গরম কাকীর চরম চোদন – পর্ব ৩

November 15, 2020 | By Admin | Filed in: কাকি সমাচার.
আমি এবার উঠে দাঁড়িয়ে আমার বারমুন্ডা খুলে নিজেও উলঙ্গ হয়ে কাকীর সামনে দাঁড়িয়ে আমার শক্ত খাঁড়া লিঙ্গ দেখিয়ে বললাম, “দেখো তো এটা তোমার পছন্দ হয়েছে কিনা?

কাকী বেশ কয়েক মুহূর্ত তাকিয়ে থাকলো আমার বাঁড়ার দিকে। আমি এবার এগিয়ে গিয়ে কাকীর হাত ধরে টেনে আমার বাঁড়া ধরিয়ে দিলাম। কাকী তখনো একহাতে সায়া ধরে রেখেছে। আমি সেই হাত থেকে সায়া টেনে খুলে দিলাম।

“এই দরজা খোলা আছে যে..” কাকী বলে উঠে ধীরে ধীরে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় ভারী পাছা দুলিয়ে দরজা বন্ধ করে আমার দিকে এগিয়ে এলো।

উফ কাকীকে যে এতো ভালো লাগছে এই বয়সেও সেটা সত্যি সত্যি নিজের চোখে না দেখলে বোঝানো সম্ভব নয়। ফর্সা শরীর, এক মাথা খোলা চুল, বড় 38 সাইজের মাই গুলো অল্প ঝুলে গেলেও বেশ টাইট এখনো, মাইতে হালকা খয়েরি রঙের বেশ বড় সাইজের আঙুরের মত বোঁটা তখন শক্ত হয়ে আছে। হালকা একটা ভাঁজ খেয়ে কোমর থেকে পেটে মিশেছে। তলপেটে হালকা চর্বি যেন আরও কামনাময়ী করে তুলেছে। কাটা কলাগাছের মত মোটা উরুর সংযোগ স্থলে হালকা হালকা কোঁকড়ানো চুল উঁকি দিচ্ছে। আমি সম্পূর্ণ রূপ হা করে দেখতে থাকি আর তার ফলে আমর বাঁড়া আরো শক্ত হয়ে ফুলে ফুলে উঠতে থাকে। মনে মনে ভাবি যুবতী বয়েসে কাকী কি জিনিস ছিল।

“কি দেখছো অমন হা করে?” আমার সামনে এসে দুহাত আমার কাঁধে রেখে বলল কাকী।

“তোমায়…. আমার মিস্টি সোনা কাকী।
উফ…. কি সেক্সী গো তুমি।” আমি কাকীর কোমর জড়িয়ে পাছায় হাত রেখে খামচে ধরে বললাম।

কাকীর আর কোনো লজ্জা নেই। আমার বাঁড়াটা এক হাতে মুঠো করে ধরে আমার ঠোঁটে কিস করে বললো, “তাই…! মিথ্যে কথা নয়তো.. উম..!”

আমি কাকীর পাছার খাঁজে লম্বালম্বি ভাবে একটা আঙ্গুল ঘষতে ঘষতে ডান মাই আমার বাঁ হাতে ম্যাসাজ করার মত করে টিপতে টিপতে বললাম, “নাহ আমার সোনা কাকী.. মিথ্যে নয়, একদম সত্যি।” কথা শেষ করেই কাকীর মাইয়ের বোঁটাটা দু-আঙুলে চিমটি কেটে দিলাম।

” আহঃ… উমম…” আওয়াজ করে কাকী আমার বাঁড়াটা বেশ জোরে টিপে ধরলো। তারপর আস্তে আস্তে বাঁড়াটা ওপর নিচ করে খেঁচে দিতে শুরু করলো।

এবার আমি কাকীকে আমার খাটে বসিয়ে দিয়ে নিজে কাকীর দুপা ফাঁক করে হাঁটু মুড়ে বসলাম। তারপর কাকীর পা দুটো আমার কাঁধে তুলে নিয়ে আসতে আসতে দুহাতের বুড়ো আঙ্গুল দিয়ে হালকা কোঁকড়ানো চুলে ঢাকা গুদ ফাঁক করলাম। ভেজা লাল গুদের চেরা বেরিয়ে এলো। আমি এবার আমার জিভ গুদের চেরায় বোলালাম।

“এই কি করছো….! ছাড়ো । ওখানে কেউ মুখ দেয়! ছিঃ ছিঃ…” এই বলে কাকী তাড়াতাড়ি আমার মুখ হাত দিয়ে সরিয়ে দিলো।

“কাকী এখানেই যে মধুর ভান্ডার আছে। আমায় তোমার এই মৌচাকের মধু খেতে দাও প্লিজ কাকী…” এই বলে আবার একবার আমি জিভ দিয়ে চেটে দিলাম।

কাকী আমার জিভের ছোয়ায় শিউরে ওঠে বলল, “নাহ নাহ ওখানে মুখ দেয় না।”

“তোমার এই মধু ভান্ডার কেউ কোনোদিন খায়নি?”

“নাহ। ওটা কি খাবার জিনিস? নাকি মুখ দেবার জিনিস?

“বেশ আজ একবার আমায় খেতে দাও, দেখ কেমন তোমায় চরম স্বর্গের সুখ দি।” এই বলে আমি আর কোনো বারণ না শুনে আঙ্গুল দিয়ে ফাঁক করে একবার জিভ দিয়ে গুদ চেটে তারপর জিভটা ঢুকিয়ে দিলাম কাকীর উষ্ণ গরম গুদে।

এবার কাকী আর থাকতে পারলো না। কাকীর গুদের নরম প্রাচীর আমার জিভকে টিপে টিপে ধরেছিলো বারে বার। কাকী বিছানায় বসে দুহাত খাটের উপর রেখে নিজের পা দুটো ফাঁক করে দিতে দিতে মুখ দিয়ে জোরে জোরে ‘আহ’, ‘আহ’, ‘উফ’, ‘উম’ করে শীৎকার করতে থাকলো।

কিন্তু আমার খুব একটা সুবিধা হচ্ছিলো না এই ভাবে গুদ চুষতে। তাই এবার কাকীর পা ধরে বাবু হয়ে বসার মত করে পায়ের পাতা আমার কাঁধে রেখে দিলাম। এতে কাকীর গুদ কেলিয়ে একেবারে ফাঁক হয়ে গেলো। এবার আমি বেশ আয়েশ করে গুদ চুষতে শুরু করলাম। গুদের ভেতর জিভ ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে জিভ চোদা করতে থাকলাম। কখনো আবার ঠোঁট দিয়ে ভগ্নাকুরটাকে কামড়ে ধরতে থাকলাম, আর সাথে সাথে গুদের উপর ভগ্নাকুরের ওপর আঙ্গুল দিয়ে ডলতে থাকলাম।

কাকীর শীৎকারেই বুঝছিলাম কাকী সুখ সাগরে ভেসে চলছে।

“উফ সোনা… আহ কি সুখ দিচ্ছ…. কোনো দিন এত সুখ পাইনি আমি….” চোখ বন্ধ করে আরাম নিতে নিতে গোঙানির মত করে বলে চলল কাকী।

এইভাবে বেশ কয়েক মিনিট জিভ চোদা করার পর কাকী আমার মুখে নোনতা গরম আঠালো রস বের করে দিলো। বেশ অনেকটা রস কাকী বের করে বিছানায় চিত হয়ে শুয়ে পড়লো।

আমি এবার উঠে কাকীর পাশে শুয়ে কাকীর মাই টিপে কাকীর ঠোঁটে কিস করলাম। কাকীও আমায় জড়িয়ে ধরে পাল্টা কিস করে আমার ঠোঁট ভিজিয়ে দিলো।

“কেমন লাগলো আমার সেক্সী কাকী?”

“উফ.. এত সুখ আমি জীবনে কোনোদিন পাইনি। ওখানে চুষলে যে এত সুখ হয় তা আমার জানাই ছিলো না সোনা।” কাকী তখনো কাম জড়ানো গলায় বলে উঠলো।

এই শুনে আমি আরো গরম হয়ে উঠলাম। বললাম, “এত দিন কেউ তোমায় জিভ চোদা করেনি?

“নাহ গো।”

“কেউ তোমার গুদ চুষে দেয়নি?” কাকীর মাই একটু জোরে জোরে টিপতে টিপতে জিজ্ঞেসা করলাম।

“উমম.. নাহ গো সোনা। এই প্রথম তুমি খেলে।” কাকী একটু কঁকিয়ে উঠে বললো।

“কাকু তোমার গুদে কোনোদিন আদর করেনি?” এবার কাকীকে বেশ শক্ত করে জড়িয়ে ধরে কাকীর একটা পা আমার কোমরের ওপর তুলে ধরে জিজ্ঞেসা করলাম।

“নাহ গো। প্রথম প্রথম ওই একটু দুধ খেত, তারপর থেকে তো শুধুমাত্র শাড়ি তুলে ওখানে ঢোকাতো। তাও তো আজ কত বছর করেই না।” কাকী আমার কানের কাছে মুখ এনে প্রায় ফিস ফিস করে কথা গুলো বললো।

আমি এবার কাকীকে বিছানায় শুইয়ে কাকীর বুকের দুধারে পা মুড়ে নিলডাউনের মতন করে বসে কাকীর মাইয়ের খাঁজে আমার বাঁড়া রেখে মাইদুটো বাঁড়ায় দুদিক থেকে চেপে ধরে মাই চোদা শুরু করলাম। কাকীর নরম মাইতে বেশ ভালো লাগছিলো। কাকীও দেখি নিজের মাই দুহাতে দুদিক থেকে আমার বাঁড়ায় চেপে ধরছে।

এবার কাকীকে বললাম, “নাও এবার আমার বাঁড়া তোমার মুখের মধ্যে নিয়ে চুষে দাও দেখি।”

“না না। ওটা আমি পারবো না গো, আমার বমি হয়ে যাবে।” কাকী কাতর স্বরে আমায় বললো।

“কিছু হবে না আমার সোনা কাকী। তুমি একবার মুখে নিয়ে দেখো, বেশ ভালো লাগবে।” বললাম আমি।

এরপর কাকীর না বলা সত্ত্বেও জোর করে আমার বাঁড়া কাকীর মুখে ঢুকিয়ে দিলাম। বাঁড়াটা কাকীর গলায় গোত্তা মারতে থাকলো। অনভিজ্ঞ কাকী যে কোনো দিন বাঁড়া মুখে নেয়নি সেটা বুঝতে বাকি রইলো না। আমি কাকীর মাথাটা হাত দিয়ে চেপে ধরে আস্তে আস্তে কোমর নাড়িয়ে ঠাপ দিলাম কয়েকটা। কাকীর চোখ দিয়ে জল বেরিয়ে এলো আর মুখ দিয়ে গোঙানির মত শব্দ। বুঝলাম কাকীকে জোর করে লাভ নেই। আর জোর করলে মজা পাওয়া যায় না। তাই কাকীর মুখ থেকে বাঁড়া বের করে নিয়ে নিজের জিভটা কাকীর মুখে ঢুকিয়ে দিলাম। কাকী আমার জিভটা খুব আয়েশ করে চুষতে থাকলো।

আমি তখন কাকীর গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে আংলি করতে থাকলাম। কাকী আমার জিভ আরো জোরে চুষতে থাকলো।

আমি এবার কাকীকে আংলি করতে করতে বেশ ন্যাকামো করেই বললাম “কাকী আমার খুব ইচ্ছে করছে তোমার সুন্দরী ডবকা মেয়ে শিউলির জন্মস্থানে আমার এই বাঁড়াটা ঢোকাতে।”

কাকী কিছুই না বলে আমায় তার বুকে আরো চেপে জড়িয়ে ধরলো। আমি ফের প্রশ্নটা করতে সে আমার একটা কান কামড়ে বললো “সবই তো করলে আর ওটা না করে কি তুমি ছাড়বে?”

আমি এবার আর জোরে কাকীর আবার নতুন করে ভিজে ওঠা গুদে আংলি করতে করতে বললাম, “তুমি যদি না বলো তবে আমি জোর করে ঢোকাবো না।”

“শরীরে আগুন জ্বেলে এখন জানতে চাইছে আগুন নেভাব কিনা ঢং। উমম কত ভালো ছেলে এলো রে..” বলে আমার গালে, ঠোঁটে, কপালে ঘাড়ে কিস করতে থাকে পাগলের মত।

আমি এবার কাকীর পা দুটো দুদিকে হাত দিয়ে তুলে ধরে হাঁটু মুড়ে বসে আমার বাঁড়া কাকীর গুদে সেট করে বোলাতে শুরু করি।

কাকী আমার কোমর জড়িয়ে ধরে বলে, “উফ আর পারছি না এবার ঢোকাও।”

আমি কাকীর কান কামড়ে আমার বাঁড়ার মুন্ডিটা ঢুকিয়ে দিলাম কাকীর গুদে। পচ করে একটা আওয়াজ হলো। কাকীও মুখ দিয়ে ‘আহ’ করে উঠলো। মুন্ডিটা বেশ টাইট হয়ে গুদে গেঁথে গেছে। বুঝলাম বহুদিনের না চোদা গুদ তাই এমন। এবার আসতে আসতে গুদে বাঁড়াটা চেপে ঢোকাতে থাকলাম। অবাক হয়ে গেলাম। মনেই হচ্ছে না বাংলা চটি কাহিনী ডট কমের পাঠকবৃন্দ চল্লিশউর্দ্ধ কোনো বয়স্কা নারীর গুদ। যেন কম বয়সী কোনো নব বধূর গুদ চুদছি।

বাঁড়া পুরো ঢুকিয়ে এবার জোরে ঠেলে ঢুকিয়ে দিলাম। আমার তল পেট আর কাকীর তল পেট থেকে গেল। বিচি দুটো কাকীর পাছার গর্তে ধাক্কা দিলো। কাকী ‘উক’ করে একটা শব্দ করে চোখ বন্ধ করে নিলো। আমি আবার বাঁড়া বের করে ঢুকিয়ে দিলাম জোরে গুদে। কাকী হাত দিয়ে বিছানার চাদর আঁকড়ে ধরে আছে।

আমি এবার জোরে জোরে ঠাপাতে শুরু করলাম। রসালো গুদে বাঁড়া জোরে জোরে ধোকা বেরোনোর ফলে সারা ঘরে অদ্ভুত এক পচ ফচ শব্দ হতে থাকলো। সাথে কাকীর মুখ দিয়ে সুখের নানান শীৎকার ‘আহ’ ‘আহ’ ‘উফ’ ‘মাগো’ ‘উম’। কাকীও দেখলাম পুরো দমে আমার সাথে চোদানোয় মেতে উঠে নিচ থেকে তল ঠাপ দিচ্ছে। আর তার জন্য থপ থপ করে নতুন এক শব্দ যোগ হচ্ছে।

এই ভাবে কয়েক মিনিট চুদে আমি আমার বাঁড়াটা এক বার বের করে নিয়ে কাকীকে বললাম, ” কাকী একবার জিভ দিয়ে বাঁড়াটা চেটে রসটা পরিষ্কার করে দাও তো।”

দেখলাম কাকী কথা না বাড়িয়ে জিভ দিয়ে চেটে রস পরিষ্কার করে দিতে থাকলো। তবে মুখটা এমন ভাব করে তা করছে বুঝলাম তার পছন্দ মোটেই নয়। এবার আমিও কাকীর গুদে জিভ দিয়ে গুদের রস চেটে খেয়ে গুদের রস কম করলাম।


Tags: , , , , , , , ,

Comments are closed here.