ছোটবেলার কামদেবী আন্টি -সেক্স থ্রিলার পর্ব-১

November 13, 2020 | By Admin | Filed in: আন্টি সমাচার.

ছোটবেলার কামদেবী আন্টি -সেক্স থ্রিলার পর্ব-১

কালো ব্রাএর হুকটা খুলতেই আন্টির ৩৪ সাইজের ফর্সা নরম স্তন দুটো ঝুলে পড়লো। আমার সামনে আন্টির ফর্সা একটা পিঠ আর দুই ধার দিয়ে স্তনের সাইডের কিছুটা করে অংশ দেখা যাচ্ছে। আন্টি লজ্জা পেয়ে দুটো হাত ভাজ করে স্তন দুটো ঢাকার চেষ্টা করলো কিন্তু এই সাইজের নরম আর ডাবকা দুধ হাত দিয়ে ঢাকা যায় না। বোঁটা গুলো ঢেকে গেলেও স্তন দুটো সাইড দিয়ে ফুলে বেরিয়ে আসলো হাতের পাশ দিয়ে।

আমি আন্টির পিছনে আন্টির নিতম্ভের সাথে একদম সেটে দাঁড়িয়ে। আন্টির শরীরটা বেশ শীতল কিন্তু আমার শরীর উত্তেজনায় উষ্ণ। লাভার মতন ফুটছে আমার শরীরটা কারণ শরীরের নিচে অনেক লাভা জমে আছে, রসস্রত ঘটবে এই শরীর থেকে, কোনো রমণীয় নারীর শারীরিক ছোঁয়ার অপেক্ষা মাত্র। আন্টির কোমর থেকে পা অবধি এখনও শাড়িতেই ঢাকা।

কেনো জানিনা আজ আন্টি শাড়ীটা কোমরের কাছে পড়েছে, অনেকটাই নিচে অন্যদিনের চেয়ে। হয়তো মনে মনে আজ তৈরী ছিলেন। শরীর দেয়াটা বড় কথা না, কিন্তু মন থেকে মেনে নেয়াটা কঠিন। ভালো ঘরের মেয়েদের আর বেশ্যাদের মধ্যে এটাই তফাৎ। বেশ্যারা যে কাওকে শরীর দিতে জানে টাকার বিনিময়ে কিন্তু ভালো ঘরের মেয়ে বউরা কাকে শরীর দিচ্ছি সেটা সর্বদা ভাবে। শরীর দেয়াটা তাদের কাছে বড় কথা না কিন্তু তাদের শরীর কে ভোগ করছে সেটা তাদের কাছে খুব বড়। সবাই তাদের শরীর পাওয়ার যোগ্য নয়।

কিন্তু মাঝে মাঝেই এই যুক্তিটি অত্যন্ত স্থুল হয়ে পরে শারীরিক চাহিদার কাছে। কাকে শরীর দিচ্ছি কেন দিচ্ছি এসব না ভেবেই মেয়েরা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়ে পরে। এই ভাবেই তৈরী হয় কত অসামাজিক সম্পর্ক। দেওর-বৌদি সম্পর্ক , ভাই- বোন সম্পর্ক, মামা-ভাগ্নি সম্পর্ক, আরো কত রয়েছে আমার এই সম্পর্কটাও অসামাজিক আন্টি-স্টুডেন্ট সম্পর্ক। আমি এখন যার সঙ্গে যৌনসম্পর্ক করতে চলেছি সে আমার আন্টি, ছোট বলার আন্টি। আমায় পড়াতো ছোট থেকে।

আর আজ তারই যৌনাঙ্গ নিয়ে এক আদিম খেলায় মেতে উঠতে চলেছি আমি। আন্টির পিছন থেকে আমি হাত বাড়িয়ে আন্টির পেটটা জড়িয়ে ধরলাম। আন্টির শরীর বড্ডো নরম। আমি পেটে হাত দিয়েই একটা আঙ্গুল আন্টির নাভির ভেতর ঢুকিয়ে দিলাম। আন্টির নাভি গ্বভরটা গভীর আর উষ্ণ। আন্টি নিজের দু-হাত দিয়ে নিজের বুকটা প্রানপন ঢাকার প্রচেষ্টা করছে।

আমি এদিকে আন্টিকে রীতিমতো চিপে ধরেছি পেটের উপর দিয়ে। এই বেয়াল্লিশ বছর বয়েসে এসে এইরকম মসৃন নরম শরীর বজায় রাখা চারটিখানি কথা না। আন্টিকে ছোটবেলায় যখন দেখেছি তখন আন্টির বয়েস মোটে তিরিশের কোঠায় আমি তখন ক্লাস থ্রি তারপর চার বছর ক্লাস সিক্স অবধি এনার কাছে পড়েছি। বাড়িতেই এসে পড়াতেন।

আজ আমি কলেজএ দ্বিতীয় বর্ষে আর আন্টির বেয়াল্লিশে। তখন থেকেই আন্টিকে দেখতাম। ক্লাস ফাইভ থেকেই খুব পেকে গিয়েছিলাম। তখন থেকেই জানতাম ফুকোতে নল দিয়ে কিভাবে চাপতে হয়। আন্টিকেও যথেষ্ট ঝাঁড়ি মেরেছি। আন্টি তখন বুঝতো না। আমায় বাচ্চা ভাবত। আর ঝাঁড়ি না মারারও কারণ নেই। আন্টিকে যথেষ্ট সুন্দর দেখতে। খাসা শরীর। পড়ার ফাঁকে আড়চোখে আন্টির ভাঁজ খাঁজ খুঁজে বাড়াতাম। আন্টি তখন যথেষ্ট যৌনাকর্ষক ছিল।

আন্টির ত্বক তখন একদম টানটান। টানা টানা জোড়া ভুরু, গালে টোল পড়তো হাসলে। বেশ লম্বাও ছিলেন আন্টি প্রায় ৫’৭’। ব্লউসে এর বাইরে থেকেই ডাঁসা ডাঁসা স্তন গুলো ভালো বোঝা যেত। এক কোথায় তখন প্রায় ১২ বছর আগে আন্টির শরীর আরো বেশি যৌনাকর্ষক ছিল। এখন মুখের চামড়ায় একটু ভাজ পড়েছে চুলে একটু পাক ধরেছে।

দুদু দুটোও একটু ঝুলে গেছে কিন্তু যেটাও আছে সেটাও কম কি? কি বীভৎস সুন্দর পিঠ, বড় বড় নরম স্তন, মেধহীন পেট, গভীর নাভি, উঁচালো পাছা একটা ছেলের লিঙ্গ বর্ধনের জন্য এটুকু শুধু যথেষ্টই না বরং অনেক বেশি। আজকাল কার মেয়েগুলো খাওয়া দাওয়াই করেনা ঠিক করে। জিরো ফিগার বানাতে গিয়ে ঝাঁটের ফিগার বানিয়ে ফলে। মেয়েদের শরীরে একটু মেধ একটু মাংস না থাকলে পোষায় না। জড়িয়ে ধরে নরম নরম ফিলিং না হলে একটা মেয়ে কে জড়ানো আর কঙ্কালকে জড়ানো একই ব্যাপার।

আদর্শ মেয়েরা নরম আর গরম হয়। আন্টির চুলটা খোঁপা করে বাধাই ছিল। আমি আন্টির ঘাড়ে আলতোকরে ঠোঁট লাগিয়ে চুমু খেলাম। এরকম শরীর জোরে জোরে কচ্লাতে বা কামড়াতে ইচ্ছে করে না। এগুলো হল পুরোনো সুরার মতন যত পুরোনো হয় তত বেশি সৌখিন হয়। এগুলো আস্তে আস্তে রসিয়ে রসিয়ে খেতেই মজা।

আমার চুমুতে আন্টি ঘাড় বেকিয়ে শিউরে উঠলো আর মুখ দিয়ে ‘সিইইইই’ শব্দ করলো। আমি আস্তে আস্তে ঘাড় বেয়ে পিঠে নামতে থাকলাম। উফফ একদম দুধমালাইয়ের মতন পিঠ। আন্টির পিঠের কোমলতা আর নরমতা আমায় যথেষ্ট উত্তেজিত করে তুলেছিল যাতে আমি আমার প্যান্টের ভিতর একটা বাড়তি চাপ অনুভব করছিলাম। মনে মনে নিজেকে শান্ত করলাম যে তারাহুরো নয়। তারাহুরো করলেই সব মজা মাটি।

উর্তী বয়েসের ছেলেরা যখন মদ খায় তখন নিজের পৌরুষ দেখতে গিয়ে তাড়াহুড়ো করে আর তারপর হয় চিৎপটাং হয়ে শুয়ে থাকে নাহলে হড়হড়িয়ে বমিত করে ভাসায়। আস্তে ধীরে খেয়ে ধীরে ধীরে নেশা চড়ার মজাটা তারা উপভোগ করতে পারে না। ঠিক তেমনি তাড়াহুড়ো করলে আমিও এই মায়ের বয়সী মহিলার যৌবনের নেশা উপভোগ করা থেকে বঞ্চিত থেকে যাব। আন্টির শরীরের প্রতিটি কোনায় আমার স্পর্শ না পড়লে এই সুযোগ বৃথা। এত কষ্টে যে সুযোগ আজ আমি পেয়েছি তা আমি বৃথা হতে দেব না।

পিঠের প্রতিটি কোনা আমি চুম্বনে চুম্বনে ভরিয়ে আমার লালা রসসিক্ত করছিলাম। ঠিক যেমন আম জলে ডুবালে আরো রসালো হয় তেমনই কোমলতার সাথে আমি এই শরীরের যত্ন নিচ্ছিলাম। আমার প্রতিটি চুম্বন আন্টির স্পর্শ কাতর গলা থেকে ” সিইইইই , আঃহ্হ্হঃ ” শব্দের উৎপত্তি ঘটাচ্ছিলো আর আন্টিকে নিজের দাঁত দিয়ে নিচের ঠোঁট কামড়ে কামড়ে ধরতে বাধ্য করছিল।

ঠিক কোমরের কাছে পৌঁছতেই কোমরের কোনায় একটা ছোট্ট কালো তিলক আমার চোখে পড়ল। আমি ওটিতেও নিজের থুতুসিক্ত করলাম। কোমরের আর একটু নিচে নামতেই আন্টি একটা হাত নিজের স্তন থেকে সরিয়ে আমার মাথাটা ধরল আর একটা হাত দিয়ে স্তনের বোঁটা জোড়া কোনো রকমে ঢেকে আমার দিকে ফিরে দাঁড়ালো। আমার সামনে এখন সাদা ফর্সা একটা পেট আর একটা ঘন অন্ধকার গুহার মতন নাভি। আমি নিজেকে সামলে রাখতেও চাইছিলাম না তাই মুখ গুঁজে দিলাম আন্টির নাভিতে।

আন্টি আমার মাথাটা নিজের হাত দিয়ে পেটে চেপে ধরল। আন্টি হঠাৎ বলে উঠল, “সুমন প্লিজ থামো। আমি আর পারছি না।” আমি আন্টির নাভির ভিতর আমার জিভ ঢুকিয়ে থুতু দিয়ে ভিজিয়ে দিছিলাম। ছেলেরা মেয়েদের যোনিতে যে ভাবে জিভ ঢোকায় আমি আন্টির নাভিতে সেই ভাবেই জিব্বা চালনা করছিলাম। আন্টি মৃদু মধুর শীৎকার করেই যাচ্ছিল।

আন্টি আর আমার মধ্যে যেন একটা খেলা চলছিল। কে কাকে কতটা উত্তেজিত করতে পারে। এই খেলার শেষ কোথায় সেটা আমাদের দুজনেরই জানা তবে এই একটু একটু করে খেলে যাওয়াটাই মজা। একদম শেষের দান চেলে দিলে মজা শেষ! নাভি থেকে আমি একটু একটু করে ওপরে উঠছিলাম। চুমু খেয়ে ওপরে উঠতে উঠতে একটা সময় আমি স্তনের আগায় চলে আসি।

একহাতে বোঁটা জোড়া ঢেকে রাখলেও হাতের ফাঁক ফোকর ভেদ করে স্তন যুগল উস্কানির উঁকি দিছিল। আমি সেই উস্কানি ভরা উকির রন্দ্রে রন্দ্রে চুম্বন প্রদান করিতে করিতে আগা থেকে গোড়ার দিকে অগ্রসর হইলাম। স্তন যুগলের মাঝে একটা সুগভীর ভাজ পড়েছে সেটা দেখে অতীতের স্মৃতি মনে পরে গেলো। ছোট বেলায় যখন আন্টি পড়াতে আসতেন, শাড়ী ব্লউসেই পড়তেন।

কপাল ভালো হলে এক এক দিন হাত কাটা ব্লউস পড়তেন আর তাতে হাত তুললে আন্টির লোমহীন বগল দেখতে পেতাম। আর কপাল খুব ভালো থাকলে আন্টি এক দুদিন লো-কাট ব্লউস পড়তেন তাতে আন্টির এই স্তনের শুরুর দিকের চেরা খাজটা দেখা যেত যেটা এখন লোকে ইংলিশে ক্লিভেজ বলে। এসব দেখেই হস্তমৈথুন করতাম ছোট বেলায়। আন্টির সামনেও করেছি।

হ্যাঁ ঠিকই বলছি আন্টির সামনেও করেছি টেবিলের নিচে। টেবিলের ওপর বই রেখে আন্টি পড়াতেন। আর আমি টেবিলের নিচে হ্যান্ডেল মারতাম আন্টিকে দেখে। বগল আর ক্লিভেজটা দেখতে পেলেতো কথাই নেই, হর হরিয়ে বীর্য বেরোত পুরুষাঙ্গ দিয়ে। প্রতিদিন প্যান্ট ভিজে যেত পড়া শেষে। প্রতিদিন আন্টির সামনে দুবার করে হ্যান্ডেল মারতামই আর চলে গেলে আন্টিকে ভেবে আরো দুবার।

ছোট থেকেই এতবার করে হ্যান্ডেল মেরে মেরে আমার ধোন এখন আস্ত কলা গাছ! আজ চোখের সামনে সেই খাজ দেখে জিভে জল চলে এলো। জিভ লাগিয়ে চুষে দিলাম আন্টির খাজটা। আমার থুতু ওই খাজ বেয়ে আন্টির হাত দিয়ে চেপে থাকা স্তন যুগলের মাঝখান দিয়ে অজানা কোনো একদেশে পারি দিল। বুক থেকে ধীরে ধীরে উঠে এলাম গলায়। আন্টির গলাটাও খুব সুন্দর। সরু গলা। গলায় একটু চামড়ার ভাজ আছে।

আন্টির গাল গুলো একটু ঝুলে পড়েছে গলায় চামড়াতেও বেশ নমনীয়তা অনুভব করলাম। ছোট বেলার মতন আর টানটান ভাঁজহীন নেই। থুতনি বেয়ে ঠোঁটের কাছে এসে আমি আন্টির খোঁপাটা এক হাতে ধলাম আর এক হাত দিয়ে গলাটা ধরে বুড়ো আঙুলে আন্টির ঠোটটা একবার ঘষে নিলাম। মেপে নিলাম বলা ভালো কারণ ছোট বেলা থেকেই এই দুটো ঠোঁট চেখে দেখার আসায় বুক বেঁধেছিলাম কিন্তু কখনও তা সফল হয়নি।

আন্টির এই ঠোটটা আমায় পাগল করতো ছোটবেলায়। আন্টি যখন কথা বলত, পড়াত আমি হাঁ করে ঠোঁটের দিকেই তাকিয়ে থাকতাম। আমার চোখ হয় আন্টির ঠোঁটে বা বুকে থাকত বইয়ের পাতায় কমই থাকত। একদিন সাহস করে এগিয়েও গেছিলাম মাথা নিয়ে আন্টির মুখের কাছে। কিন্তু আন্টি সরে গিয়েছিলো আমায় ওতো কাছে দেখে।

আমারও খুব রাগ হয়েছিল আমিও তখন প্রতিশোধ নেয়ার জন্য আন্টি যখন আমাদের বাড়ির বাথরুমে যেত সেই সময়ে হ্যান্ডেল মেরে আন্টির যাওয়া আসার রাস্তায় আর আন্টির পেনএ আমার বীর্য মাখিয়ে রাখতাম। যাতে আন্টির পায়ে আর হাতে আমার বীর্য লাগে। তখন ভাবতাম হাতে যদি লেগে যায় আর সেই হাত আন্টি যদি যোনিতে দেয় তাহলে হয়তো আন্টি আমার বাচ্চার মা হয়ে যাবে! সেই কথা ভেবে এখন হাসি পায়। ঠোঁট দুটো আন্টির বরাবর আকর্ষণীয় ছিল। হালকা পাতলা ঠোট, হালকা করে লিপস্টিক পরা। এখন ঠোঁটের চামড়াটা একটু কুঁচকে গেছে কিন্তু আকর্ষণটা কমেনি।

 


Tags: , , , , , , ,

Comments are closed here.