কলসেন্টারে যৌনতা -২য় পর্ব

November 30, 2020 | By Admin | Filed in: কলসেন্টারে যৌনতা, চটি কাব্য.

কলসেন্টারে যৌনতা -১ম পর্ব

View all stories in series

বলে নিশিতা বিথীসহ ওরা পাঁচজন মেয়ে পটাপট সকলে সালোয়ার,শাড়ী,ব্লাউজ খুলে সম্পূর্ণ নেংটো হয়ে আমার সামনে দাড়াল। ওরা সকলে আমার মুখের সামনে এসে সাদা ও ফর্সা পোঁদের ফুটো ও লাল গুদ টেনে বের করে দেখিয়ে বলতে থাকে,

-স্যার আমরা বহুদিন ধরে অভূক্ত! আপনার পুরুষাঙ্গটা এত বড়,মোটা আর লম্বা দেখে এই যে দেখুন গুদে রস জমে আছে। দেরী না করে আমাদের ৫টা গুদ ভাল করে চাটুন। তারপর এমনভাবে আপনার মোটা,লাল ও বড় পুরুষাঙ্গটা দিয়ে চুদুন যেন গুদ একদম ফেটে যায়! দেরী করবেন না স্যার! শুরু করুন!! চুদে গুদ ফাটাইয়া দেন!
ওদের কামোত্তজক কথা শুনবার পর আমি নিজেকে ধরে রাখতে পারলাম না। এমনিতেই নগ্ন, তার উপর এমন কথা শুনবার পর আমার চকচকে নুনুটা আরো বড় হয়ে লাফাতে শুরু করল। আমি ওদের সামনে দাড়াতেই নিশীথা বিথী সহ পাঁচ সুন্দরী দেরী না করে দুজন মেয়ে আমার মুখের সামনে এসে ওদের গরম জিভ বের করে আমার জিভ চাটতে,চুষতে শুরু করল। ওদের থুথুসহ আমি দুটি জিভ চুষতে ও চাটতে শুরু করলাম। উফ, ইসস, দুজন মেয়ের জিভে রসে ভরে উঠল আমার মুখে! আর ততক্ষণে নিশিতা বিথী ওর গরম জিভের ডগা দিয়ে আমার পুরুষাঙ্গের মুন্ডিতে সুড়সুড়ি দিচ্ছে। বাকি দুজন মেয়ে আমার পুরুষাঙ্গের উপরে ও নীচে চুকস চুকস করে চেটে দিচ্ছে। আমার গরম পুরুষাঙ্গেরটা একদম ষ্ট্যান্ডবাই ততক্ষণে! আমি জিভ চুষে দেয়া সুন্দরীদ্বয়ের দুজোড়া করে চারচারটি বিশাল দুদুগুলো দুহাতে পাম্প করতে থাকলাম। এ এক অনাবিল অসহ্য সুখের মুহুর্তে নিজেকে সমার্পিত করলাম..।
চলবে

Tags: , , , , , , , , , , , , ,

Comments are closed here.