খালার সাথে মাস্তি – সপ্তম পর্ব

December 11, 2020 | By Admin | Filed in: আন্টি সমাচার.

খালার সাথে মাস্তি – ষষ্ঠ পর্ব

খালা আমার জীবন সার্থক। সখ ছিল টুল ওয়ালা মেয়েকে সংগমের সময় প্রান ভরে দেখবো। তোমার হাসি আর টুল দেখে আমার ভেতরে আগুন ধরিয়ে দিছে।
আমার খুব ভাল লাগছে সাব্বির। আমি দেখতে পাচ্ছি তুই খুব ইঞ্জয় করছিস। চোখে চোখ রেখে চোদা খাওয়া আমার খুব প্রিয়। ধীরে ধীরে আনন্দ উপভোগ করা ভাল লাগে। আমার যা পছন্দ সব কিছুই তুই করছিস। ইউ আর এ গোড লাভার। ফাক মি নাইসলি এন্ড ইঞ্জয়।

খালা এইবার তুমি আমার উপরে উঠে কর। আমি বাহির করে শুয়ে যাই। খালা আমার মুখের উপর ভোদা দিয়ে বলে একটু চুসে দে। আমি ভোদা ভাল করে চুসে চুসে লাল করে দেই আর খালা ওমা ওমা এত সুখ। আর থাকতে না পেরে নেমে গিয়ে হাত দিয়ে আমার সোনায় ধরে পচ করে ঢুকিয়ে দেয়ে বসে যায়। বুকে হাত দিয়ে পাছা তুলে টাপ শুরু করে দেয়। খালা বলে, কি আছে কপালে জানিনা। মনে হচ্ছে ফেড়ে যাচ্ছে কিন্তু খুব মজা পাচ্ছি। ওফফ ওফফ ওফফ ওফফ সাব্বির নড়িসনা। আমি নিচ থেকে টাপ দিচ্ছিলাম খালা রাগ করে বলে, শালা তুই দিসনা। বন্ধ কর। আমার হবে ওফ্ফ ওফ্ফ ওফ্ফ ওফ্ফ। ওমাগো মাগো ও ও ও হা হা হা করে আমার মুখে মুখ দিয়ে চুসতে শুরু করে। আমি নিচ থেকে আবার টাপ দিতেই খালা বন্ধ করে দিয়ে পাছাটা একটু ঊঠিয়ে ধরে থাকে।।

আর পারছি নারে সাব্বির। আমার ভুমিকম্প হয়ে গেছে। এমন ক্লাইমেক্স জীবনেও পাইনাই বলেই গালে মুখে পাগলের মত চুমু দিতে থাকে।

খালা আমার হয়নাই। এইবার আমার ফেভারিট পজিশন। কুত্তি চোদা।
খালা মাথা বিছানাতে টেকিয়ে পাছা উপরে তুলে বলে, নে তোর কুত্তি রেডি। আজ প্রথম এই পজিশনে বাহির করে নিবি। আমি খালার ভোদায় মুখ দিয়ে চুসতে শুরু করে দেই। পাছার ছিদ্রটা কালছে লালছে যেন ছোট একটা ছেড়ি ফল। জিহভা দিয়ে লেহন করে বলি। এই জায়গার কি খবর? অভ্যাস আছে নাকি।

এই কুত্তা পাছা তুলে আছি বলে কি সব দিকে নজর দিবি। আসল জায়গায় নজর দে।

আমি আর দেরি না করে ঢুকিয়ে টাপ দিতেই খালা বলে, ওস্তাদ তুই। আমার কলিজায় আগাত করছে। ওহ ওহ আহ আহ। হ্যা এইভাবেই কর। ওমা ওমা ফেটে যাচ্ছে। সাব্বির সাব্বির তোর সোনাটা কি বড় হয়ে গেল নাকি।
খালার পাছায় শব্দ করে দুইটা থাপ্পড় দিয়ে টাপ বাড়িয়ে দেই। খালা ও নাইস নাইস। খালার ভোদার পানি আমার সোনার আসা যাওয়া এক মধুর শব্দের মিউজিক বাজছে। ফচ ফচ ফচাৎ ফচাৎ। খালা নিজের পাছাকে বারবার পেছে টেলে দিচ্ছে। আমার সারা শরিরে আগুন ধরে যায়। মাথা ভনভন শুরু করে। সারা শরিরের রক্ত আমার সোনায় জমাট বেধে বাহিরে চলে আসছে মনে হয়। ওহহহহ করে গরম বীর্য ঢেলে দেয় আর সোনা খালার গরম উত্তাপ সহ্য কর‍তে না পেরে খালার পাছায় খামছে ধরে ঢেলে দেই। ওহ ওহ খালা আমার হয়ে গেছে। হয়ে গেছে বলে পিঠের উপর মাথা রেখে দেই। খালা হাটু সড়িয়ে পা লম্বা করে দেয়। আমি খালার পেছনেই পরে থাকি।
কিরে উঠ মেরে ফেলবে নাকি?

আমি খালার পাশে শুয়ে যাই। খালা আমার গালে চুমু দিয়ে বলে ভাল লেগেছে। তোর স্বাধ পুরুন হল। ফাইনাল্লি চোদেই দিলে। এত ভাল চোদা আমি আগে খাই নাই। ধন্যবাদ। ভাবছিলাম তুই প্রথম প্রথম এত পারবিনা।

কেন খালা? খালু ভাল পারেনা?

এত সময় কই। প্রথম প্রথম করতো। এখন শুধু না করলে হয়না তাই করে। ও লাজুক মানুষ। এক্সট্রা কিছুতে নাই। তুই যেভাবে স্পাইস আপ করে করলি সে সেটা কল্পনাও করে না।

অসুবিধা নাই। এখন থেকে আমি এসে তোমাকে মজা দিয়ে যাব।

তুই কি আর আমার সাথে থাকবি? এইগুলি তারিখ করে হয় না। তোর কি আরো কেও আছে নাকি। এত সব কোথায় শিখলে। আপন খালাকেও পটিয়ে করে দিলে। তুই আগে থেকেই আমাকে করার ধান্ধা করতি নাকি?

তোমাকে করবো এমন ভাবনা কখনো আমি করি নাই। তবে তোমার হাসি, বডি, পাছা দেখলে মনে মনে ভাবতাম তোমার মত একটা মেয়ে আমার চাই। অনেক সময় হাত মারতে গিয়ে তোমার চেহারা আমার কল্পনায় চলে আসতো তখন খুব এক্সাইটেড হয়ে যেতাম। তোমাকে পটাব এমন চিন্তা করি নাই।

তোমার পা যখন ম্যাসেজ করতাম তখন আমি লক্ষ্য করেছি এক ধরনের সেক্সুয়াল ডিজায়ার তোমার চেহারায়। ভাল হয়েও তুমি আবার যখন ম্যাসেজ কর‍তে বললে সেদিন আমি বাজিয়ে দেখতে চেয়েছিলাম। তারপর তুমি নিজেই আমাকে পাওয়ার চেষ্টা করেছ। তাই না?

তুই এমন ভাবে ম্যাসেজ করে দিলি যেন আমার গায়ে আগুন ধরে গেছে। আমি যেদিন তোর রুমে গেলাম সেইদিনই সম্পুর্ন প্রস্তুতি নিয়ে গেছিলাম কিন্তু তুই সামনে বাড়লে না। আবার রুমে গেলি। ভাবছিলাম বিছানায় ফেলে দিবি। না তুই তাও করলি না। মেয়েরা মুখে বলে না। ইশারা বুঝে কাজ করতে হয়। আমার পাছায় সোনা টেকিয়ে হাগ দিলি আমি পাছা ধাক্কা দিয়ে ইনভাইট করলাম। তাও চলে গেলি। আবার রোমে গেলাম। আজ চোদা না খেয়ে আসবো না। তুই হাত আংগুল দিয়ে করলি। আমি যেহেতু তোর সোনায় হাত দিয়েছি আর কি বাকি ছিল। সাহস পাইলি না ঢুকাতে।

আমি জানি খালা, হাজার হউক তুমি আমার খালা। আমি চাই নাই তুমি মনে কর আমি কোন প্রকার এডভান্টেজ নিয়েছি। তোমার আমন্ত্রনের অপেক্ষায় ছিলাম।

তোর কি গিলটি ফিল হচ্ছে? আমার মিক্স ফিলিংস।

তা কিছুটা হচ্ছে। তবে তুমি ইঞ্জয় করেছ। সেটাই আমার ভাল লাগছে।

আমরা কি পরকিয়া প্রেমিক এখন। আপন খালার সাথে প্রেম। আমি কিন্তু তোকে ভালবেসে পেলেছি।

ভালবাসা এত সহজ নয়। সেক্স পার্টনার বলতে পার। গোপন অভিসার। যখন চাইবে তখন পাবে। তবে আমাকে একটা জিনিস দিতে হবে।
কি?

আমি বহুদিন স্বপ্ন দেখছি পাছার ছিদ্রে করবো।

না না বাবা, আমি ক্ষমা চাই। জীবনেও পুটকি মারা খাই নাই। আমার ধারা হবে না।

কাও নাই খাবে। তোমার কষ্ট হলে করবো না।
খালা আমার ঠুটে চুমি দিয়ে বলে প্লিজ বাবা। এই দিকে নজর দিস না। এত মোটা জিনিস আমাই ঢুকাতে পারবো না। সাধারন পায়খানা কষা হলেই ফেটে যায়।

আমি অনেক রিসার্স করেছি। কি করে করতে হয়। হয়তোবা প্রথম আন ইজি লাগবে। তারপর মজা পাবে। আমি খালার পাছায় হাত দিয়ে বলি, তোমার এই পাছা আমার মগজে ঢুকে গেছে।
এই নিচে হাত দিস না। আমি পরিষ্কার করে আসি।
দুই জন পরিষ্কার করে খালা কিচেনে গিয়ে দুইটা কপি আর কেক নিয়ে আসে। ভাল করে দেখছি খালার মেক্সির নিচে কিছুই নাই। পাতলা মেক্সিতে তোমাকে খুব সেক্সি লাগছে খালা।

খালা কপি আর কেক রেখে আমার ঠুটে হালকা চুমু দিয়ে বলে, থাংক ইউ মাই হিরু। চল কেক আর কপি খাই তারপর সারারাত চোদা খাব।

এই বয়সে এত চোদা খেলে অসুখ হবে।

তোর চোদা খেতে খেতে মরে গেলেও শান্তি। এত ভালবেসে কেও আমাকে চোদে নাই।

মনে হয় অনেক খাওয়ার অভ্যাস আছে।

বিয়ের আগে কয়েকজনের সাথে করেছি। বিয়ের পরে আর করিনাই তোর খালু ছাড়া। তুই প্রথম এবং শেষ। তোর খালু তোকে খুব ভালবাসে। ওকে বলে বাসায় নিয়ে আসবো। কি বলিস।

আমি হলেই ভাল আছি। বাসায় আসলে ভুল করে ধরা পরতে পারি। মরন ছাড়া উপায় থাকবেনা।

অসুবিধা নাই। ও তো বেশির ভাগ চায়নায় থাকে। ভয়ের কথা বলে বাসায় থাকবি। এখন কি আবার হবে? বলে খালা আমার মুখ দিয়ে কিসিং শুরু করে। চকলেট কেকের প্লেভারে অন্য এক মাদকতা তৈরি হয়। আমি খালাকে পাজা খোলা করে বিছায় নিয়ে যাই। খালা আমার মুখ থেকে মুখ সড়ায় নাই।

তোর শক্তিশালী মাসলের প্রেমে পড়ে গেছি। মনে হচ্ছে কোন পুরুষ আমায় আদর করছে।
খালার দুধে হাত দিয়ে মেক্সির উপর দিয়ে বোটা চিমটি কেটে দেই। খালা মেক্সিটা খুলে বলে,৷ আমার বোটায় কামড় দিয়ে চুসে দে।
তোমার ১০ বছরের মেয়ে আছে কেও বলবে না। এত সুন্দর দুধ তোমার।

ভাল করে খেয়ে মজা কর। সব তোর জন্য। আমি বোটায় কামড় দিতে দিতে খালা, ও হ ও হ। পাগল করে দিচ্ছিস সাব্বির। খালার সমগ্র শরিরে কামড়িয়ে কামড়িয়ে খালাকে উত্তেজিত করে তুলি। ঘুরিয়ে দিয়ে পিঠে আর পাচ্ছার দুই মাউন্টেইনে কামড়ে লাল করে দেই। পাছার খাজে মুখ রেখে ছিদ্রপথ জিহভা দিয়ে ভিজিয়ে নেই। পাছা আর ভোদায় সমান ভাবে মুখ ঠূট আর জিহভা দিয়ে চুসে আর লেহন করে দিচ্ছি আর খালা পাছা তুলে উপরে লাফাচ্ছে।
ওমা সাব্বির, আগুন ধরে গেছে। তোর সোনাটা ঢুকাইয়া দে। আমার দম বন্ধ হয়ে যাবে।
আমি খালার কথা মত পেছন থেকে ভোদায় ঢুকিয়ে দিয়ে চোদা শুরু করি। ফড় ফড় ফড় করে চিরে চিরে মনে হয় ঢুকছে আর খালা লাফাচ্ছে। মাথা তুলে আমার দিকে চেয়ে দেখার চেষ্টা করছে। আমি চুল ধরে মাথা ঘুরিয়ে চোখে চোখ রেখে বলি, কি আম্মাজান ভাগিনা ভাতারের চোদা কেমন লাগছে। আমাকে বিয়ে করে ফেল। প্রতিদিন এইভাবে টাপাবো।

কুত্তার বাচ্ছা বিয়ে করার দরকার নাই। চোদায় কি আর সব চলে। ফ্রি মাগী থাকতে বিয়ে করতে হবে কেন।
আমার হবেগো, ভাল করে দে, ওমা ওমা ও ও ও ও।
আমি বাহির করে খালাকে ঘুরিয়ে সোনাটা মুখের কাছে নিয়ে বলি, তোমার মালের গন্ধ নাও।

গন্ধ না আমি টেষ্ট করে দেখবো বলেই মুখে নিয়ে চুসতে থাকে। অনেক্ষন চুসার পর আমি খালার মুখেই টাপ দিতে থাকি। খালা খখ খখ করে কথা বলার চেষ্টা করলেও বন্ধ করিনা। খালা ওম ওম করে আমাকে ধাক্কা দিয়ে ওয়াকস্ করে বলে, মাইরা পালাইবি নাকি। স্বাশ নিতে পারছিনা। মুখ চোদার নাম শুনছি। নতুন নতুন আবিষ্কার দেখাচ্ছিস।

আরো আছে খালা। আমি খালাকে আবার ঘুরিয়ে দিয়ে পাছায় মনযোগ দেই। আজই পুটকি মারতে হবে নয়তো আর কোন দিন হবে না। খালার পাছার ছিদ্রে ভাল করে থুথু দিয়ে জিহভা দিয়ে আরাম দিচ্ছি। অনেকটা লোজ হলে একটা আংগুল দিয়ে আস্তে আস্তে গুতা দেই। চিক চিক করছে ছিদ্রপথ। আংগুল ভেতরে দিতেই খালা বলে।

তোর মতলব খারাপ। বাহির কর।

আমি উঠে গিয়ে খালার ম্যাসেজ ওয়েলটা নিয়ে আসি। ছিদ্রে অনেক ওয়েল ঢেলে দিয়ে বলি, ভয় পেয়েও না। আমি তোমার অবাধ্য কিছু করবো না। আমার আম্মার কষ্ট হয় এমন কাজ আমি কি করতে পারি?

আম্মা আম্মা করছিস কেন? আম্মাকে কেও চোদে নাকি?

এই যে আমি চোদছি। চপ চপ অয়েলিং পাছা।৷ আমার আংগুল এখন সহজেই ঢুকছে। এত লোজ মনে হচ্ছে যেন স্প্রিং। ছিদ্রে ভেতরের লালছে আবরন দেখা যায়। মনে হচ্ছে এখনই সময়। আমি খালাকে বলি তোমার নিচে একটা বালিশ দিয়ে পাছাটা একটু উপরে তুলে দাও।
কি করবি। না লাগবে না। কিন্তু বালিশ ঠিকই দিয়েছে।

আমি খালার পাছার ছিদ্রের মুখে সোনাটা রেখে বলি, খালা আমি তোমাকে নতুন এক জগতে স্বগতম জানাচ্ছি। তোমার কষ্ট হলে বলবে। প্রথম ব্যাথা হতে পারে। এক্সাইটমেন্ট সব কষ্টের হয়। আমি অনেক অয়েল নিয়ে আমার সোনায় মাখিয়ে পুস করে চেষ্টা করি। সামান্য ঢুকতেই খালা বলে,

বাশ ঢুকে গেল। বাহির কর বাহির কর।
আমি স্লো স্লো ভেতর বাহির করে করে অর্ধেক চলে যাই। খালা দাত কামড় দিয়ে সহ্য করে যাচ্ছে।

সাব্বির দোহাই লাগে বাদ দে। এতে কোন মজা নাই। ফাইটা যাচ্ছে। রক্ত আসবে। এমন এক জায়গা ডাক্তারকেও দেখানো যাবে না। মাফ কর বাপ। তোর পায়ে পরি।

আমি আরো একটু অয়েল দিয়ে টাপের গতি বাড়িয়ে দেই। পুরুটা না ঢুকলেও আমার এক্সাইটমেন্ট চলে আসে। খালার ব্যাথা আর কষ্ট মনে নেই। টাইট ছিদ্রে অন্য এক সুখ অনুভুতি আসে। ভেতর থেকে যেন টেনে টেনে কিছু একটা খেয়ে নিচ্ছে আমার সোনা। খালাও এখন আর বাধা দিচ্ছে না।

খালা সাব্বির বাহির কর। অন্য ভাবে দেই। আমি বাহির করতে খালা ডগি স্টাইলে পাছা উছু করে তুলে দেয়। হাটুর উপর ভর দিয়ে দুই হাত দিয়ে পাছা ভাজ ধরে নিজেই ফাক করে বলে, নে এইবার হাটু গেরে মার। আর একটু অয়েল দিয়ে নে, সাবধানে যাস কিন্তু।
কি খবর খালা, কিছুক্ষন আগেই না নিষেধ করেছিলে, এখন নিজেই ফাক করে আমন্ত্রণ জানাও।

কি করবো, তোর পুটকি মারার নেশা ধরেছে। না দিলে যদি আবার হারিয়ে যাস। তুই কি অসভ্য জানোয়ার। ফাক করছি পুটকি মার এত কথা কিসের।
আমি আবার একটু অয়েল দিয়ে স্লো করে ঢুকিয়ে দিতেই খালা শিউরে উঠে আর সাউন্ড করে, ওহ। আমি খালাকে বলি, কি ব্যাথা পেলে?

চুপ কর। পুরুটা দে। ভাল লাগছে। আলাদা মজা।

তোমার ছিদ্র অনেক গভীরে। পাছার খাজের কারনে পুতুটা যাবে না।

যতটুকু যায় তাই দে। কাজ কর কুত্তা কোথাকার।
আমি খালার পাছায় লোহার মত পিটিয়ে পিটিয়ে ঢুকাচ্ছি আর খালা হাত নিয়ে নিজেই নিজের ভোদায় আংগুল দিয়ে খচলানো শুরু করে। মুখে ওহ ওহ ইহ করে গোংরানি দেয়। খালার উরু বেয়ে ভোদার রস পরছে।
খালা খুব সাউন্ড করে ওফ ওফ ওফ করছে। আমি উত্তেজিত হয়ে আরো জুড়ে দেয়া শুরু করি। খালা কেমন যেন আমার সোনাকে কামড়ে ধরছে। টাইট টাইট লাগছে। আর মাল ধরে রাখা সম্ভব না। খালা আমার হয়ে যাবে, খালা কি করবো।

ভেতরে দিস না।
পাছায় দেই কি বল।
বাহির করে আমার মুখে দে।

আমি খুলতেই খালা তারাতারি ঘুরে যায়। আমি খালার বুকে বসে খেছতে খেছিতে থাকি। খালা নিজেই হাত দিয়ে খেছা শুরু করে, আমি ওমা ওমা করে খালার মুখ ভাসিয়ে দেই। খালা তারাতারি চোখ বন্ধ করে। সাদা ধবধবে মালে খালার মুখ সয়লাভ। কয়েক ফোটা চোখেও পরে। আমি মোবাইলটা এনে ছবি তুলি, খালা চোখের মালটা সরিয়ে আমার দিকে চেয়ে দেখে।

কিরে ছবি তুলছিস?

খালা ঊঠে ঘরে ব্রাইট লাইট জেলে ড্রেসিং টেবিলের সামনে বসে বলে, এত মাল বাহির হয়। হাত দিয়ে সারা মুখে ক্রিমের মত মাখিয়ে দেয়।

আজ সারারাত এইগুলি মুখেই থাকবে। এউ গন্ধেই ঘামাবো। পুটকি মারা খাওয়া ভালই লাগলো। সকালে বুঝবো কি কেমন লাগে। এখনই মনে হচ্ছে কি একটা ঢুকে আছে ভেতরে। খালা আমার গলায় জড়িয়ে ধরে বলে, অনেক সুখ দিয়েছিস বাবা। প্লিজ আমাকে ভুলে যাস না। আমি তোর খালুর নাম মাত্র স্ত্রী। তুই আমার আসল নাগর। তোর সাথে মিলন না হলে বুঝতেই পারতাম না আসল সেক্সের স্বাধ। সাবধানে ব্যাবহার করবি যেন কেও বুঝতে না পারে।

খালা বড় সমস্যা হবে। যেখানে তোমাকে দেখবো সেখানেই প্রেমিকার মত মনে হবে। হাত ধরতে মন চাইবে। এক্সপ্রেশন লোকাব কি করে।
সেটা শর্তক থাকতে হবে। টুম্পা খুব পাকনা। বাবা আসলে সব বলে।

আমি কি চলে যাব আমার রুমে।

না আয় একসাথে ঘুমাই বলেই আবার চুমু দিয়ে বলে। ভালবেসে ফেলেছি তোকে। এত আদর করলে যা ভুলার নয়। যে কয়দিন আছিস আমার সাথেই থাকবি। লাভ ইউ।


Tags: , , ,

Comments are closed here.