চুদে চাটনি, বেকার খাটনি – ৩

December 2, 2020 | By Admin | Filed in: চটি কাব্য.
চুদে চাটনি, বেকার খাটনি – ২

পরেরদিন সকালে রাজনাথ বাবু ঘুম থেকে উঠতেই চা হাতে নিয়ে স্ত্রী বিমলা দেবীকে সামনে দেখতে পেলেন। এত তাড়াতাড়ি তার জন্য স্ত্রীকে চা হাতে দেখে তিনি কিছুটা অবাক হলেন।

রাজনাথ – কি ব্যাপার, এত সকাল সকাল চা হাতে নিয়ে দাঁড়িয়ে আছো কার জন্য? আর তোমার শরীরের কি অবস্থা? কাল তো আমি বাসায় ফেরার আগেই ঘুমিয়ে পরলে।

বিমলা দেবী – কার জন্য আবার? তোমার জন্যই চা করে নিয়ে এসেছি। কাল শরীরটা খুব খারাপ ছিল গো, তাই রাতে চোদাতে পারিনি। কোমড়ে খুব ব্যাথা করছিল, কিভাবে যে এই কোমড় দুলিয়ে চোদা খাবো, তাই ভেবে ভেবে ঘুমিয়ে পরেছিলাম। আজ কিছুটা ভালো লাগছে। তাই সকাল সকাল তোমার জন্য নিজ হাতে এক কাপ চা করে নিয়ে আসলাম।

রাজনাথ – তা যা বলেছো; বয়স তো আর কম হয়নি বলো। এই বয়সে যে কোমড় সোজা করে হাঁটতে পারছো, তাই তো অনেক।

বিমলা দেবী – কাম কি আর বয়সের কথা মানে বলো? এই তো দেখো, প্রতিদিন রাতেই তোমাকে দিয়ে এক বার না চোদালে আমার শান্তি হয় না, জানো তো। কাল রাতে না চুদিয়েই ঘুমিয়ে পরলাম। ওমা… রাতে ঘুমের ঘোরে স্বপ্নে দেখছি, তুমি আমায় চুদে চুদে তুলোধনা করছো। আর আমি সমানে তলঠাপ দিয়ে যাচ্ছি।

রাজনাথ – তাই? তুমি আজকাল স্বপ্নেও চোদাচুদি করতে দেখো?

বিমলা দেবী – হ্যাঁ, গো হ্যাঁ। শোনো, চা’টা খেয়ে নাও তো। এটা খেয়ে এখুনি আমাকে একবার চোদো। আমি যে আর থাকতে পারছি না।

রাজনাথ – কি বলছো? এইমাত্র না বললে, তোমার কোমড়ে খুব ব্যাথা? তাহলে এখন চোদা খাবে কি করে?

বিমলা দেবী – হুম… ব্যাথাই তো… খুব ব্যাথা। কিন্তু শোনো, আজ তুমি আমাকে শোয়া চােদা করো। আমি আমার গুদ কেলিয়ে বিছানায় শুয়ে পরি। তুমি আমার ওপরে উঠে চোদো। তাহলে আমাকে আর ব্যাথা পেতে হবে না। কিন্তু তোমাকে একটু বেশি কষ্ট করতে হবে এই যা।

রাজনাথ – ঠিক আছে প্রিয়তমা আমার। তোমার জন্য আমি এতটুকু কষ্ট তো করতেই পারি।

বিমলা তার কাপড় ব্লাউজ খুলে ফেললো। বিমলা যেহেতু ব্লাউজের নিচে কিছু পরে না, ব্লাউজ খোলার সাথে সাথে তার তরমুজ আকৃতির দুধগুলো উপচে পড়তে লাগলো। বিমলা শুয়ে পড়ায় তার মাইদুটো ঠিক যেন মাঠে পড়ে থাকা পাশাপাশি দুটি ফুটবলের মতো দেখতে লাগছিল।

রাজনাথ বাবু যদিও একসময় ইংরেজদের প্রচুর মাগি সাপ্লাই দিতেন, কিন্তু তার স্ত্রী বিমলার মতো এমন বৃহৎ আর টাইট মাই আর কোন নারীর তিনি দেখেননি। বিমলার দুধের সব থেকে বড় বৈশিষ্ট হচ্ছে, দুধদুটো বড় হওয়া সত্বেও একটুও ঝুলে পরেনি। বয়স তার এখন ৬৫। এই বয়সেও এত বড় দুধ না ঝুলে কিভাবে ঊর্ধমূখী হয়ে থাকে, তা একমাত্র ভগবানই জানেন।

এমন বড় টাইট দুধের মাঝে বোটাগুলোও বেশ সুন্দর। মাঝারি জলপাই আকৃতির খয়েরি বোটা, যার চার পাশে খয়েরি বৃত্ত বিমলার দুধকে যেন পৃথিবীর সেরা দুধের মর্যাদা দিয়েছে।

রাজনাথ বাবু তার ধুতি খুলে বিশালাকার লৌহদণ্ডটি বের করে কোন বিলম্ব না করেই বিমলার পরিপক্ক গুদে ঢুকিয়ে দিলেন। এরপর শুরু করলেন রামঠাপ। ঠাপের প্রতিটি আঘাতে খাটের কাঠগুলো ভেঙে যাওয়ার মতো অবস্থা।

বিমলা – ওগো… একটু আস্তে চোদো না। আমি যে অসুস্থ, তা কি তুমি ভুলে গেছো? একটু ধীরে ধীরে চোদো… আমার তো কোমড়ে ব্যাথা লাগছে।

রাজনাথ – তুমি জানো না, চোদার সময় আমি আস্তে চুদতে পারি না? এখন আর বলে লাভ নেই। কষ্ট হলেও তোমাকে এই রকম জোড়ে জোড়েই ঠাপ খেতে হবে।

বিমলা খুব ভালো করেই জানে, তার স্বামী রাজনাথের যখন কাম ওঠে তখন তার হিতাহিত জ্ঞান হারিয়ে যায়। বিয়ের রাতের কথা মনে পরে যায় বিমলার। সেদিন বাসর রাতে যখন বিমল প্রথম তার স্বামীর ভীম আকৃতির ধোনটা দেখেছিল, তার গলায় এক সাগর তৃষ্ণা লেগে গিয়েছিল। “হায় ভগবান, এই ধোন আমি কি করে আমার এই কুমারি গুদে নেব?” অথচ রাজনাথ তাকে কিছু বুঝে ওঠার সময় না দিয়েই হরহর করে বিমলার কুমারি আচোদ টাইট গুদে ধোনটা পুরো ঢুকিয়ে দিয়েছিল।

পরেরদিন সকালে বিমলা খোড়াতে খোড়াতে যখন বাইরে গিয়েছিল, তখন সবাই পেছনে পেছনে টিপ্পনি কাটছিল। সুতরাং বিমলা এখন রাজনাথকে যতই অনুরোধ করুক, সে কিছুতেই এখন তাকে রয়ে সয়ে চুদবে না। বরং আরো জোড়ে জোড়ে চুদে গতকাল রাতে না চুদতে পারার শোধ নিবে। তাই বিমলা আর তাকে আস্তে চোদারঅনুরোধ না করে নিজ থেকেই খিস্তি মারতে শুরু করলো।

বিমলা – আহ! চোদো… চুদে চুদে আজ আমর গুদের পাড় ভেঙে দাও। আজ কি কুক্ষণেই যে তোমার কাছে চোদাতে আসলাম, ভগবানই জানে। তা না হলে এই অসুস্থ কোমর নিয়ে কেউ কারো কাছে চোদা খেতে যায়?

রাজনাথ – চুদবই তো… কিন্তু তোমার গুদের পাড় কি করে ভাঙবো বলো তো। তা তো সেই কবেই ভেঙে দিয়েছি। এই ঢিলা খালের মতো গুদে ভাঙার মতো আর কি কিছু আছে?

বিমলা জানে তার গুদ এখন আর সেই আগের মতো আকর্ষণীয় নেই। কি করেই বা থাকবে? বড় ছেলে শিবনাথ এবং ছোট ছেলে কালীনাথ ছাড়াও তার আরো চার সন্তান একে একে তার এই ভোদা থেকে বের হয়েছে। মোট ছয়টি সন্তান যে গুদ থেকে বের হয়েছে, এত বছর পরেও সেই গুদ কি করে টাইট থাকে?

বিমলা – ঠিক আছে, তোমাকে আমার গুদের পাড় ভাঙতে হবে না। তুমি চোদো তো.. চোদো। এই আয়নামহলে বউ হয়ে আসার পর থেকে একটি রাতের জন্যও চোদা খাওয়া বাদ দেইনি। আজও এই অসুস্থ শরীর নিয়ে চোদাচ্ছি। ও আমার পতিদেব, বলো তুমি আমার ওপর সন্তুষ্ট তো?

রাজনাথ – আমি যদি বলি, তোমার উপর আমি সন্তুষ্ট নই, তাহলে আমার খুব বড় পাপ হয়ে যাবে গো। তুমি আমার জীবনের সবথেকে বড় সুখ। তোমাকে পেয়ে আমার এ জীবন ধন্য।

বিমলা – তাই গো? তাহলে আজ আমাকে তোমার জীবনের সেরা চোদাটা দাও স্বামী। আমাকে চুদে চুদে স্বর্গে নিয়ে যাও।

রাজনাথ গতকাল রাতে পুত্রবধূ মালতীকে পুরোহিতের সাথে চুদতে দেখে এমনিতেই গরম হয়ে আছে। তাই সে আজ এখন আর বেশি চুদতে পারবে না। অথচ, তার স্ত্রী তাকে আজ তার জীবনের সেরা চোদাটা দেয়ার আবদার করছে।

রাজনাথ – না গো, আমি খুবই দুঃখিত। আমি আজ তোমাকে আমার জীবনের সেরা চোদাটা দিতে পারবো না। আমি সেটা তোমাকে অন্য কোন একদিন দেব। কিন্তু তোমাকে কথা দিতে হবে, সেদিন তোমার কাছে আমি যা চাইবো, তুমি আমাকে তাই দেবে। কোন না করতে পারবে না।

বিমলা – আমার কাছে তোমার আর কিই বা চাওয়ার আছে? আমার তো সবকিছুই তোমার। তবুও এমন কিছু যদি তোমার চাওয়ার থাকে, যা তুমি আমার কাছে এখনো পাওনি, তাহলে আমি তোমাকে তা অবশ্যই দেব।

রাজনাথ বিমলার থেকে কথা আদায় করে বিদ‌্যুৎ গতিতে বিমলার ভোদায় ঠাপাতে লাগলো। প্রতি ঠাপে ঠাপে বিমলার গুদে যেন ঝড় বয়ে যেতে লাগলো। অবশেষে তার ঠাটানো বাড় থেকে গরম গরম তাজা বীর্য বিমলার ভোদায় ঢেলে দিল।

রাজনাথ তার নেতানো ধোনটা বিমলার গুদ থেকে টেনে বের করে ধুতি পরে বাইরে চলে গেল। বিমলা বীর্য মাখা নোংড়া শরীরে তার খাল সমান গুদ কেলিয়ে পরে রইলো। বিমলা ভাবতে লাগলো, কি এমন জিনিস যা তার স্বামী তার কাছে চাইবে? এটা ভাবতে ভাবতে সে বিছানা ছেড়ে উঠে গোছল করতে চলে গেল।


Tags: , , , ,

Comments are closed here.