কাজের মেয়ে চোদার ইচ্ছাপুরণ কল্পনায়

November 23, 2020 | By Admin | Filed in: চটি কাব্য.

বন্ধুগণ, আমার মতো কোনও ২৩ বছর বয়সী লোক যদি কোনও দুষ্টু কাজের মেয়ে তার বাড়িতে কাজ করে তবে সে একজন বিকৃত হয়ে উঠতে পারে। প্রথম দিন যখন আমি আমার নতুন কাজর মেয়েকে দেখলাম, আমি নিশ্চিত হয়ে উঠলাম যে আমার হস্তমৈথুন করার অভ্যাসটি খুব শীঘ্রই শেষ হতে চলেছে!

আমাদের নতুন কাজর মেয়ে আমাদের মধ্যে আগে যে পরিচারিকা কাজ করেছিল তাদের একজনের মেয়ে ছিল। আমাদের ৩ বেডরুমের ফ্ল্যাট পরিষ্কার-পরিচ্ছন্ন অবস্থায় রাখতে তাকে ভাড়া দেওয়া হয়েছিল। সেও যেহেতু আমার বয়সের, আমার মা কিছু সাবধানতা অবলম্বন করেছিলেন।

আমার মা তার স্বাভাবিক রুটিনের চেয়ে এক ঘন্টা পরে সন্ধ্যায় হেঁটে বেরোতে শুরু করেছিলেন। সকালে, তিনি আমাকে দিয়ে কিছু কাজ করে নিতেন যাতে আমার মন যৌনমিলন পরিকল্পনা তৈরি করতে না পারে। হায়! আমার মায়ের প্রচেষ্টা পনেরো দিন পরে ব্যর্থ হয়েছিল।

কাজর মেয়ে এবং আমার মা ছোট বিষয়গুলির বিষয়ে একে অপরের সাথে ঝগড়া শুরু করেছিলেন। আমার মা তার পরে কাজর মেয়ের যোনির চেয়ে তার দেহের উপর অগ্রাধিকার দেওয়া শুরু করেছিলেন এবং সাধারণ সময়ে তার সন্ধ্যা ভ্রমন চালিয়ে যান।

এক সন্ধ্যায়, আমি আমার ক্যামকর্ডারটি বাথরুমের ভিতরে রাখলাম। ক্যামকর্ডারটি না দেখে কাজর মেয়ে নিজেকে পরিষ্কার করে বাথরুম থেকে চলে গেল। আমি তখন তার চলে যাওয়ার আগে তার সাথে একটি আরামদায়ক আড্ডা দিলাম।

রাতে রেকর্ডিংটি দেখার সময়, আমি স্পষ্টতই কাজর মেয়ে তার নগ্ন দেহ পরিষ্কার করা দেখে হস্তমৈথুন করলাম। যদি তা পর্যাপ্ত না হত তবে আমি তাকে আমার বোনের দামি শ্যাম্পুটি একটি ছোট বোতলে ঢালতেও দেখেছি।

কয়েকটি ছোট ছোট বোতল সালোয়ারটি টানানোর আগে কৌশলগতভাবে তার কোমরের চারদিকে লুকিয়েছিল। তিনি আমার মায়ের প্রয়োজনীয় তেল এবং অন্যান্য পণ্য চুরি করে আসছিলেন। আমি পরের দিন তাকে ব্ল্যাকমেইল করার এবং বাথরুমে তার সাথে সেক্স করার সিদ্ধান্ত নিয়েছি।

দুঃখের বিষয়, পরের দিন আমি আমার বাড়ির কাজের মেয়েকে চোদার জন্য সময় মতো বাড়িতে পৌঁছতে পারিনি। আসলে, পুরো সপ্তাহটি আশ্চর্যজনকভাবে তাকে চোদআ অসম্ভব হয়ে উঠল সম্ভবত এটির অর্থ এই ছিল না যে আমার কাজের মেয়ের কাছে আমার কুমারত্ব হারাতে হবে ভাগ্যবান। দুশ্চরিত্রা!

পরের সপ্তাহে চলমান লকডাউন কার্যকর করা হয়েছিল যা সর্বত্র আতঙ্কের সৃষ্টি করেছিল। আমার বিশ্বাস করা আমার পক্ষে কঠিন ছিল যে আমি এই জাতীয় সুযোগটি হাতছাড়া করেছি। আমার যৌন উত্তেজনা প্রকাশের জন্য আমি প্রেমমূলক গল্পগুলি পড়া শুরু করি। যৌন গল্পগুলির মাধ্যমে ব্রাউজ করার সময়, আমি একটি বিজ্ঞাপন দেখেছি যা এইরকম লেখা ছিল – “মুক্তমনা ওয়েবক্যাম মডেল শানায়া তার ভগ ভিজানো পছন্দ করে”।

আমি বিজ্ঞাপনটিতে ক্লিক করেছি এবং দিল্লি সেক্স চ্যাট নামে একটি ওয়েবসাইটে তার প্রোফাইলে পরিচালিত হয়েছিল।

 

গোয়ার দেশী ওয়েবক্যাম মডেল শানায়া তার বেশ কয়েকটি যৌন উত্তেজক অর্ধ নগ্ন ছবি পোস্ট করেছিলেন। আমি স্থির করেছিলাম যে আমি যে কাজের মেয়েটিটি চুদতে পারিনি তার প্রতি আমার বিকৃত ইচ্ছা মেটাতে আমি তার সাথে সরাসরি সেক্স চ্যাট সেশন করব।

আমি ঘরের দরজাটি লক করে আমার ট্রাউজার খুলে আমার কম্পিউটারের সামনে বসেছিলাম। লাইভ সেক্স চ্যাট সেশনের ক্রেডিট কেনার জন্য একটি অর্থ প্রদান করা হয়েছিল। সুরক্ষিত অর্থপ্রদানের গেটওয়ের মাধ্যমে আমি তার জন্য আমার বাবার ব্যাঙ্ক কার্ড ব্যবহার করেছি। সেশন শুরু হওয়ার সময় আমি শনয়াকে অলসভাবে বিছানায় শুয়ে থাকতে দেখলাম একটি বড় ব্রাউন টেডি বিয়ার জড়িয়ে ধরে।

টেডিটির সাথে স্ট্র্যাপ-অন ডিক যুক্ত ছিল যা সে মৃদুভাবে স্ট্রোক করছিল। সংবেদনশীল দর্শনটি আমার নার্ভাসনেসকে সরিয়ে দিয়ে আমার মধ্যে আত্মবিশ্বাসের ঝাপটায়।

শানায়া (এখনও স্ট্র্যাপ অন ডিক): হাই! আমার ধারণা আপনি এখন জানেন যে বড় মেয়েরা এখনও তাদের টেডি বিয়ার নিয়ে ঘুমায়, হি হি!

আমি: বাহ! আমি ভেবেছিলাম ছেলেরা কল্পনা করে যে মেয়েরা টেডি বিয়ারের সাথে চোদায়! শানায়া: মেয়েরা যখন শৃঙ্গাকার অনুভূতি বোধ করে তখন তারা কল্পনাপ্রসূত কল্পনা উপভোগ করে। আমি: আমি আনন্দিত যে আপনার সাথে এই সেক্স চ্যাট সেশনটি করছি।

আমি শানায়ার সাথে যখন কথা বলছিলাম তখন আমি একই সাথে হাত মারছিলাম। তার বক্র আঁটসাঁট পাছা আমাকে যৌন উত্তেজনায় অস্থির করে তুলল। শানায়া (মেঝেতে মজাদার ভাবে টেডি বিয়ারটাকে জড়িয়ে ধরে): এখন শুধু আপনি এবং আমি, সোনা। আমাকে আপনার যৌন কল্পনাশক্তি সম্পর্কে বলুন, যে মেয়েটির সাথে আপনি প্রতিদিন হস্তমৈথুনের শিকার হন, বা আপনি কি বেআইনী সম্পর্ক পছন্দ করেন?

আমি শানায়াকে আমার বাড়ির কাজর মেয়ে সম্পর্কে বলেছিলাম এবং কীভাবে আমি তাকে চুদার সুযোগটি হাতছাড়া করেছি। আমার গল্প শোনার পরে, সে ধারণাটি পেয়েছিলেন যে সে আমাকে বিস্তারিত ব্যাখ্যা করল। শানায়া তার ওয়েবক্যাম সেটআপটি বাথরুমে নিয়ে যায় এবং তার অবস্থানটি সামঞ্জস্য করে। তিনি ইঙ্গিত করলেন যে তিনি প্রস্তুত এবং আমি যৌন প্রেমমূলক গেমটি দিয়ে শুরু করব।

শানায়া তাকের উপর রাখা একটি বোতল শ্যাম্পু নিয়ে এল এবং অভিনয় করল যেন সে চুরি করছে। আমি: আমার মায়ের দামি শ্যাম্পু চুরি করার সাহস তোমার কীভাবে হল? আমি এখনই মাকে তোমার পাছায় লাথি মেরে তোমাকে বাড়ি থেকে বের করে দিতে বলি। শানায়া: না, দাড়ান !! দয়া করে এটি করবেন না। আপনি আমাকে যা করতে বলবেন তা আমি করব (করুণার জন্য ভিক্ষা)।

আমি: ঠিক আছে তো। আমার বাড়াটা চুষে দে আমি তোকে ছেড়ে দেব। শানায়া এমনভাবে অভিনয় করতে শুরু করেছিল যেন সে আমার দাবি মানাতে দ্বিধায় ছিল। মরিয়া অভিব্যক্তি সহকারে, সে একটি কালো ডিল্ডো দেয়ালে লাগিয়ে চুষতে শুরু করে।

আমি: ও ভাল মেয়ে। যতক্ষণ না তোর গলা অব্দি ঢুকছে ততক্ষণ পুরো বাড়াটা গিলে ফেল। শানায়া শক্ত করে ডিলডোতে স্খলন করতে লাগল। তিনি ডিলডোর উপর একাধিকবার থুতু লাগিয়ে একটি ঘন স্তর উৎপাদিত করল। আমি তার গলার ভিতরে ডিলডোর পুরো দৈর্ঘ্যটি ঢুকতে দেখে অবাক হয়ে গেলাম।

কয়েক সেকেন্ড ডিলডোটাকে গলার ভিতরে চেপে ধরেছিল যতক্ষন না চোখ দিয়ে জল বেরিয়ে এল। পরে, সে তার মুখ থেকে ডিল্ডো বের করে নিতেই প্রচণ্ড বেগে শ্বাস নিতে শুরু করে। আমি: কেমন অনুভব হল আমারটা মুখে নিয়ে, খানকি? এখন, তোর পোষাক খুলে আমার বাড়াটাকে পেষায় কর। আমি তোকে আজ একটি ভাল পাঠ শেখাব!

শানায়া তার পরিহিত বস্ত্র ত্যাগ করতেই তার আঁটসাঁট দেহটি প্রদর্শিত হল। পাছার গাল ছড়িয়ে দেয়ার সাথে সাথে তার মুখে অপরাধবোধ ভাবটাও ফুটে উঠছিল। দেওয়ালে লাগানো ডিল্ডোটা হাতে নিয়ে পাছার খাঁজে ফুটো বরাবর ঘসতে শুরু করলো। কিছুক্ষণ পাছার ফুটোয় ঘসার পর ডিল্ডোটাকে তার ভেজা গুদে ঢুকিয়ে নিল। আমি: আমি তোমার টাইট গুদ পিষতে চাই।

শানায়া আনন্দের সাথে বিলাপ করতে করতে ডিলডোটা দিয়ে  তার গুদটি ঠাপাতে শুরু করল। সে তার বেহায়া মাই টিপে টিপে তার টাইট স্তনবৃন্তগুলি ফুটে উঠল। আমিও আমার পুরো শক্তি দিয়ে আমার খাড়া বাড়ায় হাত মারতে শুরু করি।

শানায়া (আনন্দে চিৎকার করে): ওহহহহহহহহহহহহহহহহ… দয়া করে আস্তে চুদুন… আহহহহ! ডিলডোটা শানায়ার গুদে ঢোকানো অবস্থায় ওর শক্ত পাছা দুলতে দেখে আমি আমার হস্তমৈথুনের গতি বাড়াতে থাকি। কয়েকটি স্ট্রোকের পরে, আর আমার বীর্য আর ধরে রাখা অসম্ভব ছিল। পর্দা জুড়ে শানায়া আমার বাঁড়ার বীর্যত্যাগ দেখেতে পেল।

এরপরে শানায়া তার ভগাঙ্কুরটিকে ঘষতে ঘষতে তার যোনি থেকে তরল পদার্থ ত্যাগ করল। অভিনয়টি শেষ হওয়ার পরেও সে দ্রুত বেগে শ্বাস নিচ্ছিল। আমরা আমাদের কল্পনা নিয়ে আমাদের ব্যক্তিগত অংশগুলির সাথে একে অপরকে জ্বালাতন করি। লাইভ সেক্স চ্যাট সেশন শেষ হওয়ার আগে আমাকে তার পাছা এবং গুদের সম্পূর্ণ দর্শনও করাল।

দিল্লি সেক্স চ্যাটের ওয়েবক্যাম মডেল শানায়ার সাথে আমার প্রথম অভিজ্ঞতাটি আমার সময় এবং অর্থের জন্য মূল্যবান ছিল। আমি আমার কল্পনাগুলি পূর্ণ করতে এবং হস্তমৈথুনের সবচেয়ে উত্তেজনাপূর্ণ উপায়টি আবিষ্কার করেছি। আপনারাও অবশ্যই তাকে পরীক্ষা করে দেখুন। শানায়ার প্রোফাইল দেখতে এবং তার নিখরচায় এক্সএক্সএক্স ভিডিও এবং নগ্ন চিত্র দেখতে নীচের চিত্রটিতে ক্লিক করুন।


Tags: , , , , , , , , , ,

Comments are closed here.