বিমানবালার সাথে দুই রাত-৮

November 29, 2020 | By Admin | Filed in: চটি কাব্য, বিমানবালার সাথে দুই রাত.

বিমানবালার সাথে দুই রাত-৭

View all stories in series

বিমানের ভীতর কাজের শেষে অনিন্দিতা এসে আবার আমায় তাদের সাথে বসার জন্য আমন্ত্রণ জানিয়ে গেল এবং আমিও তখনই ওদের সাথে গিয়ে বসে পড়লাম। আসলে সারারাত নবনীতার উলঙ্গ শরীর জড়িয়ে থাকার ফলে আমার শরীরটাও খূব গরম হয়েছিল। এবং আমি আবারও সেই সময়টার অপেক্ষা করছিলাম যখন নবনীতাকে নিয়ে আমি আবার ঘরে ঢুকতে পারব।

ঐসময় ওদের মাঝে নবনীতা ছিলনা। সুযোগ বুঝে ঈপ্সিতা বলল, “বিনয়, নবনীতা বলছিল, গতকাল রাতে তুমি নাকি ফাটাফাটি খেলেছ! ও ত তোমার সংসর্গ ভীষণ ভীষণ উপভোগ পেয়েছে। সে ত আজ রাতেও বোধহয় তোমার সাথে আবার করবে। তোমার জিনিষটাও নাকি খূবই বড় এবং অত্যধিক শক্ত, তার মাথাটা নাকি নবনীতার জী স্পট স্পর্শ করেছিল!”

তখনই অনিন্দিতা আমার দাবনার উপর হাত বুলিয়ে মুচকি হেসে বলল, “এই বিনয়, শোনো না, নবনীতার মত একরাত তুমি আমাদেরকেও তোমার মধু খাবার সুযোগ করে দাও না, গো! বিশ্বাস করো, আমরা দুজনে কোনও অংশেই নবনীতার থেকে কম নই এবং নবনীতার যা আছে, আমাদেরও তাই আছে এবং সমান সমানই আছে। অন্ততঃ শার্টের উপর দিয়ে হলেও তোমার বুঝতে নিশ্চই অসুবিধা হচ্ছেনা যে আমাদের ব্রেসিয়ারের সাইজও কিন্তু নবনীতার মতই ৩২সি, অর্থাৎ কোনও তফাৎ নেই! তবে গঠনে সামান্য তফাৎ হতেই পারে।”

আমি স্টকিংসের উপর দিয়েই ঈপ্সিতা ও অনিন্দিতার দাবনায় হাত বুলিয়ে বললাম, “আমার ত মনে হচ্ছে আমি বিমানে করে ভারত ভ্রমণ না করে ইন্দ্রপুরী ভ্রমণে এসেছি, যেখানের অতি রূপসী রাজনর্তকীরা আমায় ঘিরে রেখেছে এবং আমার তাদের সাথে সবকিছু করার অনুমতি আছে! আমি ত তোমাদের দুজনের এই প্রস্তাব লুফে নিচ্ছি। কিন্তু নবনীতাই ত আমায় ইন্দ্রপুরী ভ্রমণের সুযোগ করে দিয়েছে। তাই নবনীতার অনুমোদন ছাড়া ত আমি তোমাদের দিকে হাত বাড়াতে পারব না!”

ততক্ষণে নবনীতা কাজ শেষ করে ফিরে এসেছিল। অনিন্দিতা তাকে ইয়ার্কি করে বলল, “শোন নবনীতা, তোর পুষ্যিপুত্তুর তোর অনুমতি ছাড়া আমাদেরকে স্পর্শ করতেও রাজী হচ্ছেনা! তুই গতরাতে তাকে এমন মধু খাইয়েছিস, যে সে তোর সাথে আঠার মত আটকে গেছে। তুই তোর বাঁধনটা একটু আলগা কর, যাতে আজ রাতে আমরাও তোর বন্ধু প্রেমিক, না না সরি, তোর দাদাকে ইন্দ্রপুরি ঘুরিয়ে আনতে পারি!”

আমার অভিপ্রায়ে খুশী হয়ে নবনীতা ওদের দুজনের সামনেই আমার ঠোঁটে চকাৎ করে একটা চুমু খেয়ে বলল, “আমার সোনাটা কি ভাল! যেহেতু আমি তাকে সাথে এনেছি, তাই সে আমার অনুমতি ছাড়া অন্য কোনও সুন্দরীর দিকে একপাও এগুচ্ছে না! ঠিক আছে সোনা, আমি তোমায় আজ রাতে ঈপ্সিতা ও অনিন্দিতার সাথে ফুর্তি করার অনুমতি দিচ্ছি। তাছার আমার পক্ষেও নিয়মিত যৌনসংসর্গ করা উচিৎ হবেনা, ফিগার খারাপ হয়ে যাবার সম্ভাবনা থেকে যাবে! আজ তুমি একরাতে দুই সুন্দরীকেই ভোগ করার সুযোগ পাবে। তবে একটা কথা মাথায় রেখো, ঈপ্সিতা ও অনিন্দিতা দুজনেই কিন্তু অতি কামুকি, তাই খূব সাবধানে মাঠে নেমো, তা নাহলেই কিন্তু অকাল প্রয়ান!”

আমার মনে হল নবনীতার অনুমতি পেয়ে ঈপ্সিতা ও অনিন্দিতা দুজনেরই স্তনদ্বয় যেন আরো একটু ফুলে উঠল। অবশ্য জাঙ্গিয়ার ভীতর আমার লিঙ্গরাজও মাথা তোলার চেষ্টা করছিল। ভাবা যায়, একরাতে দুই নবযৌবনা এবং দুই রাতে তিন নবযৌবনার সাথে যৌনসংসর্গের সুযোগ পাওয়া! আমার লিঙ্গরাজ তিন সুন্দরীর যোনিদ্বারে প্রবেশ করার সুযোগ পাচ্ছে এটা ভাবতেও আমার গর্ব হচ্ছিল!

চেন্নাই, পোর্টব্লেয়ার, চেন্নাই এবং মুম্বাই হয়ে সন্ধ্যার সময় আমেদাবাদে বিমান অবতরণ করল। যাত্রীগণ নেমে যাবার পর ওরা তিনজন কিছু আনুষ্ঠানিকতা পূরণ করল তারপর আমরা চারজনে মিলে হোটেলের উদ্দেশ্যে পাড়ি দিলাম।

এখানেও পাঁচতারা হোটেলে থাকার ব্যাবস্থা ছিল। আগের দিনের মতই ওরা তিনজনে কাউন্টার থেকে ঘরের চাবি নিয়ে লিফ্টের দিকে পা বাড়ালো।

ঈপ্সিতা ইয়ার্কি করে বলল, “এসো নবনীতার দাদাভাই, আজ রাতে ডিনারের আগে অবধি কিন্তু তুমি আমার এবং ডিনারের পর অনিন্দিতার! খূব মজা না? গতরাতে একটা বিমানবালাকে ভোগ করেছিলে, আজ রাতে অন্য দুজন বিমানবালাকে ভোগ করার সুযোগ পাবে! নবনীতার মত তোমায় কিন্তু আমাদেরও ঠাণ্ডা করতে হবে! কি গো, আমার কথা শুনে ভয় পয়ে গেলে নাকি?”

আমি ঈপ্সিতার পাছায় চাপড় মেরে ইয়ার্কি করে বললাম, “আরে দুর! এটায় ভয় পাবার কি আছে। এখন ত কামুকি বিমানবালা ভোগ করার আমার ভালই অভিজ্ঞতা হয়ে গেছে! চিন্তা নেই, ভালই ফাইট দেবো! অন্ততঃ কুড়ি মিনিট ত বটেই!”

ঈপ্সিতা আমার হাত ধরে নিজের ঘরে ঢুকিয়ে নিল। নবনীতা আমায় শুভেচ্ছা জানালো। ঈপ্সিতার নরম হাতের স্পর্শে আমার সারা শরীর চিড়মিড় করে উঠল, এবং জাঙ্গিয়ার ভীতর আমার যন্ত্রটা শক্ত হতে লাগল, কারণ ঈপ্সিতার পুরুষ্ট ছুঁচালো মৌসুমি দুটো আমার বুকের সাথে চেপে গেছিল।

ঘরে ঢুকেই ঈপ্সিতা দরজা বন্ধ করে আমায় আষ্টে পিষ্টে জড়িয়ে ধরে আমার গালে ও ঠোঁটে চুম্বনের বর্ষন করে দিল। ঈপ্সিতা মাদক সুরে বলল, “বিনয়, নবনীতা আর তোমার শারীরিক মিলনের বর্ণনা শোনার পর সকাল থেকই আমার প্যান্টি ভিজে আছে। বিশেষ করে নবনীতা হ্যাঁ বলার পর থেকেই সারাদিন আমার শরীরে বিদ্যুত বয়ে যাচ্ছে! এই শোনো, গতরাতে তুমিই ত নবনীতার স্টকিংস খুলেছিলে! আজ আমার স্টকিংসটা খুলে দাও!”

এই বলে ঈপ্সিতা আমার কাঁধের উপর পা তুলে দিল। তবে সে নবনীতার মত আমায় তার জুতো খুলে দেবার আদেশ করেনি। যেহেতু গতরাতেই আমার স্টকিংস খোলার অভিজ্ঞতা হয়েই গেছিল তাই আমি নিজেই ঈপ্সিতার স্কার্টের ভীতর কোমর অবধি হাত ঢুকিয়ে তার স্টকিংসের উপরের অংশ টেনে নামাতে লাগলাম।

আমি লক্ষ করলাম ঈপ্সিতাও মেরুন রংয়ের দামী প্যান্টি পরে আছে। আমি বুঝতে পারলাম পাছাকে আরো লোভনীয় করার জন্যই বোধহয় সমস্ত বিমানবালা দামী প্যান্টি পরে।

তবে ঈপ্সিতা একদম সঠিক কথাই বলেছিল! তার গুদের সাথে ঠেকে থাকা প্যান্টির অংশ কামরসে ভিজে জবজব করছিল। বেচারা বোধয় সকাল থেকেই ঠাপ খাওয়ার অপেক্ষা করছিল।

ঈপ্সিতা আমায় তার শার্ট ও স্কার্ট খুলে দেবার অনুরোধ জানালো। আমি আজ্ঞাপালনকারী ছাত্রের মত তখনই তার শার্ট ও স্কার্ট খুলে দিলাম। আমার চোখের সামনে তখন শুধু অন্তর্বাসে দাঁড়িয়ে থাকা স্বর্গের কোনও জীবন্ত অপ্সরা!

আমার মনে হল অজন্তা ইলোরার কোনও প্রস্তর নারীমূর্তি হঠাৎই জীবন্ত হয়ে আমার সামনে দাড়িয়ে আছে! একদম যেন ছাঁচে গড়া শরীর ঈপ্সিতার! তার ৩২সি সাইজের স্তনদুটি এবং তার মাঝের খাঁজ অত্যধিক লোভনীয়!


Tags: , , , , , , , ,

Comments are closed here.