টাইট রসালো বালহিন গুদে নিজের-Bangla choti

March 23, 2018 | By admin | Filed in: চটি কাব্য.

টাইট রসালো বালহিন গুদে নিজের-Bangla choti

যদি ও রতির সারা শরীর হাতিয়ে মাঝে মাঝে রতির পোঁদের ফুটোর কাছে ও আঙ্গুল নিয়ে যাচ্ছিলো বার বার বাকের। রতির মনে ভয় লাগছিলো, বাকেরের বাড়া কোনভাবেই সে পোঁদে নিতে পারবে না, ওটাকে গুদে নেয়ার চেষ্টা করাই ওর জন্যে খুব বেশি হয়ে যাবে।ওদিকে নলিনীর গুদে ও বাড়া ঢুকাতে শুরু করেছে ভোলা। ভোলার বিশাল বাড়া একটু একটু করে নলিনীর কচি গুদে ঢুকছে, নলিনীর মুখে দিয়ে ও সুখের শীৎকার বের হচ্ছে, টাইট রসালো বালহিন গুদে নিজের বাড়াকে ঢুকাতে পেরে ভোলা ও খুব খুশি। বরাবরই একটু রাফ সেক্স পছন্দ করে ভোলা, সেটাই সে আর জাবেদ করতে লাগলো নলিনীর সাথে।এক হাতে নলিনীর চুলের মুঠিকে নিজের হাতে ধরে নলিনীর মুখে নিজের বাড়াকে ঠাপের মত করে ঠাপাতে লাগলো সে। যদি ও জাবেদ ও বার বার লোলুপ দৃষ্টি দিচ্ছিলো রতির দিকে, কিন্তু রতির শরীর নাকি ওর ছোঁয়া মানা, এমন অপমানের পর ও সে কিভাবে এই নলিনী মাগীকে চোদার জন্যে এখানে রয়ে গেছে ভেবে বিস্মিত সে।

নলিনী সুখে চোটে আহঃ অফঃ করছিলো ভোলার বিশাল বড় লিঙ্গটা ঢুকতে শুরু করার পর থেকেই। খলিলের বাড়া আর নিজের ছেলের বাড়া ঢুকেছে ওর গুদে এখন পর্যন্ত, কিন্তু ভোলার বাড়াটা যেন ওদের থেকে ও বড় আর অনেক মোটা।

নলিনীর চিকন গুদে এমন মোটা বাড়া ঢুকানো কঠিন কাজ ছিলো কিন্তু নলিনী ও এই মুহূর্তে অনেক বেশি উত্তেজিত, দুই পুরুষের সাথে এক সাথে সেক্স করা, এবং সামনে চলমান রতির সাথে তিনটি বিদেশী নিগ্রোর চোদন লিলা দেখতে দেখতে ওর উত্তেজনা এখন তুঙ্গে।

ভোলা ও সেই সুযোগ নিলো, ধমাধম ঠাপ মারতে মারতে ওর পুরো বাড়া ঢুকিয়ে দিলো নলিনীর গুদ গহবরে। নলিনীর তলপেট ভারী হয়ে ওর মনে হচ্ছে যেন ওর পেটের ভিতরে ঢুকে গেছে ভোলার বাড়াটা।

কিন্তু চিত হয়ে থাকা নলিনীকে দিয়ে বাড়া চুষাতে বা ওর মুখে বাড়া ঢুকিয়ে ঠাপ মারতে সমস্যা হচ্ছিলো জাবেদের। তাই সে ভোলাকে বললো, যেন নলিনীকে উল্টো করে দেয়া হয়। ভোলা বাড়া বের করে নলিনীকে কুত্তী পোজে উল্টে গেলো, আর এখন নলিনী উপুড় হয়ে মেঝেতে বসে থাকা জাবেদের বাড়াকে চুষতে পারছে। আর পিছন থেকে নলিনীর গুদে পিস্টন চালাতে লাগলো ভোলার ভিম লিঙ্গটা।

নলিনীর তলপেট কাঁপতে লাগলো নিষিদ্ধ যৌন সুখের কাঁপুনিতে। একটু পর পর নলিনীর পোঁদে চটাস চটাস করে চড় মারছিলো ভোলা। অন্যদিকে নলিনীর চুলের মুঠি নিজের হাতে রেখে, নিচ থেকে উপুড় হয়ে থাকা নলিনীর মুখে বাড়া দিয়ে তলঠাপ দিচ্ছিলো জাবেদ।

ওদিকে রতির গুদে থমাসের কালো বাড়াটা ওর গুদের অস্পর্শ জায়গায় ঢুকে গেছে, যেখানে কোন বাড়া আজ পর্যন্ত ঢুকতে পারে নি। রতির অবস্থাও নলিনীর চেয়ে খুব একটা ভালো না, নিগ্রোদের প্রকাণ্ড বাড়াগুলি নিতে মেয়েরা মনে মনে যেমন ফ্যান্টাসি করে, তেমনি ওগুলি প্রথমবার নেয়ার সময়ে শারীরিক অস্বস্তি ও কষ্টের কথা ও ভুলবার নয়।

এছাড়া নিগ্রোদের অভ্যাস হলো মেয়েদের গুদে ওদের প্রকাণ্ড বিশাল বাড়াগুলি সম্পূর্ণ ঢুকিয়ে এর পরে চুদতে শুরু করে। রতির গুদে এখন পর্যন্ত থমাসের বাড়ার প্রায় ১১ ইঞ্চি ঢুকে গেছে, ছোট ছোট ঠাপে বাকিটুকু ও সম্পূর্ণ ঢুকাতে বদ্ধ পরিকর সে। রতি ও চায় ওর গুদে থমাসের আখাম্বা বাড়ার পুরোটাই ঢুকিয়ে নিয়ে নিজের গুদের শ্রেষ্ঠত্ব প্রমান করতে সবার সামনে। চার্লি আর বাকের ও ওদেরকে উৎসাহ দিয়ে যাচ্ছে যেন রতির গুদে পুরো বাড়া ঢুকে যায়।
“ঢুকাও দোস্ত… মাগীর গুদে তোমার বাড়া পুরোটা ঢুকিয়ে দাও… বাঙালি ঘরের বউদের গুদ খুব সেক্সি হয়, তোমার বাড়া ঠিক এতে যাবে কুত্তিতার গুদে… এই কুত্তীটা ও এটাই চায়, নাহলে এভাবে স্বামী সন্তান ছেড়ে আমাদের চোদা খাওয়ার জন্যে ভাড়া কড়া বেশ্যাদের মত করে হোটেলে চলে আসতো না… চুদে দে শালীকে… জোরে ঠাপ মার… “ – চার্লি উৎসাহ দিচ্ছিলো ওর বন্ধুকে।

“আরে দোস্ত… বলিস না, শালীর গুদ তো নয় যেন আখের রস বের করার মেশিন… এতো টাইট… মনে হচ্ছে যেন কুমারী মাল চুদছি… একটা জওয়ান ছেলের মধ্য বয়সী মায়ের গুদ যে এমন হতে পারে, ভাবি নি… তবে আমাদের বাড়ার ঠাপ খেলে এই শালীর গুদ হলহলে হয়ে যেতে সময় লাগবে না… তুই আর আমি মিলে প্রতিদিন যদি এই মাগীর গুদ এক বার করে চুদি, তাহলে, এক মাসেই শালীর গুদ ঢিলে হয়ে যাবে… “ – থমাস বন্ধ্রু কথার উত্তর দিলো।

“আমার মনে হয় না রে দোস্ত… এই শালী হচ্ছে বিরল প্রজাতির মাল… তুই আর মিলে চুদলে ও এই মাগীর গুদ ঢিলে হবে না। আর যদি ঢিলে হয় ও তাহলে আবার একটু বিশ্রাম পেলে আবার আগের মত টাইট হয়ে যাবে… “ – চার্লি বললো।

“ঠিক বলেছিস দোস্ত তুই… আমি তো এই মাগীকে আগেই চুদেছি… আমি জানি… আমন মাল তুই লাখ টাকা দিয়ে ও পাবি না… একদম পাকা গুদ শালীর… খেতে যেমন সুস্বাদু, তেমনি টাইট… চুদে এই গুদ ঢিলে হবে না… “ – ভোলা ও সমর্থন করলো চার্লির কথার।

“উফঃ এতো কথা না বলে একটু চোদ না আমাকে… “ – রতি নিচ থেক ককিয়ে উঠে ওর চাওয়া জানিয়ে দিলো, কাওর ঙ্কতহা বলতে গিয়ে থামস ঠাপ থামিয়ে ফেলেছিলো। রতির কথা শুনে থমাস, ভোলা আর চার্লি পরস্পর চোখাচোখি করলো, এর মানে হচ্ছে “দেখ শালীর গুদের খিদা কেমন”। তবে সেই ক্ষিধা নিবারনের জন্যে নিগ্রো বাড়ার চেয়ে উপযুক্ত যন্ত্র আর কি হতে পারে। সেটাকেই দক্ষতার সাথে চালাতে লাগলো থমাস।অবশেষে ছোট ছোট ঠাপে রতির গুদে থমাসের বাড়া একদম গোঁড়া পর্যন্তই এঁটে গেলো। রতির নিঃশ্বাস যেন আঁটকে গেছে ওর পেটের কাছে। পর্ণ মুভি তে দেখেছে কিভাবে চিকন চিকন পাতলা লিকলিকে শরীরের সাদা চামড়ার মেয়ে গুলি বিশাল বিশাল কালো দৈত্যের মত নিগ্রোগুলির ততোধিক কালো আর বিশাল সাইজের লিঙ্গগুলিকে কি রকম অবলীলায় নিজেদের গুদে জায়গা করে নেয়।

আজ রতি নিজে ওদের জায়গায় বসে বুঝতে পারছে যে, কি রকম কঠিন কাজ, নিগ্রোদের কালো বাড়াকে সামলানো। তবে থমাস ও চার্লি বেশ বুঝদার চোদনবাজ, ওর রতির অস্বস্তি বুঝতে পেরে ওকে সেইভাবে প্রস্তুত করে নিচ্ছে, কারন প্রথমেই রতিকে বেশি কষ্ট দিলে ও ঝটকা দিলে, ওদের বাকি পুরো সময়ের মজা নষ্ট হয়ে যাবে।

থমাস বেশ কিছু সময় রতির গুদে বাড়া চালিয়ে, এর পরে রতিকে ও নলিনীর মত কুকুরের পোজে বসিয়ে দিলো, আর পিছন থেকে রতির গুদে ওর ভিম বাড়াটাকে দিয়ে চুদতে শুরু করলো। রতি ও নলিনীর দেখাদেখি সামনে বসা চার্লি আর বাকেরের বাড়াকে চুষে দিতে লাগলো। কিছু সময় রতিকে চুদেই চার্লির সাথে জায়গা বদল করলো থমাস। চার্লির বাড়াটা ঢুকে যাচ্ছে রতির গুদে আর রতির গুদে ভেজা থমাসের বাড়াকে চুষে চুষে নিজের গুদের রসের স্বাদ নিচ্ছে রতি নিজেই।“তুই ঠিক বলেছিস দোস্ত… রতির গুদটা ভীষণ টাইট… শালী একটা কড়া মাল রে… কুত্তীটাকে চুদে কঠিন সুখ পাচ্ছি… বাঙালি ঘরের বউদের গুদের স্বাদ যে এমন সুস্বাদু, জানতাম না… এই ভোলা… ওই কুত্তিতার গুদ কেমন রে?” – রতির গুদ চুদতে চুদতে চার্লি চেচিয়ে জানতে চাইলো ভোলার কাছে।“আর বোলো না দোস্ত… এটা ও একদম কচি আনকোরা মালের মতই… শালীর গুদের ফাঁক এতো চিকন যে, বাড়া ঢুকাতে কষ্ট হয়… রতি মাগীকে প্রথমবার চুদেই আমি বুঝেছিলাম, যে এই শালী একদম জাত মাগী… মাগীদের গুদের ভিতরে ও এমন রস থাকে না, যেই রকম এই মাগীর গুদে আছে… শালী দেখবি একটু পর পর মুতে সব ভাসিয়ে দিবে। যতবারই তুই এই মাগীর গুদে বাড়া ঢুকাবি, ততবারই মনে হবে যেন মাখনের ভিতরে বাড়া ঢুকাচ্ছিস… তবে আমি যাকে চুদছি, সেটা ও রতির স্মান না হলে ও কাছাকাছি মাল… “ – ভোলা ও রতির গুদের প্রশংসা করলো।

“তার মানে, রতি মাগীকে আজ রাতে ১০ বার চুদার পরে ও মাগীর গুদ এই রকম টাইটই থাকবে?” – চার্লি জানতে চাইলো।

“হুম… এক রকমই থাকার কথা, এই শালী একটা গরম খাওয়া ভাদ্র মাসের কুত্তী… তুই যতই চুদবি, এই শালী ততই গরম হবে… তবে দোস্ত তোমাদের বাড়ার সাইজ যা, তাতে এই মাগীর গুদের অবস্থা আজ দফারফা হয়ে যায় কি না, সেটাই ভাবছি… তোমার তিন জনে রতিকে চোদার পরে আমার বাড়া যখন ঢুকবে রতির গুদে, তখন রতির গুদ কি খাল হয়ে যায় নাকি, সেটাই ভাবছি… “ – ভোলা মশকরা করে বললো।


Tags: ,

Comments are closed here.