ছোটবেলার কামদেবী আন্টি -সেক্স থ্রিলার পর্ব-৩

November 15, 2020 | By Admin | Filed in: আন্টি সমাচার.

যোনির ওপর থেকেই দু তিনবার আঙ্গুল বললাম। আন্টি কেঁপে কেঁপে উঠছিলেন। ভগাঙ্গুর খোঁজার এক বৃথা প্রয়াস করলাম, এদিক ওদিক অঙ্গুলি সঞ্চালনে দ্বারা। শেষ মেশ হাতের মাঝের দুই আঙ্গুল পুচুৎ করে যোনি গওহর ভোরে দিলাম। আন্টি অমনি নিজের শরীরের সমস্ত ওজন আমার শরীরের ওপর ছেড়ে দিলেন। আমার কাঁধে মাথা রেখে আমায় দুই হাত দিয়ে জড়িয়ে ধরলেন।

আন্টির উম্মুক্ত স্তন যুগল আমার বক্ষে চেপে বসলো। এক হাতে আমি আন্টির যোনি প্রসারন করছিলাম আর এক হাতে আন্টিকে নিজের বুকে চেপে স্তন মর্দন করছিলাম। একসময় আন্টি আমার কানে মৃদু স্বরে বলে উঠলেন, “আমি আর দাঁড়াতে পারছিনা। বিছানায় নিয়ে চল আমায়।” আমার শরীর সুঠাম হলেও বড়পর্দার নায়কদের মতন আন্টির এই শরীরটাকে কোলে করে বিছানায় সজরে আছরে ফেলে পৌরুষ প্রদর্শন করার ক্ষমতা আমার নেই। আমি তাই যোনি স্থল থেকে হাতটা বের করলাম। দেখলাম আমার মাঝের দুই আঙ্গুল অ্যান্টির পিচ্ছিল চটচটে যোনিরসে সিক্ত। আমি নাকের সম্মুখে এনে সেই গ্রান প্রাণ ভরে নিলাম। সেদিকে তাকিয়ে আন্টি লজ্জা পেয়ে আমার বুকে মাঝে গুঁজে বলল, “ভিজিয়ে দিলি তুই আমায়!”

আমিও মৃদু স্বরে বললাম, “সবে তো শুরু।”
আন্টি, “উম্মমমমমম”
আমি, “শেষ কবে করেছিলে?”
আন্টি, “মনে নেই। নিয়ে চল না আমায়, দাঁড়াতে পারছি না আর।”

আমি আন্টিকে জড়িয়ে ধরে ওই ঘরের বিছানার কাছে নিয়ে ছাড়লাম। অমনি আন্টি বিছানার ওপর আমার দিকে মুখ করেই ধুপ করে নিজেকে বিসর্জন দিলেন। সঙ্গে সঙ্গে আন্টির স্তন যুগল সমুদ্রের ঢেউয়ের মতন লাফিয়ে উঠলো। আন্টি লক্ষ্য করলেন আমি ওনার স্তন যুগলের দিকে তাকিয়ে মুচকি হাসছি। আন্টি লজ্জায় দুহাত দিয়ে ওনার স্তনযুগল আবার ঢাকলেন!

আমি আন্টির শারীর কুচিটা ধরে টান মারতেই শাড়ীটা ফরফর করে খুলে এলো। আন্টি কোমর তুলে আমায় শাড়ীটা খুলতে সাহায্য করলেন। শাড়ীটা খুলে নিয়ে আমি ওই ঘরের কোনায় একটা জামা ঝোলানোর হাতল ছিলো সেখানে ঝুলিয়ে দিলাম। সেখানেই দেখলাম একপশে আন্টির একটা কালো প্যান্টি ঝুলছে। হাতে নিয়ে গন্ধ শুকলাম আহ্হ্হঃ মেয়েদের শ্রোণী দেশে একরকম গন্ধ হয়। সেই অন্ধ সব মেয়েরই আলাদা আলাদা রকম হয়। আন্টির এই গন্ধটাও আলাদা। প্রাণ ভোরে গন্ধটা আয়ত্ত করছিলাম। হঠাৎ আন্টি ডাকলো, “কি করছিস ওখানে?”

আমি, “প্যান্টি দেখছিলাম!”
আন্টি, “ওটা কালই ধুয়েছি। রেখেদে কিছু করিস না ওটা নিয়ে।”
আমি, “কি আবার করবো।”
আন্টি, “তোর স্বভাব ভালো না। আমায় রুমা বলেছে।”
আমি বিস্বয়ে, “সে কি? কি বলেছে রুমা?”
আন্টি, “তুই নাকি ওর প্যান্টি নিয়ে বাড়িতে রেখেদিস?”
আমি, “না তো আমি কোনো ওর প্যান্টি নিতে যাবো?”
আন্টি, “থাক আমি সব শুনেছি! ন্যাকামি করিস না ওট্যাঁ রেখে দে।”

আমি মনে মনে ভাবলাম হ্যাঁ আজকাল রুমা বৌদির সাথে ভালোই কথা বলছো! রুমা বৌদি কে ধন্যবাদ দিতেই হয়। উনি না থাকলে আমি হয়তো আন্টির এত কাছে আস্তে পারতাম না। রুমা বৌদির আলোচনায় পরে আসছি। আমি প্যান্টি রেখে আন্টির নগ্ন শরীরের দিকে এগিয়ে গেলাম। যেমন করে বর তার নতুন বৌ এর দিকে এগিয়ে যায় এক দুর্দম অধিকার বোধ নিয়ে, সেরকমই এক অধিকার বোধ আমার কাজ করছিলো। কিন্তু এই অধিকার বোধ কিসের?

আন্টির ওপর আমারই বা কিসের অধিকার? একজন ছাত্রের কি তার শিক্ষিকার ওপর কোনো অধিকার থাকে? শারীরিক অধিকার? না থাকা টাই স্বাভাবিক। কিন্তু ওই যে শুরুতে বললাম মাঝে মাঝে শারীরিক চাহিদার কাছে বাকি সব কিছু ছোট হয়ে যায়। সেই কারণেই হয়তো আন্টি নিজেই আমায় সেই অধিকার দিয়ে দিয়েছেন। আর এই অধিকার বোধ আমার মধ্যে তখন থেকে এসেছে ঠিক যখন আগেরদিন আমি আন্টিকে জড়িয়ে ধরেছিলাম আর আন্টিও আমায় বাধা না দিয়ে আমায় আলিঙ্গন করেছিলেন উল্টে।

যাই হোক সামনে এগোতেই আন্টির বুকের দিকেই চোখ গেলো। আন্টি বৃথাই হাত দিয়ে ঢেকে রাখার চেষ্টা করেছে। হাতের ফাঁকফোকর দিয়ে স্তন যুগল যথেষ্টই দৃশ্যমান। শাড়ীর নিচে একটা কালো সায়া পড়েছেন। আমি সায়ার নিচটা ধরে টান দিলাম। কিন্তু সায়াটা আন্টির পেটে দড়ি দিয়ে বাধা তাই সহসা খুলে এলো না। আন্টি আমার প্রচেষ্টা দেখে বললেন, “দড়িটা আগে খোল।” আমি আন্টির ওপর ঝুঁকে সায়ার দড়িটা একটানে খুলে দিলাম। এবার সায়াটা ধরে আবার টানলাম। আন্টির পাছার নিচে আটকাচ্ছিলো। আন্টি কোমরটা উঠিয়ে সহজ করলো। সায়াটা খুলে আসতেই আমার চোখের সামনে আন্টির ধপধপে ফর্সা পা দুটো বেরিয়ে এলো। আর কালো রঙের প্যান্টিতে ঢেকে থাকা আন্টির গোপনতম স্থানটি। আন্টি আবারো লজ্জা পেলো। চোখ বন্ধ ওরে নিলো। আন্টির পায়ে একটাও লোম নেই। থাই দুটো একটু মোটা তবে খুব মোটাও না। থাইয়ে চর্বিও রয়েছে একটু থলথলে।

মোটা গাব্দা থাই আমি এর আগে দেখেছি চোদার সময়। আমার স্কুলের এক ম্যাম ছিল যার কাছেই আমার যৌনতার হাতেখরি হয়েছিল। তৃষা ম্যাম। ওনার থাই গুলো একদম গাম্বাটের মতন মোটা ছিল। ওই থাই ফাঁক করে চুদতে খুবই পরিশ্রম হত আমার। তবে মৌসুমি আন্টি আমার সপ্নের রানী ছিলেন। এখন আমার সামনে নগ্ন হয়ে থাকলেও এখনও এনিই আমার রানী। মৌসুমি আন্টির শারীরিক গরনটা আমায় বরাবর আকর্ষণ করে। বুকটা মাঝারি কিন্তু ৩৪ সাইজের সাইড দিয়ে ফুলে থাকা স্তন, সরু নরম পেট, পেটের পরে হালকা চওড়া কোমর আর কোমরটা কি সুন্ধর ভাবে বেঁকে পায়ের সাথে মিলিয়ে গেছে। পাছার দিকটা একটু বেশি উচাল। মৌসুমি আন্টির শরীর ৩৪-৩০-৩৬ হবে।

অমন চকচকে পা দেখে নিজেকে সামলাতে পারলাম না। আন্টির জরো করে রাখা পা দুটো টেনে ফাঁক করলাম। পা দুটো ফাক করতেই দু পায়ের মাঝে যোনি স্থলে একটা ভেজা জায়গা স্পষ্ট দেখতে পেলাম। কালো অন্তর্বাসের ওপর রসসিক্ত স্থানটি হালকা সাদা রঙে ফুটে উঠেছে। বুঝিলাম, আমি যখন একটু আগে অঙ্গুলি কর্তৃক আন্টির যোনি প্রসারিত করছিলাম তখনি যোনি কর্তৃক ক্ষরিত ক্ষারক ইহা। আমি আর অপেক্ষা না করেই অতি দ্রুত আক্রমণ করলাম আন্টির যোনিদেশে।

পাঠকগণ মনে করিতেছেন আমি কেন সাধু চলিত মিশ্রিত করছি। আসলে পড়ার সুবিধার জন্য চলিত লিখলেও এই অপরূপ রমণীর রূপমাধুরী বর্ণনা করিবার সময় সাধু ভাষা না লিখিয়া পারিলাম না। আমি আমার মুখ আন্টির প্যান্টিতে গুঁজে প্রাণ ভোরে গন্ধ নিতে লাগলাম। আস্তে আস্তে জিভ দিয়ে প্যান্টির ভেজা জায়গাটা প্যান্টির ওপর থেকেই চাটতে লাগলাম। আহ্হ্হঃ একরকম নোনতা অম্লিক কিন্তু এই রসটার গন্ধটা বেশ কামুকি। অনেক্ষন ধরেই আমার লিঙ্গের মাথাটা টনটনাছে। মনে মনে ভাবছি কতক্ষনে আন্টির গুহার ভিতর আমার সিংহটাকে ঢোকাবো। সিংহটা গুহায় ঢুকে গুহার দেয়ালে আচর কাটবে মারপিট করবে গুহার ভিতর। আর সব শেষে নিজের দেহরস টুকু ঢেলে দেবে। কিন্তু আবার ওই ! তাড়াহুড়ো নয়! সব রকম রীতিরেয়াজ মেনেই এই দেবীর পুজো করতে হবে। অনেক্ষন আন্টির প্যান্টি চোষার পর আন্টি আমায় বললো, “থাম এবার ওই জায়গায় কেও মুখ দেয় নাকি?”

আমি, “তোমাকে তো বলেছি আমায় সুযোগ দিলে আমি তোমার দাস হয়ে থাকবো।”
আন্টি, “নিজের প্যান্টটা খোল”
আমি, “প্যান্ট খুললেই কিন্তু ঢোকাতে ইচ্ছে করবে।”
আন্টি হালকা হেসে, “ওটার জন্যই তো এত কিছু।”
আমি, “তাহলে খুলেই ফেলি!”


Tags: , , , , , , , , , , , ,

Comments are closed here.