বাংলা চটি 2021 মেসের কাকির নোংরামি – 5

| By Admin | Filed in: কাকি সমাচার.

বাংলা চটি 2021. বাথরুম থেকে বেড়িয়ে আমি বি’ছানায় চলে গেলাম। বাঁড়ায় আর কোনো সার নেই। বুক টা’ দপ দপ করছে। কিছুক্ষণ পর কাকিমা’ আর শিবানী কাকি এসে সোফায় বসলো। তারপর আমা’র দিকে তাকিয়ে বললো- কি রে সনু। কি হলো। আমি বললাম – খুব ঘুম পাচ্ছে কাকিমা’।সত্যিই তখন খুব দূর্বল বোধ করছিলাম। কাকিমা’ তখন বললো একটু পড়েই এখান থেকে বেরিয়ে যাবো। একেবারে মেসে গিয়ে ঘুমোস। আমি আচ্ছা বলে এমনি একটু শুয়ে পড়লাম। এরপরে কাকিমা’ আর শিবানী কাকি এসে আমা’র দুই পাশে দুই জন বসলো।

আমি তখন ল্যাংটা’ অ’বস্থায় ওদের মা’ঝখানে শুয়ে আছি। কাকিমা’ আমা’র বুকে হা’ত বোলাতে বোলাতে বললো – আমা’দের অ’নেক উপকার করলি’ রে সনু। তুই না থাকলে আমা’দের যে কি হতো। আমরা এতদিনে আবার বুড়ি হয়ে যেতাম। বলেই মুখ নামিয়ে বাঁড়াতে একটা’ চুম খেলো। তারপর বি’চিটা’ ধরে কুকড়ানো চামড়াতেও চকাস করে চুম খেল। শিবানী কাকি তখন বললো – হ্যাঁ রে সুমিত্রা। সনু না থাকলে আমা’দের যে কি হতো। তারপর আমা’য় বললো – সনু একবার দেখি তোর পোঁদ টা’। বলে আমা’য় ঘুরিয়ে দিলো।

বাংলা চটি 2021

তারপর দুহা’তে পোঁদ টা’ ফাঁকা করে দেখে বললো – ইসস অ’নেক টা’ই কেটে গেছে। দাঁড়া ওষুধ লাগিয়ে দি। বলে কি ক্রিমের মত এনে আমা’র পোঁদের ফুঁটো তে লাগিয়ে দিলো। তারপর আমা’য় আবার ঘুরিয়ে দিলো। কাকিমা’ তখন আমা’র বি’চি দুটোয় হা’ত বোলাতে বোলাতে বললো – এটা’য় রস আছে মা’নতেই হবে। জামা’লের থেকেও বেশি রস বের হয়। বলে আমা’র বি’চি ধরে হা’লকা করে নাড়াতে শুরু করলো। তারপর বাঁড়াটা’ ধরে হা’লকা করে চটকাতে শুরু করলো। এদিকে কাকিমা’ আমা’র বাঁড়াটা’ নিয়ে খেলে যাচ্ছে আর ওদিকে হা’তের চটকানিতে বাঁড়াটা’ আবার দাঁড়িয়ে যাচ্ছে আস্তে আস্তে।

কাকিমা’ তখন শক্ত বাঁড়াটা’ হা’তে নিয়ে বললো – এত বীর্য বের হওয়ার পরেও বাঁড়া আবার ঠাটিয়ে যাচ্ছে দেখছি। কাকিমা’ তখন শিবানী কাকির দিকে চোখের ইসারা করতেই শিবানী কাকি দেখলাম মুচকি হেঁসে কাকির দিকে একটা’ চোখ মা’রলো। আমা’র বুঝতে বাকি রইলো না। দুজনেই তখন আমা’র দিকে ঝুঁকে পড়ে প্রথমে কাকিমা’ তারপরে শিবানী কাকি আমা’র ঠোঁটে ঠোঁট ঢুকিয়ে কিস করলো। ওদিকে কাকিমা’ ডান হা’ত দিয়ে বাঁড়া ধরে ওপর নীচ করা শুরু করে দিয়েছে আবার। আর শিবানী কাকি বা হা’তে গোটা’ বি’চিটা’ ধরে চটকে যাচ্ছে। বাংলা চটি 2021

এদিকে কাকিমা’ আর শিবানী কাকির দুধ গুলো আমা’র মুখের দুই পাশে দুলছে। শিবানী কাকি একটু জোরে বি’চিটা’ একবার টিপে দিলো। আমি আঁক করে উঠলাম।আবার চটকাতে শুরু করলো। দুই কাকি হা’তের কাজ চালি’য়ে যাচ্ছে আর আমি ওপরের দিকে তাকিয়ে শুয়ে আছি। আর মা’ঝে মা’ঝে কোমরটা’ ওপরের দিকে তুলে ধরছি। কিছুক্ষণ পর কাকিমা’ বাঁড়া ছেড়ে বি’চি চটকাতে শুরু করলো আর শিবানী কাকি বি’চি ছেড়ে বাঁড়া খেঁচতে শুরু করলো। কিছুক্ষণ পর তো আমা’র বেরিয়ে যাওয়ার অ’বস্হা’ হলো। আমি – আআআ কাকিমা’।

বলে চেঁচিয়ে উঠতেই কাকিমা’ আমা’র পুরো বাঁড়াটা’ মুখের মধ্যে ঢুকিয়ে নিলো। এদিকে শিবানী কাকি বাঁড়ার নীচের দিকে টা’ দুই আঙুলে ধরে হা’লকা করে তখনও খিঁচে চলেছে। বাঁড়া বেয়ে উঠে আসা বীর্য বেরোতে লাগলো কাকিমা’র মুখের মধ্যেই। কাকিমা’ মুখে সব বীর্য টা’ নিয়ে শিবানী কাকির দিকে চোখের ইশারা করতেই হা’ঁ করে কাকিমা’র দিকে এগিয়ে এলো। তারপর কাকিমা’ অ’র্ধেক বীর্য মুখ থেকে শিবানী কাকির মুখে দিলো। বাকিটা’ ঘট করে গিলে ঠোঁট দুটোয় একবার জিভ বুলি’য়ে নিলো। এদিকে আমা’র খেঁচুনির চোটে শেষ বীর্যের ফোঁটা’ টা’ বাঁড়ার গা বেয়ে গড়িয়ে পড়ছিলো। বাংলা চটি 2021

কাকিমা’ বাঁড়ার তলা থেকে মা’থা পর্যন্ত একবার ভালো করে চেটে নিলো। তারপর বাঁড়ার ফুঁটো টা’ মুখে ঢুকিয়ে পাইপের মতো দু-তিনবার টা’ন মেরে ছেড়ে দিলো বাঁড়াটা’। বাঁড়াটা’ নেতিয়ে সামনের দিকে পড়ে গেলো। উঠে পড়লো দুজনেই। কাকিমা’ বললো – এবার বেরোতে হবে রে শিবানী। সময় হয়ে এলো। বলে হ্যাঙার থেকে আমা’র প্যান্ট গেঞ্জি টা’ পাড়তে পাড়তে বললো – ওঠ রে সনু। এবার বেরোতে হবে। আমা’র অ’বস্থা তখন বেশ কাহিল। উঠতে পারছি না। কাকিমা’ এসে আমা’র পা দুটো তুলে ধরে প্যান্ট টা’ গলি’য়ে দিলো আমা’র কোমড়ে ।

তারপর আমা’য় আস্তে উঠিয়ে গেঞ্জি টা’ গলি’য়ে দিলো গায়ে। তারপর আমা’য় যখন দাঁড় করালো তখন আমা’র পা টলছে । ঠিক মতো হা’ঁটতে পারছি না। কোনরকমে কাকিমা’ কে জড়িয়ে ধরে মেসে ফিরলাম। রাস্তায় নিয়ে আসতে আসতে বললো আজকের মতো কালকেও তৈরি থাকিস, যেতে হবে ওখানে আবার। মেসে ঢুকে বি’ছানার ওপর ওই অ’বস্থাতেই ঘুমিয়ে পড়লাম।
(চলবে)…….. বাংলা চটি 2021

নতুন ভিডিও গল্প!


Tags: , , , , , ,