথম অস্বস্তি বোধ করলেও এখন আর করেনা। ন্যুড লাইফ স্টাইলে এখন ওরাও আমাদের সঙ্গী। পাঁচজন একসাথে বসে মাঝেমাঝে আড্ডা দেই। তবে যৌনসম্পর্কের বিষয়টা সম্পূর্ণ আলাদা। আমাদের থ্রীসাম সঙ্গমের সময় বান্টি বা মুমু কখনোই সামনে আসেনা। দূর থেকেই যেটুকু দেখার দেখে। দুভাইবোন যখন সেক্স করে আমরাও ওদেরকে বিরক্ত করিনা।

আগে রবিন, ওর বউ নিমা আর আমি মাসে অন্তত একবার একসাথে সেক্স করতাম। কিন্তু এই মাসে ওদের সাথে অলরেডি তিনবার থ্রীসামসেক্স করেছি। আর নিমার সাথে লেসবিয়ান সেক্সতো আছেই- এটা এক্সট্রা বোনাস। রবিনের আগ্রহে আমরা এটা একটু বেশিই করি। নিমা আর আমি শরীর নিয়ে মাতামাতি কারি। রবিন হস্তমৈথুন করতে করতে দেখে আর অবশেষে আমাদের শরীরের উপর মাল ছড়িয়ে দিয়ে অপার আনন্দ লাভকরে। কখনো কখনো চরম মূহুর্তে সে আমাদের সাথে সঙ্গমে লিপ্ত হয়। বিছানায় রবিন একজন তুখোড় খেলোয়াড়। আমাদের দুজনকে সে ভালোই সামলাতে পারে।


Tags: , , , ,

Comments are closed here.