আর পারছিনা সোনা, এবার তুই নিচে ফেলে আচ্ছা করে…

February 3, 2021 | By Admin | Filed in: আন্টি সমাচার.

অপর দিকে আমিও তল ঠাপ দিচ্ছিলাম
তখন আর মাসির সুখ আর দেখে কে। বুঝতে বাকি রইলো না যে জিবনে প্রথম এইভাবে চোদা খাচ্ছে। কিন্তু অভ্যাস না থাকায় এভাবে বেশিক্ষণ পারল না। কিছুক্ষণের মধ্যে ই আবারো জল খসিয়ে আমার বুকের উপর এলিয়ে পড়ল। জিজ্ঞাসা করলাম-
~”হয়ে গেল ?”
~”আর পারছিনা সোনা, এবার তুই নিচে ফেলে আচ্ছা করে চুদ “।
মাসিকে নিচে ফেলে পা দুটো দুদিকে করে বাড়াটা ঠেকিয়ে জোরে একটা ঠাপ দিলাম। এবার মাসি ব্যাথার চেয়ে সুখ বেশি পেল। আর আমি জোরে জোরে গাদন দিতে লাগলাম। প্রায় এক ঘন্টার উপর হয়ে এসেছে তাই আমিও আর বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না। কিছুক্ষণ চোদার পর বুঝলাম এবার হবে। তাই জোরে জোরে চুদতে চুদতে একসময় মাসির গুদ মালে ভরিয়ে দিলাম। একটানা চোদার ফলে আমিও ক্লান্ত হয়ে পড়েছিলাম। তাই মাসীর বুকের উপর এলিয়ে পড়লাম। মাসি আমাকে দুই হাতে জড়িয়ে ধরে আদর করতে শুরু করল। কিছুক্ষণ পর মাসির আদরে বাড়াটা আবার দাঁড়িয়ে গেলে আবার যুদ্ধ শুরু হল। এভাবে সারা রাত প্রায় তিন বার চোদার পর শরীরে একদম শক্তি না থাকায় ঘুমিয়ে পড়লাম।

কখন যে ঘুমিয়ে পড়েছিলাম তা নিজেই জানি না। ঘুম ভাঙলে চোখ মেলে দেখি প্রায় সাড়ে নটা বাজে। কিন্তু মাসি পাশে নেই। বিছানার চাদরটা এখনো ভেজা। আসলে অনেক বছর পর নেওয়ায় মাসে অনেক পরিমান জল খসিয়ে ছিল। তাছাড়া আমি যে মাল মাসির গুদে ফেলেছিলাম তা সারারাত চুঁইয়ে চুঁইয়ে বিছানায় পড়েছে। বাথরুমে গিয়ে মুখ হাত পা ধুয়ে সব কাজ সেরে একটা হাফ প্যান্ট পরে বের হলাম। হল রুমে এসে শুনলাম কিচেনে রান্না শব্দ। স্পষ্ট মাসি কিচেনে রান্না করছে আর করবে নাইবা কেন বাড়িতে তো আর কোন কাজের লোক নেই।

গিয়ে দেখি মাসি একটা নাইটি পরে রান্না করছে। আমি চুপি চুপি গিয়ে পেছন থেকে মাসিকে জড়িয়ে ধরলাম আর মাসির বিরাট মাই দুটো কচলাতে শুরু করলাম। মাসি একটু চমকে উঠলেও বলল-
~”ঘুম ভাঙলো আমার সোনাটার”?
~”ঘুম তো ভাঙ্গল কিন্তু তুমি আমার একা ফেলে চলে গেলে যে”?
~”কোথায় একা ফেলে চলে আসি সোনা, তুই ঘুমোচ্ছিস তাই ভাবলাম এই ফাঁকে রান্না টা সেরে ন নিইই”। কথা চললেও আমার হাত কিন্তু থেমে নেই। এদিকে আজ শুধু নাইটি ছাড়া আর কিছু পরে নি। আমি মাই কচলাতে কচলাতে মাসির পাছা র খাঁজে বারা ঘষতে শুরু করেছি। মাসি বলল –
~ “এই দুষ্টু ঘুম থেকে উঠে ই শুরু হয়ে গেচিস ,”
~”ভেতরে কিছু পরা নেই “?
~”না, জানি তো আমার সোনাটা ঘুম থেকে উঠেই এগুলো নিয়ে খেলবে তাই “। এটা শুনে আমি মাসির মাই গুলো আরো জোরে জোরে চটকাতে শুরু করলাম।
~”এই দুষ্টু এখন সর, আগে রান্না টা সেরে নিই, তারপর চা করবি করিস”
~”না, তুমি আমায় একা ফেলে চলে এসেছ তাই এটা তোমার শাস্তি”
~”কি শাস্তি সোনা”?
~”এখন থেকে তুমি সারাদিন কোন কাপড় পড়তে পারবে না, সারাদিন খালি গায়ে থাকবে”
~”না সোনা আমার এমনটা বলে না, এভাবে আমি থাকতে পারবোনা সোনা”
~”ঠিক আছে যাও” এই বলে আমি মুখটা অন্যদিকে ঘুরিয়ে নিলাম। রাগ হয়েছে তাকে মাসির সামনে এসে আমার গালে একটা চুমু দিয়ে বলে-
~”আরে আমার বাবুটার রাগ হয়েছে, ঠিক আছে খোকা যা মেন ডোর টা করে লক দিয়ে আয়”।

আমি তাড়াতাড়ি দৌড়ে গিয়ে মেন দরজাটা লক করে দিয়ে ফিরে এসে দেখি মাসি নাইটিটা খুলে একদম উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছে। মাসি বলল-
~”হয়েছে এবার খুশি তো?”। আমি একটু হেসে মাসির সামনে গিয়ে মাসিকে জড়িয়ে ধরে বললাম-
~”খুব খুশি, এবার তুমি তোমার কাজ করো আর আমি আমার কাজ করি “।
মাসি~” উফফ পাগল ছেলে আমার”।

এই বলে মাসি রান্না র কাজে মন দিল আর আমি আমার কাজে। বারা ঘষতে ঘষতে একসময় লক্ষ্য করলাম মাসির গুদে জল কাটতে শুরু করেছে। আমি হল রুম থেকে একটা টুল এনে সামনে রাখলাম। তারপর মাসির ডান পা টা তুলে টুলটার উপর রাখলাম। মাসি বুঝে গেছে আমি কি করতে চাইছি। তাই মাসি টুলের ওপর পা টা রেখে সামনে ঝুঁকে পোঁদ টা তুলে ধরল। আমি হাঁটু গেড়ে বসে মাসির পোঁদ ও গুদ টা চেটে চেটে খেতে শুরু করলাম। এখানে সোমা কাকীমা আর রনিতা কাকিমার সাথের অভিজ্ঞতাটা অনেকটা কাজে লাগলো।

আমি চেটে চেটে যত মাসির গুদটা সাফ করি, ও টা তত বেশী রসালো হয়ে ওঠে। একসময় উঠে মাসি কে একদম বেসিনের উপর ঝুঁকিয়ে দিয়ে বাড়াটা মাসির গুদে সেট করে চোদা শুরু করলাম। একবার মাসির একটুকু কষ্ট হলো না। কাল রাতে চোদারপর এখন মাসির গুদ অনেকটাই আলগা হতে এসেছে। এটাই চোদার উপযুক্ত গুদ। আমি পেছন থেকে ঠাপ দিচ্ছি আর এই সুখের প্রতিক্রিয়া মাসির মুখ দিয়ে শীত্কার রূপে বেরিযে আসছে। আমি জোরে জোরে চুদতেই মাসি শীৎকারে সারা কিচেন টা ভরিয়ে দিল –
“উউউউহ্ হুউউউউ….! হহহহশশশশশ্….! সসসসস্…. স…. ষ….ষ….! উউউম্… উউউম….! আআআহহহ্… দারুউউউউন… দারুউউউন লাগছে গোওওও সোনা….!!!”

মাসির এই গলা ফাটা শীৎকারে আমার বাড়াটা আরো তেতে উঠল। আরো জোরে জোরে ঠাপিয়ে চলেছি। মাসি কোনমতে এক হাতে করে গ্যাস টা অফ করে দিল। এত চাপ মাসি আর সহ্য করতে পারলো না। বলল
~”খোকা আর দাঁড়াতে পারছি না বাবু “। এটা শুনে আমি বাড়াটা মাসির গুদ থেকে বের করে মাসিকে কোলে উঠিয়ে বাইরের ডাইনিং টেবিলটা র উপর শোয়ালাম। তারপর বাড়াটা সেট করে গাদন দিতে শুরু করলাম। কিছুক্ষণের মধ্যেই মাসি জল খসিয়ে এলিয়ে পড়লো। ভাগ্যিস মাসি বেশি চোদোন খাইনি তাই, না হলে এতক্ষণে গুদ একেবারে হল হলে হয়ে যেত।

দুমিনিট থামার পর আবারো শুরু করলাম। আট দশ মিনিটের মাথায় মাসি আবারো জল খসিয়ে দিলো কিন্তু আমার বেরোবার নাম নেই। তাই মাসিকে আর কষ্ট না দিয়ে বাড়াটাকে বের করে নিলাম। তারপর মাসি রান্না ঘরে চলে গেল। আমি সামনের সোফাতে বসে চোখ বুজে থাকলাম। এভাবে চোখটা একটু লেগে গিয়েছিল।

মাসির ডাকে চোখ খুলে দেখি মাসি ওই অবস্থাতে ডাইনিং টেবিলে খাবার রাখছে। আমারও খিদে পেয়েছিল তাই গিয়ে বসতে ই মাসি আমাকে খাবার দিয়ে দিলো। খাবার খেয়ে রুমে গিয়ে বিছানায় শুয়ে পড়লাম। চোখটা একটু লেগেছিল দেখি মাসি আমার বুকের উপর শুয়ে আছে। আমার মাথায় বিলি কাটতে কাটতে বলল-
মাসি ~ “সরি খোকা,তুই আমাকে কিচেনে এত জালালি যে আমি বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না। চল এখন তাড়াতাড়ি স্নান করে নে “। মাঝ পথে অফ হয়ে যাওয়ায় এমনিতেই আমি তেতেছিলাম, তারপর মাসির এই সোহাগ,উফফফ আমাকে পাগল করে তুলল।
তাই মনে মনে প্ল্যান করলাম যে করেই হোক বাথরুম থেকে মাল না ফেললে বেরোবে না। তাই বললাম-
আমি -“চলো আজ আমি তোমায় স্নান করিয়ে চিছি।”। মাসি একটু না না করলেও রাজি হয়ে গেল আর আমরা দুজন স্নান করতে ঢুকলাম।

ভেতরে ঢুকে দেখে নিলাম আমার প্রয়োজন এসব জিনিসপত্র আছে কি না। বাথ টাবে জল ভর্তি তারপাশেই সব স্নান করার সামগ্রী যেমন সাবান তেল বডি ওয়াশ ইত্যাদি।
মাসি একটা বোতল থেকে কিছুটা বডি ওয়াশ বাথ টাবের জল ঢেলে দিল। আমরাও দুজনে টবে ঢুকে শরীরটা এলিয়ে দিলাম। বাথটাব টা তো বেশ বড় তাই দুজনের কোনো অসুবিধা হলো না। জলটা একটু ঘাটাঘাটি করতে ই ফেনাতে ভরে গেল। আমি মাসির থেকে দুহাত বাড়াতে মাসি উঠে এসে আমার দু পায়ের মাঝে একই দিকে মুখ করে বসলো। আমি জলে ডুবে থাকা মাসির শরীরটা চটকাতে শুরু করলাম। এক সময় আমার হাত মাই পেট ছড়িয়ে একেবারে গুদে গিয়ে ঠেকলো। আচ্ছা করে রগড়ে রগড়ে দুটো আঙ্গুল ঢুকিয়ে গুদের ভেতরটা পরিষ্কার করলাম।

অনেকক্ষণ ধরে সারা শরীর চটকানোর পর মাসি আমাকে স্নান করাবার জন্য আমার দিকে ঘুরে কোলের উপর বসল। আমাদের শরীরের বেশিরভাগটাই যদিও জল ও সাবানের ফেনাতে ঢাকা। মাসি ও আমার সারা শরীর ঘষে ঘষে পরিষ্কার করতে শুরু করল। এই ফাঁকে আমি একটা হাত যে মাসির পাছার চারপাশটা ঘাটতে লাগলাম। এতে মাসি কিছু বলল না। ঘাটতে ঘাটতে একসময় একটা আঙ্গুল মাসির পাছাই ঢুকিয়ে দিলাম। মাসি “অক” করে উঠল। আর আমার দিকে চোখ করে বলল-“এই দুষ্টু কি হচ্ছে এসব ?”
আমি ~ “নতুন সুখের সন্ধানে, নতুন রাস্তা খুঁজছি”
মাসি ~ “কেন রে সোনা আমার গুদটা বুঝি এত জলদি পুরনো হয়ে গেল।”
আমি ~” পুরনো কেন হবে, তবে মেসো কিছুটা পুরনো করেছে তো, তাই আমি নতুন রাস্তা খুঁজছি”। “একদম ফ্রেশ আর তোমার পাছার ফিতেটা আমিই কাটব”
মাসি~”খোকা বলছি শুননা, আমি শুনেছি যে পাছাতে করলে নাকি অনেক ব্যথা লাগে”।
আমি~ “প্রথমে একটু ব্যথা লাগলেও পরে ততটাই মজা পাবে”।
আমি~ “কেন ভয় করছে খুব?”
মাসি ~ “তা একটু করছে সোনা, কিন্তু তুই আমায় যে সুখ দিয়েছিস তার জন্য আমি সবকিছু করতে পারি ”
আমি ~”তাহলে ওঠো আগে তোমার পাছাটা ফাটায় তারপর অন্য কাজ হবে”
মাসি~”স্নানটা করে নেই তারপর বেডরুম চল এ চল। ”
আমি ~”বেডরুমে না আজ বাথরুমেই তোমার পোদ ফাটা ব “। মাসি একটু হেসে আমার মাথায় চুমু খেয়ে বলল-
মাসি~ “পাগল ছেলে আমার, আয় আজ তোর মাসিকে সম্পূর্ণ নারী বানিয়ে দে “। এই বলে মাসি আমার কোল থেকে নেমে বাথটাবের উপর চার হাত পায়ে ভর দিয়ে ডগি পজিশনে দাঁড়ালো।

আমি উঠে দুহাতে করে সাবানের ফেনা গুলো একটু সরিয়ে দিলাম। তারপর হ্যান্ড স্প্রে দিয়ে মাসীর পোদে র ফুটো টা ভালো করে ধুয়ে দিলাম। তারপর মাসির পোদের ফুটো টা ভালো চেটে দিলাম। মাসি প্রথমে বাঁধা দিচ্ছিল ওখানে মুখ দিতে কিন্তু আমি কোনো বাধা শুনলাম না। কিছুক্ষণের মধ্যে মাসি ও আরাম পেতে শুরু করল। তারপর নিজেই একহাতে করে আমার মাথা টা নিজের পাছায় ধরে বলতে লাগল -” উফফফ খোকা,কি আরাম,আগে কেন পাছা চাটলি না আমার । আহ্হ্হ খোকা আর পাচ্ছি না তুই খেতে ফেল আমার পাছা,আমার পোদটা চুদে চুদে খাল বানিয়ে দে সোনা “।
আমি ~ “তাই করছি গো আমার সোনা মাসি
,এমন চুদব যে তুমি সারা জীবন ভুলতে পারবে না”
মাসি~” তাই দে সোনা, তোর সাথে কাটানো এই মুহূর্ত গুলো আমি সারা জীবন মনে রাখতে চাই,”।

তারপর পাশে রাখা তেলের শিশিটা নিয়ে মাসির পোদের ফুটোর উপর বেশ কিছুটা তেল ঢেলে দিলাম। আচ্ছা করে মালিশ করে দেওয়ার পর এবার নিজের বাড়াতে তেল ঢেলে পিচ্ছিল করে নিলাম | দ্বিতীয় আঙ্গুল এ ভালো করে তেল টা মাখিয়ে সেটা মাসির পোদের ফুটো র ভিতর ঢুকিয়ে দিলাম। অনায়াসে না হলেও বিনা কষ্টেই ঢুকে গেলো।
এটা দেখে মাসি একটু সাহস ফেল। এদিকে মাসির গুদটা ও তখন বেশ রসিয়ে এসেছে। আমি মাসির গুদটা চেটে চেটে খেতে শুরু করলাম আর পোদ এ ঢোকানো আঙুল টা ঢোকানো অবস্থায় চারিদিকে ঘোরাকে শুরু করলাম। এতে যেমন মাসির পোদের ফুটোটা একটু ঢিলে হলো যেমনি পোদের ভিতর টাও পিচ্ছিল হল। আঙ্গুল টা একটু বের করে মাসির পোদের ফুটোয় কিছুটা তেল ঢেলে দিলাম। আবার আংগুল দিয়ে নাড়ানো শুরু করলাম। অপরদিকে গুদ টা যত চাটি তত রস বেরোতে থাকে।

দেখলাম অনেক্ষণ হলো। এবার বাড়াটা টেনে মাসির গুদে সেট করে ধীরে ধীরে পুরোটা ঢুকালাম। আঙ্গুলটা তখনো মাসির পাছায় ঢুকানো। মাসে বোধ হয় বুঝতে পারেনি আমি কি করতে চাইছি। ধীরে ধীরে একটু ঠাপানোর পর বাড়াটা বের করে নিলাম। বের করতে ই দেখি পুরো বাড়াটা রসে মাখামাখি। এটাই তো আমি চেয়েছিলাম। এখন এই বাঁড়াটা অনায়াসে ঢুকে যাবে মাসির পোদ এ।
তারপর বাড়াটা মাসের পোদে সেট করে আঙ্গুলটা বের করতে যে ফাঁকটা হয়েছিল সেটাতে বাড়াটা একটু ঠেসে ধরলাম। ফলে বাঁড়ার মুন্ডির সামনের কিছুটা ঢুকে গেল। মাসি সামান্য একটু “উফফফ আহহহহ বাবারে” করে উঠল…………..চলবে

এরপর কি হলো তা জানতে পরের পার্ট এ চোখ রাখুন গল্প সম্বন্ধে যেকোনো মতামত জানানোর জন্য আপনারা আমাকে নিচের দেওয়া মেইল আইডি অথবা টেলিগ্রামে মেসেজ করতে পারেন | ধন্যবাদ


Tags: , ,

Comments are closed here.