kochi gud choda কচি গুদ – 2 – Bangla Choti Golpo

July 24, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla kochi gud choda choti. রম্ভা ভয়ে ভয়ে বলল, “তুমি আমার ঘটিতে জল দিয়ে পত্রপাঠ এখান থেকে কেটে পড়। কেউ দেখে ফেললে কেলেঙ্কারী হয়ে যাবে।”আমি বললাম, “রম্ভা, তুমি নিশ্চিন্ত থাক, এখানে কেউ আসবেনা। তোমাকে জানিয়ে রাখি তোমার অজান্তে আমি বেশ কিছুদিন ধরে গাছের আড়াল থেকে, তুমি পাইখানা করার সময়, তোমার গুদ দেখছি। তোমার গুদে মিহীন বাল গজিয়ে গেছে সেটাও আমি জানি।

আমি সামনে থেকে তোমার গুদে জল ঢালছি। তুমি আমাকে আর নতুন করে লজ্জা না পেয়ে ছুঁচিয়ে নাও। তুমি যদি চাও আমি তোমার সামনে মুতে দিচ্ছি তাহলে তুমিও আমার যন্ত্রটা দেখতে পারবে।” রম্ভা লজ্জার হাসি দিয়ে বলল, “তুমি ভীষণ অসভ্য! একটা শোলো বছরের মেয়ের গুদের দিকে তাকিয়ে তার সামনে মুততে তোমার কোনও অস্বস্তি হচ্ছে না? নাও, তাড়াতাড়ি জল ঢালো ত, আমি ছুঁচিয়ে নি।”

kochi gud choda

আমি রম্ভার পায়জামা আর জামাটা তুলে গুদে জল ঢালতে লাগলাম এবং ও আমার সামনে ছোঁচাতে বাধ্য হল। এরপর আমি ইচ্ছে করে বাড়াটা বের করে ওর সামনে মুতলাম। আমার আখাম্বা যন্ত্রটা দেখে রম্ভা আঁতকে উঠে বলল, “দাদা, এইটা তোমার যন্ত্র, না অন্য কিছু? এটা ব্যাবহার করলে যে কোনওমেয়েই খূব ব্যাথা পাবে! আমি নেই বাবা, আমি অত কষ্ট সহ্য করতে পারব না।”

আমি ওকে সাহস দিয়ে বললাম, “রম্ভা, আমি না ঢোকালেও বিয়ের পর তোমার বর তো তার বাড়াটা ঢোকাবেই। তখন কি করবে? তাই একদিন আমার বাড়াটা নিজের গুদে ঢুকিয়ে চোদনের অভিজ্ঞতাটা করে নাও তাহলে বরের বাড়া দেখে আর ভয় পাবেনা।” রম্ভা লজ্জায় ‘ধ্যাৎ’ বলে উঠে বাড়ি পালিয়ে গেল। আমি পিছন থেকে ওকে বললাম, “আগামীকাল এই সময় জলের বোতল নিয়ে তোমার অপেক্ষা করব। তুমি ঠিক সময় পাইখানা করতে এস কিন্তু!” kochi gud choda

রম্ভা কিছু দুর থেকে আমায় চড় দেখিয়ে ছুটে বাড়ি পালাল। আমি ভাবলাম মোম বেশ খানিকটাই গলেছে। এইবার ওকে চুদবার চেষ্টা করতে হবে। সেদিন যখন রম্ভা আমাদের বাড়িতে দুধ দিতে এল তখন লজ্জায় মুখ নীচু করে ছিল এবং একবারই আমার মুখের দিকে তাকিয়ে মুখটা ঘুরিয়ে নিয়েছিল।

আমি এরপর বেশ কয়েকদিন রম্ভার পাইখানা করার সময় ওর সামনে দাঁড়িয়ে থেকে ওকে আমার বোতলের জলে ছোঁচাতে বাধ্য করলাম, এবং আমি নিজেও ওর সামনে একাধিক বার মুতলাম। আমি লক্ষ করলাম এর ফলে ওর লজ্জা বেশ খানিকটাই কমে গেছে।

কয়েকদিন বাদে পাইখানা করার পর আমি রম্ভাকে জড়িয়ে ধরে আর একটু দুরে, যেখানে সরষের ঘন চাষ হয়েছিল, নিয়ে গেলাম। আমি মাটিতে বসে রম্ভার হাত টেনে আমার কোলের উপর বসিয়ে নিলাম। তারপর ওর কচি গালে ও নরম ঠোঁটে অনেক চুমু খেলাম। রম্ভার মুখটা লজ্জায় লাল হয়ে গেছিল। kochi gud choda

আমি একটা হাতে ওকে জড়িয়ে ধরে আর একটা হাত ওর জামার ভীতরে চালান করে দিলাম এবং ওর কচি কচি মাইগুলো টিপতে লাগলাম। রম্ভার মাইগুলো খূবই নরম এবং গোলাপ ফুলের কুঁড়ির মত মনে হচ্ছিল।

রম্ভা নিজেকে আমার হাত থেকে ছাড়ানোর জন্য কিছুক্ষণ চেষ্টা করল তারপর ব্যার্থ হয়ে নিজেকে আমার হাতে তুলে দিল। আমি রম্ভার পায়জামার দড়িটা খুলে ভীতরে হাত ঢুকিয়ে ওর গুদটা স্পর্শ করলাম।

আমি সরষে ফুলের মাঝখানে বসে চোখে সরষে ফুল দেখছিলাম! রম্ভার গুদটা কি সুন্দর! বেচারা জীবনে প্রথম বার নিজের মাই ও গুদে পুরুষের হাতের ছোঁওয়া পেয়ে ছটফট করে উঠল। ওর গুদটা হড়হড় করছিল।

আমি খূব সতর্ক ভাবে রম্ভার গুদের ভীতর আঙ্গুল ঢোকাবার চেষ্টা করলাম। রম্ভা ব্যাথায় চেঁচিয়ে উঠল। আমি লক্ষ করলাম রম্ভার গুদটা খূবই সংকীর্ণ তবে একটা ভাল, যে কোনও কারনেই হউক, ওর সতীচ্ছদটা আগেই ফেটে গেছে। বাড়া ঢোকানোর সময় সতীচ্ছদ ফাটার ভয় থাকল না, কিন্তু এইটুকু গুদে আমার আখাম্বা বাড়াটা ঢোকাবার সময় বেচারার খূবই কষ্ট হবে। kochi gud choda

রম্ভা বলল, “দাদা, তোমার জিনিষটা খূব শক্ত হয়ে গিয়ে আমার গুপ্তাঙ্গে ধাক্কা মারছে।” আমি বললাম, “রম্ভা, জিনিষ না, বাড়া বল আর গুপ্তাঙ্গ না, গুদ বল। এখন তো আমরা অনেক এগিয়ে গেছি, এখন তোমার মুখে বাড়া, মাই, গুদ, পোঁদ শুনতে চাইছি। আমার বাড়ার ডগাটা তোমার গুদের সাথে ঠেকে যাবার ফলে শক্ত হয়ে গেছে এবং সেটা তোমার গুদে ঢোকার জন্য ছটফট করছে।

তোমার গুদটা ওর বাসস্থান। তবে যেহেতু তোমার কৌমার্য এখনও নষ্ট হয়নি তাই কোলে বসা অবস্থায় প্রথমবার তোমায় চুদতে গেলে বাড়া ঢোকাতে অসুবিধা হবে। তুমি আমার ঘরে এস। ওখানে তোমায় বিছানায় চিৎ করে শুইয়ে তোমার গুদে বাড়া ঢোকাব। তাহলে অনেক সহজে তোমার গুদে বাড়াটা ঢুকে যাবে।”

রম্ভা নকল রাগ দেখিয়ে বলল, “দাদা, তুমি একটা ছোটলোক! একটা বাচ্ছা মেয়ের সামনে মাই, গুদ এইসব বাজে কথা বলছ কেন? মাই কে স্তন, গুদ কে যোণি, বাড়া কে লিঙ্গ, এবং চোদন কে শারীরিক সম্পর্ক বলতে পারছ না?” kochi gud choda

আমি বললাম, “রম্ভা, বাড়া গুদ মাই পোঁদ এইসব কথা না বললে একটা জোওয়ান মেয়েকে চুদতে মজা লাগেনা। তাছাড়া তোমার গুদের যা অবস্থা, তুমি এখন বাচ্ছা নয়, চৌবাচ্চা হয়ে গেছ। তোমার গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ না মারতে পারা অবধি আমার শান্তি নেই।”

রম্ভা মুচকি হেসে বলল, “তোমার অসভ্যতা দিন দিন বেড়েই যাচ্ছে। কিছুদিন আগে তুমি দুর থেকে আমার গুদ দেখতে, তারপর গুদ স্পর্শ করলে, এখন মাই টিপছ আর গুদে আঙ্গুল ঢোকাচ্ছ এবং আমাকে ন্যাংটো করে চোদার ধান্ধা করছ।”

আমি রম্ভাকে বললাম, “তুমি পড়াশুনা করনা কেন?”

রম্ভা বলল, “তুমি তো জানই, আমাদের অভাবের সংসার। আমি কি ভাবেই বা পড়াশুনা করব এবং কেই বা আমায় পড়াবে?”

আমি বললাম, “তুমি আমার ঘরে এস, আমি তোমায় পড়াবো।” kochi gud choda

রম্ভা মুচকি হেসে বলল, “তোমার ঘরে পড়তে যাওয়া মানেই তো তুমি সুযোগ পেলে আমায় চুদে দেবে। মনে রেখ, আমি কিন্তু পড়ানোর জন্য তোমায় অন্য কোনও পারিশ্রমিক দিতে পারব না, আমার মাই আর গুদে হাত বোলালেই কিন্তু তোমার পারিশ্রমিক পাওয়া হয়ে যাবে।”

আমি বললাম, “আমার কাছে এর চেয়ে ভাল পারিশ্রমিক আর কিছু হতেই পারেনা। সোনা, তোমার গুদে বাড়া ঢোকানোটা আমার স্বপ্ন। তুমি আজ বিকলেই পড়ার জন্য আমার ঘরে এস।”

রম্ভা মুচকি হেসে বলল, “তার মানে আজ বিকেলেই আমার কৌমার্য নষ্ট হচ্ছে। ঠিক আছে, তাই হউক।”

সেদিন বিকেলে রম্ভা পিছনের দরজা দিয়ে আমার ঘরে ঢুকল।

রম্ভার পরনে ছিল শুধুমাত্র শালোওয়ার ও কুর্তা। তবে আজ ও খূব সুন্দর করে চুল বেঁধেছিল যার ফলে ওকে ভীষণ সেক্সি লাগছিল। kochi gud choda

আমি প্রথমে ওকে বেশ কিছুক্ষণ পড়ালাম। তারপর ওর হাত ধরে ওকে লিখতে শেখালাম। আমি এক হাত দিয়ে ওর হাত ধরে ছিলাম এবং অন্য হাত ওর জামার ভীতর ঢুকিয়ে মাই টিপছিলাম।

রম্ভা বলল, “উঃফ, ছেলেটার কি নেশা! এক হাত দিয়ে লিখতে শেখাচ্ছে, সেই সময় অন্য হাত দিয়ে মাই টিপে যাচ্ছে। এই ভাবে পড়াশুনা করতে আমার মন লাগছেনা। তুমি আগে আমায় চুদে দাও তারপর পড়াবে।”

আমি রম্ভার শালোওয়ার কুর্তা খুলে দিয়ে ওকে সম্পুর্ণ উলঙ্গ করে দিলাম এবং নিজেও পায়জামা ও গেঞ্জিটা খুলে সম্পুর্ণ ন্যাংটো হয়ে গেলাম। এতদিন সেক্সি কথা বলার পরেও রম্ভা প্রথমবার আমার সামনে উলঙ্গ হয়ে দাঁড়াতে বেশ লজ্জা পাচ্ছিল। এবং বার বার নিজের দু হাত দিয়ে মাই এবং গুদটা ঢাকা দেবার চেষ্টা করছিল। kochi gud choda

নতুন ভিডিও গল্প!

আমি ওকে জড়িয়ে ধরে খূব আদর করলাম এবং ওর সারা শরীরে চুমু খেলাম তারপর ওর একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলাম। একটা শোলো বছরের মেয়ের নতুন উদিত হওয়া ছোট কিন্তু খাড়া মাই যে কতটা সুন্দর হয়, সেদিনই প্রথম জানলাম।

আমি রম্ভা কে বললাম, “ এতদিন তুমি যখন আমার বাড়িতে দুধ দিতে আসতে তখন সেই দুধ না খেয়ে তোমার দুধ খেতে আমার খূব ইচ্ছে হত। আজ আমার ইচ্ছে পূর্ণ হল।”

রম্ভা মুচকি হেসে বলল, “যাক, যখন তোমার ইচ্ছে পূর্ণ হয়েছে, তাহলে তুমি প্রাণ ভরে আমার মাই চোষো।”

একটু বাদে আমি রম্ভার গুদে মুখ দিলাম। রম্ভা হাঁটু জুড়ে গুদের মুখটা বন্ধ করে আমার মুখটা সরিয়ে দিয়ে বলল, “ইস, তোমার কি কোনও ঘেন্না নেই? নোংরা যায়গায় মুখ দিচ্ছ কেন? জানো না ঐখান থেকে মুত বের হয়?” kochi gud choda

আমি বললাম, “ছিঃ ছিঃ, রম্ভা ওটাকে নোংরা যায়গা বোলো না। ওটাই তো আমার স্বর্গ! তোমার গুদ থেকে মধুর মত কামরস বেরুচ্ছে। তার যে কি অসাধারণ স্বাদ সেটা শুধু ছেলেরাই বুঝবে! একটু বাদে তুমি আমার বাড়াটা মুখে নিয়ে ললীপপের মত চুষবে। তোমারও রস খেতে খূব মজা লাগবে।”

রম্ভা আমার বাড়াটা হাতের মুঠোয় নিয়ে ছাল ছাড়িয়ে বলল, “তোমার বাড়াটা আমার গুদের চেয়ে অনেক বেশী পরিষ্কার। এটা চুষতে আমার কোনও আপত্তি নেই।” এই বলে রম্ভা আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগল।

আমি মেঝের উপর দাঁড়িয়ে রম্ভার গুদটা নিজের দিকে টেনে এনে বাড়ার ডগাটা ঠেকালাম এবং সাহস করে জোরে এক চাপ মারলাম। আমার বাড়ার ডগা এবং রম্ভার গুদের ভীতরটা হড়হড়ে হবার ফলে বাড়ার মুণ্ডুটা রম্ভার গুদে ঢুকে গেল। kochi gud choda

রম্ভা “ওরে বাবা গো … ও মাগো …. মরে গেলাম …. আমার গুদ ফেটে গেল … হাতুড়ির বাঁটটা বোধহয় আমার গুদে পুরে দিয়েছে …” বলে আপ্রাণ চেঁচাতে লাগল।

আমি ওর মাথায় হাত বুলিয়ে ওকে সান্ত্বনা দিলাম এবং ওর মাই টিপতে টিপতে আবার জোর চাপ দিলাম। ওর গুদে আমার বাড়া অর্ধেকের বেশী ঢুকে গেল।

রম্ভা আবার চেঁচিয়ে উঠল এবং বলল, “উঃফ, কত বড় বাড়াটা গো তোমার! গোটাটা একবারেই ঢুকিয়ে দিয়েছ!”

আমি বললাম, “না গো সোনা, এখনও অর্ধেক বাড়া বাহিরেই আছে। পরের ঠাপে পুরোটা ঢুকিয়ে দেব।”

রম্ভা কাঁদতে কাঁদতে বলল, “ওঃহ মা, তাহলে তো আমি মরেই যাব। বাবা মা আমার মরা মুখ আর ফাটা গুদ দেখবে! চোদনে তো শুনেছি মজা লাগে, আমার এত কষ্ট হচ্ছে কেন?” kochi gud choda

আমি রম্ভাকে পুনরায় সান্ত্বনা দিয়ে পরের ঠাপে গোটা বাড়াটা ওর গুদে পুরে দিলাম এবং ঠাপ মারতে আরম্ভ করলাম। আমার মনে হল রম্ভার ব্যাথাটা বেশ কমে গেছে তাই সে নিজেও কোমর তুলে তুলে ঠাপের জবাব দিচ্ছে।

আমার এবং রম্ভার শারীরিক মিলন হচ্ছিল। এই চোদনটা আমাদের দুজনেরই জীবনের প্রথম অভিজ্ঞতা। আজ আমি জানলাম ষোড়শীর গুদের কী মূল্য।

আমি রম্ভা কে ইয়র্কি মেরে বললাম, “রম্ভা, আমি তোমার সাধু ভাষায় বলছি – এই মুহুর্তে আমি এক ষোড়শী কন্যাকে নগ্ন করাইয়া নিজের দুই হস্তে তাহার স্তন যুগল মর্দন করিতে করিতে তাহার যোণিপথে নিজের লিঙ্গ প্রবেশ করাইয়া তাহার সাথে শারীরিক সঙ্গমে লিপ্ত হইয়াছি, কিছু সময়ের অন্তরালে প্রচণ্ড শক্তি দিয়া পুনঃ পুনঃ বল প্রয়োগের দ্বারা তাহার যোণিপথে আমার লিঙ্গ হইতে বীর্য উৎক্ষেপিত করিয়া তাহার যোণিপথ পুরণ করিয়া দিব। … দেখ তো ঠিক বললাম কি না?” kochi gud choda

রম্ভা আমার গালে মৃদু চড় কষিয়ে খিল খিল করে হেসে বলল, “বোকাচোদা ছেলে, পড়ানোর অজুহাতে একটা ছেলেমানুষ মেয়েকে ঘরে ডেকে ন্যাংটো করে মাই টিপছ এবং তার কচি গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাচ্ছ তার উপর ভ্যাংচানো হচ্ছে! কি ভেবেছ, আমি বাজে কথা বলতে পারব না? দাঁড়াও তোমার ব্যাবস্থা করছি। তোমার বিচি কেটে নেব।”

আমি ঠাপের চাপটা বাড়িয়ে দিলাম তবে যেহেতু এইটা আমারও মেয়ে চোদার প্রথম অভিজ্ঞতা, তাই বেশীক্ষণ ধরে রাখতে পারিনি। পাঁচ মিনিট ঠাপানোর পরেই গলগল করে আমার মাল বেরিয়ে গেল।

রম্ভা কিছুক্ষণ শুয়ে থাকার পর উঠে পড়ল এবং বলল, “শোন ল্যাওড়া, আজ প্রথমবার আমায় চুদলি তাই তাড়াতাড়ি মাল ফেলার জন্য তোকে কিছু বললাম না। পরের বার থেকে যদি আধ ঘন্টার আগে মাল ফেলে, তোর বাড়াটা আমার গুদ থেকে বের করিস তো এমন খিস্তি দেব যা বাপের জন্মে শুনিসনি। আমাকে শুদ্ধ বাংলা শেখাচ্ছে, বাড়া। নে, এখন আমার গুদটা পরিষ্কার কর।” kochi gud choda

রম্ভা সুর পাল্টাতে আমি চমকে উঠলাম, তবে ওর মুখ থেকে বাজে কথা শুনতে আমার খূব ভাল লাগছিল। আমি সযত্নে ওর গুদ পরিষ্কার করলাম এবং তারপর ও বাড়ি চলে গেল।

এরপর থেকে রম্ভা প্রায় প্রতিদিনই পড়ার নাম করে চুদতে আসত এবং আমি ওকে বিভিন্ন আসনে চুদতে লাগলাম।

বেশ কিছুদিন বাদে একদিন সন্ধ্যায় রম্ভা নিজের বোন সম্ভা কে নিয়ে এল এবং ওকে একটু পড়া বুঝিয়ে দিতে বলল। আমি সম্ভাকে পড়ানোর ফাঁকে লক্ষ করলাম তারও মাইগুলো যেন একটু একটু ফুলে উঠছে এবং দাবনাগুলো একটু পেলব হয়ে গেছে যার ফলে জামাটা ওর গায়ে এঁটে গেছে।

সম্ভা পড়ার শেষে বাড়ি চলে যাবার পর রম্ভা আমার কাছে রয়ে গেল। রম্ভা আমায় বলল, “বারো বছর বয়সে মাসিক আরম্ভ হয়ে যাবার পর থেকেই সম্ভার মাইগুলো একটু একটু ফুলছে এবং ওর দাবনাগুলো একটু ভারী হয়েছে। ওর মধ্যেও যৌবনের হাওয়া একটু একটু লেগেছে। kochi gud choda

দেখছি, ওকে দেখেও তোমার বাড়াট শক্ত হয়ে যাচ্ছে। তুমি কি ওকেও চুদতে চাইছ না কি? ও কিন্তু একেবারেই ছেলে মানুষ এবং এখনও অবধি ওর গুদে একটুও বাল গজায়নি। ও কিন্তু একটু একটু বুঝে গেছে, তুমি আমার সাথে কি কর। সেজন্য সে আমার দিকে আড়চোখে তাকিয়ে মুচকি হাসে।”

আমি বললাম, “রম্ভা ফুলের নির্যাসের সাথে যদি কুঁড়ির নির্যাসটাও পাওয়া যায় তো আমার খূবই ভাল লাগবে। আমি ওকেও বিনা পারিশ্রমিকে পড়িয়ে দেব, শুধু …. ওইটা দিলেই হবে।”

রম্ভা বলল, “দাঁড়াও, দেখছি তোমার কি ব্যাবস্থা করা যায়।”

এরপর আমি কি ভাবে রম্ভার সাথে সাথে তার বোন সম্ভাকেও চুদলাম সেটা পরের কাহিনিতে জানাচ্ছি।


Tags:

Comments are closed here.