Templates by BIGtheme NET
Home / চটি প্রেসক্রিপশন / মেয়েদের সাহসী যৌন মিলনের অভিজ্ঞতা

মেয়েদের সাহসী যৌন মিলনের অভিজ্ঞতা

Feature Image

নিউজ ডেস্ক : মেয়েদের সবচেয়ে সাহসী যৌন অভিযান কেমন হতে পারে? কেমন হতে পারে সেই যৌনতার অভিজ্ঞতা? টুইটারে এই প্রশ্ন রেখেই বিতর্কের ঝড় তুলেছেন ডেমি ওলোনিসাকিন।

ব্রিটিশ ব্লগার ডেমি আদপে যৌন সম্পর্ক বিশেষজ্ঞ। কিছুদিন আগে তিনি তার ফলোয়ারদের মধ্যে যারা মহিলা তাদের কাছে আবেদন রাখেন, তারা যেন নিজেদের সবচেয়ে সাহসী এবং প্রথাভাঙা যৌন অভিজ্ঞতাগুলোর কথা খোলাখুলিভাবে তাকে জানান।

মেয়েদের যৌন জীবন নিয়ে একটা সৎ আলোচনা শুরু করাই ছিল তার উদ্দেশ্য।

ডেমির আবেদনের পরিপ্রেক্ষিতে বহু মহিলাই তাদের যৌন অভিজ্ঞতার কথা জানাতে থাকেন তাকে।

ডেমি সেইসব মহিলাদের নাম গোপন রেখে তাদের অভিজ্ঞতার কথা প্রকাশ করতে থাকেন তার ব্লগে। ক্রমশ প্রকাশ পেতে শুরু করে বিচিত্র সব যৌন অভিযানের বৃত্তান্ত।

কেউ জানান, কীভাবে কয়েক ঘন্টার ব্যবধানে বহু পুরুষের সঙ্গে মিলিত হয়েছেন। কেউ বা বলেন, একসঙ্গে তিন বা চার জন পুরুষের সঙ্গে তাদের যৌন মিলনের কাহিনী। পুঙ্খানুপুঙ্খ বিবরণে উন্মোচিত হয় বিচিত্র যৌনতার জগৎ।

এই নিয়ে বিতর্কও তৈরি হয়েছে যথেষ্ট। অনেকেই মনে করছেন, যৌনতার কথা গোপন থাকাই ভাল। তাকে প্রকাশ্যে নিয়ে আসা মানে ‘অশালীনতা।’

বহু পুরুষ আবার ডেমির ব্লগে আপত্তিকর ভাষায় ডেমিকে আক্রমণ করেছেন।


About

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

সতর্কীকরণ:: আপনার বয়স যদি ১৮+ না হয় তবে দয়াকরে এই সাইট ত্যাগ করুন! :=: এই সাইটে প্রকাশিত গল্প গুলো ইন্টারনেট থেকে সংগ্রহ করা, শুধু মাত্র আপনাকে সাময়িক ভাবে আনন্দ দেয়ার জন্য, দয়াকরে কেউ বাস্তব জীবনে এসব চেষ্টা করবেন না :=: