xclusive choti চক্ষে আমার তৃষ্ণা – 3 by Himel98 – Bangla Choti Golpo

January 31, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla xclusive choti. দীর্ঘ বিরতির পর ফিরে এলাম। ফিরলাম অনেকটা যুদ্ধ করে। কারন চরিত্রগুলো বাস্তবিক। নামগুলোই কেবল ভিন্ন। যাক সেসব….
-“ইশ! তুমি বোধয় কাপড় খুলে নিতে জান না! ন্যাকা কোথাকার…. যন্ত্রটার একটু বিশ্রাম দিবে না! একনাগাড়ে এতক্ষণ করলো….. আজ আমার সাড়া রাত চাই।”
বলতে বলতে ফ্রিজ খুললো। হুইস্কির বোতল টা নিল, সাথে বরফ কুচি। ডাইনিং টেবিল থেকে দুটো গ্লাস নিল।

-” এভাবে তাকিয়ে আছো কেন?..”
-“তোমায় দেখি।”
-“পচা দেখাচ্ছে?”
-“না। দেখতে একদম….”
-“কী?…. বলো?””.

xclusive choti

-“ইউ আর লুকিং লাইক এ হোর…”
-“এটা বাংলাতেই ভালো শোনায়।”
শরীফের বুঝতে বাকি রইল না…. আজ শীলা চরম খেলা খেলবে তার সাথে। কিন্তু সেটা কোন মাত্রায়… সেটা এক ধাধার মতই মনে হচ্ছে।
সোফায় শরিফের পাশে বসে গ্লাস এগিয়ে দিল।

-“এতক্ষন তুমি খেলেছো। এখন আমি খেলবো। আমার ভাইকে সামনে রেখে আমাকে চুদছো। আমার মাথাটা খারাপ করে দিছো। এখন সামলানোর দায়িত্ব তোমার।”
শরীফ যেন আরো বড় গোলক ধাধায় পড়ে গেল। মাতাল হয়ে সেক্স করতে চাচ্ছে শীলা!.. কী কান্ড যে ঘটায়! এর আগে অবশ্য শীলা মদ যে খায়নি তা না…। তবে হঠাৎ সেক্সের ফাকে বিরতি বলে আয়োজন করে নিজ থেকেই বোতল নিয়ে আসবে… এটা এবারই প্রথম। xclusive choti

পরপর দু গ্লাস করে খেয়ে দুজন বোতল রেখে একজন আরেকজন জড়িয়ে ধরে সোফায়ই শুয়ে পড়লো। সারা শরীরে শুকানো ঘাম আর হুইস্কির গন্ধে এক ঝাঝালো পরিবেশ। একে অপরের ঠোঁট, জিভ.. চুষে চললো। ক্ষানিক পর.. শীলা উঠে প্লাজো খুলে সোফায় এলো। শরীফ তখনো শুয়ে।শীলা ঠিক শরীফের মুখ বরাবর এসে দু পা দু পাশে ছড়িয়ে শরীফের মুখের উপর বসলো। কমোডে বসার মত করে।
শরীফ দু হাতে পাছাটা ভালো মত ধরে ভোদাটা নাক মুখ ডুবিয়ে চুষতে থাকলো। সারা ঘরময় চুক চুক শব্দ।

-“সোনা আমার… ভালো করে চুষতে থাকো। জিভটা পুরো ঢুকিয়ে দাও। সব রস চেটে চেটে খাও।”
-” আজ তোমার সব রস খাব। উফ!.. এত্ত গরম হয়ে আছে ভোদাটা…”
-“শুধু রস খাবে?.. আর কিছু খাবে না?”..
-“খাব। তোমার পাছার ফুটোটা ও চেটে চেটে খাব।”… xclusive choti

বলে সোজা জিভটা চালিয়ে দিল পাছার ফুটোতে।
“আহ!”..শীলা আতকে উঠলো। যেন কারেন্টের শক খেল সে।
” সোনা পাখি আমার.. খাও৷ সব তো তোমারই। উফ!..আহ!.. ”

পাছার উপর শরীফের থাবড়া পরতেই কেপে উঠলো শীলা। কন্ঠ অনেকটা জড়িয়ে যাচ্ছে তার। সেটা কি পাছা চাটার সুখে নাকি মদের মাদকতায়– বোঝা মুশকিল।
-“তোমার ভাই তো আজ ঘুমাতে পারবে না তোমার চিৎকারে। ”
-“ঐ বোকাচোদা না ঘুমালে না ঘুমাক। তাতে আমার কি!.. আমার সুখ আমি বুঝে নিব।”

শীলা বেশ ভালোই মাতাল হয়েছে বোঝা যাচ্ছে। নিজের ভাইকে উত্তেজনায় বোকাচোদা বলে গালি…. অবশ্য শরীফ ভালোই উপভোগ করছে। স্ল্যাং, নোংরামি এগুলোকে সে ভালোই উপভোগ করে। xclusive choti

নতুন ভিডিও গল্প!

….. একনাগারে ঠাপিয়ে বেশ হাপিয়ে উঠেছে শরিফ।একটু থেমে চোখ ঘুড়াতেই দেখলো সুমন তাকিয়ে আছে দরজার কোন থেকে। শীলার ও সেদিকে চোখ গেল। সোফায় পড়ে থাকা ওড়নাটা দিয়ে বুকটা ঢাকলো কোন মতে। চোখে তার ভয়ংকর রকমের যৌন মাদকতা। ভাইয়ের লুকিয়ে দেখাটা কে তাই আর বেশ গুরুত্ব দিলো না। আবার কখন ঠাপ শুরু করবে তারই প্রতীক্ষায় ছিল।
শরিফের মাথায় নোংরা ফেতিশ জেগে উঠলো।

–“শীলা, আমার খুব ইচ্ছে করছে সুমন কে ডেকে এনে পাশে দাড় করিয়ে দেখিয়ে দেখিয়ে তোমাকে ঠাপাতে…. তোমার কি খারাপ লাগবে?”… কিছুটা নিচু স্বরেই জানতে চায় শরীফ। কন্ঠে তীব্র সেক্সের উত্তেজনা… অভিজ্ঞ শীলার সেটা না বুঝার কথা না। কিন্তু শত হলেও আপন ভাই, কিছুটা দ্বিধা, লজ্জা পেয়ে বসলো শীলা কে। শীলা কয়েক সেকেন্ড চুপ করে কিছু একটা ভাবলো। তারপর শরীফ কে অবাক করে দিয়ে শিলা নিজেই ডাক দিল, xclusive choti

“সুমন, এদিকে আয়!”
সুমন ধীর পায়ে বেরিয়ে সামনে এলো। লজ্জায় মাথা নিচু করে রইল। শীলার উলংগ শরীরের দিকে তাকানোর সাহস পাচ্ছে না। সাবধান করার পরও লুকিয়ে দেখতে গিয়ে ধরা পরার ভয়ও কাজ করছে।
-“লুকিয়ে লুকিয়ে দেখার চেয়ে এখানে দাড়িয়েই দেখ। খবরদার, ভুলেও কাউকে বলবি না। কেউ জানলে তোকে বাসা থেকে বের করে দিব। ”

শরীফ যেন নিজের কান কে বিশ্বাস করতে পারছিল না! এত সহজে রাজি হয়ে যাবে শীলা! নিজেই ডেকে আনবে নিজের ভাইকে!… উত্তেজনায় সে যেন সপ্তম স্বর্গে পৌছে গেল!।। সেদিকে দৃষ্টি গেল শীলার। কামুক একটা চাহনি দিয়ে বললো….” এবার খুশি তো!”
-“শুধু খুশি না! মহা খুশি। আই লাভ ইউ শীলা!!উম্মাহ”। xclusive choti

সুমন বুঝতে পারলো, তার অনুমতি সম্ভব হয়েছে শরীফের কারনেই। তার দুলাভাই যে এত পার্ভার্ট…. তার ধারনা ছিল না। বউ কে তার ভাইয়ের সামনে ফেলে চুদতে চায়!… সুমন লজ্জায় আর উত্তেজনায় আড় চোখে তাকাচ্ছিল। যে বোনের ব্রা প্যান্টি হাতিয়ে, শুকে এতদিন মাল ফেলেছে, আজ সেই বোনকেই চোখের সামনে চোদা খেতে দেখা… অবিশ্বাস্য। এতদিন সে চটি গল্পেই অবিশ্বাস্য গল্প পড়তো।

আজ চোখের সামনে দেখছে!. পৃথিবী এখন অনেক বদলে গেছে। যৌনতার চিরায়ত খেলা এখন আর কারো লজ্জা নয়, যেন চাহিদা। সেই খোলামেলা অবাধ্য যৌনতার রুপ যেন তার কৌশর জীবন কে এক লহমায় প্রাপ্তবয়স্ক জীবনে ঠেলে দিল। নিজেকে এখন অনেক প্রাপ্তবয়স্ক মনে হচ্ছে তার। নাহলে তো তার বোন আর দুলাভাই তাকে এতবড় সুযোগ দিত না!…নিজেকে আরো প্রাপ্তবয়স্ক প্রমান করতে হবে। মনে মনে নিজেকে আরো শক্ত পুরুষ হবার প্রতিজ্ঞা করে সে। xclusive choti

চোখের সামনে তার আজীবন সেক্স ফ্যান্টাসির রানী আপন বোন শীলা চোদা খাচ্ছে ডগি স্টাইলে। ফোলা ধবধবে পাছাটা কী উদ্দাম ভাবে ঠাপে ঠাপে কেপে উঠছে। সুডৌল স্তন গুলো যেন আনন্দে নাচছে। স্থির থাকা অসম্ভব। সুমন তাই করলো যা একটা উঠতি বয়সের ছেলে করে থাকে।ধোনটা বের করে কয়েকটা খেচা দিতেই বেরিয়ে এল তার কামবীর্য।

(সবার মতামত পেলে উৎসাহ বাড়ে)


Tags:

Comments are closed here.