আমি মফস্বল এর মেয়ে-Bangla choti

December 14, 2017 | By admin | Filed in: চটি কাব্য.

আমি মফস্বল এর মেয়ে-Bangla choti

ও বলেছিল, ছেলেরা শরীর ছাড়া প্রেম করতে পারেনা।ভালবেসে দেখ ঠকবি না। রাজেশ আমায় ঠকায় নি।ও দু এক দিন এর মধ্যে আমাকে প্রেম নিবেদন করেছিল। আমি হ্যাঁ বলেছিলাম। সত্যি কি প্রেমে পড়েছিলাম? না একেবারেই না। কিন্তু বুঝেছিলাম আজ না বললে ওর কাছ থেকে আমার র কোনো সাহায্য পাওয়া হবে না। তবে হ্যাঁ আমার ইচ্ছা ছিল দেখার ছেলেরা কিভাবে ভালোবাসে? প্রেমে না পড়লেও এটা মিথ্যা বলা হবে যে আমার ওর প্রতি কোনও আকর্ষণ ছিল না। অপরিণত বয়সে তো এই সব হয়েই থাকে। ও ই প্রথম আমাকে বাগান এ নিয়ে গেছিল। সব প্রেমিক প্রেমিকারা কপত কপতির মতন বসে ছিল। খোলা জায়গা। গল্প করতে করতে মনে নেই কখন আমাকে ওর বাহুপাশে বেধে ফেলেছিল। আমি যে ছাড়ানো র খুব একটা চেষ্টা করছিলাম তাও নয়ই। সেই খোলা জায়গাতে বসেই আমার ঠোঁটে ওর নিজের ঠোঁট চিপে ধরেছিল। ওর মুখের গন্ধ প্রথম বার উপভোগ করেছিলাম মুখ দিয়ে। অনুভব করেছিলাম ওর শরীরের উত্তাপ।চাইছিলাম ব্যাপারটা আরও খানিক্ষন চলুক। কিন্তু বাধ সাধল বৃষ্টি। আমরা ভেজা গা নিয়ে পালিয়ে এসেছিলাম।
এক শনিবার গেলাম আবার ওর সাথে দেখা করতে। ও যা চাইছিল আমি মেনে নিচ্ছিলাম। সেদিন কাকু কাকিমা বাড়ি ছিলেন না। রত্না ও ছিল না। আমাকে বলেছিল রত্না র একটা ড্রেস পরতে। আমার ড্রেস নাকি খুব বেরং। যা পরতে দিয়েছিল, তেমন কাপড় আমি কোনও দিন ও পরিনি। আমার আর রত্নার শারীরিক গঠন ছিল মোটামুটি একই রকম। একটা ভীষণ আটকে থাকা টপ র মিনি স্কার্ট পরতে দিয়েছিল। আমি প্রথমে ওর কাপড় পরার পক্ষপাতী ছিলাম না। মনে হচ্ছিল অন্যের জিনিষ নিজের করে নিচ্ছি। কিন্তু রাজেশ আমাকে বলেছিল যে রত্না আমার ই জন্য এই গুলো বার করে রেখে গেছে। ড্রেস বদলে সামনে আসার পর নিজের ভীষণ লজ্জা হচ্ছিল।নিজেকে খুব নোংরা র সস্তা মনে হচ্ছিল। রত্না কে এইসব পোশাক এ মানায়। আমাকে একদম মানাচ্ছে না। রত্নার ত্বক কত মসৃণ। আমার হাত পা সব ই লোম এ ভরতি। রাজেশ বুঝেছিল আমার মনের ভাব। আমাকে রত্নার বাথরুম এ নিয়ে গেছিল। সেই প্রথম আমি কোনও বড়লোক এর মেয়ের বাথরুম দেখলাম। কি নেই সেখানে। সেই প্রথম আমার হাতকাটা জামা পরা। আয়নায় নিজেকে দেখে নিজেই লজ্জা পেয়েগিয়েছিলাম। আমার মাঝারি আকারের স্তন যেন ঠিকরে বেরতে চাইছে। ও আমাকে বলেছিল যে এতদিন শুধু তোমার ঘামে ভেজা জাইগা গুলোই দেখেছি। আজ পরিস্কার করে দেখব কেমন তুমি। আমার ডান হাত টা মাথার ওপর তুলে ধরেছিল। ডান বগল এ মাখিয়ে দিয়েছিল সাবান। কামিয়ে মসৃণ করে দিয়েছিল বাহুমুল এর ত্বক। নিজের চোখ কে বিশ্বাস করতে পারছিলাম না। আমার বগল এত সুন্দর? ও আমাকে বলেছিল ওর আমার নগ্ন বগল দেখার বহু দিন এর শখ। কিন্তু তুমি এমন সব জামা কাপড় পড় তাতে হাত ই দেখা যায় না তো র বগল। জিভ ও লাগিয়েল কি ও ই নোংরা জাইগাই? হ্যাঁ লাগিয়েছিল। তখন কার সময় অতশত সুগন্ধি স্প্রে মাখার চল ছিল না। বাজে একটা ঘেমো গন্ধ নাকে আসাতে নিজেই লজ্জা পেলাম। কিন্তু সেই লজ্জা নিজের মনেই রেখেছিলাম। আমি ওকে বলেছিলাম এতসব জানলে কোথাথেকে? বলেছিল, আমরা তো র বাইরে বেশি কিছু দেখতে পাই না, তাই যতটা তোমরা দেখাও তাতেই খুশি থাকতে হয়। আমি বুঝেছিলাম রত্না রেগুলার শেভ করে। তাই এত সুন্দর। ও আমার মনের ভাব বুঝে বলেছিল। হ্যাঁ তোমার বন্ধু রেগুলার করে। আমার মা ও স্লিভলেস পরেন। উনিও করেন। কারুর শরীর এ একফোঁটা লোম দেখবে না। এটা নোংরা লাগে। বাকিটা র ওকে করতে দেইনি। ও বেরিয়ে গেল। আমি আমার হাত পা বাহুমূল সবকিছু নিজের কামিয়ে নিয়েছিলাম। এ যেন এক বিচিত্র অভিজ্ঞতা। বান্ধবির বাথরুম এ দাঁড়িয়ে ওর ই শেভিং সেট দিয়ে নিজেকে জীবন এ প্রথম বার নির্লোম করলাম। মানে যতটা করা যায় র কি। বুঝলাম শুধু স্তন নয়, আমাদের বগল ও ছেলেদের জন্য ব্রমহাস্ত্রের কাজ করে। মিনি স্কার্ট র স্লিভলেস টপ পড়ে যখন বেরলাম মনে হল যেন গোটা শরীর টাই নগ্ন। ওর বাইক এ চরে যাওয়ার সময় বার বার অবাদ্ধ পাতলা স্কার্ট টা কে হাত দিয়ে চেপে ধরছিলাম। রাস্তার কত লোক যে আমার নগ্ন ঊরু দেখেছে কে জানে? কিছু লোক কি আমার স্কার্ট এর নিচে পড়ে থাকা বেগুনী রঙের প্যানটি ও দেখে ফেলেছে। দেখে থাকলে দেখুক। আমি তাদের টা খাই না বা পরিও না। কার কি এসে গেল।না আমি ভালো মেয়ে নই। সমাজে কিছু সম্মান আছে, আছে কিছুটা হলেও প্রতিষ্ঠা। আমি রুচিসুম্পন্না, শিক্ষিতা।তিল তিল করে আজ এই অবস্থায় পৌঁছেছি। জানি না কাল কি হবে! আমি ডাক্তার। অসুস্থ মহিলাদের সুস্থ করা আমার কাজ। না, তবু আমি ভালো মেয়ে নই।

আমি মজা করতে ভালবাসি, ফুর্তি করতে ভালবাসি। এতে আর কি এসে গেল। কিছুই না, তবুও গোরায় বলে রাখা ভালো যে আমি ভালো মেয়ে নই। আমি ছোট বেলা থেকে বুঝেছিলাম যে মেয়েদের শরীর একটা হাতিয়ার। বলতে লজ্জা নেই, শরীর যখন কৈশর ছাড়িয়ে যৌবনে পা রাখল তখন থেকেই জানি জানতাম যে ভগবান আমাদের মানে মেয়েদের হাতে একটা মারাত্মক অস্ত্র দিয়েছেন। এখন বলতে লজ্জা নেই, আমি সেই ব্যাপার এ গর্বিত। অনেক কাজ সহজে হাসিল করা যায় অনায়াসে। ভাবতে হাসি ও পায় মাঝেমাঝে। কিন্তু কি করবো। আমি এই রকম। আমি বিশাস করি আমার শরীর আমার অস্ত্র র আমার শরীর আমার আনন্দের জায়গা। তো সে নিয়ে বলতে দ্বিধা কেন করবো? আর সত্যি বলতে কি ছেলেরাই আমাকে সেই উপলব্ধি করিয়েছে। সেই সাথে এও বলতে বাঁধা নেই যে আমি ছেলেদের সাহচর্য পছন্দ করি। ওরা আমাদের দেখতে চায়। আমিও ত বিভিন্ন রকম এর ছেলেদের ঝারি মারতে ভালোবাসি। তাহলে ওরা ঝারি মারলেই দোষ? না আমি এত টা খারাপ নই। আসলে ওদের কে টিস , Choti করতে ভাললাগে। হ্যংলা র মতো কেউ বা কারা আমার দিকে তাকিয়ে থাকলে ভালই লাগে। কোন্ মেয়ে জানে না যে ছেলেরা কি দেখতে চায়? অনেকে বুঝেও না বোঝার ভাণ করে। আমিও সেই দলেই পরি। হাহা। সত্যি বলছি আমি মজা পাই যখন কোন ছেলে আমার দিকে হ্যংলা র মতো তাকিয়ে দেখে। হয়ত মনে মনে ভাবে এইটুকু দেখলাম ভেতরে না জানি কি লুকানো। শুধু বুঝে যারা ক্ষান্ত হয়, আমি তাদের দলে পরিনা। আমি দেখাতেও ভালবাসি। একটু খোলামেলা পোশাকে ক্ষতি কি? ওরা তো চায় আমরা একটু হাতকাটা জামা পরি, তাতে ক্ষতি নেই। আমরাও ভালো জামা কাপড় পরতে সবাই ভালোবাসি। একটু বুকের খাঁজ দেখাই বা গেলো, তাতে তো তারা গলে যাবে। র Chuda Chudi Choti তাদের চোরা নজর যখন আমার বুকের খাঁজ বেয়ে ওঠে র নামে তখন আমার Choti তলপেটে যে শিরশিরানি অনুভব করি সে তো সেই ছোটবেলা থেকে। কেউ বলত আমি সুন্দরি, কেউ বলত সেক্সি। তাতে র কি। আমি ত জানি আমি কেমন। আমাদের অনাবৃত ঘাড় গলা পিঠ খোলা হাত র বগল, র যদি শাড়ী পরি ত ফর্সা পেটের মাঝে সুগভীর নাভি ও হ্যাঁ স্তন বিভাজিকা র কথা ভুল্লে চলবে না , এটা র জন্য সব রকম ব্লাউজ ই ছেলেদের সাহায্য করে। হাঁ আমি শাড়ী পরলে নাভির বেশ নিচেই পরি। বলার কারণ হল সব মেয়েরাই এটা বোঝে। কেউ দেখায় জেনে বুঝে কেউ ঢেকে রাখে লজ্জায়। আমি ব্যাপার গুলো উপভোগ করি র দরকার পড়লে একটু জেনে বুঝে বেশি দেখাই যাতে তারাও ফুর্তি পায় র আমি ও একটু আরাম পাই। কাজ হাসিল করতে হলে এর থেকে ভালো টোটকা র নেই। কারন না থাকলেও, একটু দেখালে যদি আমার ভালো লাগে তো তাতে ক্ষতি কি? হাসবেন না, সত্যি বলছি।
সেই মনে আছে। আমি মফস্বল এর মেয়ে। খুব একটা বকাটে বা পাকা ছিলাম না ছোটবেলায়। খুব মার্জিত পরিবারে মানুষ। আমার মা সবসময় আমায় শেখাত যে ছেলেদের সাথে বুঝে শুনে মিশতে। নইলে বদনাম কোড়াতে হতে পারে। কিন্তু কে কার কথা শোণে? ক্লাস ৮ এ পড়ার সময় রথিন বলে একজন দস্যু ছেলে আমাকে প্রথম বার প্রেম নিবেদন করেছিল। বলেছিল আমাকে দেখে তার মাথা ঘুরে যায়। প্রথমে কানে দিইনি। কিন্তু পরে মনে হয় যে সবার ই তো ছেলে বন্ধু আছে। র আমার থাকলে দোষ? মা র ভয় এ কখনো কিছু করে উঠতে পারিনি। কিন্তু সেই বয়সে ই আমার প্যানটি ভিজে যেত যখন শুনতাম কারোর প্রেমিক তার স্তন এ হাত দিয়েছে, কিম্বা দুএকজন ছিল যারা সেই সমই থেকেই তাদের প্রাইভেট পরার লোকের সাথে শুত। কেউ কেউ অবশ্য ধোয়া তুলসী পাতাও ছিল। আমি তখন ছিলাম তাদের দল এ। Choti সবার গল্প শুনতাম র মনে মনে ভাবতাম কতই না মজা। বিদিশা বলে আমার এক বান্ধবী ছিল। সেই আমাদের মধ্যে প্রথম যে তার প্রেমিক এর যৌনাঙ্গ চুষেছিল। যৌনাঙ্গ মানে ওইটা ই যেটা আমাদের স্যালুট করার জন্য সবসময় দাঁড়িয়ে থাকতে চায়। আমরা সবাই ঘিরে ধরেছিলাম ওকে। টেস্ট কেমন, শুকলে কেমন লাগে। যেটা বেরয়, সেটা কি খেয়ে দেখেছিস। কত না কৌতুহল।
ক্লাস ৯ এ ওঠার পর বদলি নিয়ে অন্য স্কুল এ গেলাম। নতুন বান্ধবী হল। রত্না। Choti মা ওর সাথে মিশতে আমাকে বাঁধা দিত না। তার একটা কারন বোধহয় এই যে ও যখন ই আমাদের বাড়ি আসত, মা র সামনে এমন ভাবখানা দেখাত যে ভাজা মাছটা উলটে খেতে জানে না। আমার মা বলত ওর মতন হবার চেষ্টা কর। ও ই আমার জীবনে প্রথম ছেলের স্পর্শ নিয়ে এসেছিল।

আমার রত্না র বাড়ি অগাধ যাতায়াত ছিল। ও র দাদা তখন পড়ত ক্লাস ১১ এ। অঙ্কে মাথা বেশ ভালো ছিল। আমি ছিলাম অঙ্কে খুব ই কাঁচা। আমি মাঝে মধ্যে ওর দাদা র কাছ থেকে অঙ্ক টুকে নিতাম। বুঝতাম ও আমার সাথে কথা বলার সুযোগ খোঁজে। ও হ্যাঁ নামটাই তো বলিনি। ওর নাম ছিল রাজেশ। কোনো দিক থেকে সুপুরুষ বলা যায় না। কিন্তু আমার ওর এই গায়ে পড়ে কথা বলতে আসাটা ভালো লাগত। কেউ তো আছে যে আমাকে পেতে চায়, বা এইটুকু বলা যায় যে আমাকে একটু বেশীই পাত্তা দিত । একদিন এর ঘটনা, সেদিন আমি ভদ্র শালোয়ার কামিজ পড়ে ওদের বাড়ি গিয়েছিলাম। রত্না বাড়িতে বরা বর ই ছোট খাটো পোশাক পরত। আমি ওকে অনেক বার জিজ্ঞেস করেছি এরকম ভাবে থাকতে তোর লজ্জা করে না? ওর বক্তব্য, এই ভাবে থাকতে ভাল লাগে, আরাম লাগে। আর আমি কি পরব না পরব সেটা কি আমাকে অন্য লোকে শেখাবে আর আমি সেইমতন চলব? আমি আমার নিজের ইচ্ছেমত চলি। ওর বাবা ছিল খুব বড়লোক। ভাবতাম মেয়ে কে মাথায় চড়িয়ে রেখেছেন ভদ্রলোক। আমি রাজেশের গা ঘেঁসে বসেছিলাম। ও আমার খাতায় কিছু একটা লিখছিল। আমি পাশে বসা রত্না র সাথে গল্প মারছিলাম। একটু পরে ঘুরে তাকাতেই বুঝলাম ওর দাদা আমার বুকে র দিকে চেয়ে আছে। প্রথমে আমায় লজ্জা গ্রাস করল। কিন্তু মনের কোণায় একটা সুপ্ত বাসনা ও ছিল। আমি খুব ই সাধারণ পোশাক এ ছিলাম। কৌতূহল হচ্ছিল যে কি দেখছে। স্তন এর দিকে দেখছে তাতে সন্দেহ নেই। কিন্তু এই টুকু তে কি বা দেখতে পারে। বোধ হয় অবয়ব বোঝার চেষ্টা করছিল। পরে বুঝেছিলাম যে আমার খেয়াল হইনি যে আমার কামিজ গলার কাছের জায়গাটা নিজের স্থান থেকে অনেক টা নিচের দিকে নেমে গেছিল স্তন এর ভার এ । অর্ধেকের বেশী স্তন বিভাজিকা ছিল ওর চোখের সামনে অনাবৃত। ও উপভোগ করছিল আমার নগ্ন স্তন বিভাজিকা র সৌন্দর্য। হয়ত মাপতে চাইছিল আমার উপত্যকার গভীরতা। কান গরম হয়ে গিয়েছিল সবটা বোঝার পর। ওর চোরা চাহুনি আমায় অস্বস্তি তে ফেলেছিল ঠিক ই । কিন্তু উপভোগ ও করেছিলাম ওর সেই কৌতূহলী চাহুনি। রত্না র দিকে চোখ গেলে দেখলাম ও আমাদের দুজন কে দেখতে বাস্ত। ঠিক করতে পারতাম আমার কামিজ এবং তখন ই। কিন্তু কেন জানিনা করিনি। রত্না র ঠোঁট এর কোণায় দেখেছিলাম একটা অদ্ভুত হাসি।
পরের দিন যখন রত্নার সাথে দেখা হয়, ও আমাকে জিজ্ঞেস করেছিল, আমার দাদা কে মনে ধরেছে? আমি উত্তর দি নি। সত্যি বলতে কি একফোঁটা ও মনে ধরেনি। কিন্তু আকৃষ্ট হচ্ছিলাম ওর লোলুপ চাহুনি র প্রতি। আমি চুপ করে বসেছিলাম। কথা বলার অবস্থায় ছিলাম র কই? রত্না আমার উশখুশ ভাব বুঝে আমাকে বলেছিল। এটা শুরুতে হয়ে থাকে। নতুন প্রেম তো। আমাকে বলেছিল, দাদা ও তোকে খুব পছন্দ করে। আমার চিবুক ধরে আমাকে ওর দিকে ঘুরিয়ে বসিয়ে বলেছিল সত্যি করে বল তোর আমার দাদা কে ভালো লাগে না? তাহলে কাল অত লাজুক লাজুক ভাব নিয়ে চোখাচুখি করছিল কেন তোর সাথে, বা তুই অ বা কেন ওরকম ভাবে চেয়েছিলিস? “আমি আবার কি করলাম?” জানি চুরি ধরা পড়ে গিয়েছিল। আমি বললাম, তোর দাদা অদ্ভুদ ভাবে আমার বুকের দিকে দেখছিল। আমার ও অদ্ভূত লজ্জা লাগছিল। কিন্তু ব্যাপারটা নোংরা। ও বলেছিল, পাগল কোন ভালো ছেলে তোর শরীর কে ভালবাসলে দোষ কি? আমি জিজ্ঞেষ করেছিলাম, শুধু ই শরীর?


Tags:

Comments are closed here.