প্রচন্ড যন্ত্রনায় কাতর রুনুমাসি-Bangla Choti

November 28, 2017 | By admin | Filed in: কাকি সমাচার.

প্রচন্ড যন্ত্রনায় কাতর রুনুমাসি-Bangla Choti

আমার এইবারের চোদনটায় রুনুমাসি হাড়েহাড়ে টের পেল যে কি একটা আস্ত তালগাছের মত বাড়ার সাথে ওর পালা পড়েছে । এমন খ্যাপা হাতির ঠাপে রুনুমাসির লদলদে, রসাল গুদটাকে চুদতে লাগলাম যে রুনুমাসি কাঁদতে লাগল । ওর দু’চোখের কোনা দিয়ে জল গড়াতে লাগল ।
প্রচন্ড যন্ত্রনায় কাতরাতে কাতরাতে রুনুমাসি আমার রকেটের গতিতে চলতে থাকা ঠাপের হাত থেকে রেহাই পেতে আকুল আর্তি জানাতে লাগল…. “ও মা গো… ওঁক্…ওঁক্…ওঁক্…!!! আর পারছি না সোনা…! ছেড়ে দে আমাকে…! আমি মরে যাব এবার…!!! তোর পায়ে পড়ি সোনা… আমাকে তুই ছেড়ে দে…! ওঁঙ…. ওঁঙ…. ওঁঙ…. ওঁঙ…. ওঁঙ….!!!! মাঃ গোহ্…. মাআআআআ…..!”
আমি রুনুমাসির এই অসহ্য কষ্ট দেখে ওকে সান্ত্বনা দিয়ে বললাম…. “এই হয়ে গেছে মাসি…! আর একটু…! আর একটু কষ্ট সহ্য করো…! আর একটু পরেই আমার মাল পড়বে… ও আমার সোনা মাসি…! এই… এই…. এই তো গোওওও…. চলে এসেছে মাসি…! কোথায় ফেলব বলো… তোমার গুদেই ফেলব, না বাইরে নেবে… বলো…!”
রুনুমাসি ধড়ফড় করে বলে উঠল… “না সোনা, নাআআআ….!!! ভেতরে ঝাড়িস না….! বাচ্চা চলে আসবে । আমি তোর বাচ্চার মা এখন হতে পারব না । আমি প্রেগন্যান্ট হয়ে গেলে আমাকে মরে যেতে হবে । তুই বাইরে ফেল । আমার দুদের উপরে ফেল !”
আমার মাল ততক্ষণে একে বারে ডগায় চলে এসেছে । আমি শেষ কতগুলো মোক্ষম, রামঠাপ মেরেই বাড়াটাকে পচাক্ করে বের করে নিয়ে হাত মারতে লাগলাম । দু’-চার বার হাত মারতেই চিরিক করে আমি রুনুমাসির দুদের উপরে একটা ফিনকি দিলাম । তারপর আমার দ্বিতীয় ফোয়ারাটা বার হওয়ার আগেই কায়দা করে বাড়াটাকে একটু উঁচু করে ফিনকি দিয়ে আমার গাঢ়, ফেভিকল আঁঠার মত থকথকে, গরম সাদা লাভার একটা ফোয়ারা এমন করে নিক্ষেপ করলাম যাতে আমার উষ্ঞ মালটুকু রুনুমাসির চেহারাতেও গিয়ে পড়ল ।
মাসির লদলদে রসাল গুদ
মাসির লদলদে রসাল গুদ -2
কথা বলতে থাকার কারণে ওর মুখটা হালকা একটু খোলা ছিল । আর সেই কারণেই খানিকটা গাঢ় মাল রুনুমাসির মুখেও ঢুকে গেল । প্রচন্ড ঘেন্নায় রুনুমাসি মুখটা বাংলা পাঁচের মত করে ওয়াক্ থুঃ করে উঠল । আমি হাঁফাতে হাঁফাতে হেসে উঠলাম । রুনুমাসি আমার পেটে একটা আদুরে চড় মেরে আমাকে ঠেলে ফেলে দিয়ে উঠে বসল ।
তারপর বলল… “হারামজাদা, মুখে কেন ফেললি…! কি বাজে স্বাদ…. ওওওআআককক্….!!!! জানোয়ার ! নিজের মাসিকে মালও খাওয়ালি !”
আমি তখন আবারও উঠে এসে ওর সুউচ্চ পাহাড়ের মত দুদ দুটোকে বাঘের থাবায় প্রবল শক্তি দিয়ে খামচে টিপে ধরে বললাম….
“ওওওরেএএএ আমার খানকি মাগী রেএএএ….! চোদন খাওয়ার জন্য কার কুটকুটি আগে উঠেছিল গো বোনপো চোদানি…!!! চোদন খেলে একটু মালও খেতে হয়…! হয় গুদে, না হয় মুখে । বুঝলে গো আমার চোদনখোর লক্ষ্মী মাসিমণি…!!! বেশ হয়েছে…! না হয় বোনপোর মাল একটু চাখলে !!!”
রুনুমাসি আমার কথা শুনে এবার হেসে ফেলল । তারপর নিজের দুদ দুটোর দিকে তাকিয়ে চোখ কপালে তুলে বলল….
মাসির লদলদে রসাল গুদ
মাসির লদলদে রসাল গুদ
“কি করেছিস জানোয়ার, আমার দুদ দুটোর…! মা গোওওও… দাঁত বসিয়ে দিয়েছে পুরো ! পুরো লাল হয়ে গেছে । এদাগ মিটতে এক সপ্তাহ লাগবে । জানোয়ার…! কুকুর…!!! এই ভাবে কেউ মাসির উপর অত্যাচার করে…!”
আমিও এতক্ষণ কিছু লক্ষ্য করিনি । কিন্তু এবার দেখলাম, রুনুমাসির দুদে আমার দাঁতের কামড়ের গভীর, কালচে দাগ পড়ে গেছে । আর আসুরিক ভাবে টেপার কারণে দুটো দুদেই আমার আঙুলের ছাপ পড়ে গেছে । কালসিটে দাগে আমার আঙুলের প্রতিফলণ ওর দুদ দুটোতে প্রকট হয়ে উঠেছে ।

আমি মাথা চুলকাতে লাগলাম । রুনুমাসি “উউউউহহহ্…. কি ব্যথা করছে মা…!”— বলে আমার দিকে রক্ত চোখে তাকাল । আমি কাচুমাচু হয়ে বললাম…
“সরি মাসি…! তোমার মত সেক্সি, কামুক একটা মহিলাকে চুদার আবেগে আমার কোনো হুঁশ ছিল না । সরি….!!! মাফ করে দাও ! এবার থেকে আর এমন পাশবিক ভাবে টিপব না । প্রমিস্…!”
রুনুমাসি আমার চুলের মাঝে আঙুল ভরে চুলে বিলি কাটতে কাটতে আমাকে আদর করে বলল…
“হয়েছে…! আর আদিখ্যেতা করতে হবে না । আমার খুব ভালো লেগেছে তোর এই উগ্রতা । আমি চাই, তুই আমাকে এই ভাবেই জানোয়ারের মত চোদ্…! আবার কখন চুদবি সোনা…! আজ আর পারব না রে মানিক । আবার কাল চুদিস্…! এবার আমি ঘরে যাই !”

আমি ঘড়ির দিকে তাকালাম । রাত দুটো বাজে । তারমানে আমি পাক্কা এক ঘন্টা ধরে আমারই মাসির সাথে বন্য চোদনলীলায় মত্ত ছিলাম । আমি রুনুমাসির ঠোঁটে একটা পরম আবেগঘন চুমু দিয়ে বললাম…
“বেশ, এবার তুমি এসো মাসি । আমার শোওওওওনা মাসি…!”মাসির লদলদে রসাল গুদ

মাসিকে শুতে বলার পর কি হল এই বাংলা চটি গল্পের পরের পর্বে বলছি …….


Tags:

Comments are closed here.