গল্প=২৪৪ শুধু তোর ই জন্যে (পার্ট-৪)

May 29, 2021 | By Admin | Filed in: আন্টি সমাচার.

গল্প=২৪৪

শুধু তোর ই জন্যে

চতুর্থ পর্ব চলমা’ন

—————————

“ওরে বাবা আমি এ প্রশ্নের কি উত্তর দেব?” আমি অ’বাক হয়ে বললাম, “আমরা তো শহুরে মা’নুষ, আমরা কি এইসব জায়গায় থাকতে পারব?”
“আহা’ কে তোমা’কে সত্যি সত্যি এখানে থাকতে বলছে? এমনিই একটা’ মজার প্রশ্ন করছি, বল না কোথায় থাকতে বেশী পছন্দ করবে, নৌকোয় না সমুদ্রের পারে?”
এমন সময় ঘরের ফোনটা’ বেজে উঠল, তুই উঠে গেলি’। “হ্যালো”, “হ্যালো”, “হ্যাঁ হ্যাঁ বলছি,” তোর আওয়াজ পাচ্ছি, একটু পরেই এসে বললি’, “মা’ টমা’স ফোন করছে, ঘরের ফোনটা’ ঠিক কাজ করছে না, আমি নীচে থেকে ফোন করে আসছি”।
“আচ্ছা, যাওয়ার সময় আমা’র জন্যে আর এক কাপ চা বলে দিবি’”।
“হ্যাঁ মা’, বলে দিচ্ছি”, তুই বেরিয়ে গেলি’। একটু পরেই দরজায় বেলের আওয়াজ। তলায় কিছু পরিনি, বাথকোটের বেল্টটা’ ভাল করে বেঁধে দরজা খুললাম, বেয়ারা চা রেখে চলে গেল। ভাল করে এক কাপ চা বানিয়ে আবার এসে বসলাম বারান্দায়। ইসস সারাটা’ জীবন যদি এইভাবে বসে বসে কাটিয়ে দেওয়া যেত? “কোথায় থাকতে বেশী পছন্দ করবে? নৌকোয় না সমুদ্রের পারে?” সত্যিই তো কোথায় থাকতে ভাল লাগবে? মা’ ছেলে ক’দিন আমরা থাকব এইভাবে?
জীবনটা’ কেমন পালটে গেল। সেই যেদিন দুপুরবেলা প্রথমবার তোর ধোন মুখে নিয়ে চুষলাম, সেদিন কি জানতাম যে এমন একদিন আসবে যে চেনা অ’চেনা লোক আমা’কে চুদবে আর আমা’র শরীর সুখে আনন্দে মা’তোয়ারা হবে? মেয়ে পুরুষ নির্বি’শেষ যাকে ইচ্ছা তার হা’তে আমা’কে তুলে দিবি’, আর সে আমা’র শরীর নিয়ে খেলবে? চোদন খাওয়ায় যে কত সুখ, কত ভাবে যে শরীর নিয়ে খেলা যায় একটু একটু করে গত দেড় বছর ধরে তুই আমা’কে শিখিয়েছিস। কিন্তু এই শেষের কটা’ দিন যেন একটা’ ঝড় বইয়ে দিলি’। ট্রেনের মধ্যে তুই আমা’কে চুদলি’, বাইরে থেকে লোকে দেখল, হোটেলে রেবাদির সামনে পোঁদ চড়ালি’, নৌকোয় মা’ঝি আর উষার সাথে কি না হল, আর কাল অ’সিতের সাথে? আশ্চর্যের কথা, এত চোদন খেয়েও আমা’র শরীরের খিদে কমা’র বদলে যেন বেড়েই চলেছে। এর শেষ কোথায়? মন বলছে, এই ভাবে চলতে পারে না, শরীর বলছে অ’ন্য কথা। একটা’ হা’ত বাথকোটের মধ্যে ঢুকিয়ে গুদের ওপর রেখেছি, আস্তে আস্তে গুদের চেরায় আঙ্গুল বোলাচ্ছি, আর আবোল তাবোল ভাবছি। গুদটা’ শুলোচ্ছে, আজ আবার টমা’স আর মেরীর সাথে কি হবে কে জানে? একটা’ আঙ্গুল ঢুকিয়ে দিলাম। বারান্দায় চেয়ারের ওপরে পা ছড়িয়ে বসে নিজের মনে গুদে আঙ্গুলি’ করছি, এমন সময় তুই ফিরে এলি’, “মা’, তাড়াতাড়ি তৈরী হয়ে নাও, আমরা বেরবো”। তোর আওয়াজ শুনে চমকে উঠে বাথকোটটা’ ঠিক করে বসলাম, “যাব তো সমুদ্রে স্নান করতে, অ’ত তাড়ার কি আছে?”
“না না, সুটকেস গুছিয়ে নাও, আমরা এই হোটেল থেকে চলে যাব”, তুই ব্যস্ত সমস্ত হয়ে বললি’, তোর হা’তে ধোয়া কাপড়ের প্যাকেট।
“হোটেল ছেড়ে যাব? থাকব কোথায়? তুই যে বললি’, আমা’দের ফেরার ট্রেন কালকে?” এক গাদা প্রশ্ন করলাম। এতগুলো প্রশ্ন শুনেও তুই রাগলি’ না, উলটে হেসে বললি’, “আহা’ অ’ত ঘাবড়াচ্ছ কেন? আগে আমা’র কথাটা’ তো শোনো”, আমা’কে ঘরে নিয়ে গিয়ে বি’ছানায় বসালি’, “আজকে আমরা টমা’সরা যে হোটেলে আছে, সেই হোটেলে থাকব। ওটা’ পাশের বীচে, জায়গাটা’ নাকি খুব সুন্দর, হোটেলেটা’ও ভাল, আমি এখুনি টমা’সের সাথে কথা বললাম, হোটলের ম্যানেজারের সাথেও কথা বলে নিয়েছি” এক নিঃশ্বাসে কথাগুলো বললি’। আমি হেসে ফেললাম, “উফফ তুই পারিসও বটে। কালকে বললি’ টমা’সদের ওখানে বেড়াতে যাব, আর এখন বলছিস ওরা যে হোটেলে আছে, সেই হোটেলে থাকব”। তুই আমা’কে জড়িয়ে ধরে চুমু খেলি’, “আসলে কি জানো তো, টমা’স কালকেই বলছিল, একসাথে চোদাচুদির কথা। আমা’রও খুব ইচ্ছে ওই মেরী মা’গীটা’কে চটকাবার। এখন ফোন করতেই বলল যে ওদের হোটেলে রুম খালি’ আছে, আমরা যদি ওখানে শিফট করি, তাহলে অ’নেকক্ষন সময় একসাথে কাটা’নো যাবে”।
“আচ্ছা তার মা’নে তুমি মেরীকে চটকাবে আর টমা’স আমা’কে?” আমি রাগ করার ভান করলাম। বাথকোটের সামনেটা’ খোলা, তুই দুই হা’তে আমা’র দুই মা’ই ধরে বললি’, “বটেই তো, আমি জানি তুমি আমা’র কথা শুনবে, শুধু তাই না খুব এনজয়ও করবে”, মা’ই দুটো নাড়ালি’, একটা’ বোঁটা’ মুখে নিয়ে চুষতে শুরু করলি’।
“আচ্ছা বাবা আচ্ছা”, আমি হেসে ফেললাম, “এখন বল কি করতে হবে?”
মা’ই ছেড়ে উঠে দাঁড়ালি’, “ফ্রেশ হয়ে তাড়াতাড়ি প্যাক করে নাও, আমি ব্রেকফাস্টের অ’র্ডার দিচ্ছি”।
“আমা’র জন্য বেশী কিছু বলি’স না, জানিস তো এত সকালে আমা’র কিছু খেতে ইচ্ছে করে না”, আমি বাথরুমের দিকে এগোলাম। “স্নান কোরো না কিন্তু, ওখানে গিয়ে সমুদ্রে স্নান করব”। বাথরুম থেকে বেরিয়ে দেখি, তুই জামা’ কাপড় পালটে নিয়েছিস, “মা’ তুমি তৈরী হও, আমি আসছি”। ধোয়া কাপড়ের প্যাকেটটা’ খুলে দেখি সব কাপড় গুলো সুন্দর ড্রাই ক্লি’নিং করে দিয়েছে। প্রথম দিন যে সাদা টপ আর সবুজ স্কার্টটা’ পরেছিলাম, সেটা’ই পরলাম। বাকীগুলো সুটকেসে ভরে ডালা বন্ধ করছি, তুই ফিরে এলি’, “বাঃ সুন্দর লাগছে তোমা’য়” বলে আমা’র পাছায় হা’ত দিলি’, “একী মা’, তুমি বি’কিনি পরো নি?”
“সে তো স্নানের সময় পরব”।
“আরে এখনই পরে নাও, ওখানে গিয়ে উপরের ড্রেসটা’ খুলে নিলেই হবে”।
“বাব্বা ছেলের দেখি আর তর সইছে না”, আমি আর একটা’ যে বি’কিনি ছিল সেটা’ বের করলাম, এটা’ গাড় নীল রঙের। এমন সময় বেয়ারা এল ব্রেকফাস্ট নিয়ে, অ’মলেট, ব্রেড আর চা। আমি বাথরুমে গিয়ে তলায় বি’কিনি পরে এলাম। ব্রেকফাস্ট করে, হোটেলের বি’ল মিটিয়ে বেরোতে বেরোতে আমা’দের প্রায় এগারটা’ বাজল। “হ্যাঁরে তোর অ’সিতদাকে দেখলাম না যে”।
“এখনো আসেনি, অ’নেক রাত পর্যন্ত ডিউটিতে থাকে তো, পরে ফোন করে দেব”, তুই বললি’।

টমা’সরা যে হোটেলে আছে, সেটা’ পাশের বীচে, হেঁটেও যাওয়া যায়, কিন্তু সাথে মা’লপত্র ছিল বলে আমরা গাড়ী নিলাম। দশ মিনিটে পৌঁছে গেলাম। টমা’স আর মেরী আমা’দের জন্য বাইরেই অ’পেক্ষা করছিল। আমা’দের দেখেই হৈ হৈ করে উঠল, “এসো অ’নি, আসুন আন্টি”। এই হোটেলটা’ আগের হোটেলটা’র মত বড় না কিন্তু ভীষন সুন্দর। গ্রামের বাড়ীর মত দোচালা ঘর সব ছড়িয়ে ছিটিয়ে, তুই বললি’ ওগুলোকে কটেজ বলে, মা’ঝখানে একটা’ বড় একতলা বাড়ী, সেটা’য় রিসেপশন, লাউঞ্জ আর রেস্তোরাঁ। ম্যানেজারের সাথে আগেই কথা হয়েছিল, তুই রিসেপশনে গিয়ে কাগজপত্র সই করলি’। বেয়ারা মা’ল উঠিয়ে চলল আমা’দের ঘরের দিকে। বাগানের মধ্যে দিয়ে সিমেন্ট বাঁধানো হা’ঁটা’র পথ গেছে, মেইন বাড়ী থেকে কটেজে। দুটো করে কটেজ পাশাপাশি, তারপরে খানিকটা’ বাগান, আবার দুটো কটেজ, এই ভাবে প্রায় গোটা’ কুড়ি থাকবার জায়গা। আমা’দের কটেজটা’ একেবারে কোনায়, টমা’সদের কটেজের পাশে। ভেতরে ঢুকে তো আমা’র চক্ষু চড়কগাছ, কে বলবে এটা’ গ্রামের বাড়ী । সব সুবি’ধা আছে, টিভি, ফ্রিজ, সুন্দর একটা’ ডাবল বেড, বসবার জন্য বেতের চেয়ার, লাগোয়া বাথরুম। তুই বললি’, এই ঘরগুলোর ভাড়া আগের হোটেলটা’র থেকে দেড়গুণ বেশী। মা’লপত্র রেখে বাইরে এলাম, একটা’ ছোট বারান্দা, তারপর একটু উঠোনের মত জায়গায়, কয়েকটা’ বেতের চেয়ার পাতা, সামনে সমুদ্র। এগিয়ে গিয়ে দেখি, আমরা একটা’ উঁচু জায়গায় দাঁড়িয়ে আছি, সামনে জমিটা’ অ’নেকটা’ ঢালু হয়ে নেমে গেছে বীচে, বীচটা’ খুব চওড়া না, দশ পা হা’ঁটলেই সমুদ্র। এই উঁচু জায়গাটা’ থেকে বাঁ দিকে সমুদ্র অ’নেকদূর পর্যন্ত দেখা যাচ্ছে, কিন্তু ডান দিকটা’ একটা’ ছোট্ট পাহা’ড়ি ঢেকে দিয়েছে, ডানদিকে সমুদ্র দেখা যাচ্ছে না, শুধু জলের গর্জন শোনা যাচ্ছে।

কটেজের সামনে খোলা জায়গাটা’য় একটা’ বড় গাছের ছায়ায় চেয়ার পেতে বসলাম আমরা, একটা’ বেয়ারা এল চারটে গ্লাসে করে ডাবের জল নিয়ে। বেশ মিষ্টি জলটা’, পানসে না। টমা’স টী শার্ট আর শর্টস পড়ে, মেরী একটা’ বেশ ঢিলে ঢালা ফ্রকের মত ড্রেস পড়েছে, মনে হল ভেতরে ব্রা প্যান্টি কিছুই পরে নি। টমা’স বলল, “আপনারা স্নান করে এসেছেন কি?”
তুই বললি’, “না না, আমরা স্নান করিনি, ব্রেকফাস্ট করেই চলে এসেছি, স্নান এখানে করব। আর টমা’স তুমি আমা’দের প্লীজ আপনি আপনি কোরো না”।
টমা’স হেসে বলল, “ঠিক আছে, আমরাও ব্রেকফাস্ট করে বসে আছি, ভাবলাম তোমরা এলে স্নান করব। লাঞ্চ কি তোমরা এখানেই করবে?”
“হ্যাঁ এখানেই করব, কেন এখানে বন্দোবস্ত নেই?”
“বন্দোবস্ত আছে, আমরা এখানেই লাঞ্চ ডিনার করি, তবে আগে থেকে বলে দিতে হয়, লোক কম তো, তাছাড়া অ’নেকে বাইরে খেতে যায়”, টমা’স বলল।
“তাহলে লাঞ্চ ডিনার দুটোই বলে দিই, তোমা’র কি মত?”
“হ্যাঁ সেটা’ই ভাল, চল রুম থেকে ইন্টা’রকমে বলে দিই”, টমা’স বলল, তোর দুজনে রুমে গেলি’।
তোরা যেতেই মেরী বলল, “তুমি খুব সুন্দর আন্টি”।
“যাঃ কি বলছো তুমি, এই বয়সে আর কিসের সুন্দর?” আমি লজ্জা পেলাম।
“এমন কি বয়স ত্তোমা’র? আর কি সুন্দর শরীরটা’ ধরে রেখেছো, টমা’স তো তোমা’কে চুদবার জন্যে পাগল”, মেরী হেসে বলল, আমি ওর কথা শুনে অ’বাক, এত খোলাখুলি’ কথা বলে এরা। জিগ্যেস করলাম, “তোমা’র খারাপ লাগে না”।
“বাঃ খারাপ লাগবে কেন? পুরুষমা’নুষ তো এদিক ওদিক ছোঁক ছোঁক করবেই, তা যা কিছু করবে সামনে করাই ভাল না?” মেরী হেসে বলল, “তা ছাড়া আমা’রও তো নতুন নতুন ধোনের স্বাদ পেতে ভাল লাগে। তোমা’র ভাল লাগে না আন্টি?” বুঝলাম মেরীও তোর কাছে চোদন খাওয়ার জন্য সমা’ন ব্যগ্র। তোরা বেরিয়ে এসে বললি’, “কি হল তোমরা বসে আছ যে, চল সমুদ্রে স্নান করে আসি”।
আমরা উঠে ঘরে যাচ্ছি, তুই আমা’কে বললি’, “তোমা’র তো বি’কিনি পড়াই আছে, ড্রেসটা’ খুলে এখানেই রেখে দাও না, কে আর নেবে?” আমি টপ আর স্কার্ট খুলে চেয়ারের ওপর রাখলাম, নীল রঙের বি’কিনি পরা, টমা’স বলল, “বাঃ খুব সেক্সি দেখাচ্ছে তোমা’কে আন্টি”। মেরী ওদের রুম থেকে ফিরে এলো একটা’ সাদা রঙের ব্রা আর প্যান্টি পরে, ওর শ্যামলা রঙে সাদাটা’ যেন আরো খুলেছে, হা’তে একটা’ ফুটবলের মত বল, লাল নীল হলুদ রঙের, “কে কে বীচ বল খেলবে?”
“আমি খেলব”, তুই বললি’। মেরী ওমনি বলটা’ তোর দিকে ছুঁড়ে দিল, তুইও লুফে নিলি’, বলটা’ লোফালুফি করতে করতে তোরা দুজনে সামনের ঢালটা’ দিয়ে বীচে নামলি’। “এসো আন্টি,” ঢাল দিয়ে নামতে আমা’র একটু ভয় করছিল, টমা’স আমা’র হা’ত ধরল। সমুদ্রের কিনারে তুই আর মেরী বল নিয়ে লোফালুফি করছিস, টমা’সও তোদের সাথে যোগ দিল, “এসো না আন্টি, তুমিও খেলবে”।
“না না, তোমরা খেল, আমি বরং দেখি”, আমি এক পাশে দাঁড়িয়ে দেখছি। মেরী বলটা’ ছুড়ে তোকে দিচ্ছে, তুই লুফে নিচ্ছিস, তুই আবার টমা’স কে দিচ্ছিস, টমা’স একবার তোকে একবার মেরী কে ফেরত দিচ্ছে। বলটা’ গোল হয়ে ঘুরছে তোদের তিনজনের মধ্যে, হটা’ত টমা’স বলটা’ আমা’র দিকে ছুড়ে দিল, “মা’ ধর ধর”, তুই চেঁচিয়ে উঠলি’। আমি কোনোরকমে হুমড়ি খেয়ে বলটা’ কে ধরলাম, তোরা সবাই হেসে উঠলি’।
“এটা’ কি করলে মা’?” তুই বললি’, “টমা’স তোমা’কে বলটা’ ছুঁড়ে দিল, আর তুমি ধরলে?”
“তুই তো বললি’ ধরতে, কেন কি হয়েছে?”
“কি আর হবে, এখন তোমা’কে টমা’সের সাথে রাত কাটা’তে হবে”, তুই দাঁত বার করে হা’সছিস।
“ধুস তোদের যত শয়তানি”, আমি লজ্জায় লাল হলাম, বলটা’ ছুঁড়ে দিলাম তোর দিকে।
“এখন আর বলে কি হবে, এই খেলার এই নিয়ম”, বলটা’ ধরে আবার ছুঁড়ে দিলি’ মেরীর দিকে, মেরী হা’সতে হা’সতে বলটা’ লুফে নিল, “হ্যাঁ গো আন্টি এখন আর কিছু করার নেই”। বলটা’ নিয়ে দৌড়ল সমুদ্রের দিকে, তুইও ওর পেছন পেছন ছুটলি’। জলের মধ্যে বল ছোঁড়াছুড়ি করছিস, মেরী খিল খিল করে হা’সছে, টমা’স আমা’কে বলল, “চলো আন্টি, আমরাও জলে নামি”।
আজকে আর অ’ত ভয় করছে না, উলটে ভালই লাগছে, সমুদ্রও আজ শান্ত, ছোট ছোট ঢেউ আসছে, জল কেটে কেটে তোদের কাছে এলাম। বুক সমা’ন জলে দাঁড়িয়ে আঁজলা করে জল নিয়ে মুখে চোখে দিচ্ছি। মেরী আর তুই জল ছিটোচ্ছিস। আমি দু কানে হা’ত রেখে চোখ বন্ধ করে একটা’ ডুব দিলাম, একবার, দুবার, টপ টপ করে মা’থা থেকে জল ঝরছে, চোখ খুলে দেখি, তুই আর মেরী চুমু খাচ্ছিস, বলটা’ তোদের পাশে ভাসছে। একটা’ শক্ত হা’ত আমা’র পাছা টিপে ধরল, ঘাড় ঘুরিয়ে দেখি টমা’স আমা’র পেছনে দাঁড়িয়ে। মেরী তোর গলা জড়িয়ে ধরে তোকে চুমু খাচ্ছে, আমা’কে চোখ টিপল, তুই মেরীকে নিয়ে দু’ পা সরে গেলি’। টমা’স আমা’র কোমরে হা’ত রেখে আমা’কে ঘুরিয়ে নিল নিজের দিকে, আমি ওর গলা জড়িয়ে ধরলাম, ওর ঠোঁট নেমে এল আমা’র ঠোঁটে।

জোরে চুমু খাচ্ছে আমা’কে, মুখ খুলতেই জিভ ঠেলে দিল আমা’র মুখের মধ্যে, টমা’সের দুই হা’ত জলের তলায়, আমা’র দুটো দাবনা ধরে টিপছে। গালে, গলায়, ঘাড়ে চুমু খাচ্ছে, একটা’ হা’ত আমা’র পাছার ওপরে রেখে আর একটা’ হা’ত নিয়ে এল সামনে, জলের ওপরে, একটা’ মা’ই চেপে ধরল। আমি জিভ বার করলাম, টমা’স আমা’র জিভ চুষতে শুরু করল। বাঁ হা’তে আমা’র পাছা টিপছে, ডান হা’তে মা’ই নিয়ে খেলা করছে, ব্রা থেকে মা’ই বের করছে, টিপছে, বোঁটা’ মোচড়াচ্ছে, আবার ব্রাএর মধ্যে ঢুকিয়ে দিচ্ছে, প্রথমে একটা’ মা’ই, তারপরে অ’ন্য মা’ইটা’, আমা’র বোঁটা’ দুটো শক্ত হয়ে উঠছে। মা’ই ছেড়ে হা’ত নীচে নামা’ল, আবার জলের তলায়, পেট, তলপেট হয়ে গুদে পৌঁছল, আমা’র শরীর কেঁপে উঠল, আমি আরো শক্ত করে ওর গলা জড়িয়ে ধরলাম। যেন ছোটবেলা থেকে এই কাজ করছে, এমন ওস্তাদির সাথে টমা’স থংএর সামনেটা’ সরিয়ে গুদ চেপে ধরল। ঠোঁট দিয়ে জোরে ঠোঁট চেপে ধরে একটা’ আঙ্গুল ঢুকিয়ে দিল গুদের মধ্যে, “উমমমমম ওহহহহ…” গুঙিয়ে উঠলাম। সমা’নে গুদে আঙ্গুলি’ করছে, আমা’র ঠোঁটে, গালে চুমু খাচ্ছে। টমা’স মুখ নামিয়ে আনল আমা’র বুকের খাঁজে, ঘাড় ঘুরিয়ে দেখলাম তুইও মুখ চেপে ধরেছিস মেরীর বুকে। গুদ থেকে আঙ্গুল বের করে টমা’স আমা’কে তোদের দিকে ঘুরিয়ে দিল। মেরী তোর মা’থা চেপে ধরেছে নিজের মা’ইয়ের ওপর, আমা’র দিকে তাকিয়ে হা’সল, টমা’স আমা’কে পেছন থেকে চেপে ধরল। ঘাড়ে মুখ ঘষতে ঘষতে একটা’ মা’ই হা’তে নিল, অ’ন্য হা’ত দিয়ে হা’তে আমা’র পাছা চেপে ধরল। থংএর পেছনের ফিতেটা’ সরিয়ে নিয়ে আঙ্গুল ঘষছে পাছার খাঁজে, চাপ দিচ্ছে পুটকির ওপরে। তুই মেরীর বুক থেকে মুখ তুলে ঘাড় ঘুরিয়ে আমা’কে দেখলি’। টমা’স আমা’র কাঁধে ছোট ছোট কামড় দিচ্ছে, তুই মেরীকে ফিস ফিস করে কিছু বললি’, মেরী দুটো হা’ত জলের তলায় নিয়ে গেল, আহহহহহ তোর মুখ থেকে আওয়াজ বেরোল, স্পষ্ট বুঝতে পারলাম ও তোর বাড়া হা’তে নিল। আমা’র ঘাড়ে পিঠে চুমু খাচ্ছে টমা’স, এক হা’তে মা’ই কচলাচ্ছে, হটা’ত আঙ্গুল ঢুকিয়ে দিল পুটকির মধ্যে, আমিও তোর মত আহহহহহহ করে উঠলাম। পুটকিতে আঙ্গুলি’ করতে করতে টমা’স আমা’র পাশে চলে এল, আমা’র একটা’ হা’ত ধরে জলের তলায় নিয়ে রাখল ওর ধোনের ওপর। আমি চমকে উঠলাম, ধোনটা’ কখন জানি বের করে নিয়েছে জাঙ্গিয়া থেকে, জলের তলায় একটা’ সাপ যেন হা’তে ঠেকল, আমি মোটা’ আর শক্ত ধোনটা’ খিঁচতে শুরু করলাম। জলের মধ্যে আমা’দের এই খেলা চলল আরো প্রায় আধ ঘন্টা’।
“অ’নেক স্নান হল টমা’স, চল এবারে যাওয়া যাক, খিদে পেয়েছে”, তুই বললি’। আমি আর মেরী ব্রা প্যান্টি ঠিক করে নিলাম, জলের তলায় দাঁড়িয়ে তুই আর টমা’স ধোন ঢোকালি’ জাঙ্গিয়ার মধ্যে। আমরা ফেরত এলাম কটেজে, বাথরুমে গিয়ে গা হা’ত পা মুছে, সকালের পরা স্কার্ট আর টপটা’ পরলাম। বাইরে এসে দেখি মেরী আর টমা’সও কাপড় পালটে এসেছে, মেরীও আমা’র মতই স্কার্ট আর টপ পরেছে।

গাছের তলায় টেবল চেয়ার লাগিয়ে আমরা চার জন খেতে বসেছি, আমি টমা’সের বাঁ দিকে, তারপরে তুই, তোর বাঁ পাশে মেরী। তুই আর টমা’স বি’য়ার খাচ্ছিস, মেরীও বি’য়ার খাচ্ছে, আমি একটা’ মকটেল নিয়েছি। মা’ছ ভাজা, মা’ছের ঝোল, সম্বার আর ভাত, সব হোটেলে প্রায় এক রকমই খাওয়া, কিন্তু এদের মা’ছের ঝোলটা’র স্বাদ একদম অ’ন্য রকম, আমা’র খুবই ভাল লাগল। আমরা খাচ্ছি, মা’ঝে মা’ঝে ড্রিঙ্কসে চুমুক দিচ্ছি, টমা’স আমা’কে বলল, “আন্টি একটু এদিকে সরে এসো না”। আমি চেয়ারটা’ নিয়ে টমা’সের কাছে সরে গেলাম, মেরীকে অ’বশ্য বলতে হল না, সে আগে থেকেই তোর প্রায় গা ঘেঁসে বসেছিল। বাঁ হা’ত দিয়ে টমা’স আমা’র মা’ই টিপল, তারপরে হা’ত রাখল আমা’র থাইয়ে। ঠিক দেখতে পাচ্ছিলাম না কিন্তু মনে হল মেরী টেবলের তলায় হা’ত নিয়ে তোর ধোন টিপছে।
“এবারে প্রোগ্রামটা’ কি হবে?” টমা’স আমা’র থাই টিপে জিগ্যেস করল।
“তুমিই বল,” তুই বললি’, “আমা’র তো ইচ্ছে আমি মেরীকে খানিকক্ষন একলা চুদব”।
টমা’স তোর কথা শুনে হেসে উঠল, বি’য়ারের গ্লাসে একটা’ চুমুক দিল, তারপরে বলল, “আমি একটা’ আইডিয়া দিতে পারি, তুমি যদি রাজী থাকো অ’নি”।
“হ্যাঁ হ্যাঁ বল না,” তুই খেতে খেতে বললি’।
“জলের তলায় এতক্ষন আমরা মা’গীদুটোকে খুব তাতিয়েছি, এখনো বেশ তেতে রয়েছে”।
“তা রয়েছে,” তুই বললি’, তোর একটা’ হা’ত মেরীর মা’ইএর উপর।
“আমা’র মনে হয়, এখন আমা’দের উচিত ওদের জল খসিয়ে ঠান্ডা করা,” টমা’স বলল।
“হ্যাঁ তা উচিত, কিন্তু কে কাকে ঠান্ডা করবে?” তুই জিগ্যেস করলি’।
“যে যাকে তাতিয়েছে,” টমা’সের সোজা উত্তর, ওর হা’তটা’ এখন আমা’র গুদের অ’নেক কাছে।
“আমি রাজী,” তুই বললি’, “দুপুরটা’ তাহলে তুমি মা’ কে ঠান্ডা কর, আর আমি মেরীকে”।
“হ্যাঁ, সন্ধ্যেবেলার জন্য আমা’র অ’ন্য আইডিয়া”, টমা’স বলল।
“সেটা’ কি শুনি?” তুই জানতে চাইলি’।
“সন্ধ্যেবেলা চলো আমরা শহরে যাই, ওখানে খুব ভাল একটা’ চাইনীজ রেস্তোরাঁ আছে”।
চাইনীজ শুনেই তোর চোখ চকচক করে উঠল, “আমরা যে রাতের খাবার কথা বলে দিলাম”।
“সে ক্যান্সেল করে দিলেই হবে,” টমা’স বলল।
“তা হলে চল ওখানেই যাই, চাইনীজ খেতে আমা’র ভীষন ভাল লাগে,” বলেই তুই জিগ্যেস করলি’, “আর ডিনার খেয়ে ফিরে আমরা কি করব?”

“এই যে আমরা যেখানে বসে আছি, তার বাঁ দিকটা’ তো বীচ আর সমুদ্র দেখতে পাচ্ছো। ডানদিকটা’ একটা’ ছোট্ট খাড়ি আছে, বড় বড় পাথর দিয়ে ঘেরা, তারপরেই আবার এখানকার প্রধান বীচ, যেখানে তোমরা কালকে ছিলে। আজ রাতে আমরা ঐ খাড়িতে গিয়ে চারজনে মিলে স্নান করতে পারি”, টমা’স বলল।
“হ্যাঁ হ্যাঁ দারুণ হবে,” বলে মেরী প্রায় লাফিয়ে উঠল।
“ওখানে পৌছনো যাবে তো?” তুই জিগ্যেস করলি’, “মা’নে মা’ যেতে পারবে তো?”
“হ্যাঁ হ্যাঁ পরশু সন্ধ্যাবেলাই তো আমরা গিয়েছিলাম, খুব সুন্দর জায়গাটা’, চারপাশ ঘেরা একটা’ প্রাইভেট বীচের মত”, মেরী বলল, বুঝলাম ও ওইখানেই যেতে চায়।
“আন্টিকে না হয় আমরা কোলে করে নিয়ে যাব”, টমা’স হেসে বলল।
“তোমা’দের কথা শুনে মনে হচ্ছে জায়গাটা’ খুব সুন্দর, চল ওখানেই যাব,” তুই বললি’। আমা’দের খাওয়া প্রায় শেষ, তোদের বি’য়ার এখনও একটু বাকী আছে। বি’য়ার খেতে খেতে তোর শহরে কি ভাবে যাওয়া হবে তা ঠিক করলি’। টমা’স বলল, এখান থেকে গাড়ীতে মা’ত্র আধঘন্টা’ লাগে, ওই গাড়ী বলে দেবে। তুই বললি’, আগামীকাল তো আমা’দের ট্রেন ধরতে শহরে যেতেই হবে, আজ না হয় একটু ঘুরে দেখা যাবে।

খাওয়া দাওয়া শেষ হতে টমা’স বলল, “আন্টি চল আমরা কটেজে যাই”, ওর একটা’ হা’ত আমা’র পাছায়। ওদিকে মেরী দেখি তোর গলা জড়িয়ে তোকে চুমু খাচ্ছে, প্রায় তোর কোলে উঠে বসেছে। আমি টমা’সের সাথে ওদের কটেজে চলে এলাম। ঘরে ঢুকেই টমা’স আমা’কে দু হা’তে জড়িয়ে ধরল, ঠোঁটে ঠোঁট রাখল। জিভে জিভ ঘষছি আমরা, জিগ্যেস করলাম, “দরজা বন্ধ করলে না?”
“উহু” বলে টমা’স পা দিয়ে দরজাটা’ শুধু আবজে দিল। আমি ওর গলা জড়িয়ে ধরে জোরে চুমু খাচ্ছি, সত্যি আমা’র গুদটা’ খুব তেতে রয়েছে, টমা’সের দুই হা’ত আমা’র শরীরের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। মেয়েদের কাপড় খোলায় ছেলেটা’ দেখলাম ওস্তাদ, আমা’কে চুমু খেতে খেতেই স্কার্টের বোতাম খুলে ঠেলে নামিয়ে দিল, ওটা’ পায়ের কাছে লুটিয়ে পড়ল। আমি স্কার্টটা’ থেকে বেরিয়ে আসতেই ও আমা’র দুই পাছা টিপতে টিপতে আমা’কে বি’ছানার কাছে নিয়ে এল। বি’ছানার কাছে এনে, আমা’র টপটা’ও খুলে আমা’কে পুরো ল্যাংটো করে নিল। পাঁজাকোলা করে তুলে বি’ছানায় শুইয়ে দিল। আমি চিত হয়ে হা’ত পা ছড়িয়ে শুয়েছি, টমা’স আমা’কে জহুরীর দৃষ্টিতে দেখছে, আর নিজের জামা’ কাপড় খুলছে। পুরো উদোম হতেই আমি প্রথমবার ওর ধোনটা’ দেখলাম, শিরদাঁড়া বেয়ে একটা’ কারেন্ট নামল, নিজের অ’জান্তে পাদুটো জড়ো করলাম। কালো একটা’ সাপের মত দুই পায়ের মা’ঝে ঝুলছে, যেমন লম্বায় বড়, তেমন ঘেরে। মিস্টি হেসে টমা’স বি’ছানায় উঠে এল, মা’থার দিকে হেলান দিয়ে বসল, পা ছড়িয়ে দিয়ে আমা’র একটা’ মা’ই ধরে বলল, “এসো আন্টি ধোন চোষো”। আমি উঠে হা’মা’ দিয়ে বসলাম ওর পাশে, ওর কোলের ওপর ঝুঁকে পড়ে দু হা’তে তুলে নিলাম ধোনটা’, বাঁ হা’তে ধোনটা’ কচলাচ্ছি, ডান হা’ত ওর বীচিতে রেখেছি, টমা’স আরও পা ছড়িয়ে দিল। ঝুঁকে পড়ে জিভ দিয়ে ধোনের মুন্ডিটা’ চাটলাম, ঘুরিয়ে ঘুরিয়ে, একবার, দুবার, তিনবার। মুন্ডিটা’ মুখে নিয়ে চুষতে শুরু করলাম, আমা’র মা’থা উঠছে নামছে ওর কোলের ওপর, পুরো ধোনটা’ মুখে ঢুকছে না, অ’র্ধেকের বেশীটা’ মুখে নিয়ে চুষছি, টমা’স আমা’র পিঠে হা’ত বোলাচ্ছে, মা’ঝে মা’ঝে বগলের তলা দিয়ে হা’ত ঢুকিয়ে মা’ই টিপছে। ধোনটা’ মুখ থেকে বের করে ওর তলপেটে চেপে ধরলাম, আর জিভ দিয়ে আগাপাশতলা চাটতে শুরু করলাম। নীচে থেকে চেটে উপরে উঠছি, আবার উপর থেকে চেটে নীচে নামছি, চাটতে চাটতে বীচিতে পৌঁছে গেলাম। একটা’ বীচি মুখে নিলাম, বাঁ হা’ত দিয়ে ধোনটা’ ধরে খিঁচছি, আর বীচি চাটছি, চুষছি। টমা’স আমা’র পিঠে, পাছায় হা’ত বোলাচ্ছে, মা’ঝে মা’ঝে মা’ই টিপছে, কখনও মা’থাটা’ চেপে ধরছে ধোনের ওপর, আমি ওর ধোনটা’ মুখে নিয়ে ওনকককক ওনকককক করছি, কিছুতেই গোটা’ ধোনটা’ মুখে নিতে পারছি না, যত চুষছি ততই যেন বড় হয়ে উঠছে।
বেশ খানিকক্ষন ধোন বীচি চুষিয়ে টমা’স আমা’কে উঠিয়ে বসাল। নিজে যেমন হেলান দিয়ে পা ছড়িয়ে বসেছিল, সেইভাবে বসে রইল, আমা’কে বলল, “এসো আন্টি ধোনটা’ গুদে নিয়ে বস, আমা’র দিকে মুখ করে”। আমি ওর দুপাশে দুই পা রেখে উবু হয়ে ওর কোলের ওপর বসলাম, এক হা’তে ধোনটা’ ধরে গুদের চেরায় ঘষছি, টমা’স একদৃষ্টে দেখছে আমি কি করছি, গুদের মুখে চেপে ধরে পাছা দিয়ে চাপ দিলাম, গুদটা’ খুব রসে রয়েছে, পুচুত করে মুন্ডিটা’ ঢুকে গেল। টমা’স আমা’র দুই হা’ত নিয়ে ওর কাঁধে রাখল, আর নিজের দুই হা’ত দিয়ে আমা’র পাছা ধরে আমা’কে উপর নীচে করাতে শুরু করল। গুদ দিয়ে ওর শক্ত বাড়াটা’ ঠাপাচ্ছি, একটু একটু করে বাড়াটা’ গুদে ঢুকছে, আমি চেপে বসছি ওর ধোনের ওপর। টমা’সের আমা’র দাবনা দুটো টিপছে, ঝুঁকে পড়ে মা’ই চুষছে, জোরে জোরে উপর নীচে করাচ্ছে, আমি ওর কাঁধ ধরে ধোন ঠাপাচ্ছি, পচাত পচাত আওয়াজ হচ্ছে। টমা’স আমা’কে থামিয়ে দিল, ঠোঁটে ঠোঁট রেখে জোরে চুমু খেল, “খুব টা’ইট গুদ তোমা’র আন্টি, ঠাপিয়ে খুব সুখ হবে”। আমা’কে কোল থেকে নামিয়ে চিত করে শুইয়ে দিল, পা দুটো ভাজ করে বুকের ওপর চেপে ধরল, আর আমা’র দুই পায়ের ফাঁকে হা’ঁটু গেঁড়ে বসে ধোনটা’ ছোয়ালো আমা’র গুদে। মুন্ডিটা’ ঘষল গুদের চেরায়, তারপর এক রামঠাপে পুরো ধোনটা’ গেঁথে দিল গুদের মধ্যে, “আইইইইইইইই…” শীৎকার বেরোল আমা’র মুখ থেকে। আমা’র উপরে লম্বা হয়ে শুয়ে টমা’স কোমর তুলে তুলে চুদতে শুরু করল। উফফ কত রকম ভাবে ঠাপাচ্ছে, অ’নেকগুলো ছোট ছোট ঠাপ দিয়ে লম্বা ঠাপে যাচ্ছে, গুদের মুখ পর্যন্ত বাড়াটা’ বের করে এনে আবার ঠুসে দিচ্ছে, “আইইইই আআআইইইই…” শীৎকারে ঘর ভরিয়ে দিচ্ছি, আমি পারছি না নিজেকে ধরে রাখতে, দু’পা খুলে বেড়ি দিলাম টমা’সের কোমরে, দু হা’তে ওর গলা জড়িয়ে ধরে ওকে কাছে টেনে নিলাম, গুদের মধ্যে ধোনটা’ ঠেসে ধরে টমা’স ঘষাঠাপ দিতে শুরু করল, “আইইইইইইইইই…” আমি জল খসিয়ে দিলাম।

আমা’র শরীর হেঁচকি দিয়ে শান্ত হল, ও ধোনটা’ ঠেসে রাখল আমা’র গুদে, আমা’কে দম নেওয়ার সময় দিল।
একটু পরে উঠে টমা’স আমা’র পাশে বসল, নিঃশব্দে ইশারা করল ওর ধোনের দিকে, ওর ঠাটা’নো বাড়াটা’ আমা’র গুদের রস জবজব করছে, আমি উপুড় হয়ে ঝুঁকে পড়লাম ওর কোলের ওপর, ধোন মুখে নিয়ে চুষতে শুরু করলাম। পা ছড়িয়ে বসে আছে টমা’স, আমি উপুড় হয়ে ওর ধোন চুষছি, ও হা’ত বোলাচ্ছে আমা’র পিঠে, পাছায়, ঠাসসসস ঠাসসসস দুটো চড় মা’রল আমা’র দুই দাবনায়, আরো জোরে জোরে চুষতে শুরু করলাম। চুষে, চেটে ওর ধোন পরিস্কার করে দিয়েছি, টমা’স আমা’কে উঠিয়ে বসাল, “এসো আন্টি এবার তোমা’কে পেছন থেকে চুদি”। আমি দু হা’ত পায়ে ভর দিয়ে হা’মা’ দিলাম, মা’থাটা’ নীচু করে ঠেকালাম বি’ছানার সাথে, পোঁদটা’ তুলে ধরলাম। টমা’স আমা’র পেছনে হা’ঁটু গেড়ে বসে, গুদের মুখে ধোন ঠেকালো। হা’ল্কা একটা’ ঠাপ দিয়ে ধোন ঢুকিয়ে দিল গুদের মধ্যে, দু হা’তে আমা’র কোমর ধরে ঠাপাতে শুরু করল, খুব একটা’ জোরে ঠাপাচ্ছে না, আবার খুব আস্তেও না, এক তালে ঠাপিয়ে যাচ্ছে সমা’নে, আমিও পাছা ঠেলে ঠেলে ওর ঠাপ খাচ্ছি, গুদ দিয়ে কামড়ে ধরছি ওর বাড়াটা’। একটা’ হা’ত রাখল আমা’র পাছার ওপর, পোঁদের খাঁজে আঙ্গুল বোলাচ্ছে, আঙ্গুল দিয়ে চাপ দিচ্ছে পুটকির ওপর, একটুখানি ঢোকালো, আবার বের করে নিল। গুদে ঠাপ চলছে সমা’নে, একই সাথে আঙ্গুলি’ করছে আমা’র পুটকিতে, আঙ্গুলটা’ সরিয়ে নিল, “থুঃ…” এক দলা থুতু পরল আমা’র পুটকির ওপর, সেই সাথে টমা’সের শক্ত আঙ্গুলটা’ও ঢুকল। পুটকিতে থুতু মা’খাচ্ছে, আমি ঘাড় ঘুরিয়ে বললাম, “ওখানে না টমা’স, পারবো না আমি, তোমা’রটা’ ভীষন বড়”।
ও এক গাল হেসে বলল, “ঠিক পারবে আন্টি, কোনো অ’সুবি’ধা হবে না”। পুটকিতে আঙ্গুলি’ করছে আর গুদ ঠাপাচ্ছে, হটা’তই গুদ থেকে বের করে মুন্ডিটা’ চেপে ধরল পুটকির ওপর। জোরে চাপ দিচ্ছে, ভীষন ব্যথা হচ্ছে, কি বি’শাল ধোন, “আমি পারবো না টমা’স, ওখানে না, ভীষন লাগছে”।
ঠাসসস ঠাসসস দুটো হা’ল্কা চড় মা’রলো আমা’র পাছায়, “ঠিক পারবে আন্টি, স্থির হয়ে থাকো, মেরীও প্রথম প্রথম বলতো পারবে না, এখন একদিন পোঁদ না মা’রলে ওর ঘুম হয় না”। টমা’স গুদ থেকে ধোন বার করে বি’ছানা থেকে নামল, সামনে টেবলের ওপর মেরীর হ্যান্ডব্যাগ থেকে একটা’ ক্রীমএর টিউব নিয়ে ফিরে এল। আমি একই ভাবে মা’থা বি’ছানায় ঠেকিয়ে পোঁদ উঁচিয়ে হা’মা’ দিয়ে আছি, টমা’স আমা’র পেছনে হা’ঁটু গেড়ে বসে, আমা’র পুটকিতে ক্রীম লাগাতে শুরু করল। অ’নেকটা’ করে ক্রীম আঙ্গুলে নিয়ে পুটকির মধ্যে লাগাচ্ছে, আঙ্গুলি’ করছে, প্রথমে একটা’ আঙ্গুল দিয়ে, তারপরে দুটো আঙ্গুল ঢোকালো, “উফফফ…” আমি কঁকিয়ে উঠলাম। টমা’স থামলো না, দুটো আঙ্গুল একসাথে ঢোকাচ্ছে বের করছে, একটু ক্রীম লাগাচ্ছে, আবার আঙ্গুলি’ করছে। পুটকিটা’ বেশ খুলেছে, দুটো আঙ্গুল সহজেই আসছে যাচ্ছে। টমা’স আমা’র পাছার ওপর আঙ্গুল মুছে, দুই হা’তে আমা’র দাবনা খুলে ধরল। মুহুর্তের মধ্যে ওর মুন্ডির চাপ পড়ল আমা’র পুটকির ওপর, “ঢিল দাও আন্টি”। আমি কোত পেরে ঢিল দিলাম, টমা’স চাপ দিল, মুন্ডিটা’ একটু খানি ঢুকল পোঁদে। ঠাসসসস আর একটা’ চড়, “আর একটু ঢিল দাও আন্টি”, আমি আবার কোত পারলাম, টমা’স আরো জোরে চাপ দিল, প্রায় অ’র্ধেক মুন্ডিটা’ ঢুকে গেল পোঁদে, “মা’ গোওওও…” আমি ককিয়ে উঠলাম, টমা’স কিন্তু থামল না, এক নাগাড়ে চাপ দিয়ে ঢোকালো পুরো মুন্ডিটা’।
“এই তো পেরেছো,” বলে টমা’স আমা’র পোঁদ চুদতে শুরু করল। উফফফ মা’ গো, বি’শাল ওই ধোনটা’ প্রতিটি ঠাপে একটু করে ঢুকে যাচ্ছে আমা’র পোঁদে, আমা’র দম বন্ধ হয়ে আসচে, আমি ঘেমে নেয়ে উঠছি, মনে হচ্ছে পোঁদ ফেটে যাবে। পুরো ধোনটা’ পোঁদে ঢুকিয়ে টমা’স এক পল থেমে দম নিল, তারপর ধীরে সুস্থে ঠাপাতে শুরু করল, দুই হা’তে পাছাটা’ খুলে ধরে এমনভাবে ঠাপাচ্ছে যেন ওর কোন তাড়া নেই, ধোনটা’ পুটকির মুখে নিয়ে আসছে, ঠুসে দিচ্ছে, বের করছে, আবার ঢোকাচ্ছে। আমা’র পোঁদও সইয়ে নিচ্ছে ওর ধোন, পাছা আগু পিছু করে ঠাপ নিতে শুরু করছি, টমা’স আমা’র দাবনায় হা’ল্কা হা’ল্কা চড় মা’রছে, ঠাসসস ঠাসসস, আমা’কে উৎসাহ দিচ্ছে, “বাঃ আন্টি, বাঃ কি দারুন পোঁদ তোমা’র, দোলাও পোঁদ দোলাও”। একটু যেন ঠাপানোর স্পীড বাড়ছে, মনে হচ্ছে ওর বোধহয় হয়ে আসছে, হটা’ত টমা’স ধোনটা’ বের করে নিল, আমা’র পিঠের ওপর ঝুঁকে পড়ে, ঘাড়ে চুমু খেল, মা’ই টিপল, এক হা’তে আমা’কে ধরে পালটে দিল, আমি চিত হয়ে শুয়ে পড়লাম বি’ছানায়।

আমা’কে চুমু খাচ্ছে, এক হা’ত দিয়ে আমা’র গুদ ছানছে, আঙ্গুলি’ করছে, মা’ইএর বোঁটা’ মুখে নিয়ে চুষল অ’ল্পক্ষন, তারপরে বি’ছানা থেকে নেমে দাঁড়াল, আমা’কে টেনে নিয়ে গেল বি’ছানার ধারে, পাছাটা’ একদম কিনারে, পা দুটো ঝুলছে, টমা’স আমা’র দুই পা ধরে উলটে দিল, হা’ঁটু দুটো ভাজ হয়ে প্রায় আমা’র কাঁধের কাছে পৌঁছেছে, পায়ের পাতা মা’থা ছাড়িয়ে বি’ছানা ছুঁয়েছে, আমা’র মা’থা আর হা’ঁটু এক জায়গায়, পাছা বি’ছানা থেকে উঠে এসেছে, পোঁদ আর গুদ হা’ঁ হয়ে গেছে। এমন ত্রিশঙ্কু হয়ে চোদন খাইনি আগে। শক্ত হা’তে আমা’র দুই থাই চেপে ধরেছে টমা’স, আমি নড়তে পারছি না, গুদ শুলোচ্ছে ভীষন। ধোনের মুন্ডিটা’ ঘষল গুদের চেরায়, এবারে বোধহয় গুদে ফ্যাদা ঢালবে, আমি পাছা তুলে ধরলাম, হটা’ত ধোনটা’ গুদ থেকে সরিয়ে এনে চেপে ধরল পুটকির ওপর আর দিল এক রামঠাপ, “ওহহহহহ মা’ গো ওওওওওও…”, পোঁদ ফেটে গেল আমা’র। টমা’স কোমর নাচিয়ে আমা’র পোঁদ মা’রতে শুরু করল, দুই হা’তে আমা’র থাই দুটো চেপে ধরেছে, আমা’র দিকে তাকিয়ে হা’সছে, আর সমা’নে পোঁদ ঠাপাছে, “আইইই আইইইই…” ঠাপ খাচ্ছি, “আর না আর না…” চেঁচাচ্ছি, টমা’স ঠাপের স্পীড বাড়ালো, থাই থেকে একটা’ হা’ত সরিয়ে এনে রাখল আমা’র গুদের ওপর, বুড়ো আঙ্গুল দিয়ে কোঠটা’ ঘষতে শুরু করল, “আইইইইইই আইইইইই…” আমি চোখে সর্ষেফুল দেখলাম। জোরে জোরে পোঁদে বাড়া ঠুসে দিচ্ছে, আঙ্গুল দিয়ে কোঠটা’ ঘষছে, “মা’ গো ওওওও…” আমা’র শরীর কেঁপে উঠল, গুদে আর একবার জল খসল, একই সাথে টমা’সের গরম ফ্যাদা পড়ল আমা’র পোঁদে।
বি’ছানায় শুয়ে আছি টমা’সের কাঁধে মা’থা রেখে, ওর একটা’ হা’ত আমা’কে জড়িয়ে আছে, অ’ন্য হা’তে আমা’র গাল টিপছে, মা’ই নিয়ে খেলা করছে। আমা’র সারা শরীর ব্যথায়, সুখের আবেশ আচ্ছন্ন। টমা’সের ধোনটা’ নেতিয়ে চিত হয়ে শুয়ে আছে ওর তলপেটের ওপর, হা’ত বাড়িয়ে মুন্ডিটা’ ছুঁলাম, আঙ্গুল বোলালাম পেচ্ছাপের চেরায়, ঝুঁকে পড়ে একটা’ চুমু খেলাম। “আর একবার হবে নাকি?” টমা’স হেসে জিগ্যেস করল।
“এখন না, এখনি আবার নিতে পারবো না”, আমি বললাম।
“আচ্ছা” বলে টমা’স আমা’র গালে চুমু খেল, এই সময় বি’ছানার পাশে টেবলের ওপর রাখা ফোনটা’ বেজে উঠল। টমা’স ফোন ধরে কথা বলল, “আচ্ছা, আচ্ছা” করল দুবার। ফোনটা’ রেখে আমা’র মা’ই টিপে বলল, “যাও আন্টি, অ’নি তোমা’কে ডাকছে”। আমি তাড়াতাড়ি উঠে স্কার্ট আর টপ পরে আমা’দের ঘরে গেলাম।

ঘরে ঢুকে দেখি, তুই উদোম হয়ে দাঁড়িয়ে আছিস, মেরীও পুরো ল্যাংটো, তোর গলা জড়িয়ে তোকে চুমু খাচ্ছে আর তুই দুই হা’তে মেরীর পাছা টিপছিস। আমি থমকে দাঁড়িয়ে পড়লাম, মেরী তোকে আরো কিছুক্ষন চুমু খেয়ে, মেঝে থেকে ওর জামা’ কাপড় তুলে পরতে পরতে বলল, “বাব্বা তোমা’র ছেলে কি চোদে গো আন্টি, তুমি খুব লাকি”। জামা’ কাপড় পরে আমা’র গালে একটা’ চুমু খেয়ে মেরী বেরিয়ে গেল, তুই দুই হা’ত মেলে বললি’, “এসো মা’”। আমি দৌড়ে গিয়ে তোকে জড়িয়ে ধরলাম। তুই জিগ্যেস করলি’, “কেমন হল মা’?” আমি তোর বুকে মুখ ঘষে বললাম “পোঁদে ব্যথা করে দিয়েছে”।
“ও হোহোহো…” তুই আমা’র পাছায় হা’ত বুলি’য়ে বললি’, “সোনা মা’য়ের পোঁদে ব্যথা করে দিয়েছে, টমা’সকে আমি বকে দেব”। আমি হেসে ফেললাম। “ক’বার জল খসালে?” তুই জিগ্যেস করলি’।
“জানি না”, আমি বললাম।

বি’কেল গড়িয়ে সন্ধ্যা হচ্ছে, ভাল করে হা’ত মুখ ধুয়ে জামা’ কাপড় পালটে আমরা বেরোলাম, তুই আমা’কে ঘিয়ে রঙের সেই গাউনটা’ পরতে বললি’, যেটা’র এক পাশে কোমরের নীচ থেকে কাটা’। ঘর থেকে বেরোতেই মেরী “উইইইইই মা’…” বলে চেঁচিয়ে উঠল, “তোমা’কে কি সেক্সি দেখাচ্ছে আন্টি”, জড়িয়ে ধরে আমা’র গালে চুমু খেলো, টমা’সও একটু দূরে দাঁড়িয়ে আমা’কে দেখছে আর হা’সছে। আমি খুব লজ্জা পেলাম, মেরীকে বললাম “তোমা’কেও ভীষন সুন্দর লাগছে”। ও পরেছে একটা’ গোলাপী রঙের ফ্রিল দেওয়া ফ্রক। চারজনে মিলে আমরা গাড়ী করে শহরে চললাম।

শহরটা’ খুব সুন্দর, চওড়া রাস্তা, অ’নেক গাছ পালা, আলো ঝলমল। টমা’সরা আগে এসেছে, ওরাই আমা’দের ঘুরিয়ে দেখাচ্ছে, একটা’ বড় বাজারে পৌঁছে গাড়ী থেকে নামলাম, টমা’স বলল চাইনীজ রেস্তোরাঁটা’ কাছেই। তুই বললি’, সবে তো সন্ধ্যা সাতটা’, একটু বাজারটা’ ঘুরে দেখি, তারপর খাওয়া যাবে। তুই আর টমা’স আগে আগে হা’ঁটছিস, আমি আর মেরী পেছনে, “মা’ তোমা’র কিছু কিনতে ইচ্ছে হলে, কিনে নাও”, তুই বললি’। একটা’ শাড়ীর দোকানের সামনে দাঁড়িয়ে দেখছি, কাঁচের পেছনে পুতুলদের পরানো শাড়ীগুলো খুবই সুন্দর, হটা’ত পাছায় একটা’ হা’তের ছোঁয়া পেয়ে চমকে উঠলাম, ঘাড় ঘুরিয়ে দেখি মেরী একদম আমা’র গা ঘেষে দাঁড়িয়েছ। পাছা টিপে জিগ্যেস করল, “পোঁদ মেরেছে?”
আমি হেসে ফেললাম, “হ্যাঁ। আর তোমা’র?”
“আমা’রও, নিজের ছেলেকে যেন চেনো না?” পাছা থেকে হা’ত সরালো না, সামনের দিকে তাকিয়ে বলল, “ঐ শাড়ীটা’ খুব সুন্দর, তোমা’কে খুব মা’নাবে?”।
আমিও শাড়ীটা’ দেখছি, জিগ্যেস করলাম, “তুমি শাড়ী পর না?”

শাড়ী পরতে “বি’য়ে বাড়ী বা কোনো ফাংশানে গেলে পরি, এমনিতে আমা’র ভাল লাগে না,” মেরী বলল, সমা’নে আমা’র পাছা টিপছে, “একবার যদি তোমা’কে একলা পেতাম, তা হলে চিবি’য়ে খেতাম”।
“রাত্রে খেও”, আমি ফিস ফিস করে বললাম।
“ধুস তখন তো ওরা থাকবে”, মেরী এবারে আমা’র পোঁদের খাঁজে আঙ্গুল দিল।
“কি হল তোমরা দাঁড়িয়ে পরলে কেন?” দেখি তুই আর টমা’স একটু এগিয়ে আমা’দের জন্য অ’পেক্ষা করছিস। আমরা তাড়াতাড়ি এগিয়ে গিয়ে তোদের পায়ে পা মেলালাম। বাজারটা’ খানিকক্ষন ঘুরে আমরা চাইনীজ রেস্তোরাঁয় পৌঁছলাম, ছোটর মধ্যে বেশ সুন্দর একটা’ জায়গা। আমরা একটা’ কোনার টেবলে বসলাম, এবারে টমা’সের ডান পাশে আমি, তারপরে তুই, আমা’র উল্টোদিকে মেরী।
“টমা’স, তুমি ড্রিঙ্কস নেবে তো?”
“হ্যাঁ, হুইস্কি বল আমা’র জন্যে।”
“আর মেরী তুমি,” তুই মেরীকে জিগ্যেস করলি’।
“আমি একটা’ বি’য়ার খাব”, মেরী বলল।
“মা’ এখানে মকটেল পাওয়া যায় না, তুমি কোক খাও”, তুই মেনু কার্ড দেখে বললি’।
“আচ্ছা”, আমি বললাম। তুই বেয়ারাকে ড্রিঙ্কসের অ’র্ডার দিলি’, বেয়ারা ড্রিঙ্কস আনতে গেল, তুই টমা’সের সাথে কি খাওয়ার অ’র্ডার দেওয়া যায় তাই নিয়ে আলোচনা করছিস। মেরী বলল, “আমি একটু বাথরুম থেকে আসছি?” আমা’র দিকে তাকিয়ে বলল, “তুমি যাবে আন্টি?” আমা’র মনে হ’ল ও আমা’কে কিছু বলতে চায়, আমি বললাম, “চলো”।
রেস্তোরাঁর এক কোনায় বাথরুম, ছেলেদের আলাদা, মেয়েদের আলাদা। মেরী আমা’কে নিয়ে মেয়েদের বাথরুমে ঢুকেই চট করে দরজা বন্ধ করে দিল, আর আমা’কে জড়িয়ে ধরে চুমু খেতে সুরু করল। ঠোঁটে ঠোঁট চেপে ধরেছে, আমি হকচকিয়ে গেছি, ওর একটা’ হা’ত আমা’র মা’ই টিপে ধরেছে গাউনের ওপর দিয়ে। মা’ই টিপছে, বোঁটা’ দুটো মোচড়াচ্ছে, আমি মুখ খুলতেই মেরী জিভ ঠেলে দিল আমা’র মুখে, জিভে জিভ ঘষছে, এক মুহূর্তের জন্য মুখ সরিয়ে বলল, “তোমা’র ছেলে বলল, তুমি নীচে ব্রা প্যান্টি পর না”। মেরীর একটা’ হা’ত আমা’র কোমর বেয়ে নীচে নেমে এল, গাউনের যে পাশটা’ কাটা’, তার মধ্যে হা’ত ঢুকিয়ে গুদ চেপে ধরল। আবার ঠোঁট মেলাল ঠোঁটে, ওর হা’ত আমা’র গুদ ছানছে, গুদের পাঁপড়ি দুটো ঘষছে, কোঠটা’ নাড়াচ্ছে, একটা’ আঙ্গুল ঢুকিয়ে দিল গুদের মধ্যে “উমমমমমম”। চুমু খাচ্ছে আর আঙ্গুলি’ করছে, হটা’ত বসে পড়ল আমা’র সামনে হা’ঁটু গেড়ে, গাউনটা’ সরিয়ে দিয়ে নিজের মুখ চেপে ধরল আমা’র গুদের ওপর। জিভ দিয়ে গুদ চাটছে “আহহহহহ…” আমি গুঙিয়ে উঠলাম, জিভটা’ ছুঁচলো করে ঢোকালো গুদে, আমি দু হা’ত দিয়ে ওর মা’থাটা’ চেপে ধরলাম। একটুক্ষন গুদ চেটে মেরী আমা’কে ঘুরিয়ে দিল, বাথরুমের দেয়াল ধরে পা ফাঁক করে দাঁড় করালো, আর আমা’র পেছনে বসে, আমা’র পাছা টিপতে শুরু করল। জোরে জোরে টিপল দাবনা দুটো, দাবনা খুলে ধরে মুখ গুজে দিল পোঁদের খাঁজে, ওর জিভের ডগা আমা’র পুটকি ছুল, আমি কেঁপে উঠলাম। পোঁদের খাঁজ চেটে, পুটকিতে জিভ ঘষে মেরী উঠে দাঁড়ালো, ফিস ফিস করে বলল, “আন্টি ড্রেসটা’ ঠিক করে নাও”। মুহূর্তের মধ্যে এত কিছু হয়ে গেল যে আমি ভ্যাবাচ্যাকা খেয়ে গেছি, মেরীর কথায় আমা’র হুঁশ ফিরল, তাড়াতাড়ি গাউনটা’ ঠিক করে নিলাম, মেরী ফ্ল্যাশ টেনে দরজা খুলে বেরোল, আমি ওর পেছন পেছন। এক বুড়ী মহিলা বাইরে অ’পেক্ষা করছিল, আমা’দের দুজনকে এক সাথে বাথরুম থেকে বেরোতে দেখে হা’ঁ করে তাকিয়ে রইল। মেরী ফিস ফিস করে বলল, “ইস তোমা’কে যদি একটা’ দুপুরের জন্যেও পেতাম”।

টেবলে যখন এসে বসলাম তখনও আমা’র ভ্যাবাচ্যাকা ভাবটা’ কাটে নি। তুই আমা’কে দেখে ভুরু কুচকালি’, টমা’স মুচকি হা’সল। তোদের ড্রিঙ্কস এসে গেছে, তোরা খাওয়ার অ’র্ডারও দিয়েছিস, তুই আর টমা’স হুইস্কি খাচ্ছিস, মেরী ওর বি’য়ারের গ্লাসে চুমুক দিল, আমি কোকের গ্লাসে। একটূ পরেই বেয়ারা খাওয়ার নিয়ে এল, সব তোর পছন্দের খাবার, হট অ’্যান্ড সাওয়ার প্রন, চিলি’ চিকেন, আর হা’ক্কা নুডল। দেখলাম টমা’স আর মেরীরও খুব পছন্দ চাইনীজ খাবার, হুপুস হা’পুস করে খেতে শুরু করলি’ তোরা। দুপুরে বেশী খাওয়া হয়ে গিয়েছিল, তাই আমি একটু কম খেলাম। খেতে খেতে গল্প হচ্ছে, টমা’স আর মেরী ওদের বেড়ানোর গল্প বলছে, লোকের চোখ এড়িয়ে দুষ্টুমিও চলছে, দু বার দেখলাম তুই মেরীর মা’ই টিপলি’, মেরীর একটা’ হা’ত অ’নেকক্ষন টেবলের তলায়। টমা’সের একটা’ হা’ত আমা’র থাইয়ের ওপর, মা’ঝে মা’ঝে টিপছে। খাওয়ার পরে মেরী বায়না ধরল আইসক্রীম খাবে। তুই বললি’, “এই তো বি’কেলে অ’তগুলো ক্রীম খাওয়ালাম, এখন আবার আইসক্রীম?” টমা’স আর আমি হেসে উঠলাম। মেরীও পিছপা হবার মেয়ে না, “হ্যাঁ বি’কেলে ক্রীম খেয়েছি, এখন আইসক্রীম খাব, আবার রাতে ক্রীম খাব”। রেস্তোরাঁর বি’ল মিটিয়ে আমরা বেরোলাম, কাছেই একটা’ আইসক্রীম পার্লার। খুব হৈ চৈ করে আইসক্রীম খাওয়া হ’ল।

কটেজে যখন ফিরলাম, তখন রাত দশটা’। খুব একটা’ ট্যুরিস্ট নেই, তাই হোটেলটা’ নিঃঝুম। টমা’স রিসেপশনের লোকটা’কে জিগ্যেস করল আমরা এখন বীচে যেতে পারি কিনা? লোকটা’ হেসে বলল, “নিশ্চয় পারেন, তবে কাছে পিঠে থাকবেন, বেশী দূরে যাবেন না”। আমরা জামা’ কাপড় পাল্টা’বার জন্য কটেজে ঢুকছি, টমা’স বলল, “অ’নি, পাল্টা’বার কি দরকার, আমরা তো আর বেশীক্ষন জামা’ কাপড় পরে থাকব না”। তুই আর মেরী এক সাথে বলে উঠলি’, “হ্যাঁ হা’ঁ, এই ভাবেই যাওয়া যাক, তবে দুটো তোয়ালে নিয়ে নাও”। টমা’স কটেজে গিয়ে দুটো তোয়ালে নিয়ে এল, আমরা ঢালটা’ দিয়ে বীচে না নেমে ডানদিকে পাহা’ড়ির ওপরে গেলাম। আকাশে একটা’ মস্ত চাঁদ, দেখে মনে হল এক দুদিন পরে পূর্ণিমা’ হবে, বীচটা’ চাঁদের আলোয় ভেসে যাচ্ছে। এবড়ো খেবড়ো রাস্তা ধরে একটু এগোতেই দেখি পাহা’ড়ির মা’ঝখান দিয়ে একটা’ সরু রাস্তা নীচে নেমে গিয়েছে। মেরী মনে হল আগেও এসেছে, জুতো খুলে একটা’ পাথরের পাশে রেখে, দু হা’তে ফ্রকটা’ উঁচু করে ধরে তর তর করে নেমে গেল, ওর পেছন পেছন তুইও নামছিস। আমি ইতস্তত করছি, টমা’স পেছন থেকে বলল, “আন্টি চটি খুলে এখানে রেখে দাও আর গাউনটা’ উঁচু করে নাও, সুবি’ধা হবে”। আমি চটি খুলে মেরীর জুতোর সাথে রাখলাম, গাউনটা’ এক পাশে জড়ো করে উঁচু করেছি, টমা’স আমা’র পাছায় হা’ত রাখল, “ভয় নেই আন্টি, আমি আছি”। ডান হা’তে গাউনটা’ পেটের কাছে জড়ো করে ধরেছি, আর বাঁ হা’তে টমা’সের এক হা’ত ধরে এক পা এক পা করে নামছি, টমা’স বলল, “দাঁড়াও”। আমি দাঁড়িয়ে পরলাম, টমা’স আমা’র পোঁদের খাঁজে আঙ্গুল দিল, মা’ঝের আঙ্গুলটা’ পুটকিতে ঢুকিয়ে পাছায় চাপ দিয়ে বলল, “চল”। পোঁদে টমা’সের আঙ্গুল নিয়ে, ওর হা’ত ধরে আমরা নীচে নামলাম। নেমে যা দেখলাম, তা যে জীবনে কোনোদিন দেখব স্বপ্নেও ভাবি’নি। চাঁদের আলোয় ভেসে যাচ্ছে চারিদিক। পাহা’ড়িটা’ যেন সমুদ্রের মধ্যে একটা’ ঘর বানিয়েছে, তিন দিকে দেয়াল, মা’ঝখানে খালি’ জায়গা, একটুখানি বালি’, তারপরেই সমুদ্র, উপরে আকাশ, তুই বললি’, “মা’ সমুদ্রের পারে এই রকম জায়গাকে কোভ বলে”। বালি’তে পৌছেই মেরী ওর ফ্রকটা’ খুলে উদোম হল। চাঁদনী রাতে ওর ল্যাংটো শরীর কি সুন্দর দেখাচ্ছে, ঠিক এক অ’প্সরার মত। “তুমি আর দেরী করছ কেন?” নিজের প্যান্ট খুলতে খুলতে তুই বললি’। আমিও গাউনটা’ খুলে উদোম হলাম। টমা’স তোয়ালে দুটো বালি’র ওপর এমন ভাবে বি’ছালো যেন বি’ছানা পাতছে। নিজের প্যান্ট খুলতে খুলতে বলল, “আন্টি তোমরা একটু খেলা দেখাও না”, তুই “হ্যাঁ হ্যাঁ” বলে সায় দিলি’। মেরী যেন এই কথা শোনার জন্যেই অ’পেক্ষা করছিল। আমা’র দিকে এগিয়ে এল, “এসো আন্টি”, আমা’কে দু’হা’তে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করল।
ঠোঁটে ঠোঁট চেপে ধরে চুমু খাচ্ছে, মেরীর দুই হা’ত আমা’র সারা শরীরে ঘুরে দুই পাছায় এসে থামল, আমি ওর গলা জড়িয়ে ধরলাম। চুমু খাচ্ছে আর পাছা টিপছে, একটা’ হা’ত পাছা ছেড়ে সামনে নিয়ে এসে আমা’র গুদ চেপে ধরল। আমি গুদটা’ ঠেসে দিলাম ওর হা’তে, গুদ পাছা এক সাথে ছানল খানিকক্ষন। তারপর আমা’র দুই হা’ত ধরে নামিয়ে দিল ওর গলা থেকে, রাখল নিজের পাছার ওপর, আমি ওর পাছা চেপে ধরলাম, মেরীর হা’ত দুটো ফিরে গেল আমা’র পাছায়। দুজনে দুজনের পাছা টিপছি, চুমু খাচ্ছি, মেরী আমা’কে ধরে দোলাচ্ছে, ওর গুদ ঘষা খাচ্ছে আমা’র গুদে, একটা’ নেশার মত লাগছে। তোরা দু’জন এগিয়ে এলি’, টমা’স এসে দাঁড়াল আমা’র পেছেন, তুই মেরীর পেছনে। মেরী আমা’কে ছাড়ল না, শুধু একটু আলগা হ’ল, আর আমা’র দাবনা দুটো খুলে ধরল। টমা’স পেছন থেকে ধোনটা’ ঠেসে ধরল আমা’র পোঁদের খাঁজে, একটা’ হা’তে আমা’র মা’ই ধরল, অ’ন্য হা’ত সামনে এনে গুদে রাখল, বুঝলাম এ খেলায় এরা ওস্তাদ। তুই এতক্ষন দেখছিলি’ ওরা কি করছে, আমি মেরীর পোঁদটা’ খুলে ধরলাম তোর জন্যে, আর তুইও মেরীকে জড়িয়ে ধরলি’ পেছন থেকে। চারজনে জড়াজড়ি করে দুলছি আস্তে আস্তে, চারটে শরীর ঘষাঘষি করছে, টমা’স ধোন ঘষছে আমা’র পোঁদে, আমা’র মা’ই টিপছে, গুদ ছানছে, তুইও মেরীর মা’ই টিপছিস, গুদে আঙ্গুলি’ করছিস। আমি মেরীর পাছায় হা’ত বোলাচ্ছি, মেরী আমা’র পাছা টিপে ধরছে, চুমু খাচ্ছি একে অ’পরকে।

“মা’, মেরীর পাছা থেকে হা’তটা’ সরাও তো একটু, ওর কোমর ধর,” তুই বললি’। আমি হা’ত সরাতেই, ঠাসসস ঠাসসস তুই দুটো চড় মা’রলি’ মেরীর পাছায়, মেরী উইইইইই করে উঠে আমা’র পাছা থেকে হা’ত সরালো, ঠাসসসস ঠাসসস, টমা’স চড় মা’রলো আমা’র পাছায়। তোরা মদ্দ দুটো বেশ মজা পেলি’ এই খেলায়, মেরী আর আমি চুমু খাচ্ছি, তোরা আমা’দের মা’ই টিপছিস, গুদ ছানছিস, আর মা’ঝে মা’ঝে আমা’দের পাছা চড়াচ্ছিস, ঠাসসস ঠাসসস। টমা’স আমা’র গুদে একটা’ আঙ্গুল ঢুকিয়ে বলল, “মা’গীদুটো খুব তেতে গেছে”। মনে হল তুইও মেরীর গুদে আঙ্গুল ঢোকালি’, “হ্যাঁ, চল এবারে চোদা যাক”। আমা’দের ছেড়ে তোরা দুজনে গিয়ে শুয়ে পড়লি’ তোয়ালের ওপর, চিত হয়ে পা ছড়িয়ে, বললি’, “এসো তোমরা দুজনে একটু গুদে ধোন নিয়ে ঠাপাও তো”। মেরী অ’মনি গিয়ে তোর ওপর উবু হয়ে বসে গুদে ধোন নিল, আমি ওর দেখা দেখি টমা’সের ওপর বসে ধোন নিলাম গুদে। তোদের কোমরের দু পাশে দুই পা রেখে উবু হয়ে বসেছি, গুদে ধোন নিয়ে পাছা তুলে তুলে ঠাপ দিচ্ছি আমরা, এত কাছাকাছি শুয়েছিস তোরা দুজনে যে মেরী আর আমা’র শরীরও ঘষা খাচ্ছে, মেরী এক হা’ত বাড়িয়ে আমা’র মা’ই টিপল, আমা’র দিকে মুখ এগিয়ে দিল, আমি ওকে চুমু খেলাম। মেরী আর আমি তোদের ধোন ঠাপাচ্ছি, নিজেদের মধ্যে চুমু খাচ্ছি, তোরা পালা করে আমা’দের মা’ই টিপছিস, তলঠাপ দিচ্ছিস। এক জোড়া পুরুষ আর মেয়ে মা’নুষ যে এভাবে পাশাপাশি চুদতে পারে, একে অ’পরকে সুখ দিতে পারে, এ আমি কোনদিন কল্পনাও করতে পারিনি। খানিকক্ষন এভাবে চুদে টমা’স বলল, “মা’গীদের একটু বি’শ্রাম দিই, কি বল অ’নি?”
“হ্যাঁ, অ’নেক লাফিয়েছিস, আয় এবার তোরা আমা’দের ধোন চোষ দেখি”, তুই বললি’।
আমরা তোদের কোল থেকে নেমে, হা’ঁটু গেড়ে বসে তোদের ধোনের ওপর ঝুঁকে পড়লাম, আমি টমা’সের ধোন চুষতে শুরু করলাম, মেরী তোর ধোন। বেশ জোরে জোরে তোদের ধোন চুষছি আমরা, একটু পরেই তোর হুকুম হল, “পালটা’ পালটি কর তো, দেখি কে বেশী ভাল চুষিস”। আমরা হেসে জায়গা পাল্টা’লাম, আমি তোর ধোন মুখে নিলাম, মেরী টমা’সের। মেরীর মুখে ওর ধোন, মেয়েটা’ জোরে জোরে চুষছে, টমা’স ওর মা’থায় হা’ত বুলি’য়ে বলল, “আন্টি তোর থেকে ভাল চোষেরে”। মেরী একটুও রাগল না, উলটে হেসে বলল, “চুষবে না, ওর ছেলে ওকে কত প্র্যকটিস দেয়”। তুই বললি’, “তুমি এত তাড়াতাড়ি কি করে বুঝলে টমা’স? আমা’র তো দুটোই সমা’ন মনে হচ্ছে।” আমা’দের বললি’, “এই আর একবার পালটা’ পালটি কর তো”। আমরা আবার জায়গা পাল্টা’লাম, আমি টমা’সের ধোনে মুখ দিলাম, মেরী তোর ধোন চুষছে, তুই যেন কোনো রান্না টেস্ট করছিস, এমন ভাবে বললি’, “দুটোই সমা’ন ভাল, উনিশ আর বি’শ”। দুজনকে দিয়ে ধোন চোষাচ্ছিস, হা’ত বাড়িয়ে মা’ই টিপছিস, পাছায় পিঠে হা’ত বোলাচ্ছিস।
“অ’নেকক্ষন ধোন চুষেছিস, আয় এবারে চুদি”, তুই মেরীকে উঠিয়ে দিলি’। আমিও উঠে বসলাম, টমা’স বলল, “মেরী তুই চিত হয়ে শো, আন্টি তুমি উলটো দিকে মুখ করে ওর ওপরে শোও”। তুই বাধা দিয়ে বললি’, “আগে একটু হা’মা’চোদা দিলে ভাল হত না”। টমা’স বলল, “তাই হোক”। তোয়ালে দুটো পাশাপাশী বি’ছানো ছিল, টমা’স একটু তেরছা করে দিল, আমি আর মেরী তোয়ালের ওপর হা’মা’ দিয়ে বসলাম। মেরী আর আমি দুজনেই তোয়ালের ওপর মা’থা রেখেছি, আমা’দের মুখ খুব কাছাকাছি, হা’মা’ দিয়ে পোঁদ উঁচু করেছি, তুই আমা’র পেছনে হা’ঁটু গেড়ে বসলি’, টমা’স মেরীর পেছনে। গুদের চেরায় ধোন ঘষে এক ঠাপে মুন্ডিটা’ গুদে ঢোকালি’, মেরীও টমা’সের কাছে ধাক্কা খেল “আইইইই…”, তোরা দুজনে আমা’দের ঠাপাতে শুর করলি’। মেরী আমা’কে চুমু খেল, আমরা মুখ খুলে জিভ ছোঁয়াচ্ছি, টমা’স একটা’ রাম ঠাপ দিল, মেরীর মুখ আরো কাছে এল, “মা’ গোওওও” ও ককিয়ে উঠল। “কোথায় চুদছে?” আমি জিগ্যেস করলাম, মেরীর মুখ লাল, কোনোরকমে বলল, “পোঁদে”।
“তোমা’কে?”
“গুদে”।
বেশ খানিকক্ষন ঠাপিয়ে তুই আমা’র পাছায় ঠাসসসস করে একটা’ চড় কষালি’, গুদ থেকে ধোন বের করে বললি’, “এসো টমা’স, বদলা বদলি’ করি”।

তোরা জায়গা অ’দল বদল করলি’। টমা’স আমা’র পেছনে এসে হা’ঁটু গেড়ে বসল, তুই মেরীর পেছনে গেলি’। দু হা’তে দাবনা খুলে টমা’স নিজের ধোন ঠেকালো সোজা আমা’র পুটকির ওপরে। জোরে চাপ দিচ্ছে, বি’শাল মুন্ডিটা’ একটু একটু করে ঢুকছে, “আইইই…” আমি গোঙাচ্ছি, মেরী বলে উঠল, “বা রে আমা’র কি খালি’ পোঁদই মা’রবে নাকি?”
ঠাসসসস, মেরীর পাছায় চড় পড়ল, তুই হিস হিস করে বললি’, “চুপ কর মা’গী, আমরা ঠিক করব কোথায় ঢোকাবো”। টমা’স আর তুই দুজনে মিলে আমা’দের পোঁদ চুদতে শুরু করলি’। একটু ধাতস্থ হয়েছি আমরা, পাছা ঠেলে ঠেলে পোঁদে ঠাপ নিচ্ছি, এক অ’পরকে চুমু খাচ্ছি, তোরা আবার জায়গা বদল করলি’। এবার তুই আমা’র পোঁদে ঢোকালি’, মেরীর মুখ দেখে মনে হলে টমা’স ওর গুদে বাড়া দিয়েছে, জিগ্যেস করলাম, “গুদে?” মেরী মা’থা নেড়ে হ্যাঁ বলল। তোরা দুজনে এক সাথে ঠাপাচ্ছিস, লম্বা লম্বা ঠাপ দিয়ে তুই আমা’র পোঁদে ধোন ঠুসে দিচ্ছিস, মেরীও ঠাপ খেতে খেতে আমা’কে দেখছে, হা’সছে। “উফফ এক বোতল বি’য়ার নিয়ে এলে ভাল হ’ত টমা’স, তেষ্টা’ পেয়েছে,” তুই বললি’।
“আমা’দের রস খাও না”, মেরী সাথে সাথে জবাব দিল।
টমা’স ওর গুদ থেকে ধোন বের করে বলল, “তাই দে”। মেরী চট করে তোয়ালে থেকে সরে গেল, টমা’স চিত হয়ে শুয়ে পড়ল, মুহূর্তের মধ্যে মেরী উবু হয়ে টমা’সের মুখের ওপর বসল, নিজের গুদ চেপে ধরল ওর মুখে। টমা’স জিভ বের করে মেরীর গুদ চাটতে শুরু করল, আমি হা’ঁ করে দেখছি, তুই আমা’র পোঁদ ঠাপানো বন্ধ করেছিস, মেরী তোকে বলল, “কি গো হা’ঁ করে কি দেখছ, খাও আন্টির গুদের রস”। তুই ধোন বের করে নিলি’, আমা’র পাছায় চড় মেরে বললি’, “সরো মা’”। আমি সরতেই তুইও টমা’সের মত চিত হয়ে শুয়ে পড়লি’, আমি একটু ইতস্তত করছি, আগে কোনোদিন আমি এইভাবে তোর মুখের ওপর বসিনি, মেরী বলল, “কি হল আন্টি, ওকে গুদটা’ দাও”। তুই বললি’, “এসো মা’”, আমিও মেরীর মত তোর মুখের ওপর উবু হয়ে বসলাম, গুদ চেপে ধরলাম তোর মুখে, তুই আমা’র গুদ চাটতে শুরু করলি’, উফফফফফ…গুদে জিভ পড়তেই আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না, শরীর কেঁপে উঠল। মেরী দেখি কোমর দুলি’য়ে দুলি’য়ে টমা’সকে গুদ খাওয়াচ্ছে, হা’ত বাড়িয়ে আমা’র মা’ই টিপল, চোখ টিপে বলল, “কি গো তোমরা তো তখন খুব আমা’দের ধোন চোষার কম্পিটিশন করলে, এবারে আমরাও দেখি তোমরা কেমন গুদ চাটো?” মেয়েটা’ পারেও বটে, সমা’নে সমা’নে টক্কর দেবে।

টমা’স ওর পাছার তলা থেকে মুখ বার করে বলল, “আমি রাজী, এসো আন্টি তোমা’র গুদ চুষে দিই”। মেরী উঠে পড়ল, আমা’কে সরিয়ে তোর মুখের ওপর বসল, তুই ওর গুদ চাটতে শুরু করলি’, টমা’স আমা’র পাছায় হা’ত দিয়ে ডাকল, “এসো আন্টি, বস আমা’র মুখের ওপর”। আমি ওর মুখের ওপর উবু হয়ে বসলাম, টমা’স দু হা’তে আমা’র পাছা ধরে গুদে জিভ ছোঁয়ালো। জিভ দিয়ে গুদের চেরাটা’ চাটছে, জিভটা’ ছুচলো করে গুদের মধ্যে ঢুকিয়ে নাড়াচ্ছে, ওদিকে মেরী তোর মুখে গুদ ঠেসে ধরেছে, কোমর দুলি’য়ে তোকে দিয়ে গুদ চাটা’চ্ছে, জিগ্যেস করল, “কি গো আন্টি কে ভাল চাটে?”
“আমি জানিনা, তুমি বল”, আমি হিস হিস করে বললাম, টমা’স জিভটা’ গুদের মধ্যে নাড়াচ্ছে, আমি গুদ চেপে ধরেছি টমা’সের মুখের ওপর, ঘষছি গুদটা’ ওর মুখে, টমা’স একটা’ হা’ত আমা’র পাছা থেকে সরিয়ে আনল আমা’র গুদে, জিভ দিয়ে চাটতে চাটতে কোঠটা’ চেপে ধরল আঙ্গুল দিয়ে, “মা’গো ওওওও…” আমি ককিয়ে উঠলাম, আমা’র জল খসল। মুখটা’ গুদের মধ্যে চেপে ধরে টমা’স আমা’র রস চেটে খেল। ওদিকে তুইও কম যাস না, দু হা’তে মেরীর পাছা ধরে সমা’নে ওর গুদ চাটছিস, মেরী পাছা নাড়িয়ে তোকে গুদ খাওয়াচ্ছে।
টমা’সের মুখ থেকে আমি উঠে পড়লাম, টমা’স উলটো হা’তে নিজের মুখ মুছল, যেমনভাবে বাচ্চারা মুখ মোছে কিছু খেয়ে। মেরী তোর মুখ থেকে উঠতেই তুই বললি’, “গুদ চাটতে গিয়ে যে আমা’দের ধোন নেতিয়ে পড়ল”। মেরী দমবার পাত্রী না, জবাব দিল, “ধোন কি করে দাঁড় করাতে হয়, আমা’দের জানা আছে, কি বল আন্টি?”
টমা’স বলল, “এসো এবারে দুজনকে এক সাথে চুদি”। প্রথমে আমরা তোদের ধোন চুষলাম, মেরী টমা’সের ধোন চুষল, আমি তোর, দু মিনিটে তোদের ধোন আবার ঠাটিয়ে উঠল। মেরী তোয়ালের ওপর চিত হয়ে শুয়ে পড়ল, আমি ওর ওপরে উলটো মুখ হয়ে, ঝুঁকে পড়ে ওর গুদে মুখ দিলাম, মেরী দুই হা’তে আমা’র পাছা ধরে আমা’র গুদ চাটতে শুরু করল। তুই আমা’র মা’থার কাছে, টমা’স আমা’র পেছনে, ধোনটা’ এগিয়ে ধরলি’ আমা’র দিকে, আমি মেরীর গুদ থেকে মুখ তুলে তোর ধোনটা’ চুষলাম, তুই নীচু হয়ে ধোন ঠেকালি’ মেরীর গুদে, ওদিকে মেরী দু হা’তে আমা’র দাবনা খুলে ধরেছে, আর সাথে সাথে টমা’সের ধোন আমা’র পুটকিতে চাপ দিচ্ছে। দুদিক থেকে দুই ঠাপ, তোর ধোন ঢুকে গেল মেরীর গুদে আর টমা’সের ধোন ঢুকল আমা’র পোঁদে। ঠাপ খেয়ে আমা’র গুদ চেপে বসল মেরীর মুখে, আমিও মুখ গুজে দিলাম মেরীর গুদে, ঠিক যেখানটা’য় তোর ধোন ঢুকছে বেরোচ্ছে। খুব তালমেল করে তোরা ঠাপাতে শুরু করলি’ আমা’দের। টমা’সের প্রতিটি ঠাপে আমা’র গুদ ঘষছে মেরীর মুখে, আর তোর ঠাপে খেয়ে মেরী গুদ তুলে ধরছে, আমি ওর কোঠে জিভ ঘষছি। ক্রমশঃ তোদের ঠাপের তেজ বাড়ছে, বেশ বুঝতে পারছি তোদের দুজনেরি ফ্যাদা ছাড়ার সময় হয়েছে, হটা’ত তুই মেরীর গুদ থেকে ধোন বার করে বললি’, “পালটে নাও”। আমি চলে গেলাম নীচে, আর মেরী চলে এল উপরে। তুই ধোন ঢোকালি’ মেরীর পোঁদে আর টমা’স দিল আমা’র গুদে। আবার ঠাপাতে শুরু করলি’ তোরা। তুই মেরীর পোঁদ মা’রছিস, আমি ওর গুদ চাটছি, ওদিকে টমা’স আমা’র গুদ চুদছে, আর মেরী চাটছে। মা’ঝে মা’ঝে ঠাপে ঢিল দিচ্ছিস, একটু দম নিয়ে আবার জোরে জোরে ঠাপাতে শুরু করছিস, “কি অ’বস্থা টমা’স?” তুই হা’ঁফাতে হা’ঁফাতে জিগ্যেস করলি’। “আমা’র হয়ে এসেছে,” ওদিক থেকে জবাব হল।
“ফ্যাদা মুখে ফেলব”, তুই বললি’।

“ঠিক আছে”, টমা’সের উত্তর। সমা’নে ঠাপাচ্ছিস দুজনে। মেরীর পোঁদে তোর ধোন ঢুকছে বেরোচ্ছে, ওদিকে আমা’র গুদ ফালা ফালা হচ্ছে টমা’সের গাদন খেয়ে।
“আহহহ আহহহ…” ঠাসসস করে মেরীর পোঁদে চড় মেরে বললি’, “এই ওঠ”। মেরী লাফ দিয়ে উঠে হা’ঁটু গেড়ে বসল, আমিও তাই করলাম, টমা’স ধোন দিল আমা’র মুখে, তুই মেরীর মুখে, টমা’স আমা’র মুখ ঠাপাচ্ছে, এক হা’তে ওর ধোন ধরে চুষছি, তুই মেরীর মুখ চুদছিস, প্রায় একই সাথে তোরা দুজনে ফ্যাদা ছাড়লি’। অ’নেকখানি ফ্যাদা ফেলল টমা’স আমা’র মুখে, আমি গিলে ফেললাম। মেরী দেখি তোর ফ্যাদা খেয়ে ধোন চেটে পুটে পরিষ্কার করে দিল। আমিও টমা’সের ধোন পরিষ্কার করে দিলাম। তোয়ালের ওপরে বসে পড়লাম আমরা, তোরাও আমা’দের পাশে বসলি’, আমা’দের জড়িয়ে ধরে। সমুদ্রের ঢেউয়ের গর্জন বাড়ছে ক্রমশ:, চাঁদ উঠে এসেছে আকাশের মা’ঝখানে, অ’নেকক্ষন বসে রইলাম আমরা, টমা’স বলল, “অ’নেকদিন মনে থাকবে এই রাতের কথা”। আমা’র মনও তাই বলল।
আমরা যখন কটেজে ফিরলাম তখন প্রায় রাত একটা’ বাজে। কোনোরকমে জামা’ কাপড় ছেড়ে বি’ছানায় পড়তেই ঘুম এসে গেল।

ঘুম ভাঙল বেশ দেরীতে, উঠে দেখি তুই বি’ছানায় নেই, মনে পড়ল আজ তো আমা’দের ফেরার কথা, আর সাথে সাথে মনটা’ খারাপ হয়ে গেল। কি আনন্দেই না কাটল এ কটা’ দিন? কোনো রাখ ঢাক নেই, কোনো বাঁধা নিষেধ নেই, আমা’দের মা’ ছেলের জীবন আর কোনোদিন কি আগের মত হবে? এই যে আমরা বেড়াতে এসেছিলাম, এই যা কিছু হল গত কয়েকদিন এ কি ভাল হল না খারাপ হল? বি’ছানা ছেড়ে উঠে বাথরুমে গিয়ে হা’ত মুখ ধুলাম, কালকের পরা স্কার্ট আর টপটা’ পরে বাইরে এসে দেখি, তোরা গাছ তলায় বসে গল্প করছিস। টমা’স আর মেরী দেখি স্নান টা’ন করে যাবার জন্যে তৈরী। আমা’কে দেখেই মেরী হেসে বলল, “এসো আন্টি”, একটা’ বেয়ারা পাশ দিয়ে যাচ্ছিল, টমা’স তাকে ডেকে চা দিতে বলল। তুই বললি’, “কি গো মা’ আজ আমা’দের ফেরার দিন, মনে আছে তো?” আমি মা’থা নাড়ালাম, মেরীকে জিগ্যেস করলাম, “তোমরাও আজকে যাচ্ছ?”
“হ্যাঁ আন্টি”।
“ওরা আজকে কুমরাকম যাচ্ছে,” তুই বললি’।
চা এলে, আমরা সবাই মিলে চা খেলাম, “তোরা ব্রেকফাস্ট করেছিস?” আমি জিগ্যেস করলাম।
টমা’স হেসে বলল, “আমা’দের হয়ে গেছে, আমরা এবার উঠব”। যাওয়ার আগে টমা’স আর মেরী আমা’দের চেন্নাই যাওয়ার জন্যে নেমন্তন্ন করল, তুইও ওদের আমা’দের বাসায় আসতে বললি’।

★★★চতূর্থ পর্ব – দুরন্ত বি’হঙ্গ – সমা’প্ত★★★


Tags: , , , , , ,

Comments are closed here.