খোকনকে সাথে নিয়ে বউকে গ্রুপ চোদা দিলাম – All Bangla Choti

December 25, 2022 | By Admin | Filed in: চোদন কাহিনী.

বউ গ্রুপ চোদা আমি ও বউ প্ল্যান করেছি দোস্ত খোকনকে নিয়ে একসাথে চুদাচুদি করবো তারই প্রস্তুতি চলছে। খোকন আমাদের বাসায় এসেছে….সে আমার বউএর হাতে একটা উপহার তুলে দিলো তারপর ‘ওহ, মা গো’ বলে বউ মেঝেতে বসে পড়ল।
আমি ও খোকন একসাথে ওর দিকে ছুটে গেলাম। মচকে গিয়ে বাঁ পায়ের গোড়ালিতে ব্যথা পেয়েছে। হাঁটতে পারবে না বুঝতে পেরে দুজন বউকে উঁচুকরে ধরে বেডরুমে বিছানায় শুইয়ে এসি চালিয়ে দিলাম।
খোকন ওর পা কোলে নিয়ে বসল। ফ্রিজ থেকে বরফ নিয়ে দোস্তর হাতে দিতেই সে বউএর পায়ে বরফ ঘষতে থাকল। একটা ব্যাথার ওষুধও খাইয়ে দিলাম। আমি বউএর মাথা কোলে নিয়ে মাথায় গালে হাত বুলাচ্ছি।
ওর চোখে পানি, মুখে যন্ত্রণার ছাপ। দোস্ত বউএর পা কোলে নিয়ে আধাঘন্টা ধরে বরফ ঘষছে। বউএর মুখে ব্যাথা মিশ্রিত হাসি।এর মাঝেও বউ রসিকতা করলো,‘আমার কি সৌভাগ্য, একজন পদসেবা করছে আরেকজন কপাল টিপছে।
খোকনও উত্তর দিলো,‘সেক্সি সুন্দরী ভাবীর পদসেবা করতে পেরে আমিও ধন্য।’ওর কোলে আরেকটা পা তুলে দিয়ে বউ বলে,‘এবার তাহলে আপনার ডাবল সৌভাগ্য’। বউ গ্রুপ চোদা
বউ এর বুকের উপর থেকে আঁচল সম্পূর্ণ সরে গেছে। অর্ধনগ্ন বুক, দুধ, বোঁটা দেখা যাচ্ছে। শাড়ী-পেটিকোট দুপায়ের হাঁটুর কাছাকাছি উঠে গিয়েছে কিন্তু বউ কিছুই গ্রাহ্য করছে না।
খোকন বউএর পায়ে আর মাসলে হাত বুলাচ্ছে। আবেশে চোখ বন্ধ করে বউ বলে,‘খোকন ভাই একটু হালকা করে টিপেন তো। খুব ভালো লাগছে।’ তার কথা মতো খোকন হাসি মুখে পা টিপতে থাকে।
পায়ের গোড়ালি থেকে হাঁটুর নিচ পর্যন্ত খোকনের হাত যাওয়া আসা করছে। এসব দেখে প্যান্টের ভিতরে আমার ধোন খাড়া খাড়া হতে শুরু করেছে।
বউ এর চেহারায় এখন কোনো যন্ত্রনার ছাপ নাই, কিন্তু দোস্ত কোলের উপর পা নিয়ে এখনো টিপছে। বউও দোস্তর সাথে রসিকতা করছে-‘বন্ধুর বউএর পা টিপতে খুব মজা, তাই না খোকন ভাই? বন্ধুর বোনের মাই ভর্তা bondhur bon
খোকনও উত্তর দেয়-‘বন্ধুর বউ সুন্দরী হলে তার পা টিপার মজাই আলাদা।’বউ আমাকে দোস্তর দেয়া গিফট-টা আনতে বলে। ড্রইংরুম থেকে সেটা এনে হাতে দিয়ে আবার ওর মাথা কোলে নিয়ে বসলাম।
বউ ভেলভেটের পার্সটা খুলে ভিতর থেকে লাল রংএর পেন্টি ও ব্রা বাহির করে নেড়েচেড়ে দেখে বলে,‘বাহ! একে বারে সাইজ মতো কিনেছেন দেখছি। মাপ পেলেন কোথায়?’ খোকনের চোখে মুখে লজ্জা। বউ গ্রুপ চোদা
বউ সুরকরে বলে,‘খোকন ভাই, এটা নিয়ে আমি কী করব?’খোকন বউএর পায়ের আঙ্গুল টানতে টানতে অন্যদিকে তাকিয়ে বলে,‘পরতে হবে।’বউ চোখ পাকিয়ে বলে,‘এইযে ভীতুর বাদশা, আমার দিকে তাকিয়ে কথা বলেন।
দোস্ত কিছু বলছে না দেখে বউ প্রশ্রয়ের সুরে বলে,‘যদি সাহস করে পরিয়ে দেন তাহলে নিতে পারি।’আমি ওদের প্রতিক্রিয়া লক্ষ্য করছি। বউএর চোখে মুখে রহস্যময় হাসি আর খোকনের চোখে মুখে অস্বস্তি।
ঘটনা নিজ গতিতে সামনে এগিয়ে চলেছে। আজকে কিছু একটা ঘটবেই ঘটবে। দোস্তর প্যান্টের চেইন বরাবর পায়ের গোড়ালী ঘষতে ঘষতে বউ ফিস ফিস করে,‘এখানে একটা অজগর সাপ জেগে উঠছে।
দোস্ত একবার বউএর দিকে এবার আমার দিকে তাকাচ্ছে। বুঝলাম এবার আমাকেই কিছু একটা করতে হবে। বারুদ আর সলতে পাশাপাশি আছে, শুধু একটু আগুনের ফুলকী দরকার।
আমি দোস্তর দিকে তাকিয়ে বউএর ঠোঁটে চুমা খেলাম। খোকনের ধোনে পা ঘষতে ঘষতে বউ আমার চুমুর জবাব দিলো। দোস্তকে দেখিয়ে দেখিয়ে আমি বউএর দুধ টিপতে লাগলাম। বউ গ্রুপ চোদা
এবার দোস্তর সব অস্বস্তি কেটে গেল। সেও আমার বউএর দুধের দিকে হাত বাড়াল। আমরা নতুন আনন্দের খোঁজে ঝাঁপিয়ে পড়লাম।খোকন আমার বউএর একটা পা মুখের কাছে নিয়ে চুমা খেতে খেতে হাত পেটিকোটের ভিতর ঢুকিয়ে রান দুইটা টিপতে লাগল।
আমি বউএর ঠোঁট মুখের ভিতর নিয়ে চুসতে শুরু করলাম। পায়ে চুমা খাওয়ার পরে খোকন বউএর নাভীতে নাক ডুবিয়ে, নাক ঘষে নগ্ন পেটে চুমা খেল। ওখানে চুমা খেতে খেতে হাত বাড়িয়ে ব্লাউজএর উপর দিয়েই দুধ টিপতে লাগল।
কিছুক্ষণ দুধ টিপার পরে ব্লাউজের উপর দিয়েই দুধে কামড় দিলো। এবার কামুকী বউ খোকনকে কাছে টেনে জড়িয়ে ধরে চুমা খেতে লাগল। আমি লীলা খেলা দেখছি। ওদের চুমা খাওয়াখাওয়ী দেখতে খুব ভালো লাগছে।
দোস্ত বউকে চুমা খেতে খেতে ওর শাড়ী খুলে ফেলল। আমি ব্লাউজের বোতাম খুলে দিলাম। বউ এবার উঠে বসে পেটিকোর্ট, ব্লাউজ খুলে মেঝেতে ফেলে দিলো।
নগ্ন স্তন দেখে দোস্ত মুগ্ধ বিষ্ময়ে সেদিকে তাকিয়ে আছে। কামুকী বউ দোস্তর হাতে দুধ দুইটা ধরিয়ে দিতেই দোস্ত দুহাতের মুঠিতে দুধ কচলাতে কচলাতে বোঁটা মুখে নিয়ে চুষতে লাগল।
কিছুক্ষণ দুধ চোষানোর পর বউ খোকনকে চিৎ করে শুইয়ে দিয়ে ওর প্যান্ট-জাঙ্গীয়া খুলে ন্যাংটা করে ধোন চুষতে শুরু করল। বউকে খোকনের ধোন চুষতে দেখে আমার শরীর শিরশির করছে। বউ গ্রুপ চোদা
ইতিমধ্যে আমিও ন্যাংটা হয়েগেছি। বউ উপুড় হয়ে বসে দোস্তর হোল চুষছে আর আমি পাশে বসে দুধ টিপছি। ধোন চুষানোর পর খোকন বউকে শুইয়ে দিয়ে গুদ চাঁটতে লাগল।
বউ দুই পা ফাঁক করে গুদ চুষার আরো সুবিধা করে দিলো। দোস্ত যখন গুদ চাঁটল আমি তখন বউএর দুধ চুষলাম।দুই বন্ধু গুদ চেটে আর দুধ চুসে বউকে কামতপ্ত পাগলী বানিয়ে দিলাম। কালো ব্রা প্যান্টিতে আপুকে নায়িকার মত লাগছে
খোকন চাঁটতে চাঁটতে গুদ কামড়িয়ে ধরতেই বউ ওওওওওও শব্দ করে বললো-‘আরো জোরে চাঁট, ওহ ওহ আরো জোরে চুষ।’ খোকনও সেই ডাকে সাড়া দিয়ে গুদ চাঁটতে লাগল।
কখনো গুদ চাঁটলো আবার কখনো গুদের ঠোঁট মুখে নিয়ে চুষল। বউ বিছানার উপর তড়পাচ্ছে। কোমড়, গুদ বিছানা ছেড়ে বাঁকা হয়ে উঠে আসছে। কখনো কামউত্তেজিত বউ উঠে বসছে, পরক্ষণেই বিছানাতে আছড়ে পড়ছে।
উত্তেজনায় অস্থির বউ বার বার বলছে,‘চুদ..চুদ..চুদ, আর না আর না..এবার চুদ..চুদ।এবার খোকন আমার বউকে চুদার প্রস্তুতি নিলো। একটা বালিশ পাছার নিচে দিয়ে ওর গুদ উঁচু করে নিলো।
ফর্সা গুদের চারপাশ লাল হয়ে গেছে। লালচে ক্লাইটোরিস উঁকিমারছে। অতিরিক্ত চুষার কারণে গুদের ঠোঁট একটু ফুলে গেছে। সেখান থেকে প্রচুর রস বাহির হচ্ছে। বউ গ্রুপ চোদা
দোস্ত চার আঙ্গুলে গুদের রস তুলে হোলে মাখিয়ে ওটাকে পিছলা করে নিলো। ওর হোল আমার চাইতে একটু লম্বা তবে একই রকম মোটা। সে হোলের মাথা গুদের মুখে ঘষে, আস্তে করে ঠেলে দিয়েই এক চাপে সম্পূর্ণ হোল গুদের ভিতরে ঢুকিয়ে দিলো।
বউএর মুখ থেকে একটা অষ্ফুট তৃপ্তির আওয়াজ বের হলো। নিজেই পাছা কোমর নড়িয়ে হোলটাকে গুদের ভিতর সেট করল। আমি বউএর একটা দুধ চুষার সাথে সাথে অপর দুধ টিপতে থাকলাম।
এরপরে দোস্ত যখন বউকে চুদতে শুরু করলো আমি তখন বউএর দুধ চুষা বাদ দিয়ে পাশ বসে আস্তে আস্তে দুধ আর বোঁটা নাড়তে থাকলাম।
খোকন আমার বউএর দুই পায়ের ফাঁকে কখনো ব্যাংএর মতো উপুড় হয়ে, কখনো হাঁটুর নিচে হাত ভরে পা দুইটা উপরে তুলে চুদছে। বউ চোখ বুঁজে খোকনের লম্বা-মোটা ধোনের চোদন উপভোগ করছে।
আমি বউএর মুখের দিকে তাকিয়ে আছি। খোকনের একেকটা চোদনের ধাক্কায় ওর চোখে মুখে বিচিত্র ভাব খেলা করছে। মাঝে মাঝে সেও আমার দিকে তাকাচ্ছে।
দুধের উপর থেকে আমার হাত সরিয়ে দিয়ে দোস্তর মাথা টেনে নিয়ে চুমা খেলো তারপর ওর মুখে দুধ ধরিয়ে দিলো। দোস্ত দুধ চুষতে চুষতে চুদতে থাকল। ওর চোদনে বউ খুব মজা পাচ্ছে বুঝতে পেরে খোকন চুদার গতি আরো বাড়িয়ে দিলো।
দোস্ত কখনো দ্রুত, কখনো থেমে থেমে, রসিয়ে রসিয়ে ধীর গতিতে চুদছে। বুঝলাম যে, তার চুদার টেকনিক ভালোই জানা আছে। খোকন এখনি মাল ফেলতে রাজি না।
কিন্তু দোস্তর চোদনে আমার বউ উত্তেজনার চুড়ান্ত সীমায় পৌঁছে গেছে। ওর শ্বাস-প্রশ্বাস দ্রুত তেকে দ্রুততর হচ্ছে। দোস্তর পিঠ খামচে ধরছে। বার বার দোস্তর গালে-মুখে চুমা খাচ্ছে। বউ গ্রুপ চোদা
খোকনের চুদার ষ্ট্যামিনা প্রচুর। আমার কামুকী বউকে একাত ওকাত ও উপুড় করে প্রায় ১৫/২০ মিনিট চুদলো। চুদতে চুদতে বউকে প্রচুর আদর করলো। এভাবে চুদার পরে দোস্ত তার চুড়ান্ত চোদন শুরু করল।এবার বিরতিহীন চোদন। দোস্ত চুদেই চলেছে।
কোমর উপরে উঠছে আর নামছে। ওর লম্বা হোল আমার বউএর পিচ্ছিল গুদের ভিতর ইঞ্জিনের পিষ্টনের মতো ঢুকছে আর বাহির হচ্ছে…ঢুকছে আর বাহির হচ্ছে।
পক, পক, ফক, ফক শব্দ হচ্ছে। স্বাস্থবতী বউএর শরীর দুলে দুলে উঠছে।মুখ দিয়ে অনবরত তৃপ্তিকর আওয়াজ বাহির হচ্ছে ওহ ওহ ওহ ওহ, আহ আহ আহ..আরো…আরো…আরো।
এরপর একটানা ওওওওওও শব্দ করে আমার খানকী, কামুকী বউ দোস্তকে দুই হাতে জড়িয়ে ধরে নিচ থেকে উপরে গুদ ঠেলে ধরে থাকল। দোস্তও শরীরের সমস্থ শক্তি দিয়ে আরো কয়েকবার রামচোদন দিয়ে আ আ আ আ শব্দ তুলে বউ এর গুদে হোল ঠেঁসে ধরে
উষ্ণ মাল ছেড়ে দিলো। আমি ধোন নাড়তে নাড়তে লাইভ ব্লু দেখছি। দুজনের চুদাচুদি দেখতে দেখতে আমার শরীরেও আগুন জ্বলে উঠল। সাথে সাথে বউএর মুখের ভিতরে হোল ঢুকিয়ে দিলাম। mom son sex golpo
বউ কয়েকবার চোষণ দিতেই ফিনকী দিয়ে মুখের ভিতর মাল পড়তে লাগল। বউ তখনো আমার ধোন চুষতে থাকল।এভাবেই খোকন আমাদের চুদাচুদির পার্টনার হয়ে গেল। বউ গ্রুপ চোদা
যখন খুশি তখন মন চাইলেই সে আমার বউকে চুদে। আমার বউও চুদার জন্য মন চাইলেই তাকে ডেকে নেয়। আমার বউকে দোস্ত চুদছে এটা দেখতে বা তিনজন একসাথে সাথে চুদাচুদি করতে আমাদের একটুও খারাপ লাগে না।
আসলে এভাবে চুদাচুদির মজাই অন্যরকম।এটা আমাদের জীবনে এক ভিন্নতর যৌন আনন্দ নিয়ে এসেছে।
আমাদের যৌন মিলনের আকাঙ্খা বহুগুণে বাড়িয়ে দিয়েছে ও একই সাথে যৌন মিলনের আনন্দকে নতুন করে উপভোগ করার সুযোগ করে দিয়েছে।
সত্যিটা হলো, আমাদের দাম্পত্য জীবনে এখন পরষ্পরের প্রতি ভালোবাসা, যৌন আকর্ষণ, যৌন মিলনের ইচ্ছা ও যৌন তৃপ্তি আরো বেড়েছ। বউ গ্রুপ চোদা
আমার বউ বলে যে, সে এখন সবচাইতে সেরা যৌন তৃপ্তিকর দিনগুলি পার করছে। আমাদের যৌনসঙ্গমে একজন তুখোড় পার্টনার খুঁজছিলাম আর সেটা পেয়েও গেলাম। এখন থেকে এমন চুদাচুদি চলতেই থাকবে।


Comments are closed here.