চোদনভরা হেমন্ত – ট্রেড লাইসেন্স–তৃতীয় পর্ব

November 20, 2020 | By Admin | Filed in: চটি কাব্য.
কফিটা খাবার পর থেকেই মদনবাবুর বাড়িতে দুপুরে মিসেস সোনালী সেনের শরীরটা কি রকম লাগছে। গরম লাগছে মদনবাবু সিলিং ফ্যান চালিয়ে দেওয়া সত্বেও। ড্রয়িং রুমের থেকে এই অসভ্য লোকটার কাছে সব কিছু কাগজপত্র এবং ট্রেড লাইসেন্সের দক্ষিণা-র টাকার চেকটা গছিয়ে দিয়ে এখান থেকে পালাতে পারলে সোনালী বাঁচে । রিটায়ার্ড চেয়ারম্যান লোকটা সুবিধার না। হবে না কেন? লোকটা কার পরিচিত দেখতে হবে তো? স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া পার্ক স্ট্রিট ব্র্যাঞ্চে র চিফ্ ম্যানেজার রসময় বাগচীর রেফারেন্স। ব্যাঙ্ক থেকে প্রয়োজনীয় লোন মহিলা গারমেনটস্ এর ব্যবসা শুরু করার জন্য ব্যবস্থা করে দিয়েছিলেন রসময় বাগচী।

কিন্তু এমনি এমনি তো পাওয়া যায় নি লোন। রসময় বাবু রীতিমতো অসভ্যতা করেছিলেন মিসেস সোনালী সেন-কে ওনার বাড়িতে এইরকম এক নির্জন দুপুরে সোনালীদেবীকে ডেকে নিয়ে রসময় বাগচী সোনালীদেবীর শাড়ির আঁচল বুকের থেকে জোরজবরদস্তি করে খুলিয়ে , হাতকাটা ব্লাউজ এবং ব্রা -এর উপর দিয়ে সোনালীর ডবকা মাইজোড়া দুই হাতে নিয়ে টেপন দিতে দিতে ওনাকে বেসামাল করে দিয়ে শেষ অবধি হাতকাটা ব্লাউজ এবং ব্রা খুলিয়ে দুধু জোড়া তে চুমু দিয়ে বোঁটা দুটো পালা করে চুষে চুষে দুধু খেয়েছেন। সেই ঘটনার পুনরাবৃত্তি হবে না তো আজকে?

“কি হোলো মিসেস সেন? ভেতরে কম্পিউটার রুমে আসুন। আপনি সব পারটিকুলারস একে একে বলবেন-আমি খুব তাড়াতাড়ি কম্পিউটার এ পৌরসভার ওয়েব-সাইটে আপলোড করে দেবো। অন লাইনে ট্রেড লাইসেন্স-এর আপনার দরখাস্ত সম্পূর্ণ হয়ে যাবে । আপনাকে পৌরসভার আফিসে যেতেই হবে না
আসুন ভেতরে আমার কম্পিউটার রুমে।”-এইবার বেশ আদেশের সুরে মদনবাবু সোনালীকে বললেন।

সোনালী কফি আর্ধেক এর বেশী খেয়েছে। শরীরে অস্থির ভাব চলছে। নিরুপায় হয়ে উনি মদনবাবুর পেছন পেছন টলমল পায়ে কম্পিউটার রুমে এলেন।ঘরটা বেশ সাজানো । এখানে আবার এ সি মেশিন চলছে। ঘরটা বেশ ঠান্ডা । ভালো লাগছে। কিন্থু মাথা কাজ করছে না সোনালীর । কাগজপত্রের ফাইলটা বড় ব্যাগে ছিল। সেটা আনতে ভুলে গেছে । মদন এখানে এসে কম্পিউটার চালিয়ে দিল। এদিকে সোনালীকে ঠিক পাশে নিজের বসবার চেয়ারের কাছে আরেকটি চেয়ারে বসতে দিল।

মদন বললো-“দিন আপনার কাগজপত্র” । ওফ্ সোনালী ওদিকে ড্রয়িং রুমে নিজের ব্যাগটাই ফেলে এসেছে।

সোনালী বলল–” ওহো । আমি ও ঘরে ব্যাগটা ফেলে এসেছি । আনছি এখনি।”-বলে চেয়ার থেকে উঠবার সময় অকস্মাৎ সোনালীদেবীর মাথাটা বিশ্রীভাবে ঘুরে গেল। চোখে কি রকম ধোঁয়া ,ধোঁয়া দেখতে লাগলেন। টাল সামলাতে না পেরে একেবারে পড়ে যাচ্ছিল । মদন তাড়াতাড়ি সোনালীকে ধরে ফেললেন এবং সোনালীর নরম কোমল শরীরটা মদনের ফতুয়া + লুঙ্গি পরা শরীরে লেপটে গেল। মদনের লেওড়াটা ততক্ষণে বেশ খাঁড়া হয়ে উঠেছে লুঙ্গির ভেতরে। জাঙ্গিয়া পরা নেই। ইসসস্ কিরকম মোটা একটা রডের মতোন জিনিষ সোনালীদেবীর বাম দিকের থাইএর একপাশে ঘষে গেলো। ইসসসসসস।

সোনালীদেবী বুঝতে পারলেন যে লোকটার সেক্স জেগেছে।

“আপনি বসুন। আমি আপনার ব্যাগ নিয়ে আসছি।”-মদন সোনালীকে যত্ন করে ধরে চেয়ারে বসিয়ে বললেন। সোনালীদেবীর নরম শরীরটাকে প্রাথমিকভাবে হাতিয়ে নিলেন কামতাড়িত মদনবাবু । সোনালীদেবীর গা- টা কিরকম শিরশির করে উঠল । ইসসস। লোকটার তো ধোনটা শক্ত হয়ে কিরকম থাই আর সাইডে ঘষা খেল। এই বয়সে কিরকম শক্ত হয়ে উঠে আছে “পেনিস”-টা। কোথায় তার স্বামী পঁয়তাল্লিশ বছরে ন্যাতানো ক্রিমরোল–লাগাতে না লাগাতেই ফুচফুচ করে খড়িগোলা জলের মতো চিরিক চিরিক মাল পড়ে যায় আর এদিকে ষাট-পয়ষট্টি বছরের বুড়োটার তাগড়াই পেনিস। উফ্ শরীরটা আস্তে আস্তে ছেড়ে দিয়েছে কম্পিউটার রুমে বসে।

ওদিকে সোনালী বেমালুম ভুলে গেছে যে ড্রয়িং রুমে তাঁর ফেলে আসা বড় ব্যাগেতে কাগজপত্রের ফাইলের এক পাশে তাঁর নিজের সাদা জমিনের উপর গোলাপী ববি প্রিনটের নিজেরই গুদের রসে ভেজা প্যান্টি-টা দলামোচা করে রাখা আছে। মদন সোনালীকে এই কম্পিউটার রুমে বসিয়ে আনতে উদ্যত হলেন ড্রয়িং রুম থেকে সোনালীদেবীর ব্যাগটা আনতে।

অমনি সোনালী দেবীর টনক নড়ে গেলো। ইসসসসসসস ঐ ব্যাগে তো নিজেরই রসেভেজা প্যান্টি রয়ে গেছে। সর্বনাশ । কি লজ্জা । কি লজ্জা। যদি লোকটা আমার ব্যাগ ও ঘর থেকে আনতে গেলে আমার ব্যাগ হাতে নিলে বুঝে ফেলে। সোনালী তৎক্ষণাৎ চেয়ার থেকে উঠে মদনকে বললো-“আপনি এখানে বসুন। আমি এখনি ব্যাগটা নিয়ে আসছি”-

-“না না আপনি এখানে রেস্ট নিন”-বলে মদন সোনালীকে আটকাতে গেলেন।

সোনালী মরিয়া। মদনবাবুকে যেতে দেওয়া যাবে না ব্যাগ আনতে। এক রকম জোড় করে মদনকে একটা ডজ মেরে ওই ঘরে লাট খেতে খেতে চলে গেলেন নিজের ব্যাগ আনতে। মদন এর মধ্যে একটা কান্ড করলেন । কম্পিউটার এ একটা দক্ষিণ ভারতীয় মশালা ত্রি-এক্স ভিডিও চালিয়ে দিলেন সাউন্ড অফ করে। কি দৃশ্য। বিশাল লম্বা ও মোটা কালচে বাদামী রঙের ধোন চুষে দিচ্ছে এক গোদকা মাগী শুধু সায়া পরে একটি বুড়ো লোকের। ইসসসসসস। মদন পরিবেশটা তৈরী করে ফেলেছেন। ওদিকে সোনালী ব্যাগটা এই ঘরে এনে কম্পিউটার থেকে একটু দূরে ব্যাগ খুলে ফাইল বের করতে গিয়ে তাড়াহুড়ো করতে গিয়ে ব্যাগ থেকে নিজের গুদের রসে ভেজা প্যান্টি ফস্ করে মেঝেতে পড়ে গেল।

মদনের শ্যেন দৃষ্টি স্থির হয়ে গেল সোনালীর প্যান্টির দিকে তাকিয়ে । সাদার উপর গোলাপী ববি প্রিনটের প্যান্টি মদনের ধোনের ভেতরটা হু হু করে উঠলো। সোনালী তাড়াতাড়ি করে মেঝের থেকে প্যান্টি তুলতে গিয়ে লজ্জা এবং বিহ্বলতা কাটাতে গিয়ে ধপাস করে পুরো ফাইলটা ব্যাগের চিকন খোলা ফাঁক দিয়ে মেঝেতে ফেলে দিলো। চারদিকে কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে গেলো ফাইলের মুখের টিপ বোতামটা আলগা হয়ে। মদন সোজা চেয়ার থেকে উঠে লেওড়াটা লুঙ্গির ভেতরে খাঁড়া করে ঐ অবস্থায় সোনালীর একদম পেছনে এসে “একি সব আপনার পড়ে গেল, পড়ে গেল “–বলে ঝুঁকে পড়তেই সোজা ঠাটানো লেওড়াটা সোনালীর শাড়ি ও পেটিকোটের উপর দিয়ে লদকা পাছাতে ঘষে গেলো।

উফ্ লোকটা কি অসভ্য । কি অবস্থা হয়েছে ওর ধোনটা –ভাবতে ভাবতে দরকারী কাগজ কুড়োতে গিয়ে প্যান্টির কথা একদম ভুলে গেল। মদন সোনালীর ভারী লদকা পাছাতে শাড়ি ও পেটিকোটের উপর দিয়ে আরেকবার ধোনটা লুঙ্গি-সহ ঘষে দিলো বেশ করে। এবং ঝপ করে সোনালীর প্যান্টিটা তুলে সোজা ফতুয়ার পকেটে গুঁজে ফেলল।

“ও মা ইসসসসসসস কি করছেন আপনি? আমার ওটা আপনি পকেটে পুরে ফেললেন কেন?” সোনালী খেকিয়ে উঠল।

“আপনার এটা কি দেখি”-বলে খচরামি করে যেই পকেট থেকে বের করেছে-অমনি সোনালী ছোঁ মেরে মদনের হাত থেকে নিজের প্যান্টি ছিনিয়ে নিতে গিয়ে আবার লাট খেতে খেতে মদনের শরীরে লেপটে গেলো।

মদন এতো বজ্জাত । কিছুতেই সোনালীদেবীর প্যান্টি হাতছাড়া করবেন না। ওদিকে সোনালী সোজা নিজের ডান হাতটা মদনবাবুর ফতুয়া র পকেটে ঢোকাতেই হাতে ঠেকে গেল বেঁকে খাড়া হয়ে ওঠা ধোনটা । ইসসসসসসসস লোহার রড। মদনের সাথে কাড়াকাড়ি চলছে। ঝাপটা ঝাপটের মধ্যে মদনের লুঙ্গি র গিটটা কিছুটা আলগা হয়ে গেলো । সোনালী মরিয়া হয়ে গেছে । তাঁর নিজের প্যান্টি চাইই। “ভালো হচ্ছে না কিন্তু । আপনি আমার ওটা ফেরত দিন” ।

মদন আরোও খচ্চর । “আপনার কোন টা?”

“ইসসহসহ আপনি খুব দুষ্টু তো”। “দিন না আমার ওটা”‘-ন্যাকা ন্যাকা করে বলতেই মদন তাড়াতাড়ি ওটা হাতে বের করে মেলে ধরলেন। “ইসসসসসস অসভ্য কোথাকার ।”-

“ওহো এটা প্যান্টি। “-বলে মদন নিজের নাকে ওটার গন্ধ শুঁকতে আরম্ভ করলেন সোনালীর আধাভেজা প্যান্টি। “অসভ্য একটা “-বলে সোনালী ছোঁ মেরে নিতে গিয়েই মদনের সাথে জাপটাজাপটি হয়ে গেলো। কি অবস্থা। মদনের লেওড়াটা গুঁতো মেরে চলেছে সোনালীদেবীর শরীরে। হঠাৎ কম্পিউটার এর স্ক্রিনে সোনালীর চোখ গেল। “ব্লোজব” চলছে। ইসসসসসসসসস কি নোংরা ভিডিও চালিয়ে দিয়েছে লোকটা কখন। টের পায় নি।”আপনি কি বার করে রেখেছেন ইসসসসসস ও ম্যাগো। ছিঃ ছিঃ ছিঃ ছিঃ । আপনি এইসব দ্যাখেন কম্পিউটার এ ?” সোনালী বললো। আমার কাজ শেষ করবেন কোথায়-না- আপনি কি দুষ্টু একটা”-বলে এক চিলতে হাসি দিয়ে সোনালী বললো–“খুব রস তো আপনার দেখছি।আপনি একটা যা তা । প্যান্টির গন্ধ শুকছেন ।”-

মদন এরপরে যা করলো–সোনালী একেবারে বেসামাল হয়ে গেলো। সোনালীকে বুকে টেনে নিয়ে জড়িয়ে ধরলেন । আর সোনালীর কপালে ছোট্ট একটা চুমু দিয়ে বললেন -“তুমি কত সুন্দর গো”—“আহহহহহহহ কি করেন আপনি । ছাড়ুন আমাকে”-মদনের হাত থেকে নিজের শরীরটা ছাড়াতে গিয়ে আবার মাথাটা ঘুরে উঠলো। চোখে ধাঁধা লেগে গেলো। একটা রডের মতোন শক্ত জিনিষ সমানে শাড়ি ও পেটিকোটের উপর দিয়ে তলপেটে গুঁজে রয়েছে। মদন আর দেরী না করে সোনালীকে আরোও দৃঢ়ভাবে জড়িয়ে ধরলেন।

“আমার সোনা”-বলে দুই নরম গালে সোনালীকে চকাস চকাস করে চুমু চুমু চুমু চুমু চুমু চুমু চুমু চুমু । যেন মাখনের ভেতরে মদনের গোঁফ আর ঠোঁট ডুবে যাচ্ছে। “উফ্ কি সুন্দর গো তুমি”–“ছাড়ুন না প্লিজ। আমি বিবাহিতা। আমার স্বামী পুত্র আছে। ইসসস্ আপনি কি করছেন?” ছটফট করতে লাগলো সোনালী লম্পট মদনবাবুর বাহুডোরে আটকা পড়ে। নিস্তব্ধ দুপুর। ঘরে সুবাস ম ম করছে । সোনালীর গা থেকে ফ্রেঞ্চ পারফিউম। আর মদনের ছড়িয়ে দেওয়া সুগন্ধী রুম ফ্রেশনারের সুবাস। দুইএ মিলে অপরূপ পরিবেশ। সমস্ত দরজা জানলা বন্ধ। পাশে আবার একটা সুন্দর বেডকভারে ঢাকা বিছানা । সোনালী সেই “বিশেষ” কফির অ্যাকশন বুঝতে পারছেন । একটি পাপ। একটি অনৈতিক কাজ। ছিঃ ছিঃ আমি কার বুকে নিজের শরীরটাকে লেপটে দিয়েছি এখন।

ওদিকে সুবিনয় এখন প্রায়ই অবহেলা করে নিজের বৌ সোনালীকে। আফিসের কাজ। কাজ আর কাজ। উপার্জন যা করে-একটু ভালো ভাবে থাকতে গেলে আরোও টাকার দরকার। সেজন্যই এই লেডিস গারমেনটস্ এর ব্যবসা শুরু করার পরিকল্পনা। এইরকম একটা দ্বন্দ সোনালীদেবীকে এই মুহুর্তে কুঁড়ে কুঁড়ে খেতে লাগলো। কয়েকদিন আগে রসময় বাগচী ওর শরীরটাকে নিয়ে কি অসভ্যতা করেছে। সোনালীর শরীরে আর জোড় নেই। মদনের বুকে মুখ গুঁজে দিল। ইসসসসসস মদন কি দিবা-স্বপ্ন দেখছেন? মদন সুযোগ সন্ধানী খেলোয়াড়। বল এখন মোটামুটি পেনাল্টি বাকসের সামনে । দুটো কি তিনটে বাধা। শাড়ি আলগা করে দেওয়া–ও তো মদনের বায়ে হাত কি খেল। তারপর ব্লাউজ এবং ব্রা । একটু ট্যাকটিক্স দরকার। আর নীচে? ওখানে তো পেটিকোটের নীচে একেবারে ফাঁকা গোল। কত এই রকম গোল দিয়েছেন আগে মদন “ফুটবলার”।

সোনালীদেবীকে ” আহহহহহহহহহ আহহহহহহ কি করছেন আপনি “-একটা অস্ফুট আওয়াজ করে উঠলেন। মদনের হাত শাড়ির সাথে সোনালীর বাম কাঁধের উপর ব্লাউজের সাথে বাঁধা সেফটি পিন খুলে ফেলেছে।শাড়ির সিফন আবরণ ফস করে খসে পড়ে গেছে বুকের সামনে থেকে। ওফ্। হাতকাটা গোলাপী সুদৃশ্য ফুটো ফুটো ব্লাউজ । ভেতরে দেখছেন সাদা রঙের ব্রেসিয়ার । উফ্ । মদনের লেওড়াটা ততক্ষণে সোনালীকে তলপেটে ঠেসে ধরে গোত্তা মেরে চলেছে। সোনালীর ডবকা মাইজোড়া যেন ব্লাউজ এবং ব্রা ছিড়ে বের হয়ে আসতে চাইছে। মদন মাথাটা একটু নীচে নামিয়ে সোজা নিজের মুখ এবং ঠোট জোড়া মসৃণ ভাবে সোনালীর ডবকা মাইজোড়ার ব্লাউজ এবং ব্রা এর উপর দিয়ে ঘষে ঘষে ঘষে দামাল হয়ে গেছে ।

“ওহহহহহহহহ কি করেন কি করেন”-মদন এইবার ফর্সা লোমহীন কোমল বগলে মুখ গুঁজে আচ্ছা করে ঘষা দিতে শুরু করলেন ।ইসসসসসসসস। ইইইইসসসসসসস।”খান, খান, আপনি খেয়ে ফেলুন”–“কি খাবো সোনামণি?”—“ন্যাকাচৈতন্য কোথাকার”-বলে নির্লজ্জের মতো নিজের বাম হাতটা নামিয়ে দিয়ে নিজের অজান্তে কখন যে লুঙ্গি র উপর দিয়ে মদনের ঠাটানো গরম ধোনটা খপ করে ধরে খিচতে শুরু করেছে-বেসামাল সোনালী কিছু জানে না। এই রকম মুসকো ধোন বুড়োটার। “বুড়ো কোথাকার আমার দুষ্টূ বুড়োটা আ আসো আসো আসো আমার সোনা। আদর করো ”

হতোদ্যম সোনালী বিড় বিড় করে বলতে বলতে মদনের বুকে মুখ গুঁজে কুইকুই করতে লাগলো। মদন ঝঠ করে সোনালীর ব্লাউজের সব কটি হুক খুলতে খুলতে সাদা লেসের ব্রা এবং তার ভেতরে আটকে থাকা ডবকা মাইজোড়া হাতাতে হাতাতে উমমমমমমম “দুধু খাবো সোনা”-বলে মদন ব্রেসিয়ার এর উপর দিয়ে সোনালীর ডবকা চুচি র বোটা মুখে নিয়ে চুকু চুকু করে চুষতে আরম্ভ করলেন।

“ইসসহসহ খাও খাও খাও খাও খাও খেয়ে খেয়ে সব দুধ বার করো আমার নাগর”-ব্যস্ সবুজ সিগন্যাল। চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু চুকু এর পরে পিঠের উপর হাত এগিয়ে দিলেন মদন সোনালীর আধা ল্যাংটো শরীরে। ফটাস করে ব্রা এর হুক খূলে দিলেন মদনবাবু সোনালীর । ফর্সা এক জোড়া “বল” আর কেন্দ্রে বাদামী আভা-যুক্ত অ্যারিওলা । আর বাদামী কিসমিসের মতো বোঁটা দুটো চুষতে আরম্ভ মতো স্তনবৃন্ত। উফফফফফফ। কি অসাধারণ সুগন্ধ । দুধের বোঁটা মুখে নিয়ে চুকু চুকু করে চুষতে আর জীভ ঘুরিয়ে ফিরিয়ে চেটে চেটে চেটে হাত দিয়ে একটানে সোনালীর সিফনের শাড়ি খুলে ফেলেছেন।

এখন গোলাপী রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য পেটিকোট । ভেতরে ফাকা । প্যান্টি নেই। গুদের মধ্যে মোচড় দিয়ে উঠল সোনালীর। মদন সোজা বিছানাতে শুইয়ে দিলো সায়া পরা সোনালীকে। ফতুয়া খুলে ফেলতেই। কাশফুলের মত সাদা লোমে ঢাকা মদনের বুক দৃশ্যমান হোলো। মদনের লুঙ্গি একটানে খুলে ফেলে দিলো কামতাড়িত সোনালী। ইসসসসসসসস সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা আখাম্বা লেওড়াটা ফোঁস ফোঁস করে কাঁপছে । তিরতির করে ফোঁটা ফোঁটা শিশির বিন্দু র মতো আঠালো কামরস বেরোচ্ছে । মদনের লেওড়াটা একহাতে ধরে খিচতে খিচতে “ওগো এটা কি বানিয়েছ গো?মদনের ধোনটি মুখে নিয়ে সোনালী চুষতে আরম্ভ করল । আস্তে আস্তে হাত বুলোতে বুলোতে আদর করে দিল কদবেলের মতো অন্ডকোষের চারিদিকে আর উপরে। সোনালী উঠে বসে মদনের লেওড়াটা চুষছে ।

মদন তাড়াতাড়ি করে ঝট করে আনারসের গন্ধ লাগানো দামী কন্ডোম ফিট করে বললো-“সোনা এখন আনারস খাও”। শালা বুড়ো বয়সে কি রস। কন্ডোমের গায়ে আনারসের রসের ফারিজ ড্রাইড কোটিং। সোনালী দেবী মদনের ধোন চুষে চুষে নিজের হাতে মদনকে টেনে নিলো। মদন তাড়াতাড়ি সোনালীর গোলাপী রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য পেটিকোট গুটিয়ে তুলে থাইযুগলে আস্তে আস্তে মুখ ঘষতে ঘষতে আরোও উপরে উঠে মুখ খানা লোম কামানো চমচমে গুদখানা পেলো। গুদের মধ্যে মোচড় দিয়ে উঠল ।ওহহহহহহহহহ।

মদন জীভের ডগা দিয়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে রগড়ে সোনালীর গুদের মধ্যে ভগাঙ্কুর চুষে চুষে চুষে সোনালীকে অস্থির করে তুললো। বোকাচোদা ওরে বোকাচোদা সুবিনয় দ্যাখ মাদারচোধ দ্যাখ মাদারচোদ। কি ভাবে বৌকে চোদার আগে সুখ দিতে হয়। মদন পেটিকোট গুটিয়ে উপরে তুলে গুদের মধ্যে জীভ দিয়ে চেটে চেটে চেটে চুষে চুষে মনোযোগ দিয়ে কাজ করে চলেছেন। মাগীটার মাইজোড়া পালা করে কপাত কপাত কপাত কপাত কপাত করে পাল্টাপাল্টি করে ময়দা ঠাসার মতো টিপে চলেছেন।

রেডিও-র নবের মতো ঘোরাতে ঘোরাতে বোঁটা দুটো মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু মুচু করে দিচ্ছেন । কোথায় আর আপলোড? এখন শালী তোর রসভরা গুদের মধ্যে আমার কামানটা ডাউনলোড করতে চলেছে। উফ্ কি সুন্দর দুধু আর গুদু। ওরে মাদারচোদ । অনেক তো চুষলি। ওওওওওওওও করে গলগল করে রাগরস বের করে দুই থাই দিয়ে মদনের মাথা মুখ নিজের গুদে চেপে ধরে ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ দিচ্ছে সোনালী। ওরে বুড়ো এই বয়সে কি দারুণ সুখ দিচ্ছিস রে। খা খা খা খা বলে রস খা খা খা আহহহহহহহ বলে নিথর হয়ে পড়ে থাকল। মদনের মুখ গোঁফ ঠোট রসে গুদের রসে জ্যাবজ্যাব করছে।

এইবার সোনালীর প্যানটি দিয়ে নিজের মুখ মুছে একটি বালিশ সোনালীর লদকা পাছার তলাতে দিলো। গুদটা উঁচু করে দিলো। এইবার সনাতন মিশনারী পজিশনে সোনালীর উপর চেপে ধরে লেওড়াটা একহাতে ধরে ভচাত করে ঢোকানোর চেষ্টা করলো মদন।”ওরে বাবা গো। ও মাগো তোমার ওটা কি মোটা গো। লাগছে লাগছে বের করো গো “–“একটু সহ্য করো সোনা মণি । এর পরে আমার ওটা আর ছাড়তে চাইবে না মুনুকুনু “-“ওটা ওটা করছ কেন সোনা?”ওটার তো একটা নাম আছে।উফ্ শালা ওরে নাং ওটা মানে তোর লেওড়াটা ।

ইসসসসসস অভিজাত পার্ক স্ট্রীটের বাসিন্দা ভদ্রমহিলার মুখে “লেওড়া”-কথাটা শুনে মদনবাবু দ্বিগুণ উৎসাহ নিয়ে ম্যানা দুই খানা টেপন দিতে দিতে লেওড়াটা একহাতে ধরে আবার রসালো গুদের মধ্যে এক ধাক্কা মেরে গেদে ঢুকিয়ে দিলেন। ওহহহহহহহহ। আর কোনোও শব্দ নাই। সোনালীর ঠোটে নিজের ঠোঁট দিয়ে চেপে ধরে ঠাপ  ঘপাত ঘপাত ঘপাত করে শুরু করলেন। সোনালীর বেশ লাগছে এখন। পা দুটো দিয়ে একেবারে সাঁড়াশি র মতো মদনের কোমড় এবং পাছা পেঁচিয়ে ধরে তলঠাপ দিতে শুরু করে দিল। ঘপাত করে আবার জোরে ঠাপ ঠাপ । কামড়ে ধরে আছে সোনালীর নরম গাল। সোনালী মদনের পিঠে হাচড় দিচ্ছে উত্তেজিত হয়ে । উফ্ এই রকম ঠাপ
এই রকম লেওড়াটা । ঊহহহ আহহহলে দুলে সোনালীর গুদের ঠিক নীচে থপথপথপ করে আঘাত করে চলেছে কদবেলের মতো
অফ অফফফফফ আহহহ ওগো ওগো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো ধর ধর চেপে ধর চেপে ধর। বলে একটা ঝাঁকুনি দিয়ে মদন গলগলগলখলগল করে বীর্য উদ্গীরণ করে সোনালীর উলঙ্গ শরীরের উপর কেলিয়ে পড়ে রইলো। এর পরে অনেক সময় পরে। দুজনে দুজনের শরীর থেকে মুক্ত করে বাথরুমে গিয়ে ফ্রেশ হতে গেলেন দুইজনে। ডাউনলোড শেষ। সব পরিস্কার হলে এখন “আপলোড” হবে সোনালীর কাগজ এর তথ্য মদনের কম্পিউটার এ। নমস্কার ।


Tags: , , , , , , , , , , , ,

Comments are closed here.