মিডিয়া পাড়ার মাগি (১ম পর্ব)

December 14, 2020 | By Admin | Filed in: চটি কাব্য.
আমি প্রিতম আখতার।
এড নির্মাতা,মিডিয়া ব্যাক্তিত্ব,নাট্যপরিচালক ও নির্মাতা।
আমার যে পরিচয়টা সকলে জানে তার অনেক গভীরে আমার অন্যরকম একটা পরিচয় আছে। আমাকে এ লাইনে কাজ পেতে ও সফল হতে হয়েছে কিছু টেকনিক ব্যবহার করে। আর তা হল সুন্দরী ও লাস্যময়ী,গর্জিয়াস,গ্লামারাস নায়িকা ও মডেলদের দিয়ে কাজ করাতে হয়। আমার এই গোপন ব্যবসাটি সমাজের চোখে খারাপ হলেও, আমি একে খারাপ মনে করিনা, কারণ দেহব্যবসার জন্য লাইসেন্স দেয়া হয়, এটি জীবনের প্রয়োজনেই, আমি তো আর কাউকে এ ব্যবসায় বাধ্য করছিনা। বহু পুরুষ ও নারী ব্যাক্তিগত জীবনে অসুখী, তাদের যৌবনের চাহিদা মেটানো দরকার,তাই যৌনতাকে স্বাভাবিক ভাবে নিতে হবে। আমার নিজের বিশাল নেটওয়ার্ক, যাতে আমার বিজনেস সমগ্র দক্ষিণ এশিয়াতে। কর্লগার্ল,কলবয় সবকিছুরেই ব্যবস্থা করে থাকে আমার নিজস্ব ও বিশ্বস্ত লোকজন। আমি আর পাশাপাশি আমার সুটিং,স্ক্রিপ্ট,নাটক,চলচ্চিত্রে সুটিং,এডফার্মে এড নির্মাণ,সুন্দরী প্রতিযোগীতা সহ হাজার হাজার কাছে আমি এখন কোটিপতি। তবে একসাথে তিন নায়িকার গুদ মারাতে ও হোগা চাটাতে আমি যে কতটা পারদর্শী তা হয়ত অনেকেই জানেনা। মিডিয়াতে আমি সেরা সেক্স বিশেষজ্ঞ হিসেবে পরিচিত।যৌনতা,চোদাচুদিতে মন্দ যারা ভাবেন তারা দুরে থাকুন। চোদাচুদির ঘটনাটি মিস করবেন না কিন্তু।
জিনিয়া ইসলাম পিউ। বিশাল পুটকীওয়ালী মডেল। ও প্রথম মডেল হতে আসলে ওকে স্ক্রিন টেষ্ট করার সময়েই আমার মডেল বান্ধবী কেয়া আমকে বলে,
প্রিতম,ডার্লিং, তুমি তোমার প্যান্টের চেইন খুলে ফেল!যেভাবে তুমি ফেসবুকে সকল মেয়েকে তোমার মোটা,ইয়া লম্বা,বিশাল ও লাল ১০ ইঞ্চি নুনুটা বের করে দেখাও তা পিউ দেখুক। পিউ প্রিতম তোমার বস। আর বসের ধোনে গুদে চুদে গর্ভবতী হতে কি আপত্তি?
-না মানে ইয়ে.. আমাকে ফেমাস করার দায়িত্ব নিলে গুদে একটা নুনু কেন? হাজারটা নুনু নিতে আপত্তি নেই। তবে আমি ৬৯ সেক্স করব। আর আমার জরায়ুতে গরম রস ঢেলে দিতে হবে। কনডম ব্যবহার করবনা।
-তোমার ১০টি নগ্ন ছবি আমাদের দরকার।
-ইটস নো ম্যাটার। আই নিড ফেম..!
-অফকোর্স!! আই মাস্ট ডু ইট। অলরেডি ইউ আর গেটিং চান্স টু হিউজ ড্রামা এন্ড অলসো এজ মডেলিং। বাই ফাস্টলি ফাক হার্ড নুড বেবী!
এটুকু বলে পিউ ও আমার মডেল বান্ধবী কেয়া সম্পূর্ণ নেংটো হয়ে আমার সামনে দাড়াল। ওরা সকলে আমার মুখের সামনে এসে সাদা ও ফর্সা পোঁদের ফুটো ও লাল গুদ টেনে বের করে দেখিয়ে বলতে থাকে,
-স্যার আমি বহুদিন ধরে গুদ ফাটাইনি, আমি দারুণ অভূক্ত, আমি সেরা মাগী হতে চাই, চুদতে চুদতে যেন আমার গুদ সেরা গুদ হয়ে যায়, আর চাই সেরা মডেল ও নায়িকা হতে। তবে আমার এসব বিষয় যেন আপনি ও আমি ছাড়া কেউ না জানে!
-অফকোর্স!হোয়াই নট!
-স্যার আপনার পুরুষাঙ্গটা এত বড়,মোটা আর লম্বা দেখে এই যে দেখুন গুদে রস জমে আছে। দেরী না করে গুদ ভাল করে চাটুন। তারপর এমনভাবে আপনার মোটা,লাল ও বড় নুনুটা দিয়ে চুদুন যেন গুদ একদম ফেটে যায়! দেরী করবেন না স্যার! শুরু করুন!! চুদে গুদ ফাটাইয়া দেন!
ওর কামোত্তজক কথা শুনবার পর আমি নিজেকে ধরে রাখতে পারলাম না। এমনিতেই নগ্ন,তার উপর এমন কথা শুনবার পর আমার চকচকে নুনুটা আরো বড় হয়ে লাফাতে শুরু করল। আমি ওর সামনে দাড়াতেই নেংটো পিউ ও নেংটো কেয়া আমার মুখের সামনে এসে ওদের গরম জিভ বের করে আমার জিভ চাটতে,চুষতে শুরু করল।আমি পিউ ও কেয়ার গরম দুদু মলতে শুরু করি আর মাঝে মাঝে ওদের পুটকীর ফুটোয় হাত দিয়ে নাকে গন্ধ নিতে থাকি। ওহ্, মেয়েদের পুটকীর গন্ধ চোদাচুদিতে দারুণ সেক্স বাড়িয়ে দেয়। ওদের থুথুসহ আমি দুটি জিভ চুষতে ও চাটতে শুরু করলাম। উফ, ইসস, দুজন মেয়ের জিভে রসে ভরে উঠল আমার মুখে! আর ততক্ষণে কেয়া ও পিউ ওর গরম জিভের ডগা দিয়ে আমার নুনুর মুন্ডিতে সুড়সুড়ি দিচ্ছে। ওরা আমার নুনুর উপরে ও নীচে চুকস চুকস করে চেটে দিচ্ছে। গরম নুনুটা একদম ষ্ট্যান্ডবাই ততক্ষণে! আমি জিভ চুষে দেয়া সুন্দরীদ্বয়ের দুজোড়া করে চারচারটি বিশাল দুদুগুলো দুহাতে পাম্প করতে থাকলাম। এ এক অনাবিল অসহ্য সুখের মুহুর্তে নিজেকে সমার্পিত করলাম..।
চলবে

Tags: , ,

Comments are closed here.