বিজয়ার কোলাকুলি এবং খোলাখুলি – পর্ব ১

November 23, 2020 | By Admin | Filed in: চটি কাব্য.

মদনের চোদন পালা ক্রমাগত চলছে বৌমা সুলতা,তার বিধবা কামুকী মাতা লাস্যময়ী ললিতাদেবী এবং রান্নার মাসী রমলা এই তিন রমণীর সাথে । ধোন চোষানো-এনাদের দুধু আর গুদু খাওয়া । উপরে পাওনা রান্নার মাসী রমলা । রমলা মাসি খুবই কামুকী মহিলা। তিন রমণীকে পুরোপুরি ভোগ করে মদনবাবুর আনন্দের দিন কেটে চলেছে।

এদিকে এক অপ্রত্যাশিত ঘটনা ঘটে গেল । দুর্গাপুজার ঠিক আগে তাঁর ভাইপো তপন পুরুলিয়া থেকে টেলিফোন করে জানালেন যে অফিসের কাজ এখনো অনেক অনেক বাকী। দুর্গাপুজাতেও তাঁর বাড়িতে ফিরে আসা হবে না। মদন জ্যেঠু এবং তপনের শাশুড়ি মা ললিতাদেবী যেন তপন না ফেরা অবধি এইখানেই থেকে যান।উফ্ কি দুর্দান্ত খবর।

অর্থাৎ তপনের বৌ সুলতা এবং তার মা ,মানে , বেয়াইনদিদিমণি ললিতাদেবীকে আরোও ভালো করে ভোগ করা যাবে। সাথে ফাও আছে রান্নার মাসী রমলা মাগী। প্রচন্ড কামুকী মাগী তিনজন। মদন কাকে ছেড়ে কাকে খাবেন-কুল কিনারা পাচ্ছেন না। দেখতে দেখতে দুর্গাপৃজা কেটে গেল নমঃ নমঃ করে । করোনা তান্ডভ চলছে সেই মার্চ মাস থেকে । বের হয়ে ঠাকুর দেখা-আনন্দ আল্হাদ করা-সব ভোগে গেলো এই বছরটিতে।

তিনদিন পুজো কেটে গেল । আজ বিজয়া দশমী। মদন বাবু গাঁজার মশলা ভরা সিগারেট নিয়ে বাইরে থেকে বেলা দশটা নাগাদ বাড়িতে ফিরে দেখলেন-বৌমা শুধু পেটিকোট পরে আছে। পেটিকোটের দড়ি উপরে টেনে তুলে দুই ডবকা ম্যানা ঢেকে রেখেছে। ফর্সা শরীরে ঘন কালো একটা পেটিকোট পরা সুলতার । বাথরুমে যাচ্ছিল। মদনের দেওয়া কলিং বেল বাজানো শুনে শুধু পেটিকোট পরা অবস্থায় সদর দরজা খুলে দিলো বৌমা সুলতা । ভেতরে রান্নাঘরে রমলা মাসী হাতকাটা ছাপা ছাপা পাতলা নাইটি পরে রান্নার কাজে ব্যস্ত।

পাশে শোবার ঘরে পাতলা স্লিভলেস নাইটি পরা অবস্থায় নাতি মাম্পি সোনার সাথে আল্হাদিপনা করছিলেন। মদনের পরনে সাদা রঙের পাঞ্জাবী এবং সাদা রঙের পায়জামা । ভেতরে যথারীতি জাঙ্গিয়া পরেন নি। উনি আজকাল পায়জামার ভেতরে জাঙ্গিয়া পরা একরকম ছেড়ে দিয়েছেন। সুলতা,ললিতা ও রমলা এই তিন মাগীকে নিয়ে ব্যস্ততা ।

জাঙ্গিয়া খোলো। কাজ কর্ম হয়ে গেলে আবার জাঙ্গিয়া পরো। এত ঝামেলা । একটা আধ-ময়লা জাঙ্গিয়া-তাতে ফ্যাদা লেগেছিল এক সময় । এখন শুকিয়ে হালকা হলদেটে দাগ। আর খড়খড়ে হয়ে আছে। যেন ভাতের মাড় ঢেলে দিয়ে রেখেছে। শোবার ঘরে আলনাতে ঝুলছিল বেয়াইমশাই মদনবাবুর আধাময়লা জাঙ্গিয়া টা। এদিকে সুলতা বৌমার শুধু পেটিকোট পরা। ডবকা মাইজোড়া র বোঁটা পেটিকোটের মধ্যে দুই পিস গুটলীর মতো ফুটে উঠেছে কালো রঙের পেটিকোটের মধ্যে দিয়ে ।

মদন সদর দরজা দিয়ে ড্রয়িং রুমে ঢুকতেই বৌমা সুলতারাণীর এই দৃশ্য দেখে দরজাটা বন্ধ করে দিয়ে সোজা সুলতা কে কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরে বললেন-“আজ শুভ-বিজয়া । আসো বৌমা,তোমার সাথে কোলাকুলি- টা সেরে নেই। “-বলেই শুধু কালো সায়া পরা বৌমাকে নিজের শরীরের মধ্যে জাপটে ধরে উমমমমমমমমম করে কোলাকুলি শুরু করলেন ।

“এ মা-জ্যেঠুমণি-ছাড়ুন আমাকে। কোলাকুলি তো ছেলেরা করে বিজয়াতে। ইসসসসসস কি করে দেখো আমার দুষ্টু জ্যেঠুমণি ।”-বলে খিল খিল করে হাসতে থাকে । মুখ খানা জ্যেঠুমণি র বুকে গুঁজে দিয়ে ছোট্ট দুধুর বোঁটা দুটো ঠোঁটে নিয়ে চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু করে চুষতে আরম্ভ দিল সুলতা ।মদনের হালত খারাপ করে দিলো।

মদনের হাত তখন বৌমার কালো রঙের পেটিকোটের উপর দিয়ে কোমড় এবং পাছা চটকে যাচ্ছে। পায়জামার ভেতরে জাঙ্গিয়া বিহীন ধোন পুরো লোহার রড হয়ে বৌমার তলপেটে সায়ার ওপর দিয়ে গুঁতো মেরে চলেছে। মদন আর সুলতা বৌমার এই “কোলাকুলি “-পর্বের ঝাপটা ঝাপটের শব্দ ভেতরে বেডরুমে থাকা হাতকাটা নাইটি (শুধু নাইটি ) পরে থাকা ললিতা বেয়াইনদিদিমণির কানে গেলো। তিনি নাতি মাম্পি সোনার কাছ থেকে উঠে মদন-বেয়াইমশাইয়ের আধময়লা জ্যাঙ্গিয়াটা আলনা থেকে নিজের হাতে নিলেন।

নিজের নাকে লাগিয়ে শুঁকতে শুঁকতে সোজা ড্রয়িং রুমে চলে এলেন। দেখলেন- তাঁর কালো রঙের পেটিকোট-পরা কন্যা সুলতা র শরীরের সর্বত্র হাতাচ্ছে কাম-অন্ধ মদনবেয়াইয়ের দুই হাত। ইস্ কি দুষ্টুমি করছে বুড়ো নাং মদন তাঁর কন্যার সাথে । “শুভ বিজয়া র কোলাকুলি বেশ তো ভালোই চলছে ও বেয়াইমশাই আমার মেয়ে র সাথে। আমাকে কোলাকুলি করবেন না?”

মদনের ঠাটানো লেওড়াটা একহাতে ধরে আছে পায়জামার উপর দিয়ে সুলতা বৌমা।”দেখেছ মা-বিজয়া র কোলাকুলি শুধু ছেলেরাই করে না। মেয়েদেরও করতে হয়।জ্যেঠুমণি তো আমাকে চটকে চটকে আমার সায়া ভিজিয়ে দেবে গো মা ।”

মদন সম্বিত ফিরে পেয়ে বেয়াইনদিদিমণির দিকে চোখ মেরে বললেন-“শুধু কোলাকুলি চলছে এখন আপনার কন্যার সাথে । এরপরে খোলাখুলি হবে।”

– ললিতা–“ইসসস্ কি অসভ্য আপনি।এ মা। আপনি শুধু কোলাকুলি করে ছেড়ে দিন এখন আমার মেয়ে কে। এখানে খোলাখুলি করবেন না”-

“আহহহহহহহহহ মা। জ্যেঠুর পেনিসটা কি হার্ড হয়ে গেছে গো”-সুলতা বলে উঠলো।

মদনের লেওড়াটা পায়জামার উপর দিয়ে একহাতে ধরে মায়ের দিকে এগিয়ে দিলো সুলতা । সেই দেখে-ললিতা মদনের জাঙ্গিয়া দিয়ে ওদের সামনেই নিজের নাইটি গুটিয়ে তুলে নিজের রসালো গুদখানা মুছতে মুছতে বললেন-“ইস্ ইসসসসসস, আপনাদের কান্ড দেখে আমি ভিজে গেছি বেয়াইমশাই ।” “তবে আর বাকী কেন? আসুন বেয়াইনদিদি-আপনার ওখানটা একটু দেখি।”‘বলে মদন তাড়াতাড়ি সুলতাকে ছেড়ে দিয়ে ওর মা ললিতাদেবীকে এক হ্যাচকা টানে টেনে নিজের দিকে নিয়ে ললিতার নাইটি পরা লদকা শরীরটাকে জাপটে ধরে কোলাকুলি শুরু করে দিলেন । কপাত কপাত কপাত কপাত কপাত করে ললিতার ডবকা মাইজোড়া নাইটির উপর দিয়ে টিপতে টিপতে ললিতাকে পাগল করে দিলেন মদনবাবু । ততক্ষণে পাশে সোফাতে বসে সুলতা বৌমা দম নিচ্ছে।

“এবার খোলাখুলি হোক তাহলে-সুলতা দরজাটা বন্ধ করে দিয়ে আয়। আমরা বেয়াইমশাই এর সাথে একটু “খোলাখুলি” করি।”-ললিতা সোনাগাছির বেশ্যা মাগীর মতোন খ্যাক খ্যাক করে হাসতে হাসতে বললেন।

মদনের পাঞ্জাবী ওনার শরীর থেকে খুলে ওনার বুকের সাদা পাকা লোমের মধ্যে হাত বুলোতে বুলোতে আদর করতে লাগলেন ললিতা। মদনবাবু বসে নেই । ললিতার নাইটি ধরে টানাটানি শুরু করে দিয়েছেন। এদিকে সোফা থেকে বসা অবস্থা থেকে উঠে দাঁড়ালো সুলতা । “দেখি আমাদের মা-মেয়ের নাগর। তোমার পায়জামাটা খোলাখুলি করি “-বলে রেন্ডি মাগীর মতো খিলখিল করে হাসতে হাসতে অশ্লীল একটা ইঙ্গিত করে জ্যেঠুমণি র পায়জামার দড়ির গিট খুঁজতে লাগল সুলতা ।

মা এবং কন্যার দ্বিমুখী আক্রমণ সামলাতে বেশ কষ্ট হচ্ছে কামতাড়িত মদনের । “শালী তোর গুদের খিদে আমি মেটাবো এখন ললিতা মাগী”-হঠাৎ এইরকম গালি শুনে ললিতা সাথে সাথে বলে উঠলো”ওরে বুড়ো নাং তোর ধোনটা আজকে আমরা দুই মা+মেয়েতে মিলে কি করে দ্যাখ ঢ্যামনা ।”—ততক্ষণে মদন ললিতার নাইটি খুলে ছুঁড়ে ফেলে দিয়েছেন।

পুরো ল্যাংটো বেয়াইনদিদিমণির রসালো গুদের মধ্যে হাতের একটা আঙ্গুল ঢুকিয়ে খচখচখচখচখচখচ করে মদন খিচতে লাগলো বেয়াইনের লোমকামানো চমচমে গুদখানা ।”আহহহহহহহহহহ আহহহহহহহ ওরে সুলতা-মুখপুড়ি তোর হোলো? নাগরের লেওড়াটা বের করলি?” ললিতা খেচিয়ে উঠলো কন্যা সুলতা র উপর।

“দড়ি খুলতে পারছি না মা”–সুলতা অসহায় ভাবে বলে উঠলো। এতদিন জ্যেঠাশ্বশুরের ঠাটানো লেওড়াটা গুদে ভরে চোদা খেলি-এতদিন জ্যেঠাশ্বশুরের ঠাটানো লেওড়াটা মুখে নিয়ে চুষলি চুকচুক করে মুখপুড়ি।আর এখন তোর বুড়ো নাগরের লেওড়াটা বের করতে পারছিস না। পায়জামার দড়ি খুঁজে পাচ্ছিস না মাগী। দে আমাকে”-বলে নিজেই পায়জামার দড়ি খুঁজে বের করে বেয়াইমশাই মদনকে পুরো পায়জামা খুলে একেবারে ল্যাংটো করে দিলেন ললিতাদেবী ।

ইস্ কি অবস্থা । কালচে বাদামী রঙের ছুন্নত করা আখাম্বা লেওড়াটা ফোঁস ফোঁস করে কাঁপছে । ছ্যাদার মুখে আঠালো কামরস বেরোচ্ছে তিরতির করে । বিচিটি হাতাতে হাতাতে বললো “ওগো কি বানিয়েছ গো সোনা বেয়াইমশাই–আমার নাংবাবু।”-বলে মদনের আধাময়লা জাঙ্গিয়া দিয়ে মদনের লেওড়াটা মুছে দিলেন । নীচে হাঁটু গেড়ে বসে পড়লেন মেঝেতে ল্যাংটো ললিতা। এদিকে সুলতার কালো রঙের সায়া খুলে দিলেন মদনবাবু ।

সুলতা উদোম ল্যাংটো । ওর গুদের চারিদিকে ছোটো করে ছাঁটা কোঁকড়ানো ঘন কালো লোম ছানতে ছানতে মদন বলে উঠলেন-“ললিতা-ও ললিতা-ওকে আজ চলে যেতে বল না”—অমনি ল্যাংটো সুলতা ফোঁস করে বলে উঠল–“ঢং দেখো নাগরের । মা -তোমাকে ওনার এখন একা চাই”—ললিতা ততক্ষণে মদনের আখাম্বা লেওড়াটা মুখের কাছে গালে ঘষতে শুরু করে দিয়েছে ।

একসময় ললিতা বেয়াইনদিদিমণির মুখের ভেতরে মদনের লেওড়াটা অদৃশ্য হয়ে গেলো। অন্যদিকে সুলতা বৌমা পুরো ল্যাংটো শরীরটাকে উলঙ্গ মদনবাবুর শরীরে লেপটে ধরে ঘষাঘষি করতে করতে মদনের ঠোটে নিজের ঠোঁট দিয়ে ঘষে ঘষে ঘষে আদর আদর আদর আদর আদর আদর আদর আদর করছে। মদনের একটা হাত ধরে টেনে নিয়ে নিজের ডবকা দুধের উপর রেখে বলছে-“টেপো গো সোনা । টেপো গো সোনা । “মদনের লেওড়াটা একহাতে ধরে চুক চুক চুক চুক চুক চুক চুক করে চুষে চলেছে ললিতাদেবী । মাঝে মাঝে বিচিটা মুখে নিচ্ছে ।

“ওফ্ ওফ্ ওফ্ ওফ্ ওফ্ শালী তোর চোষা খেতে খেতে তো মাগী আমার ফ্যাদা বের হয়ে যাবে রে”-মদন দুই হাতে ললিতার মাথাটি ধরে ললিতার মুখের ভেতরে মৃদু মৃদু ঠাপাতে ঠাপাতে বললেন।আর সুলতা বৌমার শরীরটাকে জাপটে ধরে কচলাচ্ছে । তাড়াহুড়ো করতে গিয়ে ড্রয়িং রুমে র দরজাটার ছিটকিনি লাগাতে ভুলে গেছিল সুলতা ।

এরমধ্যে এসে হাজির রমলা মাসী রান্নাঘর থেকে ।। অতি সর্তপণে দরজার একটু ফাঁক দিয়ে উঁকি মেরে এই দৃশ্য দেখে চলেছে ল্যাংটো জ্যেঠাবাবুকে নিয়ে বৌদিমণি আর তার মা পুরো ল্যাংটো হয়ে কি করছে। গুদের মধ্যে মোচড় দিয়ে উঠল রমলার। রমলা মাসির হালত খারাপ । নিজেই নাইটির উপর দিয়ে হাত বূলোতে বুলোতে গুদ ছানতে ছানতে চোখ বুঁজে গেল। এর পরে কি হোলো? ক্রমশঃ প্রকাশ্য ।


Tags: , , , , ,

Comments are closed here.