গরম কাকীর চরম চোদন – পর্ব ৪

November 16, 2020 | By Admin | Filed in: কাকি সমাচার.

এবার কাকীকে টেনে বিছানার ধারে নিয়ে এলাম, কাকীর পা দুটো খাট থেকে মেঝেতে ঝুলে গেল। তারপর একটা বালিশ কাকীর কোমরের তলায় দিলাম। ফলে কাকীর গুদটা বেশ খানিকটা উঁচু হয়ে উঠলো। আমি কাকীর পা দুটো আমার কাঁধে রেখে দাঁড়িয়ে দাঁড়িয়ে বাঁড়া ঢুকিয়ে দিলাম জোরে কাকীর গুদে। তারপর শুরু করলাম আমার পুরো দমে চোদা।

কাকীর বড় বড় মাই প্রচন্ড জোরে নাচতে থাকলো চোদার তালে তালে। আর হালকা চর্বিযুক্ত পেটে এক অদ্ভুত রকমের সুন্দর ঢেউ খেলা শুরু করলো। এই দেখে আমি আরো গরম হয়ে গেলাম, আরো জোরে কাকীকে ঠাপাতে থাকলাম। কাকীর শীৎকার তখন সারা ঘর ঘুরে বেড়াচ্ছে। কাকীর গুদ বারে বারে আমার বাঁড়া কামড়ে কামড়ে ধরছে। মনে মনে ভাবলাম কাকীর আর এখন আমার মায়ের কথা মনে নেই। মা যদি থাকতো যতই ঘুমাক এই শব্দে ঠিক ঘুম ভেঙ্গে যেত।

লক্ষ্য করছি আমার গাদনের জেরে কাকী নিজেকে আর ধরে রাখতে না পেরে প্রতিবারই সরে সরে যাচ্ছে তাই এবার কাকির হাত দুটো পেটের উপর দিয়ে ক্রস করে চেপে নিজের দিকে টেনে ধরলাম আমার বাম হাত দিয়ে। এরফলে কাকীর মাই দুটো খাঁড়া হয়ে ওপর দিকে উঠে নাচতে থাকলো আর কাকীও আমার দিকে টান হয়ে রইলো।

হঠাৎ কাকী খুব জোরে শীৎকার করতে শুরু করলো সাথে সাথে বলতে থাকলো, “আরো জোরে.. আরো জোরে.. উফ মাগো..”

বুঝলাম কাকীর জল খোসাবার সময় হয়ে আসছে। কিন্তু আমি আরো একটু খেলা চালিয়ে যেতে চাই। কারণ বুঝতে পারছি না কাকীর জল খসলে কাকী আর করতে চাইবে কিনা এই মুহূর্তে।তাই আমি কাকীর পাছায় জোরে দুটো থাপ্পড় মারলাম।

‘আহ’ করে কঁকিয়ে উঠে কাকী বললো, “কি করছো উম..”

“এই সেক্সী, আমার মিষ্টি কাকী, তোমায় এত সহজে ছাড়বো না সোনা। তোমায় আরো আদর করবো।” বলেই কাকীর বাম মাইয়ের বোঁটা খুব জোরে মোচড় দিয়ে টিপে ধরলাম।

কাকী আবার ‘উফ’ করে উঠলো।

“কেমন লাগছে আমার সোনা কাকীর?” কামোত্তেজনায় প্রায় হিস হিসিয়ে প্রশ্ন করলাম কাকীকে।

“খুউউউব ভালো লাগছে গো। আরো জোরে জোরে এই ভাবে আমায় চোদো সোনা।” কাকী চোখ বন্ধ করে টেনে টেনে বললো কথা গুলো।

এই ভাবে বেশ কিছুক্ষণ চুদলাম কাকীকে। সারা ঘরে শুধু কাকীর শীৎকার আর রস ভর্তি গুদে বাঁড়া ঢোকার জন্য অদ্ভুত এক পচ পচ ফচ ফচ শব্দে মুখরিত। কাকীর গুদে আমার বাঁড়া একবার সম্পূর্ণ বেরোচ্ছে আবার সজোরে গিয়ে ধাক্কা মারছে জরায়ুতে। এই বয়সের পাকা গুদ চোদা এক অসাধারণ অনুভূতি, যারা চোদেনি তারা বুঝবে না।

এবার আমি আমার বাঁড়া বের করে কাকীকে টেনে তুললাম বিছানা থেকে।

কাকী মেঝেতে দাঁড়াতেই গুদের পাশ থেকে খানিক রস গড়িয়ে এলো। কত বছর পর এই গুদের রস বেরোচ্ছে কে জানে। আমি এবার বিছানায় পা ঝুলিয়ে বসলাম। আমার বাঁড়া উর্দ্ধমুখী হয়ে রয়েছে। কাকীকে টেনে আমার কোলে তুলে নিলাম। কাকীকে আমার কোলে বসিয়ে কাকীর গুদে আমার বাঁড়া কাকীর গুদে হাত দিয়ে সেট করে ঢুকিয়ে দিতেই সজোরে ঢুকে গেলো।

‘উফ’ ‘আহ’ করে কাকী আমায় চেপে জড়িয়ে ধরলো। কাকী বড়ো মাই দুটো আমার বুকে চেপে ধরে আমার ঠোঁট চুষতে চুষতে কোমর দুলিয়ে ওপর নিচ করে চুদতে শুরু করলো।

আমিও কাকীর বড়ো বড়ো পাছা টিপতে টিপতে কাকীকে নিচ থেকে ঠাপ মারতে থাকলাম।

“তুমি তো আজ আমায় পাগল করে দিলে সোনা। এমন চোদা কোনো দিন খাই নি আমি।” কোলে বসে চুদতে চুদতে কাকি বললো আমায়।

“আমিও তোমার মত কাউকে চুদে এত মজা পাইনি কাকী। উফ তোমার শরীরে যে আগুন আছে তাতে আমি পুড়ে যাচ্ছি।” এই বলতে বলতে আমি একটা আঙ্গুল কাকীর পাছার গর্তে টিপতে থাকি।

কাকী আর কথা না বাড়িয়ে আমায় আবার কিস করতে থাকে। আমিও চুদতে চুদতে কাকীর একটা হাত ওপর দিকে তুলে কাকীর পাতলা লোমে ভরা বগল জিভ দিয়ে চুষে খেতে থাকলাম। আর একটা আঙ্গুল কাকীর পাছার গর্তে ঢোকানোর চেষ্টা করতে থাকলাম।

“এই কোথায় আঙ্গুল দিচ্ছ দুষ্ট?” বলেই আমার পিঠ খুব জোরে খামচে ধরলো নখ দিয়ে আর আমার ঠোঁট কামড়ে ধরলো।

আমিও দুহাতে পাছা ফাঁক করে একটা আঙ্গুল একটু জোরে পাছার ফুটোয় ঢোকাতে গেলাম। সাথে সাথেই ‘আহ’ করে জোরে চিৎকার করে উঠলো কাকী। আর আমার হাত টেনে সরিয়ে দিয়ে আমার নাকে জোরে কামড়ে দিলো। আমিও ‘উফ’ করে চেঁচিয়ে উঠলাম।

কাকী যথারীতি থাপিয়েই চলেছে। এবার হাত দিয়ে কাকীর বড়ো বড়ো মাই দুটো টিপতে টিপতে একটা মুখে নিয়ে বাচ্ছার মত চুষতে থাকলাম। কাকী মুখ দিয়ে খুব জোরে জোরে শীৎকার করে চলছে। হঠাৎ কাকি আমায় ধাক্কা দিয়ে বিছানায় শুইয়ে দিল। তারপর নিজে হাঁটু মুড়ে বসে ওঠ বস করে চুদতে থাকলো জোরে জোরে। আর কাকী আমার বুকে হাত দিয়ে টিপতে থাকলো। আমিও কাকীর বিরাট ভারী মাইয়ের দোলন দেখতে দেখতে পাছা টিপতে টিপতে নিচ থেকে ঠাপাতে থাকলাম। কয়েক মিনিটেই কাকী গুদ দিয়ে আমার বাঁড়া কামড়ে ধরে রস বের করে দিয়ে আমার বুকে শুয়ে পড়লো।

আমারও তখন রস বের হয়ে আসার ছিলো। কিন্তু হঠাৎ করে কাকী থেমে যাওয়ায় আমার আটকে গেলো। আমিও খানিকক্ষণ কাকীর গুদে বাঁড়া ঢুকিয়ে চুপ করে শুয়ে রইলাম।

কাকী আমায় কিস করতে করতে বললো, “এত সুখ জীবনে কোনোদিন পাইনি সোনা। এই ভাবে কোনোদিন তোমার কাকু চোদেনি।”

আমি কাকীর পাছা টিপতে টিপতে বললাম, “এখনো চোদা শেষ হলো কোথায় পূজার মা! এখনো তো আমার বীর্য এর স্বাদ পায়নি তোমার গুদ।”

“উম.. তুমি কি আমায় আজ মেরে ফেলবে? এমনিতেই ব্যথা করে দিয়েছো। এই বয়সে কি আর এতো সহ্য হয় সোনা?” আমার বুকে শুয়ে নিজের মাথা তুলে আমার দিকে গোল গোল চোখে তাকিয়ে বললো কাকী।

“আজ তোমায় নিজের করে চুদতে দাও সেক্সী।” বলে আবার আসতে আসতে ঠাপ মারা শুরু করলাম।

কাকী আমার কান নাক চুষতে চুষতে গলায় এলো। তারপর একটু উঠে আমার বাম দিকের বুকের বোঁটা জিভ দিয়ে চেটে চেটে খেতে থাকলো। বেশ ভালোই বুঝতে পারছিলাম কাকী আবার গরম হচ্ছে। আমি তাই আসতে আসতে ঠাপ মারতে থাকলাম। কাকী পাল্টে পাল্টে আমার বুক চুষে চেটে খাতে থাকলো। আর আমি কাকীর পাছার ফুটোয় আঙ্গুল ঘোরাতে থাকলাম। কিন্তু বুঝতে পারছিলাম আমি আর বেশিক্ষণ আটকে রাখতে পারবো না।

তাই কাকীকে এবার তুলে চার হাতে পায়ে ডগি স্টাইল করলাম আর নিজে হাঁটু মুড়ে বসলাম। উফ কি বলবো বাংলা চটি কাহিনী ডট কমের পাঠকবৃন্দ, পাছা তো নয় যেন একটা উল্টানো তানপুরা। আর তেমন মসৃন ফর্সা ত্বক।

দেখে আর থাকতে না পেরে জিভ দিয়ে গুদের চেরা থেকে পাছার গর্ত পর্যন্ত বেশ কয়েক বার চাটলাম। তারপর গুদের ভেতর জিভ ঢুকিয়ে ঘুরিয়ে ফিরিয়ে চাটতে থাকলাম। কাকী সুখে পাছা আরো উঁচু করে আমার মুখে ঠেসে ধরতে থাকলো মুখ দিয়ে ‘আহ’ ‘আহ’ করতে করতে। তারপর আমি দুহাতের বুড়ো আঙুল দিয়ে মাংসালো পাছার দাবনা ফাঁক করে জিভটা সরু করে কাকীর টাইট পাছার ফুটোয় যথা সম্ভব ঢুকিয়ে চুষতে থাকি, আর এতে তো কাকী একদকম কেঁপে কেঁপে ওঠে শীৎকার করে ওঠে।

সত্যি বলতে এরপর আমি আর পারছিলাম না বাংলা চটি কাহিনী ডট কমের পাঠকবৃন্দ। তাই এবার নিজে কাকীর পেছন হাঁটু মুড়ে বসে পেছন থেকে কাকীর গুদে বাঁড়া সেট করে এক চাপ দিতেই পুরোটা ঢুকে গেলো। এবার পেছন থেকে কাকীর পাছা ধরে আমার সর্ব শক্তি দিয়ে ঠাপাতে শুরু করলাম।

কাকীও খুব জোরে জোরে শীৎকার করতে থাকলো। আমি ঘরের ড্রেসিং টেবিলের আয়নান দেখলাম জোরে জোরে চোদার ফলে কাকীর বড়ো বড়ো মাই দুটো লাউয়ের মত ঝুলে থেকে দুলতে থাকলো। এই দেখে আমি কাকীর চুলের গোছা ঘোড়ার লাগামের মতো করে ধরে চেপে চেপে গুদে বাঁড়া ঢোকাতে লাগলাম। কাকীর জরায়ুতে যে বাঁড়া ঠেকছে তা বেশ অনুভব করতে পারছিলাম।

আমি কাকীর চুলে গোছা ধরে এবার মাথাটা আয়নার দিকে ঘুরিয়ে দিলাম, উদ্দেশ্য কাকী আমাদের এই চোদাটা নিজের চোখে দেখুক। হলোও তাই। কাকী কাম জড়ানো চোখে আমার ডগি স্টাইলে চোদা দেখে গরম খেয়ে উঠলো বুজতে পারলাম। কারণ কাকীর গুদটা আরো একটু রসে পিচ্ছিল হয়ে উঠলো, আর আমার বাঁড়াটা গুদ দিয়ে কামড়ে ধরতে থাকলো।

আমি এবার হাত বাড়িয়ে কাকীর মাই দুটো দুহাতে ধরে টিপতে টিপতে চুদতে লাগলাম। কিন্তু বুঝতে পারছিলাম আর বেশিক্ষণ মাল আটকে রাখতে পারবো না।

“আমার সোনা কাকী বীর্য কোথায় ফেলবো?” ঠাপাতে ঠাপাতে জিজ্ঞেসা করলাম।

“উম ভেতরে ফেলো। অনেকদিন গুদের ভেতর বীর্য এর মজা পায়নি।” কাকী আমার চোদা খেতে খেতে হিস হিসিয়ে বললো।

“আর যদি পূজার ভাই কি বোন চলে আসে, তাহলে?”

“চিন্তা নেই আমি রোজ পিল খাই।”

কাকীর এই কথা শুনে বাংলা চটি কাহিনী ডট কমের পাঠকবৃন্দ আমি খুব অবাক হলাম। কাকীর এখনো মাসিক হয়!

“উফ আরো একটু জোরে চোদো কথা না বলে, আমি আর পারছিনা।” কাকী আমার চোদা খেতে খেতে কাঁপতে কাঁপতে বলে উঠলো।

কাকীর গুদের ঠোঁট তখন আমার বাঁড়াটা চেপে কামড়ে ধরেছে। আমিও প্রচন্ড গতিতে বাঁড়াটা গুদ থেকে বের করে আবার ঠেলে দিচ্ছি। এই ভাবে কয়েকটা ঠাপ দিতেই কাকী স্থির হয়ে গেল, আর আমার বাঁড়ায় কাকীর গরম গরম রসে ভিজে গেল। সাথে সাথেই আমারও বীর্য কাকীর গুদে একবার জরায়ুতে ঢেলে দিলাম কাকীকে পেছন থেকে জড়িয়ে ধরে।

এরপর গুদে বাঁড়া ঢুকিয়েই আমি শুয়ে পড়লাম কাকী আমার ওপরে শুয়ে আমায় কিস করতে থাকলো। গুদে বাঁড়ায় রসে মাখামাখি করে খানিকক্ষণ এই ভাবে শুয়ে থাকার পর আমার বাঁড়া একেবারে ছোট্ট হয়ে যেন ভাজা মাছ উল্টে খাওয়া তো দূর মাছ কাকে বলে তাই জানে না এমন ভাবে কাকীর গুদ থেকে বের হয়ে গেল।

এরপর কাকীকে চোদার আরো একটা রোমাঞ্চকর গল্প আছে আর সেই দিন চুদতে গিয়ে কাকীর মেয়ে শিউলির কাছে ধরাপরে শিউলিকেও চুদেছিলাম কাকীর সামনে সেই গল্প আপনাদের শোনাবো যদি আপনাদের এই গল্প ভালো লাগে। এই গল্প আমি শুধুমাত্র এই বাংলা চটি কাহিনী ডট কমে শেয়ার করলাম।

আজ চলি আর বলি…..
জয় বাবা চোদনানন্দ মহারাজ
জয় গুদেশ্বরী দেবী..


Tags: , , , , , , , , ,

Comments are closed here.